What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

রিচার্ড বুড়ো (1 Viewer)

munijaan07

Exclusive Writer
Story Writer
Joined
Nov 29, 2018
Threads
36
Messages
188
Credits
35,282
School
অনেক ঝড়ঝাপটার পর কাউন্সিল থেকে যে এক বেডের ফ্লাটটা পেলাম তাতে নিজেকে বেশ লাকি মনে হলো।লিমন বললো

-পুরনো বিল্ডিং তাতে কি নিজেরা একটু ঠিকঠাক করে নেবো

আমার কিন্তু বাবা ভালোই লাগলো ফ্লাটটা।গ্রাউন্ড ফ্লোরে তাই সামনে ছোটমত একটু গার্ডেন আছে ফুলটুল লাগানো যাবে।বসার ঘরটা মোটামুটি কিন্তু বেডরুমটা বেশ বড়।জানালা দিয়ে সামনেই ছোট্ট পার্ক দেখা যায়।বাথরুমটাও মুটামুটি বড়সড়।কিচেনটা যা মনমত পাইনি একেবারে ছোট যেন মুরগের খুপরী কি আর করা।নতুন ফ্লাটে মুভ হবার প্রথম রাতেই একটা একটা ঘটনা ঘটলো,বিছানায় শুয়ে শুয়ে টিভি দেখছি রাত বারোটার দিকে মনে হলো মেইন ডোরের হ্যান্ডেল ধরে কেউ টানছে।প্রথমে ভাবলাম শুনার ভুল কিন্তু কয়েকবার হতে উঠে গিয়ে পিপ হোলে চোখ রাখতে দেখি কালো বুড়ো একটা লোক! দেখে তো বাবা আমি ভয়ে আতকে উঠলাম।কি করবো না করবো ভেবে মাথা আউলা হয়ে গেছে।একবার মনে হলো লিমনকে ফোন দেই কিন্ত পরক্ষনে সেই চিন্তা বাদ দিয়ে ভাবলাম দুর দেখিনা কতদুর কি বেশি কিছু হলে পুলিশে ফোন দিলে কয়েক মিনিটের মধ্যে চলে আসবে।

বুড়ো দেখি এমাথা থেকে হাটাহাটি করছে আর বোতল থেকে একটু পর পর মদ গিলছে।বয়স কত বলা মুশকিল মাঝারি গড়ন মাথার চুল বেশিরভাগ সাদা।বিড়বিড় করে কিসব বলতে বলতে মনে হলো চলে গেছে।আমি বিছানায় ফিরে গেলাম কিন্তু ঘুম চোখে আসছিল না তাই এপাশ ওপাশ করতে করতে ভোরের দিকে চোখে রাজ্যের ঘুম নেমে এলো।

সকালে লিমন ঘুম থেকে উঠার পর ওকে সব খুলে বলতে হাহাহা করে হাসতে হাসতে জানালো বুড়োটার নাম রিচার্ড।মাঝেমধ্যে সিঁড়ির নীচে এসে রাত কাটায়।কাউন্সিল থেকে অনেকবার তাড়িয়ে দিতেও লাভ হয়নি কয়েকদিন পরপর ফিরে আসে।এমনিতে কারো কোন ক্ষতি অথবা ডিসটার্ব করেনা সেজন্য কেউ ওকে ঘাটায় না।





লিমনের সঙ্গে বিয়ে হয়েছে দুবছর হলো।বাচ্চাটাচ্চা নেয়া হয়নি।প্ল্যান ছিল নতুন বাসায় আসার পর নেবো।সেদিন দুপুর বেলা লিমনের বাড়া দেখি ঠাটিয়ে হামলে পড়লো।আমি হি হিহি করে হাসতে হাসতে বললাম

-কি শুরু করলে দিনে দুপুরে

-রাতে করবো কখন?যখন ফিরি তখন তুমি তো মরার মত পড়ে পড়ে ঘুমাও

-ওমা তাহলে ঘুমাবো না

-আমি কি মানা করেছি

-তুমার করার শখ থাকলে তুমি করোনা মানা করেছি নাকি?

- নাহ্ তুমি এতো সুন্দর করে ঘুমাও দেখে খুব মায়া লাগে

-ও এইজন্য বুঝি নিজেকে কস্ট দাও

-দুর না।কিন্তু আমার নীতু মনিকে কস্ট দিতে মন চায়না

লিমন লুঙ্গি ততোক্ষনে খুলে আমার শাড়ীর নীচে একহাত ঢুকিয়ে প্যান্টিটা নামিয়ে এনে ফেলেছে।বেশ কয়েকদিন চুদাচুদি জুটেনি তাই গুদে আগুন ধরতে সময় লাগলোনা।বিয়ের মাত্র দুবছর এরইমধ্যে কিরকমজানি পানসে পানসে লাগে।লিমনের মধ্যে এমনিতে ভাবাবেগ কম,বাড়া খাড়া হলো গুদে চালান করে কয়েকমিনিট কোপালো তারপর নাক ডাকিয়ে ঘুম ব্যাস।আমার তৃপ্তি হলো কি না তা জানার কোন আগ্রহও নেই।ব্লাউজ খুলে ব্রা উপরের দিকে তুলে মাইজোড়া পালা করে চুষতে চুষতে বেডসাইড টেবিলের ড্রয়ারে হাতড়াচ্ছে দেখে বললাম

-কি খুঁজো ?

-কন্ডম

-নেই

-নেই মানে

-নেই মানে শেষ হয়ে গেছে

লিমন একমূহুর্ত থেমে বললো

-শেষ হয়েছে বলবে না

-আমি কি করে জানবো আজই দেখলাম।তাছাড়া তুমার আজই করতে মন চাইবে জানতাম নাকি?

-বউকে চুদতে হলে জানিয়ে চুদতে হয় নাকি?

-হুম্ দু সপ্তাহ আগে করেছো তারপরে তো হাতও লাগাওনি

-ওরে আমার বউয়ের গুদে কুটকুটানি উঠছে রে আজ কন্ডম ছাড়াই চুদমু

বলেই পরপর করে বাড়াটা চালান করে দিয়ে তিন চার মিনিট পাগলের মত ঠাপালো তাতে সবে গুদে আগুন ধরতে শুরু করেছে এমন সময় হড়হড় করে মাল ঢেলে দিল।একটা বিশাল অতৃপ্তির মধ্যে প্রাপ্তি বলতে অনেকদিন পর গুদে উষ্ম বীর্য্যের মাদক স্বাদ পেলাম।







বিয়ের পর প্রথম বছরটা তবু বেশ রঙ্গিনই ছিল বলতে গেলে।প্রায় রোজই যৌনমিলন হতো কিন্তু পরের বছর সেটা কমতে কমতে সপ্তাহ থেকে দু তিন সপ্তাহ পর্যন্ত গিয়ে ঠেকলো তাতে আমারো যৌনাকাঙ্খা দিনদিন যেন কমে যাচ্ছিল।









একদিন বিকেল বেলা চা খেতে খেতে জানালা দিয়ে তাকিয়ে আছি হটাত নজরে পড়লো রিচার্ড বুড়ো পার্কের কোনে ঠিক আমাদের ফ্লাটের দিকে মুখ করে দাড়িয়ে এদিক ওদিক কিজানি খুঁজছে তারপর একটা ঝোপের আড়ালে দাড়িয়ে প্যান্টের জিপারে হাত দিতে আমি চা খেতে খেতে ফিক করে হেসে উঠলাম।হাসতে হাসতে চলে আসার পথে চোখ পড়তে তো আমার মুখটা হাঁ হয়ে গেলো।পর্ন মুভিতে কালোদের মোটা লম্বা বাড়া দেখে গা ঘিনঘিন করলেও

আজ একদম চোখের সামনে জ্বলজ্যান্ত নিগ্রো বাড়া দেখে গুদটা কলকল করে উঠলো ।পুরোটা না দেখা গেলেও যতটুকু দেখা গেল তাতেই বুঝলাম আট নয় ইন্চির কম হবেনা।বুড়ো প্রস্রাব করে মুহুর্তে লাপাত্তা হয়ে গেল কিন্তু আমার গুদে একটা চীরস্হায়ী গনগনে আগুন জ্বালিয়ে দিয়ে গেল।সারাক্ষন শুধু বুড়োর কালো বাড়াটা চোখে ভাসতে লাগলো।দু তিন রাত গুদে আঙ্গুল খেচলাম বুড়োকে কল্পনা করে,লিমনের উপর চড়ে কোমর মাটিতেও গুদের সুখ হলোনা।বুড়ো লাপাত্তা।

সপ্তাহ খানেক পর আবার এসে হাজির হলো।আমি তখন দরজা খুলে বের হতে দেখি সিঁড়ির নীচে বসে আছে

-এ্যাই কি চাও তুমি।দরজায় নক্ করছিলে কেন?

বুড়ো কোন উত্তর না দিয়ে মাথা নীচু করে রইলো দেখে আমি কিচেনে গিয়ে ফ্রিজে স্যান্ডউইচ ছিল এনে দিলাম

-এই নাও

বুড়ো হাতে নিল না দেখে পাশে নামিয়ে রাখলাম।

-কফি খাবে?

জবাব নেই।বুড়ো জবুথবু হয়ে মাথা নীচু করে বসে।আমার দুচোখ সেই কাঙ্খিত জিনিসটা দেখার আশায় বিশেষ জায়গাটায় ঘুরঘুর করেও কোন লাভ হলোনা।শালার এই মাঝারি আকৃতির শরীরে এমন গজার মাছের মত বাড়া বেমানান।আমি কফি বানিয়ে দিয়ে চলে এলাম অনেকটা বিফল মনোরথে।









বুড়োর ভাবলেশহীনতা হতাশ করলেও সকালের একটা দৃশ্য মনে কেনজানি আশা জাগালো,দেখলাম কফির খালি কাপটা দরজার পাশে রাখা।কাপটা তুলতে গিয়ে দেখি নীচে একটুকরো ময়লা কাগজ তাতে পেন্সিল লেখা "থ্যান্কয়্যু"







পুরোটা দিন বুড়োর কথা ভেবে শরীরটা কেমন যেন তেতে রইলো।না না আসলে ভুল বললাম,বুড়োর বাড়াটা আমাকে খুব করে কামুকী করে তুলেছে।আমি কিছুতেই ভেবে পাচ্ছিলামনা আমার মতন বাইশ বছরের পুর্নযৌবনা সুন্দরী নারী একটা বুড়োর প্রতি এমন দুর্বল হয়ে পড়াটা কিভাবে সম্ভব! বুড়োর ভীমদর্শন বাড়া যে আমার মন মননে এমন দাগ কেটে বসেছে নগ্নভাবে টের পাচ্ছি।







সেদিনের পর তিন চার রাতে একই ঘটনার পুনরাবৃত্তি হলে বুড়োর মধ্যে দেখলাম পরিবর্তন,আড়চোখে আমাকে দেখছে।কথা না বললেও মাথা কয়েকবার হ্যা সুচক নাড়ালো।

বুড়োর চোখের কাম ধরা পড়তে মুচকি হাসিটা আরো প্রসারিত হলো।

বুড়ো মনেহয় মদটদ খেয়ে পাড় মাতাল হয়ে ঘুমায় তাই আমি যে প্রতিরাতে দু তিনবার করে যেতাম চেক করতে সেটা টের পেতো।







পরের রাতে আমি দু:সাহসী একটা কাজ করে ফেললাম।ব্রা প্যান্টিহীন শুধুমাত্র পাতলা নাইটি পড়ে গেলাম ওর সামনে।কফি চায় কি না জিজ্ঞেস করতে মুখ তুলে তাকাতেই বুড়োর মুখ হাঁ চোখ বড়বড় হয়ে গেল।পাতলা নাইটির নীচের সবকিছু যে দেখা যাচ্ছে ভালোমতই জানি।কফির কাপটা ওর পাশে নামিয়ে রাখার সময় দেখলাম বুড়ো রীতিমত উত্তেজনায় কাঁপছে।

দরজা আটকাতে কানে আসলে অস্পষ্ট জান্তব গোঙ্গানী।আমি নিজেকে সামলাতে পারলামনা বিছানায় গিয়ে বুড়োর কালো ভীম বাড়া কল্পনা করে গুদে আঙ্গুল পুরে ইচ্ছেমত খেচে রস খসিয়ে তারপর ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়লাম।









বুড়ো রিচার্ড পরদিন থেকে লাপাত্তা হয়ে গেল আবার।আমি প্রতিদিন বুড়োর আসার প্রতিক্ষায় থাকলাম।এগারোতম রাতে দরজার হাতল কেউ ঘুরাচ্ছে শব্দ শুনেই বুঝে গেলাম বুড়ো ফিরেছে।তখন রাত বারোটার মত বাজে,বাইরে বৃস্টি হচ্ছিল আর বেশ ঠান্ডাও ছিল তাই হিটার অন করে শুয়ে শুয়ে টিভি দেখছিলাম।দরজার আওয়াজ শুনে লাফ দিয়ে বিছানা থেকে নেমে কোনরকমে নাইটি পড়ে দরজা খুলে দেখি বুড়ো সিঁড়ির নীচে জবুথবু হয়ে বসে শীতে কাঁপছে,বৃস্টিতে ভিজে একাকার।আমি কাছে গিয়ে বললাম

-ইশ্ তুমি তো পুরো ভিজে গেছো।ঠান্ডা লেগে তো মারা পড়বে।এসো আমার সাথে

বলে হাত ধরে প্রায় বলতে গেলে জোর করে ঘরে আনলাম।বুড়ো হতবিহ্বল হয়ে শীতে তখনো কাঁপছে।আমি দৌড়ে গিয়ে একটা টাওয়েল ওর হাতে দিয়ে বললাম

-তাড়াতাড়ি গা মুছে নাও

বুড়ো টাওয়েল ধরে ঠায় দাড়িয়ে রইলো।

-কি হলো?ঠান্ডা লাগলে মারা পড়বে তো

বলেই জোর করে মাথা মুছে দিয়ে কাপড় খুলতে খুলতে বললাম

-এগুলো খুলে ফেলো ভিজে গেছে।আমি শার্ট প্যান্ট এনে দিচ্ছি

ওর নোংরা জ্যাকেট জামা খুলতে সাদা লোমশ বুকটা দেখে শরীর গরম হয়ে গেল।বুড়ো দেখি আমার নাইটির চওড়া গলা দিয়ে প্রায় অর্ধ বেরিয়ে পড়া মাইজোড়া দেখে চোখ বড়বড় করে ঢোক গিলছে।আমি তখন বেপরোয়া হয়ে বুড়োর ময়লা জিন্সের কোমরে বেল্টের পরিবর্তে বাধা দড়িটা খুলে ফেলতে প্যান্ট ঝুপ করে পড়ে গেল।ও মাগো! বুড়োর কালো কুচকুচে লম্বা বাড়াটা একদম লকলক করে ঝুলছে।দুর থেকে দেখে যতটা বুঝেছি তারচেয়ে মোটা আর লম্বাও কমসে কম নয় দশ ইন্চি তো হবেই।আমি সাহস করে বাড়াটা ধরতেই বুড়ো দুহাতে আমাকে ঝাপটে ধরলো অসুরের শক্তিতে,বিশাল বাড়া দেখে গুদে ততোক্ষনে তুমুল আলোড়ন শুরু হয়ে গিয়েছিল,বুড়ো আমাকে ধরেই জোর করে মেঝেতেই শুইয়ে দিল,নাইটি এমনিতে খুলে প্রায় নগ্ন হয়ে গেছি,ব্রা প্যান্টি নেই তাতে বুড়োর জন্য সহজ হলো দু পায়ের মাঝখানে জায়গা করে নিয়ে একহাতে বাড়াট ধরে রসে পুচপুচ করতে থাকা হাঁ করা গুদের ফাটলে ধাম করে ঢুকিয়ে দিল অর্ধেকটা।আরামে আমি বুড়োর কোমর দুপায়ে কাচি মেরে ধরেছি,মনে হচ্ছে গুদের শ্বাসকষ্ট শুরু হচ্ছে ভিম বাড়াটা অর্ধেক গিলতেই।বুড়ো বাড়া জোর করে করে ভেতরে ঠেসে ধরতে আমি ওর কোমর চেপে ধরে থাকা দুপা ছেড়ে দুদিকে মেলে ধরলাম যতটা সম্ভব তাতে চরচর করে বুড়োর পুরো বাড়া চালান হয়ে গেল যোনী গর্ভে! মনে হলো কেউ একদম যোনী ফেড়ে একদম জরায়ুর ভেতরে কিছু একটা সেধিয়ে দিয়েছে।একটা ব্যাথামিশ্রিত অসহ্য সুখে আমি আ আ আ আ আ আ করে গোঙ্গাতে লাগলাম কিন্তু বুড়ো একদম পাত্তা না দিয়ে কোমর তুলে তুলে লম্বা লম্বা ঠাপ মারতে লাগলো।প্রথমে মনে হলো যোনীর ভেতরে যেন হাতুরী পেটা শুরু করেছে,প্রতি ঠাপে যোনী বিদির্ন করে আস্ত শাবল ঢুকছে আর বের হচ্ছে।কয়েক মিনিটেই চুদন অভ্যস্ত গুদে ব্যাথার পরিবর্তে তুমুল সুখ অনুভুত হতে আমি শিৎকার দিতে থাকলাম জোরে জোরে।বুড়োর মুখ দিয়েও জান্তব শব্দ বেরুচ্ছ অনবরত।একটানা পনেরো বিশ মিনিট গুদ মাড়াই দিয়ে একদম পাগলপ্রায় করে যখন জড়ায়ুর একদম গভীরে ঠেসে মাল ছাড়তে লাগলো তার আগেই আমার দুবার রাগমোচন হয়ে গেছে,গরম গরম বীর্য্যের পরশে মনে হলো নারী হয়ে জন্মাটা সার্থক হয়েছে
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top