What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
প্রথমবার বৌদিকে চুদলাম – পর্ব ১ by sudipdas007

গল্পটি শুরু করার আগেই বলে রাখি , এটি সম্পূর্ণ বাস্তব জীবন থেকে নেওয়া । সেটা পাঠকেরা এমনিতেই বুঝে যাবেন …

আমাদের পাশের বাড়িটা নির্মল দাদাদের । সেখানে নির্মল দা তার স্ত্রী এবং বছর পাঁচেক এর একটি ছেলে সঞ্জিত থাকে । নির্মল দার বউকে সাধারণ ভাবেই বৌদি বলে ডাকি । বৌদির ফিগার যে খুব ভালো তা নয় , তবে দেখতে খুব সুন্দর । লম্বা , ফর্সা , মোটা নয় ঠিক তবে একটু নাদুস নুদুস , আর এই নাদুস নুদুস চেহারাটাই তাকে আরো সেক্সী করে তোলে । বৌদির দুধ গুলো পুরো সোজা পাহাড় এর মত ছিল । দাদা এতদিন টিপে টিপে একটুও ঝোলাতে পারেনি । পরে অবশ্য কারণ টা বুঝতে পারি । আসলে দাদার স্ট্যামিনা খুব কম । একবার কোনরকম মাল ফেলেই নিস্তেজ হয়ে পড়ে । সঞ্জিত হওয়ার পর আর বোধয় বৌদিকে চোদার ক্ষমতাই হইনি ।

যাইহোক এই তো বৌদির কথা । এবার আমার কথা বলি । আমার নাম সুদীপ , বয়স সতেরো । সারা জিবন খালি হ্যান্ডেল মেরে এসেছি আজ পর্যন্ত কোনো সুযোগ পাই নি । বৌদিকে মনে মনে কল্পনা করে যে কতবার মাল বের করেছি তা বলবার উপায় নেই । আমি দেখেছি বৌদি আমার দিকে একটু অদ্ভুত দৃষ্টিতে তাকায় । আমারও বৌদির প্রতি একটা অদ্ভুত দুর্বলতা । বৌদিকে একবার কাছে পাওয়ার জন্য আমি আগুনে ঝাঁপ দিতেও রাজি ।

বৌদি আর আমার সম্পর্ক টা কেমন যেনো । যেনো মনে হয় আমরা দুই প্রেমিক প্রেমিকা । যদিও বৌদির সাথে কথা বলতে আমি একটু লজ্জা বোধ করি । রোজ সকালে জগিং এর নাম করে বৌদির কাছে হাঁপাতে হাঁপাতে জল খেতে যাই । সেই ফাঁকে বৌদি যখন জলের গ্লাস টা আমার দিকে দেন তখন তার হাতের স্পর্শটা অনুভব করি । তারপর বাড়ি এসে বাত্রুম এ ঢুকে মাল ফেলি ।

বৌদি একটা নতুন ফোন কিনেছে । সেটা দেখতে বৌদিদের বাড়িতে গিয়েছিলাম । ফোন টা কিনে দু দিন হয়ে গেছিলো । আমি ঘাটতে ঘাটতে ফোনের সার্চ হিস্টোরি তে যাই । ব্যাস !! আমার তো চোখ কপালে । একি ? বৌদির ফোনে এগুলো কী সার্চ করা হয়েছে । পর্ণ হাব ? আমার গা কেমন কাটা দিয়ে উঠছে । বৌদি এগুলো দেখছে ? । পরক্ষনেই মনে হলো বৌদিরও আমার মতো অবস্থা । সঙ্গীর অভাব । আমার মাথায় একটা বদ বুদ্ধি আটলো । ওয়েব সাইট টাই গিয়ে একটা ভিডিও ওপেন করে বৌদির কাছে নিয়ে গেলাম । বৌদি তখন রান্না ঘরে ।

" বৌদি ? "

" হম বল "

" এগুলো তুমি সার্চ করেছো ? "

" কই দেখি "

বৌদি একটু অপ্রস্তুত ভাবে বললো , " কই নাতো ! তোর দাদা বোধয় , কী এগুলো ?" । আমি তো মনে মনে বললাম , তুমি আবার জানো না ? বৌদি আমাকে ফোনটা দিয়ে দিল । আমি আবার ওই ভিডিও টা ইচ্ছে করে চালিয়ে দিয়ে বললাম , " একটু দেখো না , এগুলো কী সব চালু হয়ে গেছে " । বলেই ফোনটা বৌদিকে দিয়ে বাড়ির দিকে দৌড় । বৌদিদের বাড়ির বাইরে বেরিয়ে আবার সদর দরজা দিয়ে তাকালাম । ওমা! দেখি বৌদি সোফায় আরাম করে বসে ভিডিও টা দেখছে । আসলে এই সময় দাদা অফিসে যায় আর সঞ্জিত স্কুলে । তাই আরাম করে বৌদি পাণু দেখছে ।

আমি বাড়ি চলে আসি । সারাদিন আমার মাথায় শুধু ওই দৃশ্যটাই ঘুরপাক খাচ্ছে । বিকেলে আমাদের বাড়িতে শুধু আমি একাই থাকি । তখন মনের আনন্দে পুরো লেংটা হয়ে ধোন খেছি । আজও তাই । বৌদির কথা মনে করে খেচা শুরু করেছি । কী যে আরাম .. । কিন্তু আজ একটা ভুল করে বসে ছিলাম । দরজার ছিটকনিটা দিতেই ভুলে গেছি । তুমুল গতিতে হ্যান্ডেল চলছে । মাল পড়বে পড়বে ভাব এমন সময় দরজায় চোখ যায় । বৌদি দরজায় দাড়িয়ে ! আগের দিন মাংসের ঝোল দিতে গেছিলাম , তাই সেই বাটি ফেরত দিতে এসেছে । এসেই কী দেখলো এ !

আমার বাড়া দিয়ে তখন মাল গড়ানো শুরু হয়ে গেছে । বৌদির সামনে আমি ল্যাংটো হয়ে শুয়ে । ধোনটা মালে ভিজে গেছে ।

আশ্চর্য ! বৌদি কিছুই বললো না ? শুধু বাটিটা টেবিলে রেখে দিয়ে বললো , " বাটি থাকলো " বলে চলে গেলো । আমার তো মনে মনে প্রচন্ড ভয় হতে লাগলো । কাউকে বলে দেবে না তো ?

পরের দিন বৌদি আমাদের বাড়ি ফুল তুলতে আসলো । এসে মার কাছে গেলো । আমিতো ভাবলাম আমার খেলা শেষ । গিয়ে উকি দিলাম । দেখলাম বৌদি তার ছেলে সঞ্জিত কে পড়ানোর কথা বলছে । মা বললো , " ঠিকাছে আমি সুদীপ কে বলে দেখবো "

তার পর দুপুরে মা আমাকে জিগ্গেস করলো , " কিরে , নির্মল এর ছেলেকে পরাবি ? " । আমিতো একপায়ে রাজি । একেতে বৌদি কিছু বললো না ওই ব্যাপারে মাকে , উপরন্তু আমকে তার বাড়ি পড়ানোর কথা বলছে । এতো সোনায় সোহাগা !

পরের দিন বিকেলে আমি ওদের বাড়ি গেলাম । সঞ্জিত কে পড়াতে । সঞ্জিত একটা ছোটো চেয়ারে বসে টেবিলের ওপর পড়ছে । আর আমি সেই সোফাটায় বসে , যেখানে বৌদি পর্ণ দেখছিল । সোফায় দেখি ফোন টাও রাখা । এবার সার্চ হিস্টোরি তে দেখলাম " বৌদি – দেওর এর চোদাচূদি " সার্চ করা । তবে কি…..

হঠাৎ ঘাড়ের কাছে একটা কোমল স্পর্শ অনুভব করলাম । বৌদি ..

"এসেছিস ? "

হ্যা

" একটু দেখতো , এই ভিডিও গুলোর মধ্যে কোনটা ভালো "

একি ! আজ বৌদি এতো ফ্রি ভাবে কথা বলছে ? সঞ্জিত কিছুই বুঝছে না । আমি বললাম , " এই এইটা ভালো , আমাকে এগুলো একটু সেন্ড করবে ? "

"হ্যা ঘরে চল । সঞ্জু , বাবা তুমি টিভি দেখ আমি আর কাকু একটু কাজ করে আসছি "

বৌদিদের ঘরে ঢুকলাম । বিছানা বালিশ সব পরিপাটি করে সাজানো । বৌদি ঘরের দরজা বন্ধ করে দিল । আমি পর্ণ ভিডিও গুলো নিতে শুরু করলাম । বৌদি বললো , " এগুলো নিয়ে তুই কি বিকেলের মতো ওরকম করবি ? " একটু ইতস্তত করে বললাম , " হ্যা " । " ওরকম কেনো করিস ? "

"ভালো লাগে তাই "

"তখন তো তোর হাতে ফোন ছিল না , তাহলে ?"

" একটা কথা বলবো ? "

" বল "

" আমি না , তোমার কথা ভেবে ওরকম করি "

" আমাকে চুঁদতে ইচ্ছা করে ? "

বৌদি এতক্ষণে আমাকে পুরো গরম করে তুলেছে । আমি বললাম , " হ্যা " । বৌদি বলে , " চুদবি আমায় ? " ।

ব্যাস আমার তো অবস্থা কাহিল । গা কেমন যেনো করে উঠলো ।

বললাম , " দাদা দেখলে ? "

" তোর দাদার আসার দেরি আছে "

আমার মধ্যে তখন কোন মনুষত্বের উদয় হলো কে জানে , আমি বৌদির হাতটা ধরলাম । বৌদি আমার হাত টা নিয়ে ওর দুধে চেপে ধরলো । এই প্রথম কারো দুধে হাত দিচ্ছি , সে দূধ যা তা দূধ না । কি নরম … । নাইটির উপর দিয়ে দুদ টিপছি , কেমন যেনো লাগছে , প্রথম বার করছি তো ! । এর পর বৌদি ধীরে ধীরে আমার মুখের কাছে এসে নিজের ভেজা ঠোঁট গুলো দিয়ে আমার নিচের ঠোঁট চোষা শুরু করলো , আমিও বৌদির উপরের ঠোঁট চুষছি ।

অনুভূতিটা এভাবে বোঝানো যাবে না । মনে হচ্ছে যেন মহা শূন্যে কেউ আমায় ভাসিয়ে নিয়ে যাচ্ছে । তারপর বৌদির একটা হাত আস্তে আস্তে আমার প্যান্টের কাছে নেমে এলো । হাফ প্যান্টের নিচে কিছুই পড়িনি । আমার সোনাটা তখন যেনো এক বিষাক্ত সাপ হয়ে গেছে । বৌদি যখন ওর হাত আমার প্যান্টের ভেতর ঢোকাচ্ছিল , কেমন যেন সুরসুরি লাগছিল । প্যান্টের ভিতর থেকেই বৌদি সোনাটা ঘাটছিল ।

এবার আমার গেঞ্জিটা খুলে দিল , আমিও ছারি ? বৌদির নাইটিটা খুলে দিলাম । উফ্ ….. বৌদি একটা প্যানটি ছাড়া আর কিছুই পরে নি । প্যান্টির উপরে বৌদির পেট টা হালকা একটু নেমে এসেছে । অসম্ভব সেক্সী লাগছে বৌদিকে । এবার সরাসরি বৌদির দুধের দর্শন হলো । এতো ফর্সা দুধ কেবল বিদেশি পর্ণ ভিডিও তেই দেখেছি , আজ সামনা সামনি দেখলাম । নিজেকে আর সামলাতে পারলাম না , একটা ধরে কচলালাম আর আরেকটা চুষতে শুরু করলাম । বৌদি হালকা গোঙাচ্ছে , " উম আহ , স স্ স " । এমন সময় মুখে কী যেনো একটা তরল ঠেকলো । দুধ ? আহ্ এতো অমৃত । সঞ্জিত এর ভাগের দুধটা আমিই খেয়ে নিচ্ছি । গরম দুধ খেতে যে কি আরাম লাগছে…।

দুধ শেষ করে তবে মুখ সরালাম । দেখি বৌদি চুল খুলে ফেলেছে । আমার দিকে হিংস্র ভাবে তাকিয়ে … যেনো কোনো বাঘিনী অনেক দিন পর তার শিকার পেয়েছে । আমি বুঝতে পারছি বৌদির কী চাই । আমি প্যান্ট টা খুলে ফেললাম । ব্যাস বিছানায় আমাকে প্রায় ছুরে ফেলে দিল । আমার ধোনটা শক্ত করে ধরে চুষতে শুরু করলো । কিযে সুখ লাগছে ….. ।

মাঝে মাঝে বৌদি থুতু মাখিয়ে নিচ্ছে , বোধয় পানু দেখে দেখে শিখেছে এটা । মাঝ সময়ে এসে কেমন জানি ব্যথা ব্যথা লাগছিল । ফিশ ফিশ করে বললাম , " ছারো বৌদি লাগছে " , বৌদি আমার সোনাটাকে একটু রেহাই দিল । এবার বৌদি শুয়ে পরলো । আমি বৌদির উপরে শুলাম । ওর সারা গা চাটতে শুরু করলাম । এবার আস্তে আস্তে নীচে নামছি , নাভিটা চাটতে চাটতে আরেকটু নীচে ।

তারপর মুখে পান্টি টা বাধল । সেটাকে খুলতে খুলতে খুলতে বৌদির পা দুটো আমার ঘাড়ে তুললাম । আহ্ এ গন্ধের সামনে সব গন্ধ হেরে যাবে , আর কিছুই নয় , এটা বৌদির প্যান্টির গন্ধ । এবার বৌদির সোনাটার দিকে আমার নজর গেলো । চুলে ভরা , আর কালো গুদ্ । তাই যেনো অমৃতর মতো চাটতে আরম্ভ করলাম । এবার বৌদির গোঙ্গানিটা একটু বেরেছে । আমি বৌদির হিংস্রতা ভুলিনি । তাই আমিও প্রাণ পনে চাটতে শুরু করলাম আর তার সাথে বাড়লো গোঙানি । বৌদি একরকম জোর করেই আমার মাথাটা সরিয়ে দিলো । দেখি গুদ পুরো লাল ।

এবার বৌদি ফিশ ফিস করে বললো , " আর দেরি করিস না সোনা , ফাটিয়ে ফেল আমার গুদ " । আমিও লেগে পরলাম । কিন্তু ধোনটা ঢোকাবো কী করে ? এটাতো আমার প্রথম বার । বৌদি সেটা বুঝতে পেরে নিজেই ধোনটা ওর গুদে ধীরে ধীরে ঢোকাতে লাগলো । কী ব্যথা লাগছিল । তার পর বললো , " নে এবার কর " । বৌদির ভোদা পুরো ঠান্ডা । আমি আস্তে আস্তে ঠাপাতে লাগলাম , একটু জোর বাড়ালাম , আরেকটু , এরপর মজা আসতে শুরু করলো । বৌদিকে দেখেই বুঝতে পারছি কতটা আনন্দ পাচ্ছে । দু মিনিট পর আমি আর পারছিলাম না । তাই বৌদি এবার আমার উপর চড়ল । বৌদির পাছার সাথে আমার দুই থাই ধাক্কা খাচ্ছে । ধনে একটু ব্যথা ব্যথা লাগছিল ।

বুঝলাম বেরোবে । বৌদিকে বললাম । বৌদি এবার আমাকে সটান শুইয়ে বাড়াটা মুখে পুরে চুষতে লাগলো । এবার খুব ব্যথা করছিল । বৌদিকে বললাম , " আর পারছিনা বৌদি ছারো " ।

কে শোনে কার কথা । অনেক যন্ত্রণার পর অবশেষে আমার রস বেরোলো । বৌদি পুরোটা তৃপ্তি করে খেলো । আমরা জামা কাপড় পরে নিলাম । আজ আর সঞ্জিত কে পড়ানো হলো না । কিন্তু যা হলো ভালো হলো । তার পর প্রায় ই আমাদের খেলা চলতো ।

আমি যখন কলেজ এ উঠি তখন দাদার একটা ছেলে হয় । যদিও ওটা দাদার না । ওটা আমার আর বৌদির স্মৃতি …

……. চলবে

লেখক : সুদীপ বিশ্বাস
 

Users who are viewing this thread

Back
Top