What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ভাগ্নে বৌয়ের মধুচন্দ্রিমা – পর্ব ১ by sumitroy2016

বেশ কিছুদিন আগে এক দুপুরে ছুটির মেজাজে সবেমাত্র ভাত ঘুম দিতে যাবো, আমার সেলফোনটা বেজে উঠল। ঘুমের মেজাজটাই বিগড়ে গেল। ফোনের স্ক্রীনে ফুটে ওঠা নামটা লক্ষ করলাম। ওঃহ স্নিগ্ধা, অর্থাং আমার ভাগ্নে বৌ!

তখন করোনার কোনও অস্তিত্ব ছিলনা। তাই যে কোনও মেয়েকে রাজী করিয়ে তাকে উলঙ্গ চোদন দিতে কোনও বিধি নিষেধ বা অসুবিধাও ছিলনা। নির্দ্বিধায় কোনও অচেনা মেয়ে বা বৌয়েরও ঠোঁটে ঠোঁট ঠেকিয়ে চুষতে বা তার মাইয়ের খাঁজে মুখ ঢুকিয়ে ঘামের গন্ধ শুঁকতে বা তার গুদে কিম্বা পোঁদে মুখ দিলেও করোনা সংক্রমণ হবার কোনও ভয়ও ছিলনা।

ফোনের স্ক্রীনে নামটা দেখেই আমার ধনটা শুড়শুড় করে উঠল এবং ডগাটা ভিজে গেল! এ ছিল সেই স্নিগ্ধা, যাকে আমি টানা দুই বছর ধরে বহুবার পুরো উলঙ্গ করে চুদেছিলাম এবং তার পর তার পেট করে দিয়েছিলাম। কারণ আমার ভাগ্নে তার সাথে যদিও প্রেম করেই বিয়ে করেছিল, কিন্তু সে প্রথম থেকেই ধ্বজভঙ্গ ছিল।

আমার প্রায়ই সমবয়সী ভাগ্নে প্রথম দুই একদিন তার নতুন বৌ স্নিগ্ধার গুদে বাড়ার ডগা ঢোকাতে পারলেও কোনওদিনই তার বীর্যস্খলন হয়নি। এর পরে ত তার ধন আর একটুও শক্ত হতনা। রাতের পর রাত কামের আগুনে জ্বলতে থাকা নবযৌবনা স্নিগ্ধা খূবই কষ্টে দিন কাটাচ্ছিল। যেহেতু সে প্রেম বিবাহ করেছিল, তাই তার পক্ষে কাউকে তার মনের আর শরীরের কষ্ট বলাও সম্ভব ছিল না।

প্রায় পাঁচ বছর ধরে একটানা কামের জ্বালা সহ্য করার পর একদিন আমি যখন ভাগ্নের অনুপস্থিতিতে স্নিগ্ধাকে এতদিন ধরে বাচ্ছা না নেবার কারণ জিজ্ঞেস করেছিলাম, তখন সে আমায় তার কষ্টের বর্ণনা দিতে গিয়ে কেঁদে ফেলেছিল এবং জানিয়েছিল সে বাধ্য হয়ে শীতের রাতেও স্নান করে নিজের শরীরের গরম কমাচ্ছে! কারণ তার স্বামী বৃদ্ধ হয়ে গেছে।

আমার চেয়ে বছর চারেকের ছোট স্নিগ্ধার কষ্টের কথা শুনে আমার খূবই দুঃখ হয়েছিল। তখন তার কামতৃপ্তির জন্য আমি নিজেই তার সাথে যৌনসংসর্গ করার প্রস্তাব দিয়েছিলাম, এবং সে সাথেসথেই আমার প্রস্তাবে রাজী হয়ে গেছিল।

স্নিগ্ধা তখন আমায় জানিয়েছিল একসময় তার স্বামী নাকি নিজেই তাকে আমার হাতে তুলে দিয়ে আমার ঔরসেই বাচ্ছা স্বীকার করতে চেয়েছিল কিন্তু লজ্জা এবং ইতস্ততার কারণে আমায় তাদের এই ইচ্ছের কথা দীর্ঘদিন জানাতে পারেনি।

স্নিগ্ধা তখন ছিল তরতাজা নবযুবতী, যার শারীরিক গঠন অতীব সুন্দর, সেক্সি এবং লোভনীয় ছিল। তাকে দেখলে আমার মনে হত তার ৩৪সি সাইজের মাইদুটো যেকোনও সময় তার ব্লাউজ এবং ব্রা ছিঁড়ে বেরিয়ে আসবে! স্নিগ্ধা কে দেখলেই তার মাইদুটো পকপক করে টিপতে এবং তার ফুলে থাকা ভরাট পাছায় হাত বুলাতে আমার ভীষণই ইচ্ছে হত। কিন্তু সম্পর্কে মামাশ্বশুর হবার কারণে আমিও কোনওদিন তাকে আমার মনের ইচ্ছে প্রকাশ করতে পারিনি।

ঐদিনেই আমি এবং স্নিগ্ধা পরস্পরের শরীরে প্রবেশ করে আমাদের দুজনের মধ্যে এক নতুন সম্পর্ক গড়ে তুলেছিলাম। ঐ সময় বাড়িতে শুধু আমি এবং স্নিগ্ধা ছিলাম, তাই আমি নিজের হাতেই একএক করে তার শাড়ি, ব্লাউজ, সায়া, ব্রা এবং প্যান্টি খুলে প্রথম দিনেই তাকে পুরো উলঙ্গ করেছিলাম এবং বেশ কিছুক্ষণ ধরে তার ঠোঁটে ঠোঁট দিয়ে এবং তার দুধেল মাইদুটো টিপে টিপে তার কামেচ্ছা সপ্তমে তুলে দিয়েছিলাম।

একসময় স্নিগ্ধা নিজেই আমায় তাকে চুদে দিতে অনুরোধ করছিল এবং নিজের হাতে মামাশ্বশুরের বাড়া ধরে নিজের রসসিক্ত গুদের চেরায় ঠেকিয়ে ঘষা দিয়েছিল। আমার এখনও স্পষ্ট মনে আছে প্রথম মিলনেই আমি স্নিগ্ধাকে মিশানারী আসনে একটানা আধঘন্টা ধরে ঠাপিয়ে ছিলাম, তারপর আমার গাঢ় এবং আঠালো বীর্য দিয়ে আনাচে কানাচে তার গুদ ভরে দিয়েছিলাম।

খূবই আনন্দ পেয়েছিল স্নিগ্ধা ঐদিন! সে উপহার স্বরূপ আমায় তার একটা ব্যাবহৃত প্যান্টি দিয়েছিল, যাতে দুরে থেকেও যখন তখন মনে ইচ্ছে জাগলেই আমি প্যান্টি শুঁকে তার গুদের কামুকি আঁশটে গন্ধ উপভোগ করতে পারি! সেও সেদিন নিজেকে উজাড় করে দিয়েছিল। পাঁচ বছর ধরে কামের আগুনে দগ্ধাতে থাকা তার শরীর যেন আমার বীর্যের বৃষ্টিপাতে শীতল হয়েছিল।

আমি টানা দুই বছর ধরে স্নিগ্ধাকে দিনের পর দিন পুরো ন্যাংটো করে চুদে মজা নিয়েছিলাম এবং গর্ভ নিরোধকের সাহায্যে ঐসময় তার পেট হতে দিইনি! তারপর আমি আমার ভাগ্নে অর্থাত স্নিগ্ধার স্বামীর অনুরোধেই তার পেটে বীজ পুঁতেছিলাম।

স্নিগ্ধা দশ মাসের মাথায় এক ফুটফুটে শিশুর জন্ম দিয়েছিল। সমাজের সামনে তার স্বামী শিশুটির পিতা গণ্য হলেও বাস্তবে কিন্তু আমিই তার পিতা ছিলাম। এরপর কর্মসুত্রে অন্য শহরে চলে যাবার ফলে আমি দীর্ঘ পাঁচ বছর স্নিগ্ধার সাথে আর যোগাযোগ করতে পারিনি।

সেই স্নিগ্ধাই ঐদিন আমায় ফোন করেছিল। আমি ফোন ধরতেই স্নিগ্ধা হেসে বলেছিল, "মামা, আমি স্নিগ্ধা, তোমারই ভাগ্নে বৌ! সেই স্নিগ্ধা, যাকে তুমি টানা দুই বছর ধরে ন্যাংটো করে চুদেছিলে, তারপর তার পেট করে দিয়েছিলে! তোমার নাতনির, বাস্তবে যে তোমারই মেয়ে, এখন পাঁচ বছর বয়স! সে তোমায় কি বলে ডাকবে? মামাদাদু, নাকি বাবা?

আচ্ছা মামা, তুমি কি ভেবেছ, একটা বাচ্ছা হবার পরেই কি তোমার ভাগ্নেবৌয়ের গুদ শুকিয়ে যাবে এবং আর তার বাড়ার প্রয়োজন হবেনা? আমি ত তোমার ভাগ্নের মত ধ্বজভঙ্গ নই, বা বুড়োও হয়ে যাইনি, তাই মেয়ে জন্মানোর ছয় মাস পর থেকেই তোমার বাড়ার অভাবে আমার গুদের ভীতর ভীষণ চুলকানি হচ্ছে। আমার সবসময়েই তোমার ঠাপ খেতে ইচ্ছে করছে!

মামা, তুমি আবার কোনও ভাবে আমার কাছে এসে আমার রসেভরা গুদে তোমার ঠাটিয়ে থাকা বাড়া ঢুকিয়ে আমায় চুদে দাও! তোমার বাড়ার অভ্যর্থনার জন্য আমি সব সময় পা ফাঁক করেই রেখে দিয়েছি। তুমি আসলেই আমি তোমার বাড়াটা আমার গুদে ঢুকিয়ে নিয়ে তোমার উপর বসে ঠাপ দেব আর ঠাপ খাব!"

এই হল যৌবনের জ্বালা! টানা দুই বছর ধরে রক্ত মাংসের স্বাদ পেয়ে স্নিগ্ধা হিংস্র সিংহ হয়ে উঠেছে, তাই এই সময় আমার বাড়া না পেলে স্নিগ্ধা পাগল হয়ে উঠবে এবং অন্য কোনও আখাম্বা বাড়ার সন্ধানে লেগে যাবে তখন কোনও বাজে ছেলের পাল্লায় পড়ে যেতে পারে!
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top