What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

।।দুঃখ ভোলার চোদন ।। (1 Viewer)

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
।।দুঃখ ভোলার চোদন ।। - by Aakash22

অঝোরে কেঁদে চলেছিল সেদিন প্রত্যুশা। থামানো যাচ্ছিলনা কিছুতেই। একটু থামছে, আবার কিছুক্ষন পর কান্না শুরু। অথচ কাঁদবে নাই বা কেন, 3 বছরের প্রেম ছিল তাদের। এইভাবে ঠকাতে পারলো ? এইসব ভেবেই পাগলের মতো কাঁদছিলো মেয়েটা। তবে ওকে কষ্ট পেতে দেখলে, আমার বুকের মধ্যে কমন যেন হু হু করে। কষ্ট হয় আমার ওর কষ্ট দেখতে। তাই আমিও বেশ একটু ইমোশনাল হয় পড়ছিলাম।

কলেজ শেষ হয়েছে প্রায় 1 ঘন্টা হতে চলল। কলেজ পুরো ফাঁকা বললেই চলে, হয়তো কিছু জন লাইব্রেরি বা ল্যাব এ আছে।

প্রত্যুশা আমার পাশে বসে এই ভাবে কেঁদেই চলেছিল। " এরম করিসনা বাবু, তোর শরীর খারাপ করবে যে, এমন করেনা।" এই বলে ওর মাথায় পিঠে হাত বলাচ্ছিলাম। কাঁদো কাঁদো স্বরে বললো," মরে গেলে আমি কার কি বা যায় আসে??মরে যাওয়া ভালো আমার জন্য, কেউ ভালোবাসেনা আমায়, কেউ না।" আমি তখন বললাম," এক চর মারবো, ভালোবাসেনা আবার কি? তোর বাবা মা ভালোবাসেনা??আমি বাসিনা??"

কথাটা শেষ হতে না হতেই প্রত্যুশা চেপে জড়িয়ে ধরলো আমায়, বাধা দিলামনা। এটাই স্বাভাবিক এরম সময়। আরো শক্তি দিয়ে যেন আমায় চেপে ধরলো , ঘাড়ের কাছে মাথা ফুজে বললো ," আকাশ, পারছিনা আকাশ।" পাশে বসে এভাবে জড়াতে ওর 36 এর দুধ আমার আঙ্গুল স্পর্শ করছিল, যেহেতু আমরা পুরোপুরি একে অপরের সঙ্গে লেগে যায়নি। ওর 36 এর দুধ জেনেছিলাম, ওর সঙ্গে একবার ব্রা কিনতে গিয়ে। সে যাই হোক, আমি আমার দুই হাত দিয়ে ওকেও জড়িয়ে ধরলাম। পিঠে হাত বোলাতে লাগলাম। ওর ব্রায়ের স্ট্র্যাপ হাথে স্পর্শ করছিল আমার, তার নিচে ওর পিঠ আর কোমর। অনকেখন ধরে পিঠে হাত বলাচ্ছিলম।

কিছুক্ষন পরে দেখি , কান্না থেমে গেছে। এবারে নিশ্চই ছাড়া যায়। ছাড়বার চেষ্টাও করলাম ওকে। কিন্তু প্রত্যুশা দেখলাম নাছোড়বান্দা। এত শক্ত করে যেইয়ে ধরেছে আমায় যে ছাড়তে চাইছেনা। মুখ শুধু গোঙানি দিয়ে বোঝালো এখন না। আমার কিরম একটা তখন অপ্রস্তুত লাগছিলো, ফাঁকা কলেজ, ফাঁকা ক্লাসরুম, তার মধ্যে এরম অবস্থায় আমাদের দেখে নিলে কি যে হবে। এরই মধ্যে টের পেলাম, প্রত্যুশা কেমন ঘন ঘন নিঃশাস ছাড়ছে। ব্যাপারটা টের পেতেই আমার ভেতরটা কেমন যেন করছিল, বাঁড়া আমার অজান্তেই নড়াচড়া শুরু করেছে। প্রত্যুশা কে বললাম ," বাবু বাড়ি চ। কেউ দেখে নেবে।" কোনো উত্তর এলোনা, ওকে দেখি চোখ বন্ধ করে গরম স্বাস ছাড়ছে। কি করবো এখন আমি, কি করা উচিত?

বন্ধু হিসেবে ওকে এখন সাহায্য করাই আমার একমাত্র কর্তব্য।

ওর বাধা চুলটা খুললাম, তার মধ্যে নিজের আঙ্গুল ঢুকিয়ে ওর মাথাতে ডলে ডলে ওকে একটু আরাম দিতে লাগলাম। কি সুন্দর গন্ধ চুলের। উফফফ ….মাতোয়ারা হয় যাচ্ছি আমি। আমিও একটু সাহস করে ওর ঘাড়ে একটা চুমু খেলাম। প্রত্যুশা কোনো কথা বললোনা। সেই একই ভাবে জড়িয়ে থাকা, আর নিঃশাস ফেলা। ছাড়বার পাত্র মেয়ে একেবারেই নয়। এই সময় তেই যখন ওর পিঠে হাথ বলাচ্ছিলম, আমার অজান্তেই আমার দান হাত কখন ওর শরীরের সাইড এ এসে ওর দুধের সাইডে হাত বলাচ্ছিলম খেয়াল এ করিনি।কি নরম দুধ, উফফফ……।। পুরো নরম তুলোর মতো। কোনোদিন কোনো মেয়ের দুধে হাত দেয়ার ভাগ্গ্য হয়নি, আজকে হলো। মনে মনে ভাবলাম ছোয়া যখন পেয়েছি, এই সুযোগ কি ছাড়া উচিত হবে?? প্রত্যুশা মনে মনে কি ভাবছে আমি জানিনা, তবে আমি ঠিক করে ফেললাম, আমাকে আজ সাহস নিয়ে এগোতেই হবে।

যেমন ভাবা, তেমন কাজ। দান হাতটা সোজা রেখে দিলাম ওর 36 সাইজ এর মাইতে। পুরো হাথের চেটোতে এলোনা। কুর্তির উপর দিয়ে পাহাড় এর জায়গাতেই হাতটা রেখেছিলাম। আস্তে আস্তে টেপা শুরু করলাম। উফফফ…স্পঞ্জের বল। প্রত্যুশা এবারে মুখ দিয়ে যে শব্দ বার করলো, তারপর আমি বুঝে গেলাম আজ দিনটা আমার। 'ইসসসস……উমমমম…উমমমম।"টেপার শক্তিটা আরো একটু বাড়িয়ে দিলাম। বএ হাত দিয়ে ওর পিঠে জড়িয়ে আছি শক্ত করে…আর ডান হাত দিয়ে টিপে যাচ্ছি জোরে জোরে। প্রত্যুশা এবার বলে উঠলো," উমমমম…..ইসসস…আকাশ….আস্তে দে।"মনে মনে ভাবলাম, আজ চরম সুখ নেয়ার জন্য মেয়ে তৈরি। আমিও তৈরি। ওকে বললাম, "এখন এখানে করবি নাকি অন্য কোথাও?"

"যেখানে ভালো বুঝিস নিয়ে চ আমায়, যা তোর ইচ্ছে।"

আমাদের ফ্লোর টা একদম ফাঁকা, এখন এখানে কেউ নেই। তাই ভাবলাম, girls toilet টাই নিরাপদ জায়গা। ওকে বললাম ,"চ গার্লস টয়লেট।"এতক্ষন পরে যখন প্রত্যুশা আমায় ছাড়লো, ওর মুখ দেখি কান্না থেকে বদলে কাম এ পরিপূর্ণ। চোখ দুটো ঢুলু ঢুলু। যেন বলছে আমায় নিয়ে নাও, যা করার করো আমায় নিয়ে। আমি ওকে নিয়ে বাথরুম এর দিকে গেলাম। ও সামনে, আমি পিছনে। যেতে যেতে ওর পাছাটা দেখছিলাম। পুরো বড় কুমড়োর মতো।

বাথরুমে ঢোকার সঙ্গে সঙ্গেই পিছন থেকে এক ধাক্কা দিয়ে বাথরুমের দেয়ালে মুখ সেটে দিলাম প্রত্যুশার। মুখ দিয়ে একটা "আহহঃ…" করে উঠলো প্রত্যুশা। আমি ওর ডবকা পাছাতে নিজের বাঁড়াটা ঠেসিয়ে ধরলাম আর কুর্তি তুলে ভেতরে হাত ঢুকিয়ে দিলাম।

ওর পেটে হাত বুকিয়ে চটকে ওপরে দুধের উপর নিয়ে গেলাম হাত দুটো। মাথার খেয়াল নেই তখন আমার , শুরু করলাম জন্তুর মতো টেপা।
"আহঃ… ও মাআআআআ…..আস্তে বাবু…উফফফ।"খামচে ধরেছে মাথা আমার প্রত্যুশা নিজের দুই হাত পিছনে করে।

সামনের দিকে ওর ব্রা গুলো টানতে শুরু করলাম নিজের হাত ঢোকানোর জায়গা করতে। প্রত্যুশা অস্থির হয়ে উঠেছে," এরম করেনা সোনা। ছিঁড়ে যাবে তো।" ওর ঘাড়ে কামড়াতে থাকলাম আর বলতে না বলতে, কুর্তি ওর উপর দিকে টেনে এক টানে খুলে ফেললাম। সামনে এখন আমার 21 বছরের এক কচি তরুণী 36 সাইজের ব্রা পড়া দুধ নিয়ে দাঁড়িয়ে উল্টো মুখে আমারদিকে পিঠ করে। কোনো কথা বলার দরকার ছিলোনা। ব্রা এর পিন গুলো খুলে নয়, এরম সময় ছিঁড়ে ফেলতে হয়। আমিও সেটাই করলাম। এক থেকে দুবার টানতেই ফরফর করে ছিঁড়ে গেল প্রত্যুশার কালো রঙের ব্রা। আমি বেশি কিছু করার আগে নিজের শার্ট খুলে খালি গায়ে হলাম। নিজের ঘর্মাক্ত বুক যখন ওর পিঠে লাগলাম, শিউরে উঠলো গোটা শরীর , খামচে ধরলাম সামনে ডাঁসা বাতাবি লেবুর মতো ঝুলতে থাকা দুধ গুলো। "আআহ্হঃ…আকাশঃহ্হঃ….আজ যা ইচ্ছে হয় কর, উফফফ মা গো…..আহহহহহ….আস্তে…আর পারছিনা রে …..কিছু কর এবারে…ও মা গো….উফফফ।"

"ভালো লাগছে আমার টেপা সোনা??উমমমম….কতদিন ভাবতাম তোর দুধ টিপব আজ পেয়েছি তোকে …..সিইইইইইইই। কি দুধ তোর , সামনে ফের আমার খাবো তোকে ।"

বলে ওকে একটানে সামনে ফেরালাম, এক অপরূপ প্রত্যুশা আমার চোখের সামনে। গলায় ঝোলানো চেইন এর লকেট টা দুই পাহাড়ের সন্ধিস্থলে ঝুলছে। কিছু করার আগে চেইন টা গলা থেকে খুলে দিলাম। আর দু পা পিছিয়ে উন্মুক্ত বক্ষে দাঁড়িয়ে থাকা এক 21 বছরের নারী কে দেখতে থাকলাম।প্রত্যুশা লজ্জা পাচ্ছিল, দুধের কালো ফুলে থাকা বোটা গুলো কুনুই দিয়ে ঢাকছিলো।

কিন্তু আমি এক দৃষ্টি তে তাকিয়ে ওর দিকে। প্যান্ট এর বেল্ট , বোতাম আর চেইন টা খুলে নীচে নামিয়ে দিলাম। পুরো কুতুব মিনার হয় দাঁড়িয়ে আমার 7 ইঞ্চির বাঁড়া। প্রত্যুশা হা করে দেখছে। নাহ নিজের underpant টা খুলিনি। ওটা খুলবে প্রত্যুশা। আমি বুঝলাম আর অপেক্ষা করা ঠিক হবেনা, এই রসালো মেয়ের রস খেয়ে তৃপ্তি দিতে হবে আমায়। সোজা গিয়ে নিজের ঠোঁট লাগলাম ওর ঠোঁটে। আচমকা এমন করতে, প্রত্যুশা সামলাতে পারেনি। আমি তখন ওর ঠোট কামড়াচ্ছি, চুষছি, দুই হাত যে তখন ও ওর দুধ ছাড়েনি তা বুঝতেই পারছো।

তবে এবার দেখি প্রত্যুশা তৈরি। আমার বাঁড়াতে হাত ও দিয়ে ফেলেছে। কচলানো শুরু করে দিয়েছে। ওর দুধের বোটাতে এবার জিভ ঠেকিয়ে নাড়াতে লাগলাম আর বা হাত দিয়ে ওর লেগগিংস খুলতে লাগলাম। দুধের বোটায় মুখ লাগাতেই প্রত্যুশা বলে উঠলো,'ইসসস…….উম্মম্মম্মম্ম।আকাহ্হঃহ্হঃস……।"

দুধের কালো বোটায় চুষে চুষে পাগল করে দিচ্ছি মেয়েকে। প্রত্যুশা পা ছটফট করছে, মুখের অঙ্গিভঙ্গি মুহূর্তে মুহূর্তে পাল্টাচ্ছে। ইতিমধ্যে ওর লেজগিংস আমি পোঁদের নিচে নামতে সক্ষম হয়েছি। খামচে ধরে পোঁদে ওর প্যান্টিটা নামালাম। চরাস চরাস করে দুটো চড় পড়লো ওর বা দিকের পোঁদে। প্রত্যুশা আমার বাঁড়া খেচতে শুরু করেছিল অনেকক্ষন আগেই। খেচানোর গতি বাড়িয়ে দিল সে।

অনেকদিনের এই ইচ্ছায় ছিল যে কোনো মেয়েকে যদি কোনোদিন চুদি, তার ছাপ তার শরীরে রেখে যাব। এবারে শুরু করলাম সেই কাজ। প্রত্যুশাকে বাথরুম এর প্যানের উপর বসালাম, ওর লেজগিংস, প্যান্টি যা যা ছিল, সব খুলে ফেললাম, এক 21 বছরের কচি রসালো 36 দুধের তরুণী আমার সামনে এখন উলঙ্গ ল্যাংটো হয় বসে। এক সুতো কাপড় ও নেই।

সেদিন পূর্ণিমা ছিল, বিকেল গড়িয়ে হয়েছে সন্ধেয়, চাঁদ উঠেছে উজ্জ্বল করে। জানলার বাইরে নীচে তখন অফিস ফেরত যাত্রীদের কোলাহল। রাস্তার ল্যাম্প পোস্ট এর আলো আর চাঁদের আলোয় মিশ্রিত হয় আমাদের এই অন্ধকার বাথরুমে প্রবেশ করেছে। কে জানত যে আজ এমন হবে? এক পূর্ণিমা রাতে, ব্যস্ত সন্ধার শহরে, সতীত্ব হারাতে চলেছে এক মেয়ে। নাহ, কেউ জানতোনা। হয়তো এই জন্যেই জীবন বড়ই অদ্ভুত জিনিস।

কটা বাজে খেয়াল নেই, দুজনেই এখন গলদঘর্ম । তবে না এতক্ষণে যা যা হল এরপর চোদার সময় বেশিক্ষন লাগবেনা আমার মাল ফেলতে। এখন প্রত্যুশা চোখ বন্ধ করে মাটিতে বসে দেয়াল এ হেলান দিয়ে। গুদের কাছের মাটিটি ভেজা, কেন সেটা তো বুঝতেই পারছেন। রাস্তার ল্যাম্প পোস্টের কিছু আলো ওর দুধের উপর এসে পড়েছে, আর তাতেই লক্ষ করলাম , কি অমানুষিক আদর করেছি । দুটো দুধের উপর অজস্র লাল লাল চাকা চাকা দাগ। বা দিকের দুধের কালো বোঁটা একটু ফুলে আছে আমার অত্যাচারে। মাঝে মাঝে প্রত্যুশা এখন গোঙিয়ে উঠছে আর ওর শরীর তা নাড়া দিয়ে উঠছে।

যে ভাবে ওকে মাটিতে ফেলে ওর গুদে জিভ ঢুকিয়ে আর clittoris এ দাঁত দিয়ে কামড়ে, ঘষে ঘষে ওর রস বের করে খেলাম, তাতে এরম এ হওয়ার কথা। এই পুরো ব্যপারটা করতে গিয়ে ও এতটাই চিৎকার করেছে যে বাইরে গেটের গার্ড শুনে থাকলে অবাক হবোনা। ছেড়ে দেয়ার জন্যেও বলেছিল আমায়, কিন্তু আমি তো আর এখানে ছাড়তে আসিনি। এখন আমি ওকে একটু রেস্ট এ দিচ্ছি। একটু পর প্রত্যুশা বললো," কি করলি আজ তুই আকাশ, শেষ হয় গেলাম রে, বাকি যা আছে সেটাও করে দে এবারে ….উগফফ কি ব্যাথা করছে রে শরীরটা।" আমি বললাম,"হ্যাঁ, চুদছি তোকে , বেশিক্ষন কষ্ট দেবনা কথা দিলাম, " এই বলে 9র ঠোঁটে একটা চুমু দিলাম। ও বললো ," না না, তুই যতক্ষন পারবি চুদিস, কিছু বলবনা , আয় এবারে।"

এরপর ওকে একটু বুকে জড়িয়ে নিলাম, ঠাটানো বাঁড়াটা ওর পেটে লাগছে। ওকে কোলে তুলে আবার প্যান এর উপরে বসিয়ে দুই পা আমার কাঁধে তুললাম। ওকে বললাম, "গুদ ফাটাবো তোর একটু লাগবে, ভয় পাসনা।"

ও বললো," তুই থাকতে ভয় কিসের?"ঠোঁটের কোণে এক স্মিত হাসি। রসালো গুদে নিজের বাঁড়ার মুখটা একটু ঢুকিয়ে চাপ দিলাম, 'উফফফ….ইসসস… থামিসনা ঢোকা।" নাহ আমি থামিনি তবে একটু একটু করে ঠেলার চেষ্টা করছিলাম কিন্তু পারছিলামনা, খুব টাইট। এক বড় নিঃশাস নিয়ে বাঁড়াটা বা হাতে ধরে সেট করে দিলাম ঢুকিয়ে পুরোটা এক বাড়ে। চিৎকার করে উঠলো প্রত্যুশা," অমাআআআআআ…….আআআআহ্হঃহ্হঃ…..বাবাগওও…. একি করলি ওরে মাআআআ রেইএএই।"

দুটো হাত দিয়ে আমার ঘাড়ে চাপড় মারছে আর চোখ দিয়ে দেখলাম ওর জল গড়াচ্ছে। গুদের পর্দা ফেটেছে তবে। সতীত্ব হারিয়েছে প্রত্যুশা। কি সৌভাগ্য আমার। তবে আমি আর বেশি দেরি করলামনা, আস্তে আস্তে করে কোমর দুলিয়ে দুলিয়ে ঠাপাতে ঠাপাতে লাগলাম। প্রত্যুশা চোখ বন্ধ করে গোঙাচ্ছে। "আহঃ….সিইই ….উফফফ।" গতি বাড়াতে হবে আমায় কারণ বেশিক্ষন আমি আটকে রাখতে পারবোনা। শুরু করলাম ঠাপানো। গতিও বাড়লো এবং তার সঙ্গে ওর চিৎকার। চুদতে চুদতে ওর clittoris টাও ঘোষছিলাম, দুধ গুলোও টিপছিলাম।" উফফ….আহহহহহ….বাবা আকাসহঃ…..এভাবেই আমায়…আহঃহঃ …রোজ…আহঃ চুদবি তো বাবআআআ…. ।ইসসস …..আস্তে আহঃহঃ ও মা রেইএএই….জল ছাড়বোওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁ।"

আমিও আর পারছিলামনা, "বললাম আমিও ছাড়ছি তোর গুদে।" এই বলে দুজনেই নিজের রস ছাড়লাম, দুজনেই গোঙিয়ে আর চিৎকার করে উঠলাম ,"উফফফফ…..।"

দুজিনের অবস্থা এখন বড়ই কাহিল। তবু প্রত্যুশার আমার দিকে তাকিয়ে একবার স্মিত সন্তুষ্টির হাসি টাই আমার আজকের সেরা প্রাপ্তি।
…………………………………………………..…….
 

Users who are viewing this thread

Back
Top