What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বেস্ট ফ্রেন্ডের সাথে সেক্স গেম (1 Viewer)

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
বেস্ট ফ্রেন্ডের সাথে সেক্স গেম – পর্ব ১ by liberalBoy

আমি আর অনন্যা পাড়া ছোটবেলা থেকেই ভালো বন্ধু। একই পাড়ায় থাকতাম তাই একসাথে পড়তে যাওয়া মাঝেমধ্যে ওর বাড়ি যাওয়া আড্ডা মারা লেগেই থাকত। যখন একটু সেক্স বোঝার মত বয়স হলো এসব আস্তে আস্তে প্রন ও দেখা শুরু করলাম। তখন থেকেই আমার নজর পড়তে লাগলো অনন্যার শরীরের ওপর। কিন্তু বন্ধুত্ব ভেঙে যাওয়ার ভয় কোনদিনও কিছু বলে উঠতে পারিনি । সেক্স এর ব্যাপারে ও যেরকম একদম উদাসীন ছিল তা নয় কিন্তু ও সেটা শুধু ওর বয়ফ্রেন্ডের সাথেই করতে চাইতো আর ওর বয়ফ্রেন্ডের সাথে ঝামেলা হওয়ার পর থেকে নিজেও আফসোস ছিল অনেকদিন ধরে। ওর এই আফসোস মাইন্ড ফ্রেশ করার জন্য একদিন আমরা ঠিক করলাম যে বন্ধুরা সবাই মিলে কোথাও ঘুরে আসা যাক। যেহেতু আমরা সেম কলেজে পড়তাম তাই বাড়িতে মিথ্যে কথা বললাম যে কলেজ ট্যুর নাম করে আমি অনন্যা আর আমার দুজন ফ্রেন্ড দিশারী আর সায়ন মিলে ফারাক্কা ঘুরতে গেলাম দুদিনের জন্য।

এবার একটু বর্ণনা দিয়ে দি…. অনন্যার গায়ের রং একটু শ্যামলা, স্লিম ফিগার, টানা চোখের জন্য মুখশ্রী বেশ সুন্দর…. ৩২ সাইজের মাই আর ২৮ এর কোমর। আমি ওর থেকে একটু বেশি লম্বা, দোহারা চেহারা আর ৫" এর বারা নিয়ে বেশ ভালোই ৩০ মিনিট টানা ঠাপাতে পারি।

তো আমাদের প্ল্যান মত আমরা ১০ টা নাগাদ পৌঁছে গেলাম সকালে ট্রেনে এ। এবার হোটেল নেওয়ার সময় নাই যেহেতু কাপল ছিল তাই সায়ন জেদ ধরলো যে ও দিশারী সাথে সেম রুমে থাকবে । যদিও অনন্যার কথা ভেবে দিশারী প্রথমে না বললেও পরে আমরা বলাতে ও সায়নের সাথে থাকতে রাজি হল । অনন্যা বলল যে আমি অনিল তো আমার ছোটবেলার বেস্ট ফ্রেন্ড ওর সাথে রুম শেয়ার করতে আমার প্রবলেম হবেনা।

তারপর আমরা যে যার রুমে গিয়ে ফ্রেশ হয়ে স্টার্ট করলাম। ফার্স্ট এ অনন্যা ওয়াসরুমে গেলো কিন্তু তাড়াহুড়োতে অন্য প্রেস নিয়ে যেতে ভুলে গেছিল। ফ্রেশ অনন্যার একটা টাওয়াল পরে বাথরুম থেকে বেরিয়ে এল। ওর খেয়ালই ছিল না যে রুমে আমি থাকবো। হঠাৎ করে তারপরে অবস্থাতে আমার সামনে এসে পড়ে নিজের অকওয়ার্ড ফিল করতে লাগলো কিন্তু কিছু বলল না। আমি ফোন করছিলাম হঠাৎ অনন্যা কে এই অবস্থা ওর কাধ আর খোলা থাই দেখে আমার প্যান্টের ওপরটা ফুলে উঠলো। আমি লজ্জায় তারাতারি বাথরুমে চলে গেলাম।

এরপর আমরা সবাই ১টা সময় মিট করে,লাঞ্চ করে ঘুরতে বেরোলাম আর ঘরে ফিরে সময় রাতের পার্টি জন্য মদ আর কিছু শুকনো খাবার কিনে সন্ধ্যের ৭টার দিকে হোটেলে ফিরলাম।

রাতে ফিরে আমাদের রুমে আমরা ৪ জন মদ খেতে খেতে আড্ডা দিতে বসলাম কিন্তু শরীর টায়ার্ড থাকায় দিশারী আর সায়ন তাড়াতাড়ি শুতে চলে গেল ১ ঘণ্টার মধ্যে। আমরাও খুব ছিলাম আর কাল সকাল সকাল উঠে ঘুরতে বেরোবো বেরোতে হবে তাই আমরা ঠিক করলাম আর ১ ঘন্টা আড্ডা মেরে আমরাও শুয়ে পড়বো। এবার অনন্যার মুড ঠিক করার জন্য আমি বানালাম ট্রুথ এন্ড ডেয়ার গেম খেলা যাক। অনন্যা আমার প্রস্তাবে রাজি হল। একটা বোতল নিয়ে আমি ফাস্টে ঘুরালাম সেটা অনন্যার দিকে মুখ করে দাঁড়াল।

আমি বললাম তোর এখনো তোর বয়ফ্রেন্ডের কথা মনে পড়ে…?….

ও বলল না অসম্পূর্ণ মুড অন করে গেছে। তারপর আমার পালা এলো এইভাবে কিছুক্ষণ খেলার পর যখন বোর হয়ে গেছিলাম আমি বললাম এবার আর বেশিক্ষণ না, লাস্ট ২ রাউন্ড খেলবো কিন্তু দু'জনকেই নিতে হবে। ও রাজি হলো আর প্রথম ডেয়ার ওর পরল। অন্বেষা একটু বেশি হয়েছিল আমার থেকে । আমি ভাবলাম এটাই সুযোগ বললাম আজ সকালে যখন তোর সেক্সি লেগস দেখলাম ওইটুকু টাইম দেখায় আমার মন ভরেনি এখন আরেকবার দেখা।

আমার কথা শুনে সামনাসামনি একটু রাগ দেখালো মনে মনে ও নিজেও একটু হর্নি হয়ে গেছিল। আমার সামনে নিজের প্যান্ট টা খুলে বসলো। ভিতর শুধু শর্টস পড়েছিল তাই পুরো থাই টাই দেখা যাচ্ছিলো । এরপর আমার পালা এল অনন্যা ও এবার বেশ মজা পেয়ে গেছে আমায় বলল তোর বাঁড়াটা আন্ডারওয়ারের উপর থেকে দেখব কতটা খাড়া হয়।

আমার বাড়া ওর কথা ভেবেই খারা হয়েছিল। ও বলতেই আমি সঙ্গে সঙ্গে প্যান্ট খুলে শুধু আন্ডারওয়্যার পড়ে দারালাম অর সামনে। আমার বাড়াটা যেন ফেটে বেরিয়ে আসতে চাইছিল আন্ডারওয়্যারের ভেতর থেকে। আমি সেই অবস্থায় ওর মুখের সামনে আমার বাড়াটা রেখে দাড়ালাম। কিছুক্ষণ দেখার পর ওর ঘাম ছুটে গেল আর মুখ সরিয়ে নিলো।

এবার আবার ওর পালা…এবার তো আমি আর ছাড়বো না ভেবে রেখেছি। আমি বললাম এবার ডেয়ারটা হলো আজ রাতে তোকে ল্যাংটো হয়ে শুতে হবে একটুও কাপড় রাখা চলবে না অবশ্যই চাদরের তলায় থাকবি। এটা শুনে অনন্যা প্রথমেই প্রবল আপত্তি জানালো। কিন্তু গেম এর রুল ইজ রুল…. আমি বললাম গেমটা তুই শুরু করেছিলি এখন পালালে হবে না….শেষে আমিও ওর পাশে চাদরের তলায় ল্যাংটো হয়ে শোবো বলাতে ও রাজি হলো। আমি লাইট নিভিয়ে দিতে কি অনন্যা আর আমি অন্ধকারে দুজনেই সমস্ত জামা কাপড় খুলে রেখে চাদরের তলায় ঢুকে গেলাম।

শোয়ার পর আমাদের মধ্যে একটু নোংরা দুষ্টু কথা হচ্ছিল এমন সময় একটা আওয়াজ আমাদের কানে গেল। আমাদের পাশের রুমে এই ছিল দিশারী আর সায়ন। সস্তার হোটেল পাতলা দেয়াল একটু জোরে আওয়াজ হলেই এই রুম থেকে পাশের রুমে আওয়াজ শোনা যায়। হঠাৎ ই আহ আহ আহহ…এই আওয়াজ কানে ভেসে এলো… আমাদের বুঝতে পারলাম দিশারী আর সায়ন সেক্স করছে।

এই আওয়াজ শুনে আমরা দুজনের মুখ চাওয়াচাওয়ি করতে লাগলাম পরস্পরের। অনন্যা একটু হেসে আমায় ঘুমাতে বলে অন্যপাশে মুখ ফিরিয়ে শুয়ে পড়ল। কিন্তু আমি ঘুমাতে পারলাম না। আমি ওদের উদম সেক্স এর আওয়াজ শুনে চাদরের নিচে আমার বাড়াটা ধরে খেচতে শুরু করলাম। সস্তার হোটেল হালকা একটু কেঁপে উঠতে লাগলো কিন্তু আমার সেই মুহুর্তে থামার মত অবস্থা ছিল না। আমি ডান হাত খেচতে খেচতে বা হাতটা দেখে ফেললাম অনন্যা কাপড় হিন পাছার ওপর আর দিলাম আলতো করে একটা চাপ।

এমন সময় খাট নরতে থাকায় অনন্যার ঘুম ভাঙ্গল ভেঙে গেল….ও কি হয়েছে বুঝতে পেরে আমার দিকে ঘুরে আমার গা থেকে সরালো। চাদোর সরাতেই তো ওর চোখ কপালে উঠলো। আমি তখনও সম্পূর্ণ ল্যাংটো অবস্থাতেও সামনে শুয়ে। আমার ডান হাতটা আমার বাড়াটা শক্ত করে ধরে আমি নিজেকে সামলাতে না পেরে বা হাত দিয়ে অনন্যা ৩২ সাইজের একটা মাই ধরে টিপে দিলাম। আর ওর মুখ লজ্জায় লাল হয়ে গেল উঠলো। কিছু বুঝে ওঠার আগেই আমার হাতের টানে ও আমার গায়ের উপর এসে পড়ল আর প্রথমে আমাদের ঠোঁট দুটো একে অপরের মধ্যে মিশে গেল।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top