What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

৫০ বছর বয়সী সৎমায়ের সঙ্গে বাথরুম লীলা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
৫০ বছর বয়সী সৎমায়ের সঙ্গে বাথরুম লীলা – পর্ব ১ by madarchod

আমি রাতুল। আমার বয়স ২৫। আজ আমি আপনাদের আমার জীবনের একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা শেয়ার করব। ঘটনাটা ৭ বছর আগের।

তখন আমি ইন্টার সেকেন্ড ইয়ারে পড়ি। হঠাৎ মা ক্যান্সারে মারা যায়। মার মৃত্যুর পর আমি খুব ভেঙে পড়ি। একাকিত্বে ভুগছিলাম। তখনই আমার পর্ণ দেখার নেশা শুরু হয়। একসময় পর্ণ দেখা আমার নেশা থেকে সখে রূপ নেয়। আমি অনেক ধরনের পর্ণ দেখতাম। এদের মধ্যে সবচেয়ে বেশি দেখতাম মিলফ পর্ণ বা মা বয়সী মহিলাদের চুদাচুদির ভিডিও বেশি দেখা হতো। কারণ কোন কোন মিলফ পর্ণস্টারদের মধ্যে আমি কেন যেন আমার মাকে খুঁজে পেতাম।

মা মারা যাওয়ার পর আমাদের সংসারটা একদমই অচল হয়ে পড়ে। সংসারের আমি আর বাবা একদমই একা ছিলাম। তাই সংসারকে সামলাতে আমাদের অনেক কষ্ট হচ্ছিলো। তাই সকলের পরামর্শে বাবা দ্বিতীয়বার বিয়ে করেন।

আমার নতুন মায়ের নাম ছিল স্বর্ণা। তার বয়স ছিল তখন ৫০। এটা তারও দ্বিতীয় বিয়ে ছিল। আগের স্বামীর সাথে তালাক হয়েছিল।

দীর্ঘদিন একাকীত্বে থাকার ফলে তার সাথে আমার সখ্যতা তেমন গড়ে উঠেনি তখনো। তবে মাঝেমধ্যে তার সাথে কথা বলতাম। তাকে মা বলেই ডাকতাম। থাকি সব সময় মায়ের মতই দেখতাম। কিন্তু যে ছেলে পর্নস্টারদের মধ্যেই আপন মাকে খুঁজে পায়, সে সৎ মাকে কি ভাল নজরে দেখবে। তার প্রতি আমারে একটু একটু দুর্বলতা ছিলই।

বয়স বেশি হওয়া সত্বেও তার দেহের গড়ন পাকাপোক্ত ছিল। তাকে দেখতে একদম কুচকুচে কালো ছিল। কিন্তু তার শরীর একদম মিলফ পর্নোস্টারদের মত ছিল। বিশাল সাইজের দুধ আর পাছার কথা কি আর বলব! ঠিক যেন কোনো কৃষ্ণাঙ্গ মিলফ পর্নস্টার। তবে আমি কখনোই ভাবিনি যে তার সাথে আমি কখনো সেক্স করব। তবে ভাগ্যের পরিক্রমায় একদিন এই অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটে গেল।

বাবা ও নতুন মায়ের বিয়ের এক মাস হয়েছে। সেদিন দুপুরে আমি বাথরুমে পর্ন দেখছিলাম আর খেচ্ছিলাম। আমাদের বাথরুমটা এটাচ। ভিতরে ঢুকলে টয়লেট আর বাথরুমটা পর্দা দিয়ে আটকানো। আমি পর্দার আড়ালে ছিলাম। হঠাৎ দেখি মা গোসল করতে আসলো। আমিতো ঘাবরে গেলাম।

‌তখনই মা কাপড় খোলা শুরু করল। কি যে হচ্ছে আমি কিছুই বুঝতে পারলাম না। মা এখন একটিনীল ব্রা ও পেন্টিতে। উফ কি যে দেখতে লাগছিল!

কদমই রিয়েল লাইফ মিলফ! মারবার ব্রা খুলল। বিশাল কালো মাইয়ের উপরে চকলেটের মত দুধের বোটা। এরপর প্যান্টি খোলার পর দেখলাম মায়ের কুচকুচে কালো টাইট ভোদা। হালকা বাল ছিল। কিছুদিন আগেই হয়তো শেভ করেছে। এবার মা সম্পূর্ণ ল্যাংটা। পর্ন দেখার সময় আমার হোল বাবাজি যতটা খাড়া হয়েছিল মায়ের এই অবস্থা দেখে তার দ্বিগুণ খাড়া হয়েছে।

এবার মা কমোডে গিয়ে হাগতে বসলো। উত্তেজনায় মায়ের হাগার গন্ধও সুন্দর লাগছিল।

আমি কি করব বুঝতে পারছিলাম না।হঠাৎ করেই পর্দার আড়াল থেকে আমি আমার হোল বাবাজি কে বের করে দেই। মা তখনো হাগছিলো। আমার ডান্ডি দেখে বলল, 'রাতুলের আব্বু, কাল রাতেই না রাম ঠাপ দিলে। আজ আবারো? এখনই?' আমি চুপ করে থাকলাম। হোলটা সরালাম না। মা বলল, 'বুঝেছি, বুড়ো বয়সে ভীমরতি ধরেছে। দাড়াও আসছি।'

এই বলে মা হাগা শেষ করে এসে আমার ধোনটা শক্ত করে চেপে ধরল হাতের মুঠোয়। তারপর মুখে পুরে ব্লোজব দিতে লাগলো। আমি উত্তেজনায় চীৎকার করতে চাইছিলাম, মুখ চেপে বন্ধ রাখলাম। মা আমার ৮ ইঞ্চি লম্বা হোলকে একদম গলার ভিতর পর্যন্ত নিয়ে গেল। আমি পর্দা সরাতে দিলাম না। এভাবে মা ৫ মিনিট পর্যন্ত পর্নস্টারদের মত ব্লোজব দিতেছিল। কিন্তু তখনই বাইরে থেকে বাবার আওয়াজ এলো, 'রাতুলের আম্মু, ও রাতুলের আম্মু'।

মা অবাক হয়ে আমার হোল ছেড়ে দিয়ে উঠে দাঁড়ালো। তারপর পর্দাটা হেঁচকা টান মেরে সরিয়ে দিল। মা আর আমি এখন মুখোমুখি। মা আমার দিকে তাকিয়ে রাগের চোখে বলল, মাদারচোদ! তখনই বাবার বাথরুমে আসার শব্দ শুনে মা পর্দার ভিতরে এসে লাগিয়ে দিল। না আমার আমার মুখের দিকে আঙ্গুল দিয়ে বলল, শুহহ্! আমি কোন কথা বললাম না।

বাবা এসে জিজ্ঞেস করল, 'রাতুলের আম্মু আজ দুপুরে কি রেঁধেছ?' মা আর আমি দুইজনেই ল্যাংটা হয়ে পর্দার আড়ালে। মা উত্তর দিল,' মুরগির মাংস আর ডাল আছে টেবিলে, খেয়ে নাও।' বাবা বললো, 'আচ্ছা। তোমার গোসল কি হয়েছে?' মা বলল, 'দাঁড়াও কাপড় পড়ে আসছি'। এরপর বাবা চলে গেল।

এরপর মা আমার হোল টাকে হাত দিয়ে ধরে টেনে আমাকে বাইরে নিয়ে আসলো। তারপর কোমরে হাত দিয়ে আমার দিকে আড়চোখে কিছুক্ষণ তাকিয়ে থাকল। আমি মাথা নিচু করে থাকলাম। কিছুক্ষণ পর মা বলল, 'তোর লেওরাটা তো তোর বাবার অনেক বড় রে। আহ, কতদিন এমন লেওড়া চুষিনি'। আমি বললাম,'তুমি আগেই জানতে যে এটা আমার হোল?' মা বলল, 'তো! তোর বাবারটা তো এটার চেয়ে অর্ধেক।তোকে যখন প্রথম দেখি তখন থেকে আমার তোকে চোদার ইচ্ছে হয়েছিল।' আমি চুপ করে থাকলাম।

এরপর মা বলল, 'তবে তুই এখন যা করেছিস তার একটা শাস্তি আছে। আমি কেবলি হেগেছি। তুই আমার হাগাওয়ালা পোদ চুষবি। না হলে আমি তোর বাবাকে বলে দেবো।' আমি উত্তেজিত ছিলাম। তাই কিছু না বলে মা যা বলল তাই করা শুরু করলাম। মা কমোডের উপর হাত দিয়ে ভর করে পোদ ফাক করলো। আমি পোদের ভিতরে জিব্বা দিয়ে চুষতে লাগলাম। কোনদিকে গুয়ের গন্ধ আসছিল। তবে পরের দিকে আর আত আসছিল না।

তারপর মা বলল,' এবার তোর লেওড়াটা আমার পোদে ঢুকা। আমি প্রথমদিকে আস্তে করে ল্যাওড়াটা ঢুকালাম। মা আহ করে শীৎকার দিয়ে উঠলো। আমি জোরে জোরে পোদে ঠাপ দিতে লাগলাম। মা আহ উহ করে কেঁদে কেঁদে উঠলো। মা খিস্তি দিতে লাগল, 'আরো জোরে ঠুকা মাদারচোদ, আরো জোরে। পোদটাকে ফাটিয়ে দে।' মায়ের খিস্তি শুনে আমি বিশাল পাছাটায় জোরে চড় মারলাম আর ঠাপাতে থাকলাম। এরপর আমার মাল বেরিয়ে আসতে লাগল। মা বলল, তুই আমার পোদেই মাল খসা। কিছুক্ষণ পর আমার মাল খসল।

পোদ থেকে ধোন বের করার সাথে সাথেই মা হোলটাকে আবার মুখে পুরলো। কিছুক্ষণ ব্লোজব দেওয়ার পর পর আমার হোলটা আবার তাগড়াই সাইজের হয়ে গেল। এবার মা বলল তার গুদ চুদতে। মা কমোডে হেলান দিয়ে পা ফাক করে বসলো। আমি হোলটাকে গুদে নিয়ে আবার জোরে জোরে ঠাপ দিতে লাগলাম। মা শীৎকার দিতে লাগল আহ উহ। আমি ঠাপাতে থাকলাম। কিছুক্ষন পর মা গুদের জল খসাল।

আমার হোলটা মায়ের গুদের জল দিয়ে ভিজে গেল। আমি আরও কিছুক্ষণ ঠাপালাম। এরপর আমার দ্বিতীয়বারের মতো মাল বেরিয়ে আসতে লাগল। মাকে বললাম, 'আমার বেরিয়ে আসছে মা।' মা গুদ থেকে ধোন বের করে মুখে নিল। মা মুখে ধোনটা নেওয়ার সাথে সাথেই আমার মাল বেরিয়ে গেল। মা আমার সবটুকু মাল চেটেপুটে সাবাড় করে ফেলল।

মা এরপর উঠে দাঁড়িয়ে আমার মাথায় হাত বুলিয়ে বলল,'তুই তোর বাবার চেয়েও অনেক ভালো। বড় হলে বউকে অনেক সুখে রাখবি তুই'। এরপর অনেকবার আমাদের মধ্যে চোদাচুদি হয়েছে।

এই ছিল ১৭ বছরের আমি আর ৫০ বছর বয়সী সৎমায়ের চোদন কাহিনী। আমাদের ভিতর বয়সের পার্থক্য অনেক। কিন্তু সেক্স কোনো বয়স বা সম্পর্ক চেনে না। সেক্স চেনে নারী পুরুষের শরীর। আশা করি গল্পটি সবার ভালো লেগেছে।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top