What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বেঙ্গলি সেক্স চটি – ট্রেন ভ্রমণ (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
বেঙ্গলি সেক্স চটি – ট্রেন ভ্রমণ – পর্ব ১ by mahisen

আমি মাহি সেন। আমার জীবনের দুটো গল্প আপনারা শুনেছেন। আজকে একটা অন্য রকম গল্প বলবো। আমি এখন ভার্সিটিতে পড়ি। সেকেন্ড ইয়ার। আমি ঢাকা থেকে সিলেট যাচ্ছিলাম আমার দিদির বাসায়। ট্রেনে করে। আমি আবার ট্রেনে যাওয়ার সময় সুযোগ পেলেই কেবিন নিয়ে নেই। বেশ ভালো করে খোলামেলা ভাবে যাওয়া যায় আর কি। আর ট্রেনের জানালায় পর্দা টাঙিয়ে দিয়ে ড্রেস ও চেঞ্জ করা যায়।

আমি ট্রেনে উঠে নিজের জামা পাল্টে পাতলা একটা জামা পরে নিলাম। ফ্রগ এর মত।পাতলা সুতি কাপড়ের। কারণ কেও তো এখন আর দেখবে না। ট্রেন ছাড়তেই নিবে তখন হঠাৎ আমার দরজায় নক পড়লো।আমি খুলে দিলাম। খুলে দিতেই দেখলাম কিছু লোক। আমি ছোট ড্রেস পরে থাকায় হালকা লজ্জাই পেলাম। লোকগুলোর সাথে ট্রেনের টিটি ও ছিল।

টিটি আমাকে বললো
– আপনি কি একা ?
– হুম। কেন?
– আসলে চিত্র নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আজকে হটাৎ সিলেট যাবেন। কিন্তু আজকে সব ফ্লাইট অফ। তাই তাকে ট্রেনেই যেতে হবে। কিন্তু তার ট্রেনের টিকেট কাটা হয় নি। তাই আপনার কেবিনে কি সে যেতে পারে? সমস্যা নেই আপনি নিজেও তার সাথেই যাবেন।

– আমাকে কি বোকা পেয়েছেন, হুম? প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বাংলাদেশে কি করবেন? তার তিনি এইভাবে ট্রেনেই যাবে কেন?
– তিনি শুটিং এর জন্য এসেছিলেন। আর তিনি চিত্র নায়ক বলেই তো কেবিনে যাবেন।
– দেখুন আমি এইসব বিশ্বাস করি না। তাই প্লিজ আপনারা আসতে পারেন।
– আমি অনুরোধ করলেও না?

এই কথাটা ছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর।আমি তাকে এইভাবে সত্যি করে দেখে আসলেই অবাক। কিছু বলার পাচ্ছিলাম না। ছোটবেলা থেকেই আমার ভালো লাগে তাকে। তিনি কালো সুট প্যান্ট পরে আছেন। চোখে সানগ্লাস। আমি তাকে দেখে আর না বলি কি করে। এতটা সময় তার সাথে যাওয়া যাবে।আমি তাই হা বলে দিলাম।
– আপনি? আমি স্বপ্ন দেখছি না তো?
– কোনো স্বপ্ন নয়। সত্যি। তা আমি কি আপনার সাথে যেতে পারি?
– নিশ্চয়। আসুন আসুন।

তিনি ভেতরে এসে বসলেন। আমি নিজের জামা পড়তে গেলে উনি বাধা দিলেন।
– থাক। তুমি এইটাই পরে থাকতে পারো। আমার কোনো সমস্যা নেই। ওহ্ তুমি করে বলে ফেললাম।
– নাহ নাহ। সমস্যা নেই। আপনি আমাকে তুমি করেই বলতে পারেন। আমি তো আপনার থেকে বয়স এ ছোট অনেক।
– তুমি কই যাচ্ছ তাহলে?
– সিলেট।
– সিলেট? সিলেট কি থাকো? না পড়াশোনা?
– নাহ। আর কি আমি আমার জেঠতুত দিদির বাসায় যাচ্ছি।
– তুমি হিন্দু নাকি?
– জি।হ্যা।
– ওহ্ আচ্ছা।

তিনি একটা ম্যাগাজিন পড়তে শুরু করলেন। আমিও পায়ের উপর পা তুলে একটা বই বের করে বই পড়তে শুরু করলাম। বইটা ছিল একটা প্রেম বিষয়ক বই। পর্ণ ও আছে বলা যায়। আমি কিছুসময় পর দেখলাম প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আমার খোলা পায়ের দিকে তাকিয়ে আছেন। আমার পা পুরো ওয়াক্স করা। পায়ে কোনো লোম নেই। উনি আর চোখে দেখছেন। আমি এটা দেখে মাথায় একটা দুষ্টু বুদ্ধি আসলো। আমি এক পা নামিয়ে আবার ওই পায়ের উপর অন্য পা নিলাম। এমনভাবে নিলাম যাতে তিনি আমার প্যান্টি দেখতে পারেন।

আমি এমন ভাব ধরলাম যে আমি তাকে লক্ষ করি নি। কিন্তু দেখলাম আমি পা ফাঁক করে এক পায়ের উপর আরেক পা উঠানোর সময় উনি চোখ দুটো বেশ ভালো করে ঘুরিয়ে আমার প্যান্টির দিকে তাকালেন। তার চোখ দুটি আমার প্যান্টির দিকেই ছিল।আমি তাকে দেখছিলাম এটা উনি বুঝে যাওয়ার পর বেশ অপ্রস্তুত অবস্থায় পড়ে গেলেন। বেশ কিছুক্ষণ এইভাবে গেলো। একদম চুপ চাপ।

আমি নিজে থেকেই কথা শুরু করলাম।
– আপনি বাংলাদেশ কেমন দেখলেন?
– উহম। বেশ ভালো। ঘাস কম। একটা নদী দেখতে গিয়েছিলাম। কিন্তু ওইদিন নদীর সামনে বাঁধ ছিল। তাই দেখতে পারলাম না।

আমি বুঝলাম তিনি আমার গুদের কথা বলছেন। আমিও তার সাথে দুষ্টুমি করার চেষ্টা করলাম।
– ওহ্। আমি ইন্ডিয়া যাই নি কখনো।
– ইন্ডিয়ায় এসো একদিন। ইন্ডিয়ার সব কিছু ঘুরে ঘুরে দেখো।
– আমি শুনেছি ইন্ডিয়ান কোবরা নাকি অনেক বড় হয়।এটা কি সত্যি?
– হুম। বেশ বড় হয় আর বেশ মোটা ও।
– ইন্ডিয়ান কোবরা কি কালো?
– হুম কালো আছে। তবে সব না। কিছু কোবরা শ্যামলা রঙের মত ও হয়।
– কিন্তু বুড়ো বয়সে কি ছোবল মারতে পারে?
– হ্যা। সে তো যখন সামনে পড়বে তখনই বুঝতে পারবে।

কতো জোর বুড়ো বয়সে। ছোবল দিয়ে কাবু করে ফেলবে।
– হুম তাও কথা।কিন্তু না দেখলে কি মানা যায়? চোখে দেখলেই তো মানা যায়।
– চাইলেই দেখা যায়। কিন্তু আমি কি নদীটা দেখতে পাবো কিনা কে জানে?
– হোয়ত। কোবরা তো নদীতে যায় মাঝে মাঝে। কোবরা কে দেখে হোয়ত নদীর বাঁধ খুলেও দিতে পারে।

উনি উনার বাম হাত নিয়ে নিজের বাড়ার কাছে নিলেন। আর উপর দিয়ে জায়গাটা হাতাতে লাগলেন। আমিও দুই পা ফাঁক করে উচু করে নিজের প্যান্টি খুলতে লাগলাম। উনি পুরো সময় আমার গুদের দিকে তাকিয়ে থাকলেন।
– আসলে খুব গরম পরেছে তো
– হুম বেশ গরম

আমি পান্টি টা খুলে পাশে রাখলাম। উনি উনার ধোনটা হাত দিয়ে এমন ভাবে রাখলেন যাতে প্যান্টের উপর থেকেই ধোনটা বোঝা যায়।তিনি প্যান্টের উপর থেকে ধোনটা হাতাতে লাগলেন। আমিও দুষ্টুমি করে প্যান্টিটা নিচে ফেলে দিলাম। আর প্যান্টি উঠানোর নাম করে নিচু হোয়ে প্যান্টি উঠাতে গেলাম। সেই সাথে ভালো করে তাকে আমার দুধ গুলো দেখলাম। আমার ৩৬ সাইজের দুধ দেখে তার চোখ যেন আর সরতে চায় না। আমি ডগি পজিশনেই উল্টো ঘুরে তাকে আমার পাছা দুলিয়ে দেখলাম। উনি উনার ধোনটা ভালো করে বুলাতে থাকলেন। উনার ধোন যে দাঁড়িয়ে প্যান্ট ফেটে বেরিয়ে আসতে চাইছে সেটা বুঝাই যাচ্ছিল।

আমি উঠে আবার সিটে গিয়ে বসলাম।
– নদীর সাথে পাহাড়ও বেশ বড় দেখলাম।
– হুম। কোবরা ও তো কম বড় না।
– হুম। কিন্তু কোবরা তো নদীর জলে ভিজতে চায়।
– তাই বুঝি?

আমি উঠে তার কোলে পাছাটা ঘষে বসলাম।উনি আমার পাছায় হাত বোলাতে লাগলেন।
– তো? কোবরা আগে দেখবে না পাহাড় আগে দেখাবে?

আমি কিছু না বলে তার ঠোঁটে কিস করলাম। উনিও আর কিছু বললেন না।আমার ফ্রগ উচু করে আমার খালি পাছা দুই হাত দিয়ে হাত বোলাতে লাগলেন। আমি তার মুখে কিস করে যাচ্ছি। তার মুখে আমার জিভ ঢুকিয়ে ফ্রেঞ্চ কিস করছি আমরা। তিনি আমার পাছা টিপতে লাগলেন। তার গোঁফ আমার ঠোঁটে লাগতে লাগলো।

আমি আস্তে আস্তে তার গলায় কিস করছি। প্লাস্টিক সার্জারি করায় এখনও তাকে বেশ হট দেখাচ্ছে। আমি তার শার্টের উপরের বোতাম খুলে দিলাম। আমি আস্তে আস্তে নিচের দিকে চুমু দিতে দিতে নামতে লাগলাম। নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর শরীরে চুমু দিচ্ছি ভেবেই আমার শরীর উত্তেজনায় কাপতে লাগলো। একটা একটা করে তার শার্টের সব বোতাম খুলে ফেললাম। খুলে প্যান্টের ভেতরে থাকা শার্ট ও বের করে সব বোতাম খুলে ফেললাম। তিনি তার গায়ে থাকা স্যান্ডো গেঞ্জি খুলে ফেলে দিল। এই বয়সেও তার শরীর অনেক ফিট।

আমি আবার তার কোলে উঠলাম আর কোলে উঠে তার বুকে কিস করতে লাগলাম। আগে তার বুকে লোম থাকলেও এখন তার বুক একদম শেভড। আমি তার নিপল দুটো চেটে চেটে খেলাম। তিনি সুখে চোখ বুজলেন।একটু পর আমি নিচে হাঁটু মুড়ে বসে তার প্যান্টের বেল্ট খুলে প্যান্টটা খুলে চেইন খুললাম। জাইঙ্গার উপর দিয়ে ধোনটা হাতালাম। হাতিয়েই বুঝলাম বেশ বড় বাড়া।

উনি জামার উপর দিয়ে আমার দুধে হাত দিলেন। দুই হাত দিয়ে আমার দুই দুধ টিপতে লাগলেন। আমি তার জাইঙ্গা সরিয়ে ঠাটানো ধোনটা বের করে আনলাম। নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর ধোন হাতে নিয়ে আছি ভেবেই কেমন একটা লাগলো। ছোটবেলা থেকেই আমার তাকে বেশ ভালো লাগতো। আমি ধোনটা বের করে আনলাম অনেকটা। তারপর মুন্ডিটা এর উপরের চামড়া নিচে নামিয়ে ধোনটার মুন্ডি বের করলাম।

– কি কোবরা কেমন?
– বেশ বড়।
– পাহাড় কখন দেখাবে?
– উফ আপনার দেখছি তোর সইছে না।

চলবে………
 

Users who are viewing this thread

Back
Top