What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পারিবারিক ইনসেস্ট - মায়ের সুখ লাভ (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
পারিবারিক ইনসেস্ট- মায়ের সুখ লাভ- ১ by duttsid

নমস্কার বন্ধুরা, এটা আমার এখানে লেখা প্রথম গল্প, ভুল ত্রুটি হলে ক্ষমা করেদেবেন। যে গল্পটা আমি বলবো সেটা পুরোটাই আমার মা কে নিয়ে। এবার গল্পে আসা যাক।

আমরা ময়মনসিংহতে আমাদের বাড়ি। আমাদের একান্ন বর্তী বাড়ি, আমাদের বাড়িতে আমি, মা, বাবা, বড়জেঠা, বড়মা। পাশের একদিকের বাড়িতে থাকতো মেজজেঠা ও মেজো জেঠি, আর এক পাশের বাড়িতে থাকতো অন্য এক জেঠা ও জেঠি। আমি ছোট বেলা থেকেই আমায় বড় জেঠি আর পাশের বাড়ি জেঠি খুব ভালো বাস্ত আমায়, আমি বড় হয়েছি এদের দুজনের কাছেই আর মায়ের চোদন গল্প বেশিরভাগ এদের কাছেই সোনা। নিজে চোখে ২-৩ বার দেখার সুযোগ হয়েছে।

আমরা মায়ের নাম শিমা, মায়ের যখন বিয়ে হয়েছিল তখন তার ২৬ বৎসর বয়স ছিল। পরিবারের একমাত্র উপার্জন করতে বলতে আমরা বাবা, আমাদের বড় জামাকাপড়ের বিসনেস ছিল কলকাতাতে, তার বাবা অধিকাংশ সময় কলকাতায় থাকতেন। আর দুই জেঠু মাসে এক বার দুবার কলকাতায় আস্ত বিসনেস এর জন্য, এবার মায়ের সম্পর্কে তোমাদের জানাই, আমি আগেই বলেছি মায়ের নাম শিমা, মা পরিবারের সবথেকে ফর্সা বৌ ছিল বাকি দুই বৌয়ের থেকে, তখন মায়ের ফিগার ছিল ৩৪ডি-৩০-৩৬। যা তখন সবারই নজর কেরেছিলো।

বড় জেঠি লেসবো সেক্স খুব ভালো বাস্ত, আর বড় জেঠি হলো এই পারিবারিক চোদন ক্রিয়ার প্রবতক। কি করে হলো সেটা পরে আস্তে আস্তে আপনাদের জানাবো। মায়ের বিয়ের পরথেকেই মায়ের শরীর এর ওপর কিন্তু কিছুতেই মাকে লাইন আন্তে পারছে না। বাবা চলে যাবার পরথেকেই মায়ের মনটা ভালো থাকতো না।

মা নিজের সব কষ্টের কথা বড় জেঠি আর পাশের বাড়ির জেঠির সাথে ভাগ করেনিতো। তাই জন্য বাবা বুদ্ধি করে মাকে প্রেগনেন্ট করেদেয় যাতে মায়ের এক এক আর কষ্ট না লাগে। বাবা আর কিকরে জানতো যে এই বাচ্চা হবার পর মায়ের জীবনটাই পাল্টে যাবে। প্রেগনেন্ট অবস্থায় বড় জেঠি সেক্স করার দুএকবার সুযোগ পেলেও সাহস করে করতে পারেনি কারণ পেতে তখন আমি ছিলাম। জেঠি কিন্তু সুযোগের যেটুকু সৎবেবহার করার করেনিয়েছে গায়ে হাতবুলিয়ে। বিয়ের পর একবছরের মাথায় আমি হই। আমি হওয়াতে সবাই খুশি। একমাস বাবা বাড়িতে থেকে কলকাতায় ফিরে আসে। এবার বড়মা সুযোগের অপেক্ষায় বসে থাকে, একদিন সেই সুযোগ এসে যায়।

হটাৎ একদিন মায়ের ডানদিকের দুধে বেথা ওঠে, বড় জেঠি কে ডাকে জেঠি এই সুযোগের অপেক্ষায় ছিল, সেদিন মা পড়েছিল একটা সাদা ম্যাক্সি আর সাদা ব্রা, নিচে কোনো প্যান্টি পড়েনি, কারণ মায়ের প্যান্টি পড়ার সেরকম অভ্যাস ছিল না। বড় জেঠি যেতেই মা বললো –
মা: বড়দি আমরা ডানদিকের দুধ তা খুব বেথা করছে

জেঠি: তাহলে মনেহয় ডানদিকের মাইতে অনেক দুধ জমে আছে, সেই গুলোকে না বেরকরলে ব্যথা আরো বাড়বে যা তুমি সহ্য করতে পারবেনা।
মা: তুমি যেটা ভালো হয় করো আমার খুব ব্যথা হচ্ছে।
জেঠি: তাহলে তোমার মাইটা বের কর।

মা ম্যাক্সির ওপর দিয়ে বেরকরতে গেলো কিন্তু হলো না, তখন জেঠি বললো ম্যাক্সি টা খুলে বেরকর লজ্জার কিছুনেই এই ঘরে আমি ছাড়া আর কেউ নেই, মা ভুলেই গেছিলো যে সে নিচে কোনো প্যান্টি পড়েনি, ম্যাক্সিটা হাত গলিয়া খুলতেই জেঠির সামনে মায়ের শরীর উন্মুক্ত হয়েগেলো, ফর্সা শরীর পেতে কোনো মেদ নেই মাখনের মতো মসৃন শরীর, নিচ খোলা আর ওপরের একটা সাদা ব্রা পড়া, এই শরীর দেখে জেঠির চোখ জ্বলজ্বল করে উঠলো, জেঠির সবার আগে চোখ গিয়ে পড়লো দুই পারে মাজখানে লোম হীন সাদা ধপধপে পা তার মাঝখানে কোঁকড়ানো জঙ্গলে ঘেরা এক উপত্যকা জেতার বেবহার খুব কমই হয়েছে।

জেঠি গুদে চুল একদমই পছন্দ করে না, তুবুও নিজেকে সামলে নিয়ে মায়ের মায়ের দিকে তাকিয়ে বললো তোমার ব্রা টা মাইথেকে খোলো, মাই কথাটা শুনে মা বললো এটা কিবলছো, জেঠি বললো কেন বলছি সেটা তোমায় একটু পরে বোঝাবো, মায়ের ধুধে এতো ব্যথা হচ্ছিলো যে নিজেকে ব্রা টা খুলেত পারছিলো না তখন জেঠি এগিয়েএসেমাকে সামনে থেকে জড়িয়ে পেছনদিকে থেকে ব্রাটা খুললো।

জেঠি যখন মায়ের ব্রাটা খুলছিল তখন দুজনের মাই একে ওপরে মায়ের সাথে লেগেগেল আর আমারমে জেঠি নিজের চোখটা বন্ধ করেনিলো মাশেতা খেয়াল করলোনা। জেঠি যখন মায়ের ব্রাটা খুলে নিলো তখন মায়ের সাদা ধপধপে ৩৪ডি সাইজের দুধ টা একদম জেঠির চোখের সামনে বেরিয়ে এলো, যেন মনে হচ্ছে একবাটি সাদা দুধের মধ্যে কেউ একটা চকোলেট ফেলে দিয়াছে।

দুধের বোটাটা বাদামি বড় কিসিমিসের মতো বৃত্তটা বাদামি বলয়। এই দেখে জেঠি নিজেকে সামলানো মুশকিল হইয়াছিল তবুও নিজের মনকে বললো যা করতে হবে একটু ধীরে। তারপর ডানদিকের মাইটা হাত দিয়ে বললো তোমার এখানে অনেক দুধ জমে আছে এটা বের করতে হবে নইলে ব্যথা আরো বাড়বে। মা বললো যা করার করো আমি আর ব্যথা সহ্য করতে পারছিনা। জেঠি ইচ্ছা করেই দু তিনবার দুধটাকে এমনভাবে টিপলো যাতে দুধ অল্প বের হয়। এতে মায়ের ব্যথা আরো বেড়ে গেলো।

মা: আমারতো আরো ব্যথা করছে

জেঠি: তাহলে আর একটা উপায় আছে চুষে দুধ বেরকরতেহবে, যদি তুমি বোলো তাহলে আমি চুষে তোমার দুধ বের করে তোমার ব্যথা কমিয়ে দিতে পারি।

মা: একটু চিন্তায় পড়েগেলো কিন্তু যা ব্যথা হচ্ছে তার হাত থেকে রক্ষা পাবার জন্য মা সম্মতি দিলো আর বললো যা করার করো আমার ব্যথা কমাও আমি র পাচ্ছিনা।

জেঠি: মনে মনে বললো এইতো রানী এবার পথে এস, লেসবোতে কিভাবে সেক্স তুলতে হয় সেটা জেঠির থেকে আর ভালো কেউই জানে না।

এবার জেঠি তার জিভ টা মায়ের বোটার চারপাশটা বোলাতে লালগো। মা যেহেতু আগেথেই পর ল্যাংটো হইয়াছে তাই জেঠির সেক্স তুলতে বেশি সময় লাগবেনা সেটা সে ভালোমতোই জানতো। তাই সে জিভটা ভালো ভাবে বৃত্তের চারপাশদিয়া বোলাতে লাগলো আর বোটাটা কামড়াতে লাগল আস্তে আস্তে। আর একটা হাতদিয়ে বাঁদিকের মাইটা হালকা হালকা করে টিপতে লাগলো।

মা আরামে আস্তে আস্তে নিজের চোখ বন্ধ করে নিতে লাগলো। জেঠি দুধ না চুষে হালকা হালকা করে বোটাটা কামড়ে মায়ের সেক্স তোলার চেষ্টা করলো। আর নিচের দিকে লক্ষ্য রাখলো যে গুদে জল আসছে কিনা। এইরকম ভাবে কিছুক্ষন করার পরেই জেঠি খেয়াল করলো যে মায়ের গুদ ভিজতে শুরু করেছে।

এবার জেঠি আস্তে করে মুখ তুলে মাকে জিজ্ঞেশ করলো শিমা কেমন লাগছে ব্যথা কম লাগছে কিনা। মায়ের সেক্স তখন ভালোই উঠে গেছে। মা চোখ বন্ধ করে একটা গোঙ্গানির শব্দ করে উঃ উঃ উঃ করে বললো, ব্যথা কম লাগলেও শরীরটা যেন কেমন লাগছে নিচটা কেমন গরম গরম লাগছে।

এবার জেঠি সেই সুযোগটাই নিয়া নিলো। জেঠি বললো তুমি কি তোমার গরম তাকে ঠান্ডা করতে চাও, তাহলে আমি যা যা বলবো আর করবো তোমাকেও তাই তাই বলতে আর করতে হবে। তাহলেই তোমার সমস্ত গরম কমে একদম ঠান্ডা হয়ে যাবে। তুমি কি আমার কথায় রাজি?

মায়ের সেক্স জেঠি এতটাই বাড়িয়া দিয়াছিল যে মা তার কথা না রেখে থাকতে পারলো না। মা বললো : দিদি তুমি যা বলবে আমি রাজি আমায় শুধু এই ব্যথা র নিচের গরমের হাত থেকে রক্ষা কর।

চলবে আরো সঙ্গে থাকুন আর কমেন্ট দিয়ে জানান কেমন লাগল। তাহলে পরের পর্ব গুলো আরো জোরালো সেক্সের সাথে নিয়া আসবো। আমাকে আপনি আপনাদের মতামত জানাতে পারেন....
 

Users who are viewing this thread

Back
Top