What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মা ছেলের সঙ্গম – প্রথম পর্ব by adnanahmed

আমি রোহিত। আমি আর আমার মা একসাথে একটা ফ্ল্যাটে থাকি। আমার বয়স ১৯ আর মার ৩৭। আমার বাবা ছোটবেলায় মাকে ছেড়ে চলে গিয়েছে।
তারপর থেকেই মা আমাকে মানুষ করেছে ।মায়ের বয়স ৩৭ হলেও তার শরীর অনেক বেশি আকর্ষনীয়। সোজা বাংলায় যাকে বলে বাস্টি।

দুধের সাইজ অন্তত ৩২। আর পাছাটাও ভরাট। মাকে কখনো আমি বাজেভাবে কল্পনা করিনি। কিনুত আস্তে আস্তে আমাদের মধ্যে নিষিদ্ধ সম্পর্ক গড়ে উঠে। সেই গল্পই আপনাদেরকে আজকে বলব। আমাদের বাসায় দুইটা বেডরুম। একটাতে আমি থাকি আর অন্যটাতে মা থাকে।

বড় হওয়ার সাথে সাথে আটদশটা ছেলেদের মতই আমি হস্তমৈথুন করি। অবসর সময়ে নেট থেকে পর্ন দেখে খেচে জ্বালা মেটানো পর্যন্তই আমার
যৌন অভিজ্ঞতা।

আমার মার বেশ কয়েক বছর ধরেই মদ খাওয়ার অভ্যাস হয়েছে, মাঝে মধ্যে মা বাসাতেই হুইস্কি, রেড ওয়াইন রেখে খেত।
মা বাসাতে শাড়ি আর নাইটি পড়ত। শাড়ীর ব্লাউসটা একটু খোলামেলা আর পেটি নাভির নিচে পড়ত। আমি কখনো মাকে নিয়ে এসব চিন্তা করি নাই, তাই এতটা খেয়াল করিনি। আমি ভার্সিটিতে উঠার পর ফ্রেন্ড সার্কেল বেড়ে যায়। মাঝে মধ্যে মদ খাওয়ার অভ্যাস ওদের থেকেই
পেয়ে যাই।

একদিন আমি ফ্রেন্ডদের সাথে হুইস্কি খেয়ে বাসায় ঢুকলাম। মা দরজা খোলতেই টের পেয়ে গেল। বলল বাবা তুমি কি মদ খেয়েছ।
হ্যা মা, আমি আর কয়েকজন বন্ধু মিলে বারে গিয়েছিলাম আর একটু হুইস্কি খেয়েছি। সরি মা বন্ধুদের পাল্লায় পড়ে ভুলে খেয়ে ফেলেছি।
আর কখনও খাব না।

বাবা তুমি এখন বড় হয়েছ, মদ খেতে ইচ্ছা করলে বাড়িতে বসে খেয়। বাহিরে খেলে টাকা বেশি লাগবে তাছাড়া অভ্যাসও খারাপ হয়ে যায়।
আমি মার কথা শুনে অবাক হয়ে গেলাম। মার দিকে তাকালাম দেখলাম মা ঠোঁটে গাড় লাল লিপস্টিক দিয়েছে, হাতাকাটা ব্লাউস আর নাভিও দেখা যাচ্ছে। কেমন যেন অন্যরকম নেশা আসছিল মাকে দেখে। কিভাবে যেন মার কাধে হাত রেখে মুখটা মায়ের মুখের একদম কাছে নিয়ে বললাম
ঠিক আছে মা এখন থেকে ঘরেই মদ খাব। কিন্তু..

কিন্তু কি? তুমি যখন খাও, আমিও তখন তোমার সাথে বসে খাব। মা একটা ভয়ঙ্কর লাস্যময়ী হাসি দিয়ে বলল আচ্ছা বাবা।
আমি ফ্রেশ হয়ে শুয়ে পড়লাম। কিন্তু কিছুতেই ঘুম আসছিল না। মায়ের সেই হাসিটা মনে হচ্ছিল মদ এর মত। আর তার নরম ফর্সা শরীরটা বার বার শুধু চোখে ভাসছিল। পারছিলাম না শুধু এপাস ওপাস করছিলাম। চলে গেলাম মার বেডরুমে। দরজায় দাঁড়িয়ে মার শরীরটা দেখতে লাগলাম।
লাইট অফ ছিল কিন্তু পূর্নিমার চাদে স্পষ্ট দেখতে পাচ্ছিলাম তার সুঢৌল দুধদুটো। তার ঠোঁট কেমন যেন টানছে আমাকে। অজান্তেই হাত চলে গেল আমার ধনে ।
কোন হিতাহিত বোধ কাজ করছিল না। চালিয়ে গেলাম । মনে মনে মাকে কল্পনা করে হস্তমৈথুন করে গেলাম সারা রাত।

পরদিন খুব অপরাধবোধ কাজ করছিল। শেষ পর্‍্যন্ত কিনা মার দিকেই নজর দিলাম। কিছু দিন পর হঠাত করেই নেট থেকে চটি পড়ার সময় মা ছেলের গল্প গুলোই পড়তে লাগলাম । দিন দিন মার প্রতি কামনা বেড়ে উঠল। কিন্তু মাকে কখনো ভয়ে বুঝতে দিতাম না আমার মনে যে কি হয়ে যাচ্ছে।

একদিন আমি বাসা পরিষ্কার সময় মায়ের বিছানার নিচে কিছু চটি গল্প এর বই আর পর্ন ডিভিডি আবিষ্কার করলাম। প্রথমে ভাবলাম এত বছর হয়েছে বাবা নেই মার নিজেরওতো কিছু শরীরীক চাহিদা আছে, এটা তেমন খারাপ কিছু না। কিন্তু নিজের চোখ কে বিশ্বাস করতে পারলাম না যখন দেখলাম প্রায় সবগুলোই মা ছেলের নিষিদ্ধ গল্প আর ভিডিও। তার মানে কি মা ও আমাকে কল্পনা করে যেভাবে আমি তাকে করি। মা সেদিন যেভাবে সেজে আমাকে
নেশা লাগান হাসি দিয়েছিল। সেটা কি মা আমাকে সিডিউস করার জন্যই দিয়েছিল।

আমি কিছুদিন পর একটা বুদ্ধি আটলাম, যে করেই হোক আমাকে মায়ের বিছানায় যেতে হবে। আগে মায়ের সাথে শুতে হবে তাহলে আস্তে আস্তে মার
ঘনিষ্ট হতে পারব আর এক সময় হয়ত আমাদের মিলন হয়ে যাবে। তাই প্ল্যান করে একদিন রাতে মার সাথে শুতে গেলাম। মাকে বললাম , মা আমার না একা
একা রাতে ঘুমা আসে না। এখন থেকে তোমার সাথে ঘুমাব। মা হ্যা না কি বলবে বুঝতে না পেরে রাজি হয়ে যায়। আমি প্রতিদিন মাকে স্টক করি। মা কেন জানি বুঝেও কিছু বলে না। হয়ত মাও তাই চায়।

একদিন রাতে আমাদের ঘুম আসছিল না। মাকে বললাম মা ঘুম আসছে না তোমার? না বাবা এমনি, তুমি ঘুমাও। আমারো তো আসছে না। চল একটু বারান্দায় বসে গল্প করি। অগত্যা মা রাজি হয়ে গেল। ফ্রিজ থেকে একটা রেড ওয়াইনের বোতল বের করে আনলাম। বারান্দায় বসে গল্প করতে থাকলাম মায়ের সাথে। মা তোমার যে কত কষ্ট আমি বুঝি। নারে বোকা সব মারাই তো ছেলের জন্য কষ্ট করে। তা করে কিন্তু বাবা চলে যাওয়াতে যে তুমি কত কষ্ট পেয়েছ এত বছর তা কি আমি বুঝি না।

মা হু হু করে কেঁদে উঠল । জান তোমার বাবা শুধু টাকার লোভে এক বিদেশি মেয়েকে বিয়ে করে বাহিরে চলে গিয়েছিল। জানি মা আমি সবই । আমি তাকে ঘৃণা করি।

তুমি এতদিন বিয়ে পর্যন্ত কর নি আমার ভালোর জন্য। মাকে বুকে জড়িয়ে নিলাম আর মাথায় হাত বুলালাম, থাক মা আর কেদ না, বাবা নাই তো কি হয়েছে আমি তোমার সব দুঃখ দূর করে দিব। নাও মা একটু ড্রিঙ্ক কর ভাল লাগবে। ওয়াইনের বোতলটা খুলে গ্লাসে মদ নিয়ে মার মুখে তুলে দিলাম, এক জন আরেকজনের চোখে চোখ রাখলাম আর মা আমার হাত থেকে মদ খেল। মা আমাকে খাওয়াল আমিও খাওয়ালাম দুইজনে মিলে পুড়ো বোতল শেষ করে ঘুমাতে গেলাম।

এরপর থেকে আমাদের মধ্যে ঘনিষ্টতা আরো বাড়তে লাগল। কথাবার্তায় খোলামেলা হতে লাগলাম মা তার সব কথা আমার সাথে শেয়ার করত, পিড়িওডের কথা নির্দিধায় বলত আর ব্রা পেন্টিও আমি কিনে দিতাম। একদিন রাতে শোয়ার কিছুক্ষন পর প্রচন্ড ঝড় উঠল । বিকট শব্দে ব্জ্রপাত হচ্ছিল। মা ভয় পেয়ে আমাকে জড়িয়ে ধরল অনেক শক্ত করে।

আমিও মাকে চেপে ধরলাম শক্ত করে। মার দুধ গুলো আমার বুকের মধ্যে সেটে আছে। মার গরম শরীর আমার গায়ে যান আগুন লাগিয়ে দিচ্ছিল। আমার ধনটাও বড় হয়েগেল।

মায়ের ভোদা বরাবর সেট হয়ে গেল। মাও দু পা ফাক করে আমাকে তার মাঝে নিল। আমরা তখন ভুলে গেছি আমাদের সম্পর্ক। লজ্জা কিংবা সংকোচের কারনেই হয়ত আমরা সেরাতে এর বেশি অতিক্রম করলাম না। সারা রাত এক জন আরেকজনের শরীরের সাথে লটকে থাকলাম।

সকালে উঠে আমরা এক জন আরেকজনের দিকে থাকাতে পারছিলাম না। কিন্ত সেই রাতের পর আমরা আর পারছিলাম না নিজেদের ধরে রাখতে। পর দিন রাত হলে শোলাম এক সাথে ।

আমি আস্তে আস্তে মার উপর উপুর হয়ে শুলাম। মা বলল এসব কি করছিস বাবা?

আমি জানি আমি যদি চাই মা এখনই আমাকে তার শরীর খুলে আমাকে দিয়ে দিবে। কিন্তু আমি চাচ্ছিলাম আরো বেশি সময় নিতে, কারন যত সময় বাড়বে মা আমার জন্য তত কাম পাগলিনী হয়ে উঠবে আর তত বেশি তার শরীর আমার কাছে মধুময় হয়ে উঠবে । তাই আমি কিছু করবা না আজকে । মাকে বললাম না মা এখন থেকে আমি এভাবেই শুব।

আমার খুব ভাল লাগে এভাবে, তোমার কি খুব কষ্ট হবে? আমি আমার পুড়ো ভর দিচ্ছি না। মা বলল। না বাবা তুমি শোও সমস্যা নেই আমার কিন্তু এভাবে শোয়া কি ঠিক হচ্ছে।

তুমি আমার ছেলে ! তো কি হয়েছে মা, ছেলে বলেই তো তোমার কষ্ট বুঝি। এত বছর তুমি একা থেকেছ। সুখ ,আদর সব কিছু থেকেই তো তুমি বঞ্ছিত। ছেলে হয়ে তোমার কষ্ট ঘুচানোর দায়িত্ব আমার। আমি তোমার ছেলেই তোমাকে একটু আরাম দিলে কি এমন দোষ হবে ? তুমি বল তোমার কি খারাপ লাগছে? তাহলে আমি সরে যাব।

আমার এরকম যৌন উদ্দীপক কথা শুনে মার নিঃশ্বাস ভারী হয়ে আসল। মা বলল সত্যি বলতে বাবা আমারো অনেক বেশি ভাল লাগছে। কেমন যেন একটা অনুভূতি তোমাকে বোঝাতে পারব না। মার সাথে এসব কথা বলার সময় মুখ একদম কাছে ছিল আমাদের। বেশ কয়েকবার ঠোঁটের সাথে ঠোঁট লাগছিল। আমি পায়াজামার উপর থেকেই বুঝতে পারছিলাম মার রস বেড়িয়ে গেছে।

ভেজা ভেজা লাগছিল নিচের অংশ। মা তার পা টা আরো ফাক করে দিল আর আমি আমার শরীর এর ভর দিয়ে হাল্কা করে ঘষতে লাগ্লাম। এভাবে আমরা চরম মুহুর্তে পৌছলাম আর দুই জনেই রস খাসালাম। আমি সেদিন মাকে লিপকিস করলাম না ইচ্ছা করেই, কারন জানতাম একবার মায়ের মুখে মুখ রাখলে নিজেকে ধরে রাখতে পারব না কোনভাবেই।

আমি চাচ্ছিলাম মা তার কাম পাগলিনীর সবোর্চ মাত্রায় পৌছে যাক। মা একদম নিজের মুখে আমাকে মিলনের কথা বলবে সেদিনই আমি মার সাথে মিলিত হব। খুব শিঘহ্রই আমার জীবনের সবচেয়ে সুখের রাত আসছে আমি জানিও সেটা।

পরদিন মা একদম ছিনালি করা শুরু করল। ব্লাউস পড়েছে হাতাকাটা ,দুধের খাজ সব দেখাযাচ্ছেই আর টাইট ব্রা।

একদম ফেটে বেড়িয়ে আসবে মনে হচ্ছে আমি প্রায়ই ডার্টি জোক্স বলি আর মা খিল খিল করে সেক্সি হাসি দেয় আর আমি তা হা করে মদের মত গিলি। আমি মাকে বললাম মা আমার স্ক্লারশিপের টাকা দিয়ে একটা এসি লাগচ্ছি বাসায়, তোমার গরমে কত কষ্ট হয় । মা শুনে আমাকে জড়িয়ে ধরে আদর করতে লাগল। আমি আমার দুধের খাজে মুখ ঘষলাম আর মাতাল হলাম।

রাতে ঘুমানোর সময় এসি একদম ১৭ডিগ্রিতে দিয়ে বললাম মা এসি তো অনেক কমিয়ে দিছি আস লেপ মুরো দিয়ে শুই অনেক আরাম লাগবে। মা বলল এটা আবার কেমন পাগলামি তোমার। আস না মা এটাই মজা। তারপর মা আর আমি লেপের ভিতরে শুলাম। মা লেপ তো গায়ে আছেই এভাবে বেশী গরম লাগবে। তুমি বরং ব্লাউজ খুলে ফেল আমিও শার্ট খুলছি।

ছি বাবা এসব কি বল। হ্যা মা এভাবেই শুব আজকে আমরা । সমস্যা হবে না কোন তুমি কোন চিন্তা কর না, অনেক ভাল লাগবে করে দেখ। মা কিছুক্ষন গাইগুই করে ব্লাউজ খুলে ফেলল আর আমি শার্ট খুলে ফেললাম। আর প্রতিদিন যেভাবে শুই সেভাবেই মার উপর উপুর হয়ে শুলাম। মার দুধ গুলো এখন খোলা আর সেগুলো আমার বুকের মধ্যে চেপে আছে। আমরা প্রচন্ড উত্তেজিত।

আমি কাপা কাপা গলায় বললাম মা এখন থেকে প্রতিদিন এভাবে শুব ভাল লাগছে না বল। মা আরামে উমমমমম করছিল আর কিছু বলতে পারছিল না। আমরা এভাবে অনেক গভীর রাত পর্যন্ত জেগে থাকলাম। এভাবে উপুর হয়ে শুয়েই মায়ের মুখের কাছে মুখ রেখে গল্প করলাম, বেশিরভাগই সেক্সসুয়াল কথাবার্তা। কথা বলতে বলতে আমার ধন একদম রডের মত শক্ত হয়ে যেত। মার হাতের আঙ্গুলে আমর আঙ্গুল চেপে ধরলাম।

আর শরীর হালকা শেক করলাম আমার ধনটা মার ভোদার উপরেই ছিল, শুধু আমাদের গায়ের কাপড়টার জন্যই এরা মিলিত হতে পারছিল না। আমার সাথে সাথে মাও পাছা ঘুড়িয়ে ঘুড়িয়ে ড্রাই হাম্পিং নিচ্ছিল। এভাবে আমরা জল খসাতে থাকলাম । অনেক কষ্টে নিজে সামলাচ্ছিলাম। জল খসানোর পর মার গলায় ঘারে মুখ রাখলাম আর এই পজিশনেই আমরা ঘুমিয়ে গেলাম।

সঙ্গে থাকুন …
 

Users who are viewing this thread

Back
Top