What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
গ্রামীন বীর্য চিকিৎসা সমগ্র – পর্ব ১ by Pussykhor

আমি বিপুল। থাকি কলকাতায় পড়াশুনা করি এখানেই। গ্রাম হলো দক্ষিণ কলকাতার বাড়ুইপুর এ । যেই অভিজ্ঞতা আজকে সবার সামনে তুলে ধরতে চাই সেটা আমার জীবনের অতি আনন্দের একটা ছুটির সময়কার। সেটা বলার আগে নিজের বেপারে একটু বলে নেই।

আমার বয়স বর্তমানে ২২। কলেজ শেষে ভার্সিটিতে ঢুকবো। আমার বন্ধুগুলোর বাড়া যোনির স্বাদ কেউ কেউ এখনো না পেলেও আমি দেবীর আশীর্বাদে ছোট বেলা থেকে বাসার কাজের মাসি আর পাশের বাসার বৌদিদের চুদে চুদে কিশোরকাল কাটিয়েছি। শুধু তাই নাহ। আমার বীর্যে দুই বৌদির বাচ্চা বানিয়ে দিয়েছি যারা স্বামীকে দিয়ে পেট বাঁধতে পারেনা।

এত শত গুদ চুদে কয়েকটা জিনিষ নিজের বেপারে বুঝতে পেরেছি তা হলো অন্য দশজনের থেকে আমার বাঁড়াটা বেশ মোটা। প্রায় ৫ ইঞ্চি বেড়ের আর ৭ ইঞ্চি লম্বার বাড়া দিয়ে যেই বৌদির গুদে ঢুকেছি তাকেই আমার বাঁড়ার গোলাম বানিয়েছি। এই পাকাপোক্ত বাঁড়ার সাথে আরেকটা যেই জিনিষ দিয়ে আমাকে ভগবান আশীর্বাদ দিয়েছেন তা হলো আমার বীর্যের আঁধার দুটো বিচি।

আশীর্বাদ বলি আর আজব বলি আমার বিচিদুটো প্রায় টেনিস বলের মতো বিশাল। ছোট বেলায় বেশ ভয় আর লজ্জা লাগলেও আসতে আসতে বুঝেছি যে এই বিশাল বিচির জন্যেই আমার বীর্যের পরিমান প্রচুর আর সাথে শুক্রাণুর পরিমান ও বেশি। তো ছোট বেলা থেকে পাড়ার বৌদি আর মাসি পিসীদের পেট বাধিয়ে দিয়ে অনেক আদর ভালোবাসা দিয়ে জীবন কাটোয়েছি। তো যখন কলেজ এর লম্বা ছুটিতে গ্রামে এলাম কাকীকে চুদতে তখন নতুন একটা বুদ্ধি এলো মাথায় কাকীর কথা শুনে।

সেদিন রাতে কাকা বরাবরের মতো মদ গিলতে বের হয়েছে আর আমি কাকীকে কাকা কাকীর বিছানায় নিয়ে গুদে বাঁড়া ঢুকিয়ে রাম ঠাপ লাগাচ্ছি। কাকী আয়েশে আমার বাড়ার ঠাপ খেতে খেতে চিৎকার করে জানান দিচ্ছে ভেতরে সব মাল ফেলবার জন্যে। কাকীর হালকা ঢিলা গুদে আমার বাঁড়াটা আঁটসাঁট করে ঢুকিয়ে প্রায় ৩০ মিনিট চুদে ২ কাপ মাল ফেলে দিলাম। আসলে যেই পরিমান মাল আর বেরোয় সেটুক নষ্ট করতে মন চায়না। ঈশ্বর দিয়েছে বোরো বিচি পুরস্কার কেন নষ্ট করবো ?

হটাৎ কাকী আমলে ধরে রেখে আদুরে গলায় বলল
"এই বিপু শোন। পাশের বাড়ির রাজুর বউকে কে তোর চোদনের গল্প করলাম ওদিন। সে শুনে তো বেচারি কষ্টে মরতে বসেছে। ওর স্বামী ওকে চোদেই নাহ রেহ। গান্ডুটা ঘরে বউ রেখে বাহিরের বেশ্যা লাগায় । ওকে চুদে একটু সন্তানের মা বানিয়ে দে তো"

এই কথাটা শুনে হটাৎ একটা বুদ্ধি মাথায় এলো। এই গ্রামে বেশ্যাপল্লী থাকার কারণে বেশিরভাগ পুরুষ ঐদিকে যায় রাত্রে বেলা। বিশেষ করে যাদের বউ একটু বুড়িয়ে গেছে এই ৩৫-৪০ এর দিকের গুলো। এই মহিলাগুলো তো রাত্রে একা এক কষ্ট করে। শুধু পাশের সামু কেন। এই সকল বৌদি মাসিদের কষ্ট লাঘবের জন্যে তো কিছু করতে পারি। ওদের জন্যে বীর্য দিয়ে তো সমাজ সেবা করতে পারি। বীর্য দাতা হতে সমস্যা তো নেই আমার।

যেই ভাবা যেই কাজ। কাকীর কানে কথাটা দিতে কাকী অভিমান করে বললো " আমাকে দিয়ে তোর আর হলোনা ? এখন গ্রাম ভর্তি মেয়ে চুদে বেরোবি ? নতুন নতুন গুদ চুদে তো আর আমার কথা মনে থাকবেনা "

গুদে সাদা মাল নিয়ে আমার নগ্ন কাকীর এই কথা শুনে কাকীর মাইয়ের বোঁটায় একটা চিমটি দিলাম।

" আহা তুমি তো আমাকে সব সময়ের জন্য। ওদের একটু টেস্ট করে দেখবো বুঝনা কেন। এস দেখি আরেক রাউন্ড লাগিয়ে নেই মাতাল তা আসার আগে " এই বলে বাঁড়াটা মালে ভরা গুদে চালান। করে দিলাম।

,এরপরের দিন । কাকী জানালো "রাত্রি বেলা পাশের সামু বাড়ির আসবে । গ্রামের মহিলা কমিটির মেম্বার। ওকে চুদে স্বর্গে পাঠাতে পারলে ওই নিজেই মাগী পাঠাবে বঝলি" এই শুনে সারাদিন দুধ ডিম খেয়ে আর ঘুমিয়ে শরীর তাগড়া করে রাখলাম।

রাত ৯ টায় টোকা পড়লো আমার রুমের দরজায়। খুললাম। দেখি মোসলমান মহিলার মতো কালো বোরকা পরে দাঁড়িয়ে আছে বাহিরে। কাকী বলেনি যে মাগিটা কে হিন্দু নাহ। ভাবলাম চুদবো নাকি বিদেয় করে দিব এই মাগীকে। পরে ঠিক করলাম সব গুদ চুদেই দেখবো।

দরজা খুলে ঢুকালাম রুমে ওকে। ও বিছানায় বসে আমার দিকে তাকালো। আমি সোজা বলা শুরু করলাম।

" দেখো তুমিও জানো আমিও জানি এখন কিজন্নে এসেছ এখানে। ত9 এইসব ঢাকনা খুলে একটু দাঁড়াও দেখি তোমাকে। "

এই শুনে হাসি দিল । বয়স জিজ্ঞেস করলে বললো ৩৭। ভেবে দেখলাম একদম মন মতো। মাগী বোরখা খুলে রাখলো পাশে। তাকিয়ে দেখি কাকীর মতো মাগী তো এর চাকর এর তুললো নাহ। কাকীর ৩৪ মাই চুদে শান্তি খুঁজে পাওয়া আমি দেখলাম সামনে প্রায় বিশাল বাতাবি লেবুর মতো দুধ। সালোয়ার মনে হচ্ছে এখুনি চিরে যাবে মাগীর। উঠে যেয়ে দেয়ালে লাগিয়ে মাই দুটো টিপে আর চটকে দিতে লাগলাম। দেখি মাগী চোখ বন্ধ করে আরাম নিচ্ছে। বুঝলাম এ চুদা খেতে এসেছে এটা ভালোমতোই বুঝে এসেছে। ভনিতা লাগবেনা কোনো। সব কাপড় খুলতে বললাম । সালোয়ার খুলতেই ধপ করে মাই দুটো শরীরের সাথে ঝুলে উঠলো যেন এখুনি পরে যাবে নীচে ভার সইতে না পেরে। হালকা বাল এ ভরা দেখলাম গুদ। ওকে দার করিয়ে নিজে বিছানায় শুলাম। বসে প্যান্ট খুলে ফেললাম। ঠক করে আমার শক্ত বাঁড়াটা লাফিয়ে দাঁড়িয়ে গেল। বললাম " চোদার আগে এস দেখো জিনিষ পছন্দ হয়েছে কিনা"

সামু বাঁড়ার সামনে হাটু গেড়ে বসে দু হাত দিয়ে ধরলো বাঁড়াটা। আর রাতের প্রহতম কথা বললো " মাগো কি বাঁড়া এটা। মালা ( কাকীর নাম) ঠিকই বলেছিল। এই বাস ঢুকলে তো আমার ওই চিকন গুদ খোলা রাস্তা হয়ে যাবে গো"

হেসে ফেললাম কথা শুনে । " নিয়ে দেখো কেমন লাগে। তার আগে একটু সেবা করো এই বাঁশটার"

সামু কুকুরের মত জিব্বা বের করে লম্বা একটা চাটা দিলো আগা থেকে গোড়া অব্দি। লালা দিয়ে ভিজিয়ে লম্বা চোষা দিতে দিতে বাঁড়াটা ভিজিয়ে দিলো বাঁড়া ভিজিয়ে বিচির একটা হাতে নিয়ে পাম্প করে দিতে লাগলো আর একটা মুখে নিয়ে চুষতে লাগলো। এই চরম পাকা হাতের চোষা খেয়ে আমি চোখে সর্ষেফুল দেখতে লাগলাম। বুঝলাম এই মহিলা আজকে আমাকেও স্বর্গে নিবে ।

হাত আর মুখ বদল করে করে বিচি পাম্প করে চুষে বিচি আর বাড়া লাল করে ফেললো চোখের পলকে এবার উঠে আমার দিকে তাকিয়ে হাসি দিল আমার ঘামা মুখ শরীর দেখে। এবার উঠে ওকে দ্বারা করলাম। দেয়ালএর দিকে মুখ দিয়ে ওকে দাঁড়া করিয়ে পপিছন থেকে ওর পাছার মাংস দাঁত দিয়ে কামড়ে কামড়ে ধরতে লাগলাম। চোদার সময় আমি কোনো বাছবিচার করিনা।

একটা আঙ্গুল পোঁদের ফুটোতে ঢুকিয়ে আঙ্গুল চোদা দিতে লাগলাম। দেখি মাগী সামু দেয়ালে দুধ লাগিয়ে চোখ বন্ধ করে আরাম নিচ্ছে। সোজা করে দ্বারা করে দিলাম এবার সামনে ঠেকে গুদে জিহ দিয়ে চেটে লাগলাম আইসক্রিমের মতো করে আর এক আঙ্গুল দিয়ে পোঁদ চোদা দিয়ে চলেছি। মাগী সামু আমার এই অভিনব চোষা খেয়ে আহঃ হুমম ওহঃ অহ করে আওয়াজ করতে লাগলো আর আমার মাথা চেপে ধরে রাখল গুদের মুখে।

ক্লিট এ হালকা কামড় দিয়ে দিয়ে আর চুষে পুরো গুদটা চুষে ভিজিয়ে ফেললাম। এই করতে করতে হটাৎ খেয়াল হলো বাঁড়াটা দাঁড়িয়ে প্রস্তুত। আজ পর্যন্ত কাউকে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদিনি সামুকে পেয়ে সেই ইচ্ছা পূরণ শখ জাগলো। হালকা হেলিয়ে দিলাম ওকে আমার দিকে মূল্য করে বাঁড়াটা ওর গুদের দিকে নিয়ে হালকা করে ওর গুদের দুই ঠোঁটের উপর দিয়ে ঘষতে লাগলাম আর সামু দেখি নিজে থেকে থুতু নিয়ে বাঁড়ার মুন্ডিতে লাগবে দিয়ে বলে " নে ঢুকিয়ে দে"

সামুর বিশাল দুধের উপর মুখ গুজে নিয়ে ওর রসালো মোটা চর্বিসহ দেহের দুদিকে হাত দিয়ে ঝাপটে ধরে বাঁড়াটা উঁচিয়ে আস্তে আস্তে ঢুকাতে লাগলাম দেখি বেশ পিচ্ছিল ভাবে ঢুকে যাচ্ছে কিন্তু টাইট গুদের ভিজা মাংসগুলো বাঁড়ার চারপাশটা একদম চেপে চেপে নিচ্ছে । এতে প্রচন্ড আরাম লাগতে লাগলো আমার হুমমম হুমমম গাঢ় গলায় শব্ধ করতে করতে প্রায় অর্ধেক বাড়া ঢুকিয়ে দেখি আর ঢুকছেনা।

মুখটা মাইগুলো থেকে তুলে নিয়ে সামুর দুই পা দুই হাত দিয়ে তুলে ধরে হালকা উপরে তুলে নিয়ে রামঠাপ লাগলাম আর একি সাথে বাঁড়া ধপদাপিয়ে ভত করে শব্ধ করে ভিতরে ঢুকে গেলো আর সামু আহহহ করে আরামে আমাকে খামচে ধরে চিৎকার দিয়ে উঠলো। এতক্ষনে ভালোমতো বাড়াটা সেট করে নিয়ে এবার আরামসে ধুপধাপঃ ঠাপানো শুরু করলাম মাগীটাকে। এত রাতে চোদা খেতে এসেছে একটু ভালো করে চুদে না দিলে হয় কি করে।

চোদার সময় মেয়েদের দুধ কোমর নাভি ঠোঠ সব দেখযে ভালোবাসি আমি এতে আরো উত্তেজওনা লাগে। তাই সামুর টাইট গুদে থোপথপ করে জড়ো জোরে বাঁড়াটা ঢুকাতে ঢুকাতে ওর দুধ এ হালকা কামড় দিতে লাগলাম আর গলা দুধ শরীর চাঁটতে লাগলাম। এই রকম আদর আর চোদায় সামু নিজেকে আমার কাছে সম্পুর্ণ সপে দোয়া চিৎকার করতে লাগলো আর আমি শুনে শুনে আরো জোরে ঠপিয়ে যেতে লাগলাম।

" আহঃ চোদ চোদ বিপু বাবাগো উফফফ কিযে করছিছ সোনা । এত আরামে তো আমার জামাই জনমে চুদতে পারেনি রেহ। "
" ওহ মাগো দে দে আরো জোরে ঠাপ দে । একদম ফাটিয়েদে আমার গুদের সহ মাংস।"
" হ্যা হ্যা দিচ্ছি তো মাগী নেহ। আরো জোরে ঠাপাই দেখ " বলে আরো শক্তি দোয়া ওর শরীর তা মাংসের বস্তার মতো জপতে ধরে পশুর মতো করে কামড়াতে আর ঠাপাতে লাগলাম।
হটাৎ থামিয়ে দিয়ে আমাকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিলো । আমি থমকে চুপ করে তাকিয়ে ভাবলাম বেশি কিছু করে ফেললাম নাকি।দেখি লাইট এর আলোয় সামুর শরীরের ঘাম গুলো চিকচিক করছে আর আমার দিকে তাকিয়ে হাসি দিয়ে এগিয়ে আসলো। আমার শরীরের উপর উঠে বাঁড়াটা গুদে নিয়ে বসে পড়লো মাগিটা। বিশাল দুধ আর চর্বির পেট নিয়ে ধপ ধপ করে লাফিয়ে লাফিয়ে উঠে বাঁড়ার উপর নিজের ভেজা গুদ নামিয়ে ঠাপ দিযে লাগলো। আমি চোখ বন্ধ করে বাঁড়া উঁচিয়ে আরাম নিচ্ছি।

এভাবে ২০ মিনিট যেতেই চিরচির করতে লাগলো আমার পেটে আর বিচিতে এই লম্বা লম্বা ধুপধুপ শব্দের চরম ঠাপে। এভাবে ঠাপিয়ে বীর্য গেলেও বাচ্চা হবার চান্স কম তাই ঝটপট ওকে নামিয়ে দিয়ে মা তাঁরার নাম নিয়ে শক্তি দিয়ে দুই হাতে দুই পাশের কমর চেপে ঠাপানো শুরু করলাম পাগলের মতো। বড় বিচির ফলে বেশি বীর্য যেমন পাই সেইসাথে ওনেক্ষণ ধরে মাল ফেলার জন্য সেইরকম আবেশ লাগে শরীরে তাই নিজের পুরো শরীর ওর মোটা শরীরে দিয়ে শক্ত করে চিপে ধরে মাল ছাড়া শুরু করলাম ।

প্রথম চিরিক চিরিক মাল এ সামুর গুদের দেয়ালে আর জরায়ুর দেয়ালে লাগতে ওহঃ।মাগও বলে চিৎকার দিয়ে উঠলো মাগিটা। আর আমাকে জপতে ধরে দুই পা দোয়া ধরে রাখল যাতে মাল একটুও না বেরোয়। টানা ৫ মিনিট ধরে অনুভব করলাম ওর ভেজা মাংসে গলগল করে গাঢ় মাল ফেলার এরপে বাড়া বের করতেই সাথে সাথে আরো কিছু মাল বেরিয়ে এলো মুন্ডিটা দিয়ে সামু উঠে তারাতারি সবটুক মুখে নিয়ে নিল। ওর ঠোঁটে বাঁড়া লাগিয়ে বললাম " কি বলো কেমন থাপালাম ? " সেরা চুদেছিস। এমন চোদা আমার ভাতার জীবনে চুদতে পারেনি রেহ। আজকে যেই মাল ঢাললি ভেতরে তাতেই পেট বেঁধে যাবে রেহ । "
" এবার বলো তোমার সখী বান্ধবীদের পাঠাবে আমার কাছে চোদা খেতে ? "

" ওরে চুদমারানী এই তোর শখ ? ঠিক আছে কালকে রাতেই নতুন ভোদা পাবি। ইচ্ছে মতো ঠাপাবি "

ঠমাগিটা সুন্দর করে জামা কাপড় পরে বের হয়ে গেল। আর আমি কালকে রাতের নতুন ভোদা চোদার আশায় শুয়ে পড়লাম। এরপরের দিনের কাহিনী বলবো। তার আগে একটু বিরতি নেই। সামুর মতো মাগী থাপিয়ে ক্লান্ত হয়ে গেছি একদম।

( চলবে)
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top