What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
বেঙ্গলি পর্ন স্টোরি – পরিস্থিতি – পর্ব ১ by kolpolekhon

আমার নাম সঞ্জয় । আজ থেকে ৬/৭ বছর আগেকার কথা আমি সবে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়ে ভাবছি কি নিয়ে পড়বো তখন আমায় আমার এক বন্ধু বুদ্ধি দিলো যে প্যারামেডিক্যাল নিয়ে পড়তে। কারন আমার ক্লাস ১২ এ বায়োলজি খুবই ভালো লাগতো,পরে আমি দেখলাম যে আমার আর্থিক অবস্থা সেরকম নয় এবারে মেডিকেল পড়ার খরচ অনেক তাই আমি প্যারামেডিক্যাল এ ভর্তি হলাম। আমার প্যরামেডিকেলে পড়তে একটা গার্লফ্রেন্ড হয় , ওর নাম প্রীতি, সে ইংলিশ অনার্স নিয়ে পড়ত। ওর শারীরিক গঠন ছিল ৩৪-৩৬-৩৪ মানে এককথায় একটা সেক্স বোম্ব।

তবে আমি ওর শরীর দেখে ওর প্রেমে পড়িনি ওর স্বভাব চরিত্র ও মন দেখে প্রেমে পড়েছিলাম আমরা বেশ হাসিখুশি ছিলাম । হঠাৎ একদিন ও এমন ভাবে আমায় ওর বাড়িতে ডাকলো, আমি গেলাম ভাবলাম যে কিছু হয়তো হয়েছে ওই জন্য বাড়িতে ডাকছে…

বাড়ি গিয়ে কলিংবেল বাজাতেই ও একটা সেক্সি ড্রেস পরে দরজা খুললো আর আমি "সব ঠিক আছে তো ?, কারুর কি কিছু হয়েছে?" জিজ্ঞাসা করতেই ও বললো "সবই কি বাইরে দাড়িয়েই জানবে ?" ও গিয়ে ওদের সোফার উপর বসলো ।

আমি ওর এই পোশাক দেখে হকচকিত হয়ে আবার জিজ্ঞাসা করলাম "সব ঠিক আছে তো ?, কারুর কি কিছু হয়েছে?" প্রত্যুত্তরে ও আমায় বলল "তুমি চলে এসেছো এখন সবই ঠিক হয়ে যাবে" ।

আমি ওর কথা শুনে ঘাবড়ে গেলাম ,আমি মনে মনে ভাবতে লাগলাম – যে হঠাৎ আমি আসার সঙ্গে ঠিক হওয়ার সম্পর্কটা কি ?

এটা বলেই ও আমার হাত ধরে সোফায় জোর করে বসিয়ে দিল । তারপর আস্তে আস্তে আমার দিকে আসতে লাগলো , আমি ওকে এরকম ভাবে আসতে দেখে ঘাবরে গেলাম (এদিকে বলে রাখা ভালো , আমি ভার্জিন , শুধু মোবাইল ফোনে porn দেখে বাথরুম এ গিয়ে খেঁচে মাল ফেলতাম) আমি মনে মনে বুঝতে পারছিলাম যে ও আমায় বোঝাতে চাইছে যে আমরা সেক্স করি কিন্তু আমি কিছু বুঝতে দিলাম না, আমিও কিছু না বোঝার ভান করে ওর দিকে চেয়ে রইলাম ।

ও আমার কাছে এসে আমায় চুমুতে ভরিয়ে দিলো , আমিও আমার দিক থেকে রেসপন্স করলাম । তারপর ও লিপকিস করতে শুরু করলো , ওই ছিল আমার জীবনে প্রথম কোনো নারীকে কিস করা তাও আবার ঠোঁটে। তারপর ও আমার জামা খুলে দিলো আর আমিও ওর সেক্সি টপ টা খুলে দিলাম ।

তারপর আমি ওর দুধ দুটো ভালো করে ধরে টিপতে থাকলাম , ও মুখ দিয়ে উহহঃ উমমম শব্দ করছিল।

তারপর বললো " শুধু কি টিপবে ?"

আমি এই শুনে ওর গোল গোল শক্ত হওয়া বোঁটা গুলোতে হালকা কামড় বসাতেই ও আহ্হ্হঃ করে শব্দ করলো , তারপর আমি মনের মতো ওর দুদু চুষতে লাগলাম , ও আমার মাথাটা ওর দুধের সঙ্গে চেপে ধরলো আর এক হাত দিয়ে আমার প্যান্টের উপর দিয়ে আমার শক্ত হওয়া বাড়াটা ডলতে শুরু করলো।

তারপর ওর দুধ চোষা ছেড়ে দিলাম , ও আমার প্যান্টের বেল্ট খুলে দিল , আমিও আমার প্যান্ট আর জাঙ্গিয়া খুলে দিলাম। তারপর ও আমার বাড়াটা ধরে ওর বেডরুম এ নিয়ে গেলো , আমি তখন ওকে জিজ্ঞাসা করলাম " বাড়ির সবাই কোথায় ?"(কারন আমি জানি ওরা ৩ জন থাকে বাড়িতে)
ও আমাকে বলল ওর মা-বাবা ওর মামার বাড়ি ঘুরতে গেছে , ওকে নিয়ে যেতে চেয়েছিল কিন্তু ও বলেছে ওর কলেজের হোম ওয়ার্ক আছে।

এই শুনে তো আমি হাতে চাঁদ পেলাম , ওর বেডরুমে গিয়েই আমি ওকে ধরে লিপকিস দিতে লাগলাম , আর ও আমার বাড়াটা ধরে নাড়তে লাগলো ।

তারপর আমায় ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিলো , আর আমার বাড়াটা ধরে বাড়ার চামড়া টা নামিয়ে একটা চুমু খেল আর বাড়ার উপর একটু থুতু ফেলে পুরো বাড়াটা মুখে পুরে নিলো ,আর চুষতে শুরু করলো । একবার মুখ থেকে বাড়াটা বের করে জিভ দিয়ে চাটতে শুরু করলো আর এক হাত দিয়ে আমার বিচিতে হাত বোলাচ্ছিল , এই অবস্থায় আমি অনুভব করছিলাম আমার বাড়াটা যেন কেঁপে কেঁপে উঠছে ।

তার পর বাড়ার চামড়াটা উপর – নিচে করা শুরু করলো আর আবার বাড়াটা মুখে পুরে চুষতে শুরু করলো , এই চোষন এমন মনেহচ্ছিল যে আমার প্রাণ যেনো চুষে বের করে নেবে ।

এরকম ৪-৫ মিনিট চললো , তারপর আমি বললাম "আমার মাল বেরোবে" , এই শুনে ও চোষন আরো বারিয়ে দিলো , আমি মাল বেরোনোর কিছুক্ষন আগে ওকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলাম কিন্তু ও কিছুতেই সরল না । আমি এই দেখে আমার মন কে অন্য দিকে ঘোরাবার চেষ্টা করলাম ।

তখনি আমার বাড়াটা একটু নরম হয়ে গেছিলো , এই দেখে ও আমার বিচিগুলো চটকাতে আর টিপতে শুরু করলো, আমি তখন আর ধরে রাখতে না পেরে ওর মাথাটা আমার বাড়ার উপর চেপে ধরে মাল ফেললাম । ওর মুখের ভিতরে মাল ফেলার সময় ও উমমম শব্দ করছিল। আমি হাত সরাতেই দেখি ও উঠলো আর ভালো ভাবে আমার বাড়াটা মেসেজ করে বাকি যা মাল ছিল পুরোটা চুষে বার করে নিয়ে পুরো মালটা খেয়ে নিলো , আমি এই দেখে অবাক হয়ে গেলাম । ও তখন একটু হাসি দিয়ে বললো "তোমার মাল টা খুব টেস্টি" আর আমায় একটা কিস দিয়ে আমার মুখের উপর ওর রসে ভেজা গুদটা বসিয়ে দিলো আর আমিও ওর গুদের ক্লিটোরিসটা জিভ দিয়ে চাটতে লাগলাম আর একটা আঙ্গুল ওর গুদে ঢুকিয়ে নাড়াতে লাগলাম ।

ও খুবই উত্তেজিত হয়ে উহঃ আহহ উমমম শব্দ করছিল আর একবার তো আমায় গাল দিয়ে বললো "চোষ বোকাচোদা চোষ , আমার জল খসা"
এই শুনে আমিও উত্তেজিত হয়ে জোরে জোরে চাটতে লাগলাম ।

এরকম ২-৩ মিনিট পরে হঠাৎ কোমরটা বেঁকিয়ে আমার চুলের মুঠি ধরে ওর গুদের সাথে আমার মুখটা চেপে রেখে একটা জোরে শীৎকার দিয়ে জল খসিয়ে দিলো , আর আমিও ওই নোনতা জল চুক চুক করে চেটে খেয়ে নিলাম।

তারপর ও আমার বাড়াটা ডলতে শুরু করলো আর এদিকে আমায় কিস করছে , আমার বাড়াটা খাড়া হওয়ার পর cowgirl position এ বসে আমায় কিস করতে করতে আমার বাড়াটা ওর গুদে সেট করে ঢুকিয়ে নিলো।

আমি এই অনুভব করলাম আমার বাড়াটা একটা মাংসল অগ্নেওগীরির মধ্যে ঢুকেছে।

ও উপর নিচে কোমর নাড়ানো শুরু করলো, আমি এই অনুভূতি কেমন সেটা লিখে বোঝাতে পারবো না , আপনাদের মধ্যে যারা সেক্স করেছেন তারাই এই অনুভূতি বুঝতে পারবেন ।

তারপর আমি ওর পাছাটা হাত দিয়ে একটু উপরে উচিয়ে ধরে নিচ দিয়ে ঠাপ দিতে লাগলাম , ও বলেছে "চোদো চোদো , আরো জোরে চোদো , আমার গুদ ফাটিয়ে দাও আহহহহ আহহহ উহহহহহ" এসব শুনে আমিও আরো জোরে ঠাপ মারা শুরু করলাম এরকম করে অনেকক্ষণ গেলো , তারপর ও নিচে শুয়ে পরলো আর আমি ওর কোমরের তলায় একটা বালিশ গুজে দিলাম আর উপরে উঠে ঠাপ মারা শুরু করলাম , প্রায় ১০ মিনিট পর আমি বললাম "আমার মাল বেরোবে, কোথায় ফেলবো ?"

এটা শুনে ও বললো "ভিতরেই ফেলে দাও । ভয় নেই আমি এখন সেফ টাইম এ আছি" । এই শুনে আমি আরো ২ মিনিট জোরে জোরে ঠাপিয়ে গায়ে যত জোর আছে সব দিয়ে বাড়াটা একদম গুদে ঢুকিয়ে দিয়ে আমার গরম মাল ওর গুদে ফেলে দিলাম। ও আমায় খুব শক্ত করে জড়িয়ে ধরে থাকলো। তারপর আমি আর ও ওরকম ভাবেই জড়িয়ে থেকে ঘুমিয়ে পরলাম। পরে ঘুম থেকে উঠে আরো ৩ বার চুদেছি।

———————— গল্প চলবে ——————————

গল্পটি কেমন লাগলো সবাই জানাবেন।।
 

Users who are viewing this thread

Back
Top