What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার ন্যাংটা মা – (পর্ব-০১) by Jhonwink

আব্বু বিদেশ ছিল। কয়েকশ কোটি টাকার মালিক। আমি ছিলাম একমাত্র সন্তান। তাই ১৮ বছর হওয়ার পর আমার নামে ২০০ কোটি টাকা ব্যাংকে জমা রাখেন। আম্মু খুব সুন্দর। বয়স হলেও এখনও সবকিছু ঠিক আছে।একদম সানি লিওনির মত ফিগার। কিন্তু এতকিছু থাকা সত্ত্বেও বাবা মার প্রায়ই জগড়া হত। আমি একটু একটু বুঝতে শুরু করলাম। হঠাৎ একদিন জগড়া বেশি হওয়ায় তারা ডিবোর্স এর সিদ্ধান্ত নেয়।

ডিবোর্স ও হয়ে যায় এবং আম্মুর একাউন্টে ৫০ কোটি টাকা দিয়ে দেয়। আম্মু জানত না যে আমার একাউন্টে আগে আব্বু ২০০ কোটি টাকা রেখেছিল। বাবা আমাকে আম্মুর সাথেই থাকতে বলল। আম্মুর ও কোন আত্মীয় স্বজন ছিল না তেমন।আম্মুর বোন আছে একটা রাজশাহী তে। আমি ওনাকে আন্টি ডাকি। আন্টির ফিগার ও আম্মুর মতনই। খুবই সেক্সি এবং হট।

কিন্তু তারপরও আন্টির কোন ছেলে মেয়ে নাই। তাই আমার আন্টির সংসারও তেমন ভালো যাচ্ছিল না । আম্মু আব্বুর থেকে দূরে থাকার জন্য রংপুর থেকে চট্টগ্রামে চলে এলো। সাথে আমিও চলে এলাম।আম্মু চট্টগ্রামে একটা গ্রামে একটা ঘর তৈরির চিন্তা করল যেটা গ্রামে হবে টিক কিন্তু শহরে যেতে যেন ১৫ মিনিট লাগে। প্রথমে শহরে একটা বাসা ভাড়া নিল তারপর গ্রামে একটা বড় থেকে জায়গা কেনা হল।

প্রথমে জায়গার চারদিকে দোতলা সমান উচু করে দেওয়াল অর্থাৎ বাউন্ডারি দেওয়া হল। তারপর ঘরের কাজ শুরু হল। ঘর হবে ৩ তলা। যেটা কিনা ১৫ তলা পর্যন্ত উচু করা যাবে। নিচ তলা হবে শুধু গাড়ি পার্কিং এবং ৩ টা রুম দারোয়ান রাখতে হলে তাদের জন্য।২য় তলায় ৪ টা বেড রুম। সাথে ৪টা বাথরুম ও টয়লেট এবং চেন্জিং রুম, ১টা বড় কিচেন, ২ টা ড্রয়িং রুম এবং সাথে ২ টা বাথরম ও টয়লেট, ১টা ডায়নিং রুম,১ টা পড়ালেখা করার জন্য। সবকিছু ভালোভাবে ডিজাইন করা। অনেক দামি ডিজাইনার দিয়ে ডিজাইন করা।ঘর তৈরিতে ৬ কোটি লাগলেও ভিতরের ডিজাইনের জন্য ২ কোটি টাকা খরচ হয়।

বেডরুমের জন্য ৪টা বিগ বেড, ৪ টা ছোট সোফা সেট, ৪ টা ৭০ ইঞ্চি স্মার্ট টিভি, ৪ টা আলামারি, ৪ টা ওভারড্রয়ার, ৪ টা গ্লাস শো-কেজ, ৪ টা স্ট্যান্ড চেন্জিং রুমের জন্য, সহ আরো প্রয়োজনীয় জিনিসপত্র নেওয়া হল। ড্রয়িং রুমের জন্য ৪ সেট বড় সোফা(১রুমে ২ টা করে) ১ টা ১১৫ ইঞ্চি টিভি ও বিভিন্ন ৪০-৫০ টি ফুলের দানি নেওয়া হল সব জায়গায় রাখার জন্য, প্রত্যেক বাথরুমে ব্যাথটাব লাগনো হয়েছে এবং ইংলিশ কমেড লাগানো হয়েছে এবং সব বাথরুমে একটি করে ওয়াসিং মেশিন লাগানো হয়েছে। কিচেনে অনেক কিছু নেওয়া হয়েছে এবং একটি নরমাল ও একটি স্মার্ট ফিজ নেওয়া হয়েছে। আমার চিপস খেতে ভাল লাগে। তাই প্রায়ই ৩লাখ টাকার মত Pringles,Lays,Doritoes,Sun Chips সহ আরো বিভিন্ন ব্র্যান্ডের চিপস নিয়ে আরেকটা রুমে লক করে রাখলাম।

টাকা গুলো আমার কাছ থেকে খরচ করায় আম্মু কিছু বলল না। ৩ তলায় অর্ধেক ছাদ করা হয় এবং সেখানে জিম ও ফিটনেস কিট রাখা হয়। একটি টেবল টেনিস, ২ টি ছক্কা বোর্ড যেটা টেবিলে প্রিন্টেড, এবং ছোট একটা ক্রিকেট সার্কেল পিচ করা হয়েচে। এবং যে অংশে ছাদ করা হয়নি সে অংশে সুইমিং পুল করা হয়েছে।

আম্মু সবকিছু করেছে যেন বাবার কাছ থেকে চলে আসার কারনে আমি অখুশি না হই। ৩ মাসের ৫ মাসের মধ্যে কাজ শেষ হল। যেই বাসাতে ছিলাম সেখান থেকেও চলে আসলাম।আসার পর গ্রামের আশে পাশের লোকজনকে আম্মু খুশি হয়ে কিছু টাকাও দিলো। দুটা কার নিল। একটা BMW এবং অন্যটা toyata। দুইটা বাইকও নিল আমার জন্য এটা ইমাহা আর১৫, এবং টিবিএস এপাচি।

একজন দারোয়ান ও একজন ড্রাইবার ও রাখা হল। দারোয়ানকে বলা হল কেউ ঢোকার সময় কল দিতে এবং ড্রাইভারকে সবসময় নিচে থাকতে বলা হল। কারন কোথাও যেতে হলে কল দেওয়া হবে। সবকিছু মিলিয়ে প্রায় ১২কোটি টাকা খরচ হয়ে গেল। নতুন বাড়িতে আসলাম একসপ্তাহ হল।এতদিন নতুন ঘর তৈরিতে আম্মু ব্যাস্ত ছিল কিন্তু এখন কিছুটা একলা হয়ে গেল। তাই আমি টিক করলাম একটু কক্সবাজার থেকে ঘুরে আসব।

আমি: আম্মু চল কক্সবাজার থেকে ঘুরে আসি।
আম্মু : কক্সবাজার কি জন্য? আমার থেকে ভালো লাগছে না তুই যা।
আমি : তোমার থেকে ভালে লাগছে না সেজন্যই তো যেতে বলছি।
আম্মু : আমার থেকে টাকা নাই। ( না যাওয়ার জন্য )
আমি : টাকা আমি দিব তোমার থেকে কস্ট করতে হবে না।
আম্মু : আচ্ছা টিক আছে যাব। কয়দিন থাকবি?
আমি : ১ সপ্তাহ।
আম্মু : এক সপ্তাহ কি জন্য? আচ্ছা টিক আছে যাব।

আমি ব্যাংকে গিয়ে ১০ লাখ মত টাকা তুলে নিলাম। প্রথমে ব্যাংক থেকে একটা ক্রেডিট কার্ড ইস্যু করলাম। তারপর বাসায় এসে বিকাশ ও নগদ একাউন্ট খুললাম। ২ টাতেই ২ লাখ করে ৪ লাখ টাকা জমা রাখলাম। গুগল প্লে একাউন্টে ১২০০ ডলার মত রাখলাম। যা প্রায়ই ৯৬ হাজার টাকা মত। বাকী ৪ হাজার টাকা মোবাইলে ডুকালাম। ৩ লাখ টাকা আগে চিপস নিছিলাম সেখানে দিয়ে দিলাম। এক লাখ টাকা আমার রুমে রাখলাম এবং এক লাখ টাকা নিয়ে কক্সবাজার যাব বলে চিন্তা করলাম।

প্লেন এর টিকিট করে কক্সবাজার গেলাম। ঘুরেও আসলাম ভালোমত। এসে আবার আম্মুকে নিয়ে শপিং করলাম।আমি কলেজে ভর্তি হলাম। আম্মু টেনশন করতে লাগল কোন ইনকাম নেই বলে। আমি আম্মুকে বললাম শহরে একটা বড় থেকে বিল্ডিং নিয়ে নিতে কম হলেও ৫ লাখ টাকা ভাড়া আসবে মাসে। আম্মুও মনে করল ভালো হবে তাই শহরে ৮ কোটি টাকা দিয়ে একটি ১০তলা বিল্ডিং নিয়ে নিল। সবকিছু মিলিয়ে মাসে ৫ লক্ষ টাকা মত ভাড়া আসবে।আর বাকী ৩০ কোটি টাকা আম্মুর ব্যাংকে রাখল।

আমার কলেজ ও ভালোই চলছিল। ঘরে থাকলে ল্যাপএপে পর্ন দেখা, গেমখেলা করে কাটিয়ে দিচ্ছিলাম।কার ড্রাইব করা শিখে নিলাম সাথে ইন্টারন্যাশনাল লাইসেন্স ও নিয়ে নিলাম। তারপরও ড্রাইবার ছিল। একদিন কলেজ থেকে বাড়িতে ফিরলাম। দেখলাম আম্মু ঘরে নাই। মনে হয় চাদে ৩ তলায় গেছে। গিয়ে দেখলাম আম্মু সুইমিংপুলে গোসল করছে। গায়ে ছিল শুধু পেটিকোট ও ব্লাউস।

ব্লাউস আর পেটিকোট এ সেইরকম সেক্সি লাগছিল। ভেজা থাকায় ব্রা ও বুজা যাচ্ছে। সুইমিং পুল ঘরের বাইরে নিচ থেকে দেখা যায় না। আমাকে দেখে আম্মু উঠল সুইমিং পুল থেকে তারপর এর পাশে চেন্জিং রুমে গিয়ে চেন্জ করে আবার চলে এল। এসে আমার খাওয়ার রেডি করে দিল।খাওয়া দাওয়া করে আমার রুমে গিয়ে দরজা লক করলাম। টিভিতে পর্ন চালু করে হাত মারতে লাগলাম। আম্মু গেল তয় তলায় একটু জীম করতে।

পরেরদিন ঘুম থেকে উঠে ম্নাস্তা করলাম। তারপর আমি আর আম্মু দুইজনেই একটু জীমের সেখানে গিয়ে ব্যায়াম করলাম। আম্মু তার শরীর মেইনটেইন করেছে অনেক। তাই দুধগুলো মোটামুটি বড়,স্বাস্থ্যবান, বেশি মোটাও না।পাছাটাও অনেক বড়,দুধের মত ফরসা।

পরে আমি কলেজে চলে গেলাম এবং বাসায় ফিরলাম। ড্রাইভারও আমাকে নামিয়ে দিয়ে লান্চ করতে গেল। দারোয়ানও সবসময় গেইট এ থাকে। কিছু লালগেই সে কল দেয়। উপরে উটে না। বাসায় ঢুকার পর………………..(চলবে)

এটি আমার প্রথম চটি গল্প। পরবর্তী পর্বের খুব শীঘ্রই দেয়া হবে।
 

Users who are viewing this thread

Back
Top