What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
ডেলিভারি দিতে এসে চুদে গেল - by kamukbalika

গল্পের শুরুতে আমার নাম আর ফিগারটা জানিয়ে দি। আমি সোহিনী। ইংরেজিতে যাকে chubby বলে আমার ফিগার‍টা সেরকম। তাই পাড়ায় ছেলেদের মধ্যে আমার চেহারা নিয়ে গল্প গুজব কম ছিল না। ওদের সামনে দিয়ে পোদ দুলিয়ে যাওয়ার সময় ওদের যে অবস্থা হত টা দেখে আমার মনে মনে একটু কস্টই হত। কিন্তু কি আর আর করা যাবে বাচ্ছা ছেলেদের দিয়ে তো কাজ চলবে না আমার।

তাই কলেজে দু-এক জন সিনিওর দাদা ছাড়া আর কারো কাছে চোদন খাওয়ার সৌভাগ্য এই মাগীর হয় নি এখনো। এইতো এটা গতকালের ঘটনা। উফ এখনো ভাবলেই সারা গায়ে কাঁটা দিয়ে উঠলো। রোজকার মতই বাবা মা অফিসে বেরিয়ে গেল। আমি সবে দরজা বন্ধ করে একটা সিগারেট নিয়ে বসেছি এমন সময় কলিঙ বেলটা বেজে উঠলো। গ্যাসওয়ালা এসেছে গ্যাস সিলিন্ডারের ডেলিভারি দিতে।

-"ম্যাডাম গ্যাস এনেছি"
– "হ্যাঁ, ভেতরে এসো।"
– "ভেতরে গেলে এক্সট্রা টাকা দিতে হবে।"
– "উফ! আচ্ছা দেবো এসো।"

ঘরে ঢুকেই চারিদিক তাকিয়ে জিজ্ঞেস করল,
-"ম্যাডাম কোথায় রাখবো?"

আমি দেওয়ালের দিকে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিলাম,
-"ওই যে। ওইখানে রাখো"

লোকাটা সিলিন্ডারটা রেখে আমার দিকে ফিরে তাকালো আর কিছু একটা বলতে গিয়েও চুপ করে গেল। ওর চোখ দেখে মনে হচ্ছে যে ওই চোখ দিয়ে আমার শরীরের সব কিছু পরখ করে নিচ্ছে। ওর অবাক হয়ে যাওয়ারই কথা।

কেউ বাড়িতে ছিলনা বলেই আমি শুধু ইনার আর শর্ট প্যান্ট পরে ছিলাম। হটাৎ এ চলে আসাতে আর চেঞ্জ করার সময় পাইনি। আমি জিজ্ঞেস করলাম,
-" কত টাকা দিতে হবে?"
-"৮৭০ প্লাস আমার একশো।"

আমি একটু অবাক হয়েই বললাম।
-"আবার একশো মানে?"
-"এইযে ঘরের ভেতর পর্যন্ত পৌছে দিয়ে গেলাম!"
-"তার জন্য একশ টাকা?"
-"হ্যাঁ"

আমার একটু রাগ হয়ে গেল।,
-"অত টাকা নেই আমার কাছে। এইতুকুই যথেষ্ট"

আমি নয়শ টাকা লোকটার হাতে দিয়ে বললাম। লোকটা হটাৎ অসভ্যের মত বলে উঠলো,
-"অনেক্ষন ধরে ভদ্রভাবে বলছিরে মাগি ছেনালি করিস না"

আমার কানটা গরম হয়ে গেল।
-"একি আপনি এরকমভাবে কথা বলছেন কেন?"
-"বার কর টাকা"

আমার দিকে এগিয়ে আসতে লাগল লোকটা। লোকটা হঠাৎ প্যান্ট খুলে ওর গদার মত কালো ধোনটা বের করে বললো
-"কোনো ছেনালি না করে চোষ, মজা পাবে"
বলেই আমার ওপর ঝাপিয়ে পড়ল।

আমার গলায় মুখে ঠোঁটে বুকে ও মুখ বোলাতে লাগল। আমার ইনারটা একটানে ছিঁড়ে ফেলল লোকটা। আমিতো এতক্ষনে মজা পেয়ে গেছি। চুপচাপ সুয়ে আদর খাচ্ছি।

আমিও ততক্ষনে উত্তেজিত হয়ে পড়েছিলাম তাই বাধ্য মেয়ের মত ওর ধোন তা মুখে পুরে চুক চুক করে চুষতে লাগলাম। কি বড় আর মোটা ধোন। আগে যে দুজন চুদেছে আমায় ওদের ধোন এরকাছে খুবই নগণ্য। আমি দেখলাম ও খুব মজা পাচ্ছে আমার চোষা পেয়ে। আমি ওকে আরো মজা দেওয়ার জন্য ওর ধোনের চামড়াটা নামিয়ে গোলাপি মুন্ডুতে আমার নরম জিভ আর ঠোঁট বুলাতে লাগলাম।

বলাই বাহুল্য যে ওর অবস্থা খারাপ হয়ে গেছে। আমারো অবস্থা কম খারাপ নয়। আমার চুলের মুঠি ধরে আমার মুখে থাপ দিচ্ছে আর এর মাঝে মাঝে চড় মারছে। যত চড় মারছে আমার চোষার গতি ততই বেড়ে যাচ্ছে। ও পুরো ধোনটা আমার মুখে ঢুকিয়ে আমার মাথাটা চেপে ধরল। আমি ওক ওক শব্দ করলাম। আমার নিঃস্বাস নিতে অসুবিধা হচ্ছিল। ও ছেড়ে দিলো আমায়। ওর ধোনটা লালায় পুরো ভিজে গেছে। আমার মাই দুটো নিয়ে ও খেলতে লাগলো।

-"কিরে মাগী কেমন লাগছে"
-"ভালো। আহঃ আস্তে কামড়াও"
-"আস্তে আবার কিরে মাগী"

এই বলে আমাকে বললো আমার মাই দুটোকে দুই হাত দিয়ে চেপে ধরতে। আমিও বাধ্য মেয়ের মত তাই করলাম। দুটো হাত দিয়ে আমার দুধ দুটোকে চেপে ধরলাম। লোকটা এবার আমার পেটের ওপর বসে দুধে চড় মারলো "আহঃ"
-"চোপ মাগী। আবার আওয়াজ করা হচ্ছে"

ও এবার ওর ধোনটা আমার দুটো দুধের মাঝে সেট করে থাপ দিতে লাগল। আঃ আহঃ আমি সুখে তখন কেঁদে ফেলেছি। লোকটা হটাৎ উঠে দাঁড়ালো।
-"একিরে মাগী এখনতো লাগলামই না এখনই কেঁদে দিলি?"

আমি কিছু বললাম না।
-"তোর একটু চাটন দরকার" এই বলে আমার শর্টস টা খুলে ফেললো। আমার দুইপা ফাঁক করে একবার আমার গুদের দিকে তাকালো। আমি দেখলাম ওর চোখ চকচক করে উঠেছে। আমার পা দুটো টেনে নিয়ে আমার গুদে মুখ দিলো। এর আগেও গুদে চাটন খেয়েছি কিন্তু এই অভিজ্ঞতা আমার কাছে স্বর্গসুখের মত লাগল। জিভটাকে ও এমন কায়দায় আমার ক্লিটের ভাঁজে ঘষতে আর চুষতে লাগলো যে আমি পাগলের মতো ছটফট করতে লাগলাম। ও আমার পা দুটোকে শক্ত করে চেপে ধরে চাটতে লাগলো।
-"আহ আঃ চোষ ভালো করে চুষে শান্তি দে আমায় আহঃম আহঃ আহঃ"
-" আঃ আহঃ মাগী চোপ।চুষছিতো। তুই তো পুরো পাক্কা রেন্ডিরে। প্রথমে ওরকম চোদাচ্ছিলিস কেন আমার সাথে!"

আমি চুপ করে এই স্বর্গসুখ অনুভব করতে লাগলাম। আহঃ আহঃ এরকম সুখ আগে কখনো পাইনি। আহঃ চোষ চোষ। বলতে বলতে ওর মাথা আমার গুদে চেপে ধরলাম আর দুই পা ওর পিঠে তুলে দিলাম। উম্ম আঃ আহঃ আহঃ আহঃ।

ও এবার উঠে দাঁড়ালো। আয় এই দিকে বলে সোফার কাছে আমাকে কোলে তুলে নিয়ে গেল।
-"এবার কুত্তার মত বস। আজ তোকে কুত্তাচোদা করব।"
ডগি স্টাইল আমার খুব প্রিয় বলতে লোকটা বললো।
-"হ্যাঁ তোর মত মাগীদের ঠান্ডা করার এই একটাই উপায়"

বলেই আমি গুদে পেছন থেকে ওর মোটা গরম ধোনটা ঘষতে লাগল। একটু থুতু নিয়ে ভালো করে মাখিয়ে নিয়ে আমার গুদে সেট করল। আমি এবার সেই চরম মুহূর্তের জন্য প্রস্তুত হলাম। আহঃ। আস্তে করে থাপ দিলো। আগে বেশ কয়েকবার চোদা খাওয়ার জন্য আমার গুদ খুব বেশি টাইট ছিল না। তাই ওর ওই শক্ত আর বড় বাঁড়া হওয়া সত্ত্বেও মাখনের মত আমার গুদে প্রবেশ করল।

আমি আরামে আর অন্যের বাঁড়ার ছোয়ায় চোখ বন্ধ করলাম। আস্তে আস্তে লোকটা থাপের গতি বাড়াল। আর এক হাত দিয়ে আমার মাই চটকাতে লাগলো। সত্যি কথা বলতে কি ও যত থাপের গতি বাড়াচ্ছিল আমার গুদটা ততই ওই বাঁড়াটাকে গিলে নিচ্ছিল। জীবনেও এমন চোদা খাইনি আগে।

ও বললো
-"কিরে মাগী মাল গুদে নিবি না মুখে"

আমি ভাবলাম এমন ধোনের মাল গুদে নিতে দারুন মজা হবে কিন্তু কিছু হওয়ার ভয়ে বললাম না মুখে ফেলবে।

ও আমার চুল ধরে নোংরা হেসে বলল একটা শর্তে গুদে ফেলবো না যতবার আসবো চুদতে দিবি। আমি মাথা নাড়লাম। এমন ধোন কে সহজে ছাড়তে চাইছিলাম না। ও কয়েকবার জোর ঠাপ দিয়ে আমাকে বলল
-"সামনে উবু হয়ে বস।"

উবু হয়ে বসতেই আমাকে একটা চড় মারলো। আর ওর সেই কালো ধোনটা আমার মুখের সামনে নিয়ে খেচতে লাগলো আমি পর্নস্টার দের মত হা করে জিভ বার করে ওর বীর্যের অপেক্ষা করতে লাগলাম। মাঝে মাঝে ও ওর ধোনটা আমার গালে বাড়ি দিল আঃ আঃ আঃ ।

অবশেষে সবকিছুর অবসান ঘটিয়ে ওর ধোন আমার মুখে মাল ফেলতে লাগলো চপাত চপাত করে। আমায় মুখে যেটুকু গেল সেটুকু গিলে নিলাম। যাওয়ার সময় আমার চুলের মুঠি ধরে চকাস করে চুমু খেয়ে বলে গেল,
-"আবার আসব মাগী। কেউ যেন জানতে না পারে।"

গল্পটি ভাল লাগলে মতামত করতে পারেন.....
 

Users who are viewing this thread

Back
Top