What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
কমল সেন কলোনী – পর্ব ১ by anomroy69

শহর থেকে একটু দূরে নিরিবিলিতে কমল সেন একটি কলোনী বানিয়েছেন। কলোনী টা প্রায় আয়তাকার। কলোনীতে ৫টি দোতলা দালান আর ২টি একতলা দালান। দোতলা গুলির প্রত্যেকটিতে দুটো করে ফ্ল্যাট। এগুলো থেকে যা ভাড়া ওঠে তা দিয়ে কমল সেন এর আরও দু পুরুষ নির্বিঘ্নে চলে যাবে। একতলা দালান গুলোর একটিতে থাকে কলোনীর কেয়ার টেকার তার পরিবার নিয়ে। আর অন্যটিতে থাকে আমার এই গল্পের নায়ক অনম রয়।

অনম রয়, বয়স ত্রিশ। পেশায় একজন ফ্রি ল্যান্সার। বেশ আয় করে। তাই তো শহর থেকে দূরে এমন ব্যয়বহুল যায়গায় থাকা পোষায়। প্রতি শনি বার সন্ধায় শহরের পরিচিত পাব আর বার গুলোতে ঢুঁ মারে। পটিয়ে কিংবা ভাড়া করে নিয়ে যায় কোন রসালো টসটসে মাল চোদার জন্য, পরিচিত মোটেলে বা লজে। তারপর সারা রাত এমনকি পরের দিনও চলে মাল টাকে রসিয়ে রসিয়ে চোদা। এটা ওর অভ্যাস ই হয়ে গেছে। এভাবেই বিন্দাস চলছে লাইফ। কোন পিছুটান নেই, কোন প্রত্যাশাও নেই।

কিন্তু এবার একটু স্বাদ বদলানোর ইচ্ছে হলো।কতোদিন আর ভাড়া করে মাগী চোদা যায়। এবার একটু ভদ্র ঘরের বউ মেয়ে দের চেখে দেখা দরকার। কিন্তু হুট করে ভদ্র ঘরের মেয়ে বউ কোথায় পাবে। চারদিকে নজর বুলালো অনম। আছে, এই কলোনী তেই আছে রসালো টসটসে মাল। একটু ভালো করে খেলতে পারলেই পেয়ে যাবে নতুন নতুন গুদ।

আগেই বলেছি, কলোনীটা আয়তাকার। কলোনীর মাঝামাঝি যায়গায় রয়েছে বড়সড় প্লে গ্রাউন্ড। সেটাকে ঘিরে ওয়াকওয়ে। সব গুলো ভবনের গেট ওয়াক ওয়ের সাথে যুক্ত। প্রত্যেক ভবনের পেছন দিকে বাগান করার যায়গাও আছে। দক্ষিন-পুর্ব কর্ণারে আবার বাধানো পুকুরও আছে একটি। বিকেল বেলা ছেলে-পেলেরা মাঠে খেলে। আর বুড়োরা বেঞ্চে বসে আড্ডা মারে। বেশ ছিমছাম মনোরম একটা কলোনী। লোক সংখ্যা সব মিলিয়ে ৫০ এর মতোন।

অনম এখন তার অলস বিকেল গুলো কাঁটায় পুকুরের বেদীতে বসে। সাথে থাকে প্রিয় বেহালা। চোদানোর মতোন বেহালা বাজানোও ওর বড় একটি নেশা। তেমনি একদিন পুকুর পাড়ে বসে একমনে বেহালা বাজাচ্ছিলো। হঠাৎ পেছনে শব্দ হওয়াতে বাজানো থামিয়ে ঘুরে তাকালো। তাকিয়েই তো থ মেরে গেলো। অপূর্ব রূপসী এক রমনী দাঁড়িয়ে। টানা টানা চোখ, হালকা কাজল লাগানো, চিকন আই ব্রো। সাথে টিকালো নাক আর নিচে হালকা লিপস্টিক লাগানো পাতলা দুটো ঠোঁট। ফর্সা শরীরে যেন রূপ চুইয়ে চুইয়ে পড়ছে। শাড়ির নিচ থেকেই বোঝা যাচ্ছে বুকটা বেশ উঁচু। বালি ঘড়ির আকৃতির দেহ। ফিগার ৩৪-২৮-৩৬। বয়স ২৫ থেকে ৩০ এর মধ্যে। এক নজরেই অনমের জহুরী চোখে সব স্ক্যান করা হয়ে গেলো।

-স্যরি, বিরক্ত করলাম। বেশ বাজান তো আপনি।
অনম- ওই আর কি।

– গত কয়েকদিন ধরে আপনাকে বাজাতে শুনি, লুকিয়ে। আজ আপনার সাথে আলাপ করার ইচ্ছে হলো। আমি তুলিকা বোস। সবাই তুলিই ডাকে। গত মাসে A-2 তে উঠেছি।

অনম- ও হ্যাঁ, শুনেছি নতুন ফ্যামিলি এসেছে কলোনীতে। আমি অনম রয়। ঐ F ব্লকে থাকি। তা কেমন লাগছে কলোনী?

তুলি- প্রথম দিকে একটু বোর লাগছিল। এখন একটু মানিয়ে নিয়েছি। আমার হাসবেন্ড কাছাকাছি এক ব্যাংকে পোস্টিং হয়ে এসেছেন।

এতক্ষণে তুলির চুলের সিঁথিতে খুব হালকা করে লাগানো সিঁদূর চোখে পড়লো অনমের। উফফ্ মালটা বিবাহিত!

অনম- বাহ্, তা এসেছেন যখন আস্তে আস্তে সবই ভালো লাগবে। এই কলোনীটা বেশ সুন্দর। আর আপনি আসাতে যেন আরো সুন্দর হয়ে গেছে।
তুলি- যাহ্ ফ্লার্ট করছেন!
অনম- করলেই বা। এমন একজন রমনীর সাথে ফ্লার্ট করাই যায়।

তুলি মুচকি হাসতে লাগলো। অনম জানে, সুন্দরী মেয়েরা সবচেয়ে বেশি খুশি হয় যদি সদ্য পরিচিত কেউ তাদের সৌন্দর্যের প্রশংসা করে।

হঠাৎ বয়স ৩-৪ এর এক বাচ্চা মেয়ে কোথা থেকে দৌড়ে আসলো তুলির কাছে। তুলিও কোলে উঠিয়ে নিলো মেয়েটাকে।

তুলি- এ হচ্ছে আমার মেয়ে তূর্ণা। মামণি ইনি হচ্ছেন তোমার অনম আংকেল। হাই, বলো।
তূর্না হাই দিলো।
অনম- হাই তূর্ণা। নাহ্ এবার আমাকে সত্যিই অবাক হতে হচ্ছে। আপনাকে দেখে তো মনেই হয় না আপনার এতো বড় একটা মেয়ে আছে।
তুলি- প্লিস, এগুলো এখন না। অন্য সময়ে। (মুচকি হেসে)

অনম বুঝতে পারলো তুলি তার মেয়ের সামনে ফ্লার্টিং শুনতে চাচ্ছে না। কিন্তু মালটা ফ্লার্টিং বেশ ইনজয়ও করছে। এর মানে মাছ বরশীতে আটকাচ্ছে। এখন সাবধানে খেলতে পারলেই হয়।

তুলি- মামনি, যাও। মাঠে গিয়ে খেলোগে। মাম্মাম একটু পরেই আসছে।

তূর্ণা দৌড়ে চলে গেলো। অনম বুঝে গেলো মালটার সাথে আরো বেশ কিছু সময় কাটানো যাবে। তুলিরও অনমের সঙ্গ ভালো লাগছে। আর লাগবেই বা না কেন। পাঁচ ফুট দশ হাইট, প্রশস্ত বুক আর মাস্কুলার বডি অনমের। গায়ের শ্যামলা রঙের সাথে দূর্দান্ত লেডি কিলার চেহারা। যে কোন মেয়ে অনমের সংস্পর্শে এসে পটতে বাধ্য।

তুলি- আসলে কি জানেন, সেই প্রথম থেকেই বোর লাগছিল। সমবয়সী একটু আড্ডা মারার মতো কাউকে পাচ্ছিলাম না। কিছুদিন পর পাশের B-2 এর রমা বৌদির সাথে আলাপ হলো। আর দু-তিনটা নেইবার এর সাথে আলাপ হলো। এখনো বেশি কাউকে চিনিও না ভালো করে। ঐ রমা বৌদি আর ওদিকে অনন্যা নামে এক মেয়ে আছে, ওদের সাথেই একটু আধটু কথা বার্তা হয়।

অনম- ওটা আস্তে আস্তে ঠিক হয়ে যাবে।
তুলি- বলছেন। আপনার সাথেও কথা বলে বেশ লাগছে। আমার হাসবেন্ড তো সেই সকালে বের হয়ে সন্ধ্যায় ফেরে। শুধু রবিবার টা তেই একটু কথা বলার ফুরসৎ হয় তার। এখানে একটু ভালো মতো কথা বলার
লোকও নেই।
অনম- কে বললো নেই। এইতো আমি আছি। একা একা বোর লাগলে আমাকে জানাবেন। সঙ্গে সঙ্গে চলে আসবো।
তুলি এবার বেশ খিলখিল করে হাসতে লাগলো। যাহ্, বরশীতে তাহলে মাছ আটকে গেলো। এবার শুধু টেনে উঠানোর পালা।

তুলি- আমি আসলে কথা না বলে থাকতে পারি না। দম বন্ধ হয়ে আসে। ভালোই হলো আপনাকে পেয়েছি। এবার কথা বলার একজন মানুষ পেলাম।

এভাবেই আরো কিছুক্ষণ আড্ডা চললো দু জনের। ওয়াটস এপ নাম্বার আদান প্রদাণ হলো। পরের দিন আবারো দেখা হবার প্রতিশ্রুতি নিয়ে নিজ বাড়িতে ফিরলো দু জন।

রাতে ওয়াটস এপেও কথা চললো অনেকক্ষণ। সন্মোধন আপনি থেকে তুমি তে আসতে সময় লাগলো না। তুলির জীবন বৃত্তান্ত প্রায় অর্ধেক জানা হয়ে গেলো অনমের। নিজের সম্পর্কেও কিছু কিছু বললো অনম। তবে এটা কোন ভাবেই বুঝাতে দিল না যে, সে চূড়ান্ত লেভেলের মাগীবাজ।

পরদিন বিকেলে আবারো দেখা হলো দু জনের, ঐ একই পুকুর ঘাটে। যায়গাটা অনেক বেশি নিরিবিলি। কেন যেন তেমন কেউই আসে না পুকুর ঘাটে। পুকুরে ডুবে যাবার ভয়ে বাচ্চাদের কেও নিষেধ করা হয় এখানে আসতে। তাই বেশ নির্জন যায়গাটা। আর এই নির্জনেই আরো বেশি কাছাকাছি এসে পরলো দু জনে।

অনমের ফ্লার্টিং গুলো বেশ তড়পে দিচ্ছে তুলিকে। মেয়েটা বেশ সহজ স্বভাবের। তাই প্রশ্রয় পেয়ে আরো বেশি এডভান্সে চলে গেছে অনম। খুব সহজেই হাত ধরা পর্যন্ত চলে গেছে অনম। আসলে অনম বুঝে গেছে, মেয়েটা একটা পুরুষ সঙ্গ চায়। বেশ অল্প বয়সে বিয়ে হয়ে যাওয়াতে খুব বেশি পুরুষ সঙ্গ পায়নি সে। আর একটু কনজারভেটিভ ফ্যামিলির হওয়াতে বাইরের কারো সাথেও তেমন মেশা হয়না। আর স্বামীও খুব বেশি খেয়াল দেয় না বৌয়ের দিকে। ফলে অন্দরে প্রবেশের জন্য বেগ পেতে হচ্ছে না ওর। অনম আরো একটু আগাতে চাইলো।

কিন্তু না, যদিও নির্জন তবুও এমন খোলা মেলাতে হাগ করবে না তুলি। অগত্যা, কি করার আর। অনম জোরাজুরি করলো না, তাতে শিকার ফসকে যেতে পারে। পরদিন দুপুরের পর তুলি তার ফ্ল্যাটে আসতে বললো অনমকে। তূর্ণাকে D-1 -এ অনন্যার কাছে পাঠাবে সে, ড্রইং শিখতে। তাই সই, যাস্ট একটা দিনেরই তো অপেক্ষা। তারপর মালটা কে রসিয়ে রসিয়ে খাওয়া যাবে।

হ্যালো বন্ধুরা, এটি আমার প্রথম গল্প। আশা করি ভালো লাগবে সবার। কেমন হলো জানিয়ো আমাকে কমেন্ট করে।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top