What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কামুক বোনের কামকথা – ১ by @soumyadeep

আমার নাম চিরঞ্জীব। একটি বেসরকারি সংস্থানে অল্প কিছু টাকার বিনিময়ে কাজ করি। বিয়ে না হওয়ায় সেই অল্প উপার্জনেই বাবার মায়ের আমার আর বোন চৈতালীর খরচ অতিসহজে হয়ে যায়। বাবা মা দুজনেরই বয়স প্রায় ৫০ এর উপর কিন্তু বোনের বিয়ে ধূম ধাম করে দেবে বলে এখনো সারাদিন ই প্রায় লোকেদের বাড়িতে গিয়ে নানারকম কাজ করে টাকা জমায়।

আমার বয়স ২২, বোনের বয়স ১৮। ওকে যেমন দেখতে তেমনি ফিগার টাও পুরো হট। আমার একটা দিদি ছিল, দুরারোগ্য ব্যাধির জন্য দিদি অল্প বয়সে মারা যায়। বোন এই বছর দ্বাদশ শ্রেণীতে ভর্তি হলো। ওর পড়াশোনার সমস্ত খরচ আমি করি। কিন্তু বেশ বুঝতে পারতাম ওর নিজের পড়াশোনা করার কোনো ইচ্ছা মন থেকে ছিলো না। কেবলমাত্র মা বাবার আর আমার কথা ভেবে স্কুলে যেত।

স্কুলে এমনভাবে সেজে যেত যে ওর থেকে আমিও চোখ ফেরাতে পারতাম না। ওর স্কুল ড্রেস ছিল নীল ব্লাউজ আর সাদা শাড়ি। ব্লাউজের ভিতরের সাদা কালারের ব্রা পড়তো। কিন্তু মাই গুলো অন্যদের দিয়ে চটকে এতো বড়ো বড়ো করে ফেলেছিল যে ব্রা বা ব্লাউজ কিছু ই ওর মাইগুলো কে বাইরে বেরিয়ে আসা থেকে আটকাতে পারতোনা। কালো পেটিকোট পড়তো ভিতরে।

সুন্দর ফর্সা পেট আর পেটের মাঝে চাঁদের মতো সুগভীর নাভী দুটোকেই পুরো খুলে রাখতো যাতে ওই জায়গা টা থেকে কেউ চোখ না সরাতে পারে। স্কুলে গিয়ে নিজের ভরা যৌবনের জালে ছেলেদের ফাঁসিয়ে তাদের থেকে টাকা পয়সা আদায় করে নিতো। এসবের জন্য প্রায়ই ওর স্কুলের শিক্ষকরা আমাকে ডেকে নানান অভিযোগ করতো।

ফাঁকা ক্লাসরুমে ও বাথরুমে গিয়ে ছেলেদের বাঁড়া মুখে নিয়ে নাড়াচাড়া করে মাল আউট করতে গিয়ে অনেক বার নাকি স্যারেদের কাছে ধরা পড়েছে। আবার ওর স্কুলের একজন শিক্ষিকা তো ওকে স্কুলের একটি ফাঁকা স্টোর রুমে একটি ছেলেকে দিয়ে গুদ মারাতেও দেখেছে। এসব আমাকে ওর স্কুলের স্যারেরা আর ম্যাডাম রা সরাসরি ই বলেছে।

আমি বয়স্ক বাবা মাকে এই সব বিষয়ে কিছু বলতে না পেরে আমি নিজেই চৈতালীকে অনেক সাবধান করেছি। কিন্তু তার কোনো ফলাফল ই হয়নি। উপরন্তু আমি স্পষ্ট বুঝতে পারতাম যে স্কুলে নানা রকম ছেলেদের সাথে যৌন মিলন করতে করতে ওর যৌবন জ্বালা ক্রমশ বৃদ্ধি পাচ্ছিল। আর সেটা আমি বাড়িতে থাকলে স্পষ্ট লক্ষ্য করতাম

। আমি ঘরে আছি মেনেও বাথরুমের দরজা পুরোপুরি খুলে দিয়ে শুধু প্যান্টি টা দুধগুলোকে চটকাতে চটকাতে সাবান মাখতো, পাদুটো চিরে প্যান্টির ভিতরে হাত ঢুকিয়ে গুদে সাবান মাখতো। শুধু প্যান্টি পরে দুধগুলো গামছা চাপা দিয়ে পিঠে সাবান দিয়ে দেবার জন্য একটুও লজ্জা না করে ডাকতো। ওমন কচি দেহে হাত দিয়ে চটকাতে আমারো বেশ ভালো লাগতো।

স্নান করে আমার ঘরের সামনে ইচ্ছা করে কচি কচি বড়ো বড়ো দুধগুলোকে একটা গামছা দিয়ে ঢাকা দিয়ে পাছা গুলো লচক পচক করে দুলিয়ে দুলিয়ে লাফিয়ে দড়িতে ধোয়া প্যান্টি আর ব্রা গুলো শুকাতে দিয়ে নিজের ঘরে গিয়ে দরজা খুলে জামা পড়তো। নিজের বোন কি করে এমন নোংরা হয়ে গেল সেটা ভেবে যেমন একদিকে কষ্ট হতো তেমনি অবিবাহিত প্রাপ্ত বয়স্ক হওয়ায় চোখের সামনে ওমন একটি কচি মেয়ের ভেজা গামছা চেপে বসে থাকা দুধ আর পাছা দুটো দেখতে দেখতে গামছার আড়ালে থাকা গুদ টার কল্পনা করতে করতে বাঁড়া টা থেকে কামজল বেড়ানোর আনন্দ টাও চরম সুখ দিতো আমাকে।

এইভাবে কিছু দিন যাওয়ার পর এবার ওর স্কুলের প্রধান শিক্ষক আমাকে ডেকে বললো যে আমার বোনকে স্কুল থেকে বিতাড়িত করা হচ্ছে অসভ্য কার্যকলাপের জন্য। আমি সমস্ত কিছু বুঝতে পেরে কোনো কথা না বাড়িয়ে বোনকে বকুনি দিয়ে বাড়ি নিয়ে চলে এলাম।

বাড়িতে এসে চৈতালীকে বললাম ও যেন চেঞ্জ করে আমার ঘরে আসে। আমার কথামতো ও একটি নাইটি পরে আমার ঘরে এলো, ভিতরে ব্রা ছিল না তাই দুধ গুলোর বোঁটাগুলো ও নাইটির উপর দিয়ে পুরো বোঝা যাচ্ছিলো। যাই হোক আমি বোনকে জিজ্ঞাসা করলাম সে কি করেছে। ওমা! বোন যা বললো তা শুনে আমি অবাক হয়ে গেলাম। ওর থেকে ছোট একটা ছেলে কে ফাঁকা একটা ঘরে নিয়ে গিয়ে দরজাটা শুধু বন্ধ করে দিয়েছিল, এর থেকে বেশি নাকি আর কিছু করেনি।

সেটা ওর স্কুলের প্রধান শিক্ষক দেখে ফেলেছে বলে নাকি ওর এতো বড়ো শাস্তি। আমার মনে সন্দেহ হলো, একটা ঘরে দুজনে ঢুকে এমনি বসে থাকলে কি আর স্কুল থেকে তাড়ানোর সাহস স্যারদের হবে!! নিশ্চয়ই এর থেকে বেশি কিছু করেছে। আর তাছাড়া আমার বোনের অনেক যৌন লীলার আর ওর টাকার প্রতি লোভের কথা আমি আগেই শুনেছিলাম তাই ওর কথা টা সহজে বিশ্বাস হলো না।

আমি তাই ওকে বুদ্ধি করে বললাম যে যেটা হয়েছে সেই ব্যাপারটা যদি আমাই পুরো খুলে বলে তাহলে আমি বাবা মাকে বলে ওকে অন্য স্কুলে ভর্তি করতে বারণ করবো আর ১০০ টাকাও দেব। চৈতালী আনন্দে আটখানা হয়ে চিৎকার করে লাফিয়ে উঠলো আর আমাকে জড়িয়ে ধরে বললো আমি তোকে সব খুলে বলবো।

ওর দুধ গুলো আমার বুকে ধাক্কা লাগায় আমার মধ্যে একটা কামের জোয়ার জেগে উঠলো। কিন্তু আমি সেটা চৈতালী কে না বুঝতে দিয়ে শুরু করতে বললাম।

চৈতালী বললো ওদের ক্লাসে আজ যখন স্যার বায়োলজি পড়াচ্ছিল তখন সে হরমোনের পাঠ শুনতে শুনতে কামে উত্তপ্ত হয়ে পড়ে। তাই আর ক্লাসে বসে থাকতে না পেরে বাথরুমে গিয়ে কাপড়, পেটিকোট, ব্লাউজে, ব্রা প্যানটি সব কিছু খুলে রেখে দিয়ে পুরো ল্যাংটো হয়ে একটা ‌পা দেওয়াল এ তুলে আর একটা পা মাটিতে রেখে গুদ টাকে পুরো ফাঁক করে একটা হাত পুরো গুদে ঢুকিয়ে নাড়াতে নাড়াতে আর এক হাত দিয়ে মাই চটকে চটকে পুরোপুরি অর্গাজম করে নিজেকে শান্ত করবে।

কিন্তু যখন সে বাথরুমের দিকে যাচ্ছিল তখনি বরুণ নামের ঔ ছেলেটি চৈতালীর সামনে দিয়ে যাচ্ছিল। বরুণের বাবার অনেক বড়ো ব্যাবসা আছে তাই অনেক টাকা ওদের। তাছাড়া বরুণ নাকি টাকার লোভ দেখিয়ে ৫/৬ টা চৈতালীর মতো খানকি মেয়েকে ফাঁকা ঘরে নিয়ে গিয়ে অনেক বার মাই টিপেছে, গুদ মেরেছে, নিজের বাঁড়া চুষিয়েছে। যে মেয়ে বরুণকে ভালো ভাবে গুদ টাকে চিরে ধরে গুদের ভিতরে মাল ফেলতে দেয় তাকে বরুণ ১০০০ টাকা দেয়।

আমি চৈতালী কে ‌বললাম তুই এইসব কি করে জানলি। চৈতালী বললো বরুণের একটি বন্ধু নাকি ১০০ টাকা দিয়ে একদিন চৈতালীর গুদ চটকেছিল। গুদ চটকাতে চটকাতে বরুণের বন্ধু চৈতালী কে বরুণের ব্যাপারে এই সব বলেছে।

এই সব ঘটনা শুনতে শুনতে আমার শরীর কামে উত্তপ্ত হয়ে যাচ্ছিল। আরো নিঁখুতভাবে সবকিছু শুনে শুনে সেগুলি অনুভব করে নিজেকে চরম আনন্দ দিতে ইচ্ছা করছিল। চৈতালী ও পুরানো সব ঘটনা বলতে বলতে কামে লাল হয়ে যাচ্ছিল। তাই আমি সেই কামুক পরিস্থিতি টা আরো কামুক করার জন্য চৈতালী কে জিজ্ঞাসা করলাম যে চৈতালী ঔ ছেলেটার সাথে ঘরে কীভাবে ঢুকলো আর ঘরে ঢুকে কি কি করলো……….

(পরের পর্বে আসছে এই প্রশ্নগুলোর উত্তর)
 

Users who are viewing this thread

Back
Top