What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নীল ও তনুশ্রীর উপাখ্যান (1 Viewer)

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
নীল ও তনুশ্রীর উপাখ্যান - by Neel007

এর আগে কখনো চটি গল্প লিখবো ভাবি নি। কিছুদিন থেকে হঠাৎই ইচ্ছেটা বাড়ছে,তাই আজ লিখতে বসলাম। এটা আমার প্রথম গল্প। তাই আমার গল্প যদি ভালো লাগে প্লিস কমেন্ট বক্সে জানিও।

আমার নাম নীল রায় থাকি হাওড়ার একটা মফস্বলে।আজ পুরোনো একটা দিনের কথা শেয়ার করবো। কবি কালিদাস লিখেছিলেন "প্রেমের ফাঁদ পাতা ভুবনে"। ক্লাস ১২ এ উঠে বুঝতে পেরেছি সেটা প্রেমের না কামের।সদ্য সদ্য বি এফ দেখতে শিখেছি পাড়ার বন্ধুদের দৌলতে।রোজ রাতে ঘুমাতে যাওয়ার আগে আর দিনে স্নান করার আগে একবার না খেঁচলে সারা শরীর অস্থির হয়ে ওঠে।

আমার বাড়িতে আমি ,মা ,বাবা আর আমার দিদি থাকে। আর আমাদের পাড়া থেকে বেশ কিছুটা দূরে অন্য একটা পাড়ায় থাকে আজকের গল্পের নায়িকা তনুশ্রী দি। আমার থেকে বড়ো এবং একটা ইংরেজি মাধ্যমের স্কুলের শিক্ষিকা।মা তাকে আমাকে পড়ানোর জন্য ঠিক করে দিয়েছিল। তনুশ্রীদির ফিগার টা যাকে বলে চরম। অনেকটা ডিসির সুপারহিরো ওয়ান্ডার উম্যান এর মত। সব থেকে আকর্ষণীয় জায়গা হলো তনুশ্রী দির মাই। ওতো সুডোল, বড়ো মাই আমি সেই বয়সে খুব একটা দেখি নি।

সেদিন দুপুরে মা বাজারে গেছেন আর বাবা অফিসে । বাড়ি ফাঁকা বলে আমি আমার ঘরে কম্পিউটারে একটা বি এফ চালিয়ে দেখার প্ল্যান করেছি।আমি যে বাড়ি ফাঁকা বলে দরজা বন্ধ করি নি সেটা আর খেয়াল নেই,আর খেয়াল নেই এটাও যে তনুশ্রী দি আগের দিনই বলেছিল দুপুরে তিনটার সময় আমায় পড়াতে আসবে। বোন স্কুলে।কাজেই আজ আমি ঠিক করেছিলাম যে আজ আমি বি এফ দেখতে দেখতেই খেঁচবো। মা বেড়িয়ে যেতেই শুরু করে দিলাম হাতের কাজ।

এবার একটু অন্য দিক টা দেখে নেওয়া যাক,

আমার নাম তনুশ্রী পালিত। শেষ জন্মদিনটা পেরোনোর পরেই বুঝতে পারছি আমার চোদার বাই বাড়ছে। সবসময় আঙুলে আর চাহিদা মেটে না। রাহুল আমার বয়ফ্রেন্ড ,ওকেও আমি সবসময় পাই না ।কারণ ও থাকে সিঙ্গাপুরে। অসহ্য লাগে। মাঝে মাঝে গুদ রসে ভেসে যায় মাঝরাত্রে ঘুম ভেঙে খেঁচতে থাকি। একটু শান্তি পাই। কিন্তু কিছুদিন পর আবার যেই কে সেই। কিন্তু এরপরে একদিনের ঘটনা আমার জীবনটা একটু হলেও পাল্টে দিল। গত সপ্তাহের ঘটনা এটা। সেদিন স্কুল থেকে ফেরার পথে রেশমি ম্যাডাম বলছিলেন যে কিভাবে ওনার বর কাল ওনাকে চুদে পাগল করে দিয়েছে।

শুনে শুনে ভিতরে ভিতরে আমার ও রস পড়া শুরু হয়ে গেছিল। কিন্তু উপায় নেই স্কুলের শেষেই পড়ানো। বিরক্ত হয়েই নীলদের বাড়িতে এলাম। ওদের বাড়ির কাজের মাসি দরজা খুলে দিয়ে বললো। বাড়িতে কেউ নেই আর দাদাবাবু উপরে ঘরে আছে। আমি সিঁড়ি দিয়ে নীলের ঘরের কাছে এসেই আঃ উঃ আঃ শুনে থমকে দাঁড়ালাম। তারপর ই শুনলাম নীল বলছে আঃ তনুশ্রী চোদো চোদো আঃ। এর আগেও মাঝে মাঝে খেয়াল করেছি আমার মাই এর দিকে ও তাকিয়ে থাকে । বুজতে পারি বড়ো হচ্ছে,শরীর জাগছে। কিন্তু আজ এসব কি। দরজাটা আলতো করে ঠেলে উঁকি মেরে দেখলাম কম্পিউটারে পানু চলছে আর আমার দিকে পিছন ফিরে বসে নীল "আঃ উঃ তুনশ্রী করছে"।

এই খুব আলতো পায়ে ভিতরে ঢুকে একটু এগিয়ে ই চমকে উঠলাম নীল পুরো ল্যাংটো হয়ে বসে বাড়া খেঁচছে আর তার চোখ বন্ধ কানে হেডফোন। বাঁড়া টা খুব বড়ো না। একটা ১৬ বছরের ছেলের যেমন হওয়ার কথা আর কি। আমার বুকের ভিতর টা ঢিপঢিপ করছে। ভীষন ইচ্ছে করছে বাড়া টা ধরে একবার চুষে গুদে পুড়ে দিতে। গুদ থেকে আবার জল কাটছে বুঝতে পারছি। হঠাৎ ই "আঃ আঃ তনুশ্রী নাও মাল আঃ আঃ পড়লো আমার বেরোলো আঃ বলে নীল একগাদা ফ্যাদা ফেলে দিল । কিছু ক্ষণ চুপ করে থেকে ও উঠলো আর কান থেকে হেডফোন টা খুলে পিছনে ফিরল।

অনেকদিন পর এত ভালো আরাম পেলাম খেঁচে।হেডফোনটা নামিয়েই পিছন ফিরে আমার হৃদপিন্ডটা লাফিয়ে গলার কাছে চলে এল। সর্বনাশ ম্যাডাম! কখন এলেন। অজান্তেই আমার হাত দিয়ে বাড়ার ওখান টা ঢাকা দিলাম। হাত পা আমার তখন কাঁপতে শুরু করেছে। ম্যাম বললেন,

"এসব কি হচ্ছে নীল,এরম নোংরামো কবে থেকে শিখলে?"

-আমি চুপ

"ছি ছি।দাঁড়াও আজই আমি তোমার মা বাবাকে জানাচ্ছি"এত অসভ্য এত নোংরা তুমি?

-আমি অতি কষ্টে বললাম (কারণ আমার গলা তখন শুকিয়ে কাঠ) না ম্যাম পায়ে পড়ি আপনার মা বাবা কে বলবেন না ।

ম্যাম চুপ করে আমার দিকে তাকিয়ে আছেন। কথা বলছেন না কিছু।

আমি আর কোন উপায় না দেখে লাজ লজ্জা ছেড়ে ম্যামের পায়ের উপর পড়লাম। ম্যাম প্লিজ ছেড়ে দিন এবারের মতো।আর কোনোদিন হবে না ।
ম্যাম তখন ও চুপ।এবার ভয়ে আমার কান্না পেতে লাগলো। ম্যাম এর দিকে তাকাতে দেখতে পেলাম ম্যাম অন্য দিকে তাকিয়ে আছেন। আমি আরো শক্ত করে ম্যাম এর পা জড়িয়ে নিলাম। আর বলতে লাগলাম ছেড়ে দিন প্লিজ। ম্যাম হঠাৎ বললেন ছেড়ে দিতে পারি তবে তোমায় আমার একটা কাজ করে দিতে হবে। পারবে তো? আমি তখন বিষ খেতে বললেও রাজি।সঙ্গে সঙ্গে ঘাড় নেড়ে বললাম হ্যাঁ পারবো। ম্যাম বললেন আগে যাও পরিষ্কার করে এসো।

আমি বাথরুমে গিয়ে পরিষ্কার হয়ে একটা তোয়ালে পড়ে বেড়িয়ে আসতেই দেখলাম ম্যাম আমার কম্পিউটারে অন্য একটা বি এফ চালিয়ে দেখছে। আমি দাঁড়াতে ম্যাম বললেন এগুলো রোজ দেখো?

আমি ঘাড় নেড়ে হ্যাঁ বললাম। ম্যাম এগিয়ে এসে একটানে আমার তোয়ালে টা খুলে দিয়ে বললেন যদি আমায় চুদে আরাম দিতে পারো তাহলে কাউকে বলবো না কিছু! আমার মুখ চোখ গরম হয়ে গেল। এটা কি ঠিক শুনলাম! যাকে মনে করে ,যার মাই চোষা টেপা কল্পনা করে আমি খেঁচে মাল ফেলি সে আমার থেকে চুদতে চাইছে। এটা তো আমার কখনো পূরণ না হওয়া স্বপ্নের মধ্যে ছিল। আমি অবাক হয়ে বললাম কি বললেন? কি করবো।
-চুদতে পারবে কি আমায়?
-ম্যাম আপনি মানে এটা কি ?

ম্যাম কথা না বাড়িয়ে যে টপ টা পরে এসেছিলেন সেটা খুলে ফেললেন।আর যে জিনিসটা আমি স্বপ্নে দেখি সেই অসাধারণ মাই দুটো একলাফে বেরিয়ে এলো যেন। একটা সামান্য ব্রা আর কি করে সেই উত্তুঙ্গ যৌবন কে বেঁধে রাখবে।ম্যাম অবলীলায় সেই ব্রা টাও খুলে ফেললেন। তারপর আমার দিকে তাকিয়ে নিচের ঠোঁট টা কামড়ালেন একবার। তাতেই কাজ হলো আমার বাড়া মশাই তখন তার স্বপ্নের নারী কে পেয়ে ফুঁসে উঠেছে আবার।

আমি একটা ঘোর লাগা অবস্থায় গিয়ে ম্যাম এর মাই দুটো তে হাত দিলাম।বিশ্বাস ই হচ্ছে না যে এগুলো কে আমি সত্যি ছুঁয়ে আছি।মসৃন নরম যেন তুলোর বল।টিপতে শুরু করলাম ।বেশ কিছু ক্ষণ টেপার পর আলতো করে ডান দিকের মাইটার নিপলস টা মুখ ঢুকালাম।শক্ত কিসমিসের মতো বড় হয়ে গেছে। ম্যামের মুখ থেকে একটা "আঃ চোষ খানকি বের হলো"। আমি ভীষণ অবাক হয়ে মাইটা বার করতেই ম্যাম আবার মাথা টা চেপে ধরে মাইটা মুখে লাগিয়ে দিয়ে বললেন "বোকাচোদা,চোষ বলছি, খিস্তি শুনিস নি নাকি এর আগে"।

আমি তখন নিপলের চারপাশে জিভ বুলিয়ে বুলিয়ে চাটছি আর মাঝে মাঝে নিপল টা মুখে নিয়ে শুধু ঠোঁট দিয়ে একটু কামড়াচ্ছি।হঠাৎ ই কেঁপে উঠলাম।ম্যাম হাত বাড়িয়ে আমার বাড়া টা ধরে খেঁচতে শুরু করে দিয়েছেন ।

আমার মুখ থেকেও বেড়িয়ে এলো "আঃ কি আরাম তনুশ্রী"। তারপর আমিও ম্যাম এর গুদে হাত দেওয়ার চেষ্টা করতে লাগলাম কিন্তু জিন্সের প্যান্ট পরে থাকায় সুবিধা হচ্ছিল না। ম্যাম নিজেই, "দাঁড়া একটু বলে প্যান্ট খুলে ফেললেন। আর দেখলাম দু পায়ের মাঝখানে একটা ত্রিকোন জায়গার সামনে প্যান্টি টা ভিজে আছে অনেকটা। ম্যাম প্যান্ট খুলে দিতেই আমি আমি তাঁর প্যান্টির ভিতর দিয়েই গুদে আঙ্গুল টা দিলাম।আঃ কি গরম আর পুরো রসে চট চট করছে।

গুদের মধ্যে আঙ্গুল চালাতে চালাতে প্যান্টি টা নামিয়ে দিলাম।ম্যাম খাটের উপর শুয়ে পড়লেন। চোখ বন্ধ। অল্প অল্প কেঁপে উঠছেন, তির তির করে কেঁপে উঠছে নিপল,যেগুলো এখনো ডাকছে আমায়। আমি কোনটার কাছে যাবো বুঝতেই পারছি না।সব কিছুই এত সুন্দর হবে ভাবতেই পারি নি। ম্যাম মনে হয় বুঝতে পারলেন আমার ভ্যাবাচ্যাকা অবস্থা টা।আমাকে ওনার গুদের সামনে হাঁটু মুড়ে বসতে বললেন। তারপর পা টা ফাঁক করে দিয়ে বললেন "চাট"।

আমি সেদিনই বি এফ এ দেখেছি যে কি করে চাটে। চোখ বন্ধ করে মুখটা গুদের কাছে নিয়ে যেতে ম্যাম মাথাটা চেপে ধরে টেনে নিলেন আর আমার জিভ সেই আদিম রোমাঞ্চকর গহ্বরে ঢুকে গেল নিপুণ ভাবে। সঙ্গে সঙ্গে একরাশ নোনা জল এসে ঝাঁপিয়ে পড়লো যেন। আমি চোখ বন্ধ করে জিভটা ভিতরে একিয়ে বেকিয়ে নানারকম ভাবে চোষার চেষ্টা করছি।আর ম্যাম এর শরীরটা মোচড়াচ্ছে তখন।

হঠাৎ ই আমার দুটো হাত টেনে মাই দুটোর ওপর রাখলেন। চোষার স্পিড টা একটু কমে গেল কিন্তু সামলে নিলাম টিপতে লাগলাম ম্যাম এর শরীরের সব থেকে সুন্দর জিনিস দুটোকে। আর থাকতে না পেরে ম্যাম বলে উঠলেন
"আঃ কি আরাম দিচ্ছিস রে সোনা। চোষ গুদমারানী।আমায় শেষ করে দে চুষে।আঃ আজ বড়ো জ্বালাচ্ছিল গুদটা। আঃ কামড়ে খেয়ে ফেলে বোকাচোদাটা।"

আমি তখন উত্তর দেওয়ার মতো অবস্থায় নেই। আমার জিভ সেই গুদের মধ্যে আরো গভীরে যাওয়ার জন্য চেষ্টা করছে সেই নোনতা,ঝাঁজালো রস আরো খেতে সে চায়। আর আমার হাত দুটো নিপল কে মুচড়ে যাচ্ছে সমানে। উত্তেজনায় একদম শক্ত টানটান হয়ে খাড়া হয়ে থাকা দুটো কিসমিস কে আঙ্গুল দিয়ে চিপে,চটকে শেষ করে দিচ্ছি আমি। আর আমার বাড়া টা মনে হয় ফেটেই যাবে এরপর। টপটপ করে প্রি-কাম বেয়ে বেয়ে পড়ছে বাড়া টা থেকে।

হঠাৎ ই ম্যাম আরো জোরে মাথাটা চেপে ধরলেন আমার আর শুনতে পেলাম "আঃ আঃ বেরোবে আমার খানকি টা রে! আজ সব রস খেয়ে নে বানচোদ। আঃ আঃ পড়লো পড়লো আমার পড়লো রেন্ডিচুদি।" কথাটা শেষ হতে না হতেই হুড়হুড় করে একরাশ নোনা জল যেন কোনো বাঁধ ভেঙে উপচে বেরিয়ে এলো আর ভাসিয়ে দিল আমায়। আর আমার মাথার ওপর থেকে ম্যাম এর হাত টা ঝুপ করে পড়ে গেল।

আমি মাথা তুলে দেখলাম, ম্যাম চোখ বন্ধ করে শুয়ে আছেন আর জোরে জোরে স্বাস নিচ্ছেন।তার সুডৌল মাই দুটো নিখুঁত ভাবে ওঠানামা করছে। আমি বিছানায় উঠে বাঁ দিকে টা মুখে নিলাম আবার।ম্যাম চোখ খুলে বললেন এবার "তোকে শান্ত করবো দাঁড়া" তারপর ই আমাকে শুইয়ে দিয়ে বাড়া টা ধরলেন।ম্যাম বাড়া টা ধরতেই আমার শরীর কেঁপে উঠলো।

আমার অবস্থা দেখে একটু হেসে বললেন "কিরে রস মাখিয়ে এটার তো পুরো চমচম অবস্থা করেছিস! খেতে কেমন হবে ভালো তো ?
আর শোন তুই গালাগালি দিতে পারিস এখন তো আর আমি তোকে পড়াচ্ছি না। তুই গালাগালি দিলে আমার ও ভালো লাগবে।"

আমি ঘাড় নাড়তেই ম্যাম বাঁড়া টা মুখে ঢুকিয়ে নিলেন। আঃ আমার শরীরে যেন কি একটা শিহরণ খেলে গেল। আমি বলে উঠলাম "আঃ তনুশ্রী চোষ বোকাচোদা।গুদমারানী আঃ খানকি টা রে"।এগুলো বলার সাথে সাথে যেন আমার সেক্স এর বেড়ে গেল।বুঝতে পারলাম বাড়া টা আরো ফুঁসে উঠলো তনুশ্রীর মুখে।ম্যাম তখন একবার বার করছিল বাড়া টা আবার পুরো টা ঢোকাচ্ছিল।

আমি সমানে ছটফট করতে করতে "আঃ খানকি রে তোর মাই গুলো কত সুন্দর ওগুলো দেখার পর আমি রোজ খেঁচতাম। তুই এত সেক্সী কেন রে মাগী।আঃ রেন্ডীটা চোষ বাড়াখাঁকি খানকিচুদি" আঃ কি সুখ দিচ্ছিস রে তনুশ্রী মাগী।" এইসব বলে যাচ্ছি। এমন সময় ম্যাম চোষা থামিয়ে শুধু জিভ দিয়ে আমার বাড়া টার একদম ডগাটা ঘষা শুরু করলো আর থাকতে পারলাম না। শুরু করার কয়েক সেকেন্ডের মধ্যেই হড়হড় করে সাদা ঘন ফ্যাদা ঢেলে দিলাম ম্যাম এর মুখে "আঃ আঃ আঃ পড়ছে মাল ।নে নে বোকাচোদা,খানকি বলতে বলতে"।

তারপর আর চোখটা যেন বুজে এল আরামে।টের পেলাম ম্যাম ও আমার পাশে শুয়ে পড়লেন।

যদি গল্প টা সবার ভালো লাগে নিয়ে আসবো এর পরের ভাগ যেখানে নীল তার জীবনে প্রথম বাঁড়া ঢুকিয়ে চুদবে তারই স্বপ্নের তনুশ্রী ম্যাম কে। সবাই কমেন্টে জানাবেন প্লিজ।
 

Users who are viewing this thread

Back
Top