What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
বাংলার শিক্ষকার কাছে জীবন বিজ্ঞান শিক্ষা লাভ – পর্ব ১ by deep007

চৈতালি একটি বিখ্যাত স্কুলের বাংলার শিক্ষকা। দেখতে লম্বা, রং একটু চাপা, কিন্তু খুব সুন্দরী। বয়স মাত্র ২৭ বছর। কিন্তু এর মধ্যেই ডিভোর্স হয়ে গেছে। তাই শারীরিক সুখ প্রায় পায় নি বললেই চলে। কিন্তু ও এর দুঃখ বাইরে কোনোদিন প্রকাশ হতে দেয় না। নিজের এই একাকিত্ব আর দুঃখ ভুলতেই ওর এই শিক্ষিকার চাকরি নেওয়া। স্টুডেন্টদের সাথেই ওর দিন টা কেটে যায়। আর যৌন জীবন? ওদিকে প্রায় সন্যাস নিয়েছে ও।এবার আসি আসল ঘটনায়
বছরের শুরু। নতুন ক্লাস ১২ এসেছে।

প্রথমদিন ক্লাস নিতে গেল ১২ সাইন্সের ক্লাসে। পড়াতে গিয়ে লক্ষ্য করলো যে ২ টো ছেলে শান্ত হলেও এবং চেষ্টা করলেও খুব একটা কিছু পারে না কিছু না ক্লাসে। এর কিছুদিন পর সাইন্সের সব স্যার ম্যাম রাই ছেলে ২ টি র কথা বলতে লাগলো।খুব অমনোযোগী একদম পড়া করে না, কিছু পারে না ইত্যাদি। চৈতালির কেমন মায়া হলো ছেলে দুটির প্রতি। ও ভাবলো অন্য সাবজেক্টে জানে না কিন্তু বাংলায় ছেলে দুটিকে ভালো নম্বর ও পাওয়াবেই। তার একটা কারণ অবশ্য অনিতা। কারণ অনিতা ওকে একটু হেও করে। আর আজ সেই অনিতাও ছেলে ২ টি পাশ করতে পারবে না বলেছে।

যাই হোক ছেলে দুটিকে ডেকে পাঠালো চৈতালি। বললো- "তোমাদের নাম কি ?"
একজন বললো- অনিশ, অন্যজন -অরূপ ওরা দুই ভাই।
চৈতালি বললো- পড়াশোনা করো না কেন?
– বাবাকে কাজে হেল্প করতে গিয়ে ম্যাম। নাহলে বাবা আমাদের পড়ার খরচ টানতে পারবে না যে। এই জন্য আমরা ২ বছর পড়াশোনা করতে পারি না। কি করি ম্যাম
– আচ্ছা কাকুকে বলবে তোমাদের স্কুলের ফী আমি দিয়ে দেব। আর বাংলা কাল থেকে তোমাদের আমি পড়াবো। আর অন্য সাবজেক্ট গুলো আমার এক বান্ধবীর কাছে পাঠিয়ে দেব। ওর কোচিং সেন্টারে ভালো ভালো স্যার ম্যাম রা সব কিছু পরিয়ে দেবে, ফ্রী তে। ঠিক আছে?এবার পড়াশোনা করবে?
ওরা আনন্দে উৎফুল্ল হয়ে বলল- হ্যাঁ ম্যাম, নিশ্চই।
-আচ্ছা কাল থেকে সকালবেলা আমার বাড়ি এসো।

বাড়ি তে চৈতালি একা থাকে। একটা ২ কামরার ঘরে। ছেলে দুটি কিছুদিন ওর কাছে পড়ার পর চৈতালি বুঝলো ওরা সত্যিই পড়াশোনায় ভালো। এবং দারুন উন্নতি করতে লাগলো ওরা। তাই ও একদিন আনন্দে বলে দিল- এরকম দারুন পড়াশোনা করে ভালো রেজাল্ট করতে পারলে তোরা যা চাইবি তাই দেব।

এভাবে দিন কেটে যেতে লাগলো পরীক্ষা হয়ে গেল। রেজাল্ট ও বেরোলো। ক্লাসে জয়েন্ট ফার্স্ট হলো ওরা দুজন। চৈতালিও খুব খুশি। আজ অনিতাও চুপ ওদের পারফরমেন্স দেখে। সেদিন বিকেল বেলা ওর বাড়ি তে অরূপ দের ডেকে খাওয়ালো চৈতালি। তারপর কথায় কথায় জিজ্ঞাসা করলো- আচ্ছা তোরা বল তোরা কি চাস আমার থেকে? প্রমিস অনুযায়ী যা চাইবি তাই দেব।

একটু ইতস্তত করে অরূপ নিজের পুরোনো ফোনের স্ক্রিনের দিকে তাকিয়ে বলল- একটা জিনিষ সম্বন্ধে পুরো ডিটেল জানতে চাই।
– বাবা জানতে চাস? কি বলে হাসলো চৈতালি।

তখন নিজের ফোন টা ওর দিকে বাড়িয়ে দিল অরূপ। চৈতালি ফোনটা হাতে নিয়ে দেখলো স্ক্রিনে একটা পর্ন চলছে। লো কোয়ালিটির ভিডিও। তবে বোঝা যাচ্ছে।
-এ এ এ এটা তোরা কোথায় পেলি? এসব আজে জিনিষ কবে থেকে দেখছিস? জিজ্ঞাসা করলো চৈতালি।
– আসলে ম্যাম স্কুলে কিছু ছেলে দেখতো। তখন পড়াশোনার চাপে এগুলো নিয়ে ভাবিনি। কিন্তু জানার ইচ্ছে ছিল প্রথম থেকেই।

এদিকে চৈতালি লজ্জায় লাল হয়ে আছে।
-এসব আমি তোদের বোঝাতে পারব না। অন্য কিছু চা তোরা। বললো চৈতালি
– আর অন্য কিছু চাওয়ার নেই ম্যাম আপনার কাছে, সব ই তো আপনি দিয়েছেন আপনার ক্ষমতা অনুযায়ী। এটা জানার ছিল তাই বললাম। আর কিছু লাগবে না।- শান্ত স্বরে বললো অরূপ।- আর তা ছাড়া আপনি যা চাইবো তাই দেবেন বলেছিলেন, এখন বলছেন জানাতে পারবেন না। তাহলে কি করে হয় বলুন ম্যাম।
-আচ্ছা আমি একটু ভাবি। তোরা কাল ফোনে বললে আসিস।

আসলে যৌন জীবনে সন্যাস নেওয়া চৈতালি আজ অবধি তার কষ্ট বহু কষ্টে চেপে রেখেছিল, কিন্তু পর্ন টা দেখার পর ওর সেই শারীরিক চাহিদা আবার জাগতে শুরু করে। তার উপর ও এটা ভাবে আজ ওসব ডিটেল বললে যদি ওরা অন্য কিছু চেয়ে বসে তখন? তখন কি করবে ও?

তাই তো ওর মন ওকে বলতে দিচ্ছে না। কিন্তু ওর শরীর চাইছে অন্য কিছু চাইলেই তো ভালো। আজ কেউ তাহলে ওর পুরো শরীর ছিঁড়ে খাবে তাই ওদের সব বলা উচিত। দিন থেকে যত রাত হতে লাগলো শরীরের কাছে মন পরাজিত হতে লাগলো। পরের দিন সকালে তাই ও ফোন করে ওদের আসতে বললো। এদিকে ও একটু খোলা মেলা ড্রেস আর সুন্দর অতরে নিজেকে সাজিয়ে নিলো একটু।

ওরা এলে ওদের বসিয়ে চা মিষ্টি দিয়ে বললো – বল কি কি জানতে চাও তোমরা?

-ম্যাম কাল ভিডিও টা তে যা দেখলেন ওটা কি? ওরকম ভাবে কি করছিল ম্যাম? মেয়ে টা যন্ত্রনায় কাতরাচ্ছিল? তাও থামছিলো না।- ব্যগ্র ভাবে বলে গেল অনিশ।
– তোরা বায়োলজি তে বংশবিস্তার পড়েছিস?
– হ্যাঁ ম্যাম।
– তাহলে জানিস বংশবিস্তার করতে গেলে যৌন ক্রিয়া করতে হয় স্তন্যপায়ীদের। ওটা হলো ওই ক্রিয়া। ছেলেদের পেনিস টা যৌন উত্তেজিত হলে শক্ত হয়ে যায়। তখন সেটি মেয়েদের যোনির ভিতরে প্রবেশ করিয়ে এই ক্রিয়া টি করে। এতে ছেলে মেয়ে দুজনেই দারুন আনন্দ পায়। আর তোরা যেটা যন্ত্রণার আওয়াজ বলছিস ওটা আসলে সুখের আওয়াজ।

কিছুক্ষন হাঁ করে চেয়ে থেকে অরূপ বললো- ম্যাম কিছুই বুঝলাম না।

এসব কথা বলতে বলতে চৈতালির সেক্স চরমে উঠে গেছে। তাই ও বললো – সব বুঝে যাবি। শুধু একটা প্রমিস করতে হবে। আজ যা কথা বলবো না দেখাবো তা এই ঘরের বাইরে যেন না যায়।
– না ম্যাম যাবে না, কোনো ভাবেই না।- বলে উঠলো দুই ভাই।
– আচ্ছা তাহলে শোন যা বললাম বা যা বলবো একে একে কথায় সেক্স বলে। এটা বেশ কয়েক রকম হয়। যেমন নর্মাল টা তো বললাম তা ছাড়া অন্যাল সেক্স বা থ্রোট ফাক বা bdsm বা টিট ফাকও হয়। যাই হোক সব ক্ষেত্রেই ছেলেদের পেনিস খুব দরকারি জিনিষ। পেনিস কাকে বলে জানিস?

– না ম্যাম। বোকার মতো তাকিয়ে থেকে বললো অনিশ।
– তাহলে প্যান্ট খোল। সাথে ইনারও। আদেশ করলো চৈতালি।
– কেন ম্যাম কিছু দোষ করলাম? কি করলাম বলুন আর করবো না।- ঘাবড়ে গিয়ে বলল অরূপ।
– যা বলছি তাই কর বেশি কথা না। আবার আদেশ করলো চৈতালি।

বাধ্য হয়ে নিজেদের প্যান্ট আর জাঙ্গিয়া খুলে ফেললো দুজনে। তারপর লজায় লাল হয়ে নিজেদের লিঙ্গ হাত দিয়ে আড়াল করার চেষ্টা করে দাঁড়িয়ে রইলো।
– হাত সরাও। আবার আদেশ চৈতালির।

বাধ্য হাত সরালো তারা। তখন চৈতালি ওদের লিঙ্গ গুলো হাতে নিয়ে বললো- এগুলো হলো ছেলেদের পেনিস।
এদিকে দু দুটো বাঁড়া হাতে নিয়ে চৈতালির অবস্থা খুব খারাপ। গুদে জল কাটতে শুরু করেছে।
– এটা তো নুনু বলে- বললো অরূপ।
– হ্যাঁ কিন্তু এটা কে পেনিস, ধোন, বাঁড়া লিঙ্গও বলে।- বললো চৈতালি।
– আর ম্যাম যোনি কোনটা?- জিজ্ঞাসা করলো অনিশ।
– ছেলেদের পেনিস যেখানে থাকে ওখানে মেয়েদের একটা গর্ত থাকে। সেটাই হলো যোনি।
– কিন্তু দেখতে কেমন হয়?
– তার জন্য তোদের একটা কাজ করতে হবে।
– কি ম্যাম?
– আমার শরীর থেকে সব কাপড় খুলে দিতে হবে।

ওরা অবাক হয়ে গেল। তাও একটা উত্তেজনা কাজ করছিল বলে অরূপ এগিয়ে গিয়ে চৈতালির শরীর থেকে তার মাথা গলিয়ে ওর গোলাপি ওয়ানপিস টা খুলে দিল। নিচে ম্যাচিং লাল ব্রা আর প্যান্টি পড়েছিল ও। ইশারায় চৈতালি প্যান্টি টা খুলতে বললো। অরূপ সেটাও খুলে দিল। চৈতালির র ৩৪-২৪-৩৬ এর শরীর টা প্রায় অর্ধনগ্ন হয়ে তার ছাত্রদের সামনে দাঁড়িয়ে।তখন চৈতালি বসে দু পা দুদিকে ছড়িয়ে দিয়ে ওর প্রায় আচোদা গুদের পাপড়ি দুটো দু আঙ্গুল দিয়ে একটু ফাঁক করে বললো- এটা হলো মেয়েদের যোনি। একে ভ্যাজাইনা বা গুদ ও বলে। ছেলেদের লিঙ্গ এখানে ঢুকিয়ে সেক্স বা চোদাচুদি করে । এবার অনেক্ষন করলে ছেলেদের একধরনের সাদা থকথকে আঠার মতো জিনিষ বেরোয়। সেটা মেয়েদের গুদের গভীরে ফেললে মেয়েদের পেটে বাচ্ছা আসে।

– আর ম্যাম বাকি কি সব বললেন অন্যাল আর ওই abcd কিসব বললেন?
– ওঃ- হেসে বললো চৈতালি – অন্যাল মানে জানিস?
– হ্যাঁ ম্যাম জানি, পাছা।- বললো অনিশ
– হ্যাঁ, ওই ছেলেদের ধোন মেয়েদের পাছায় ঢুকিয়ে সেক্স করা কে অন্যাল সেক্স বলে। আর সেক্সুয়াল অত্যাচার কে বলা হয় bdsm। আর ছিল থ্রোট আর টিট ফাক। সেটা বোঝাতে গেলে তোদের জামা আর আমার ব্রা টা খুলে দিতে হবে। ওরা তাই করল অনিশ এসে চৈতালির ব্রা টা পিছন থেকে খুলে দিল সাথে সাথে ওর ৩৪ সাইজের মাই গুলো বেরিয়ে এলো। এখন চৈতালি অরূপ আর অনিশ তিন জনই পুরো ল্যাংটো।এবার চৈতালির ওর মাই গুলো এক জায়গায় জড়ো করে তোলার ফাঁক এর দিকে দেখিয়ে বললো- ছেলেদের ধোন এই ফাঁকে ঢুকিয়ে চোদাচুদি করা কে টিট ফাক বলে। আর মেয়েদের মুখের ভিতর ধোন ঢুকিয়ে চোদা কে থ্রোট ফাক বলে। বুঝলে?

– কিছুটা ম্যাম।
– এটা গেল তোদের থিওরির জ্ঞান। এবার হবে প্রাকটিক্যাল।
– সেটা কি রকম ম্যাম?
– প্রথমে শুরু করবো চুমু দিয়ে। সেক্স করার সময় ছেলে মেয়ে ঠোঁটে ঠোঁট মিশিয়ে চুমু খায়। আর মেয়েদের কিছু সেনসেটিভ জায়গা, যেখানে চুমু খেলে মেয়েদের সেক্স করার ইচ্ছা বহুগুন বেড়ে যায় যেমন দুধের বোঁটা, কানের লতি, নাভি, ঘাড়, এসব জায়গায় চুমু খেয়ে চেটে মেয়েদের সেক্স ওঠাতে হয়। বুঝেছিস?
এবার বেডরুমে চল।

বেডরুমে গিয়ে পর্দা টেনে দিয়ে ac চালিয়ে দিলো চৈতালি। এবার বিছানায় বসে অরূপ কে নিজের কাছে টেনে নিয়ে ওর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলো চৈতালি। ওদিকে অনিশ পর্নে যেটুকু দেখেছে আর চৈতালির কথা দেখে যেটুকু বুঝেছে সেই জ্ঞান নিয়ে এগিয়ে গেলো চৈতালির দিকে। এবার চৈতালির মাই নিয়ে খেলা শুরু করলো ও…
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top