What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

রেগিং এর ফলে রেন্ডি (1 Viewer)

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
রেগিং এর ফলে রেন্ডি – প্রথম পর্ব - by mr69guy

নমস্কার বন্ধুরা আমার নাম প্রেম গুরু আমি নিয়মিত বাংলা চটি সাইটে গল্প পড়ি তাই আজ অনেক সাহস করে আমারা বান্ধবীর জীবনের ঘটে যাওয়া সত্যি ঘটনা বলবো।

আর এটা আমার প্রথম গল্প তাই কোনো ভুল হলে আমায় মাফ করবেন। চলুন শুরু করি।

গল্পের শুরু কলকাতায় এক মুসলিম বাড়ির কথা সকালে ঘুম থেকে উঠে সুমনা । আজ তার কলেজের প্রথম দিন এই দিন টার জন্য সে অপেক্ষা করছিল তার কত দিনের ইচ্ছা সে কলেজে যাবে তাই সে খুব খুশি আর হবে নাই বা কেন সে সারা জীবন পড়াশোনা করেছে এই দিন টার জন্য।

সে ঘুম থেকে উঠে তার বাবার ঘরে যায় সে দেখে তার বাবা তখনও নামাজ পড়ছে সে তাই দেখে তার পাশে বসে নমাজ পড়তে থাকে কিছু ক্ষন পর তিনি চোখ খোলেন দেখেন সুমনা তার পাশে বসে আছে।

কিছু সময় পর সুমনা চোখ খোলে দেখে বাবা বসে আছে। তার পর তার বাবা তাকে বলে সুমনা আজতো কলেজের প্রথম দিন ভয় লাগছে। সুমনা বলে না বাবা ভয় নেই আমি কলেজে পড়াশোনা করতে যাচ্ছি মজা করতে নয়। তার পর সে তার বাবা কে গুড মর্নিং জানাল এবং সে চান করতে গেল।

সরি বন্ধুরা একটু বোর্ড লাগছে দাড়ান আগে দেখুন কি হয়।

এর পর বলি সুমনা খুবই ভদ্র ঘরের মেয়ে সে সেক্সের ব্যপারে খুবই কম জানে। বলতে গেলে সে সেক্স মানে কি তাই পর্যন্ত জানেনা।
সুমনা দেখতে খুবই সুন্দর কারণ সে সব সময় মাথায় হিজাব পরে। এবং তার বডির সাইজ ৩২-৩৪-৩২ সে কখনো ছোট জামা কাপড় পরে না। তাছাড়া তাকে ইস্কুলে সবাই মেয়ে ছিল তাই সে সেক্সের ব্যপারে খুবই কম জানে।

তো সে চান করে নতুন হিজাব পরে তৈরি হয় তার বাবা তাকে কলেজে ছাড়তে যাবে বলে গাড়ি বের করেন এবং তাকে নিয়ে কলেজের দিকে অগ্রসর হন। এবং সুমনা বাবার সাথে এদিক ওদিক কার কথা বলে এই ভাবে সে 20 মিনিট পর কলেজের সামনে সুমনা কে ছেড়ে দেন। তার পর তিনি নিজের দোকানে চলে যান।

সুমনা কলেজে প্রবেশ করে ওদিকে কলেজে র প্রথম দিন বলে সব সিনিয়র রা দল বেঁধে তৈরি জুনিয়র দের রেগিং করবার জন্য সুমনা ভয় পেতে থাকে। সে কলেজে ঢুকতে যাবে এমন সময় এক দল সিনিয়র তাকে ধরে ফেলেওই দলে 5টা ছেলে ছিল আর এক মেয়ে ছিল।

ওই দলের লিডার ছিলেন সঞ্জয় মণ্ডল আর সবার নাম ছিল রোহিত, রাহুল, দেব, সাগর আর মেয়ে টার নাম তানিয়া ।
তানিয়া দেখতে সুন্দর তবে ও খুবই রাগি আর বাইসেক্সুয়াল ও ছেলে দের সাথে চুদচুদি করে আবার মেয়ে দের সাথে সেক্সের ব্যপারে খুবই ইচ্ছা তাই সে সঞ্জয় এর সাথে চুদচুদি করলেও সে চায় একটা মেয়ে র কৌমার্য ছেদ করতে এবং সে এটাও মেয়ে টার সাথে বি. ডি. এস. এম করতে।

তারা সুমনা কে ঘিরে ধরে এবং তাকে প্রষ্ন করে প্রথম বছর সুমনা ভয়ে ভয়ে বলে হ্যাঁ তাদের সবার মুখে হাসি ফুটে ওঠে। তারা বলেন মুসলিম সুমনা মাথা নিচু করে নারায়।

তারা তখন সুমনা কে বলে তুমি তোমার জান হয়তো আমারা তোমার সিনিয়র আমরা সবাই তোমার রেগিং করবো এখন চলো বলোতো তোমার নাম আর নিজের বিষয়ে বল সে তখন সব বলল সবাই ভাবছে মালটা হাত থেকে বেরিয়ে গেল এমন সময় সঞ্জয় প্রষ্ন করল সব ঠিক আছে এটা বল তোমার তোমার ব্রার সাইজ কত আর প্যন্টীর সাইজ কত সে লজ্জায় বলতে পারলো না।

এবার তারা বুঝতে পারল কি করে একে জব্দ করতে হবে। এ পড়াশোনা য় খুবই ভালো একে পড়াশোনা য় হারবার নয় । একে অণ্য ভাবে সেক্সের ব্যপারে হারাতে হবে।

তখন তারা আবার একই প্রষ্ন করলো যে সাইজ কত সে বলল ও জানি না। তখন তার বল্ল কেন ভেতরে পরনিন্দা কিছু সে বল্ল হ্যাঁ। তবে বল সাইজ।

তখন সুমনা বলে আমি কি নি না আমার মা কিনে এনে দেয়।

এই সুযোগে সঞ্জয় বলে তবে উত্তর না দিতে পারার জন্য শাস্তি হবে সুমনা ভয় পেয়ে বলে কী শাস্তি তখন সঞ্জয় বলে দুটি র মধ্যে যেটি ইচ্ছা প্রথম এই যে তানিয়া দাড়িয়ে একে লিপি কিস করতে হবে অথবা আমাদের সাথে বাথরুমে গিয়ে ব্রা আর প্যন্টীর সাইজ টা দেখা ও অথবা আমাদের সামনে স্ট্রিপ করো মানে নগ্ন হও।

সুমনা তে কাঁদতে শুরু করে দেয় এই দেখার পর সবাই মিলে ওকে চুপ করায় এবং সুমনা চুপ হয়ে যায়।
এবার সঞ্জয় বলে ঠিক আছে তোকে আমি আর একটি ওপসান দিচ্ছি তুই আমাদের দলের সদস্য হিসেবে যোগ দে।
এই কথা শুনে সুমনা মুখে হাসি ফুটে উঠল। আর তানিয়া, রাহুল, রোহন, দেব, সাগর আশ্চর্য হয়ে গেল।

সুমনা কে আবার সঞ্জয় বলে কি করবে বল। না হলে প্রতি দিন এক ই কাজ করবো বলো। তখন সুমনা বলে আমি আপনাদের দলের সদস্য হব। তবে ঠিক আছে ক্লাসে যাও। ছুটি র পর দেখা হবে।

এবার সবাই সঞ্জয় কে বলে এটা কি করলি বোকা চোদা। তখন সঞ্জয় তাদের বলে ওরে আমার এই মাগি টাকে নিয়ে প্রচুর প্ল্যান আছে একে আমি রেনডি বানাবো। এর উপর প্রচুর রাগ আছে । এছাড়া এরকম মুসলিম মেয়ে দের তারাতারি না করাই ভালো। ভালো করে তৈরী করা গেলে এ খুব মজা দেবে। আর একটি কথা তানিয়া তুই বলতিস নতুন মাল চাই যে বাইসেক্সুয়াল বানিয়ে ছারবো।

চল ক্লাসে যাই।

এর পর কী হয় তা জানতে অপেক্ষা করুন। টাটা বাই বাই বাই।
 

Users who are viewing this thread

Back
Top