What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
জীবনের প্রথম চোদার স্বাদ – ১ পর্ব by NRSD47

২০২০ টা সত্যি খুব স্মরণীয় হয়ে থাকবে আমি কলেজ থেকে ছুটি নিয়ে ছয় দিনের জন্য বাড়ি এসেছিলাম এখন প্রায় ছ মাস হয়ে গেল বাড়িতেই আছি। আমি বর্ধমানের এক ইঞ্জিনিয়ারিং কলেজের কম্পিউটার সাইন্স ডিপার্টমেন্টের প্রথম বর্ষের ছাত্র ।

আমার বাড়ি কলকাতায় । আমার বয়স ১৯ । আমি খুব বেশি রোগা নই একটু স্বাস্থবান চেহারা কিন্তূ মোটা ও নই ।

এবার গল্পে আসা যাক । যেহেতু এখন কলেজ ছুটি তাই বিকেলের দিকটায় আমি আমার বন্ধুদের সাথে দেখা করতে যাই , আমাদের এখানে একটা মাঠ আছে সেখানে আমার বন্ধুরাও আসে এবং সবাই মিলে আড্ডা হয় গল্প হয় এবং এই ভাবেই প্রত্যেকদিন বিকেলগুলো কাটে । সেই মাঠটার একদিকে রয়েছে একটি পুকুর এবং তার পাশে একটা একতলা বাড়ি । সেই বাড়িতে থাকে একজন বছর ৩৫ এর এক দাদা , তার বউ মানে বৌদি তার বয়স ২৫-২৬ মত হবে । তাদের দুটি বাচ্চা আছে মেয়েটা ৭ বছর এবং ছেলেটা ৫ বছরের ।

বৌদির ফিগার রোগা নয় স্বাস্থবান , ফর্সা দুধগুলো খুব বড় এবং সঙ্গে পাছাটাও সেই সাইজের । মাঠের অন্য প্রান্তে দাদার মুদিখানার দোকান আছে , আমরা ওখান থেকে সিগারেট কিনি এবং মাঠে বসে আড্ডা দি ।

আমি এই গল্পটা বলছি প্রায় তিন মাস আগের কথা তখন সম্ভবত লকডাউন ৩ চলছে । তো স্বাভাবিক মতই মুখে মাস্ক এবং পকেটের স্যানিটাইজার নিয়ে বেরিয়ে পড়লাম ওই বিকেল ৪:৩০ নাগাদ মাঠের দিকে , গিয়ে দেখলাম তখনো কেউ আসেনি বাকিদের ফোন করলাম বলল তাদের আসতে আধ ঘন্টা লাগবে আরো । তাই ভাবলাম যে কি আর করব দাঁড়িয়ে থেকে সেই যখন আধঘন্টা অপেক্ষা করতে হবে একটা সিগারেট নিয়ে আসি দাদার দোকান থেকে ।

ওমা গিয়ে দেখি দাদার দোকান বন্ধ । তাই অগত্যা কোন দিশা না পেয়ে আবার মাঠে ফিরে আসলাম , ফিরে আস্তে আস্তে লক্ষ্য করলাম স্কুটিতে করে দাদা তার ছেলে এবং মেয়ে কে নিয়ে কোথাও একটা যাচ্ছে । আমাদের দাদা , বৌদি এবং তাদের বাচ্চাদের সাথে খুব ভালো সম্পর্ক ছিল কারণ আমরা বেশিরভাগ সময়টাই মাঠে আড্ডা দিতাম এবং দাদার দোকান থেকে সমস্ত জিনিস কিনতাম তাই ওদের সবার সাথে আমাদের খুব ভালো সম্পর্ক হয়ে গেছিল ।

এবার মাঠের দিকে ফিরতে ফিরতে আমার খুব জোরে বাথরুম পেল , কোথায় করব বুঝতে না পেরে ঠিক করলাম যে পুকুরের পাশে দাদাদের বাড়ীর শেষের দিকটায় যেখানে গাছের পাতা , ডাল ফেলা হয় সেখানে গিয়ে বাথরুমটা সেরা নেব । দাদা দের বাড়ির পাঁচিল টা যেখানে শেষ হয়েছে তার ঠিক পাশেই গাছের ডালপালা , পাতা ফেলা হয় এবং সেখান থেকেই পুকুরটা শুরু হয়েছে তাই দাদাদের বাড়ির সামনের দিকে একটি উঁচু পাঁচিল থাকলেও বাড়ির সাইডের দিকটা যেদিকে পুকুরটা আসে ওই দিকটায় শুধুমাত্র বাঁশের বেড়া দিয়ে আটকানো । এবং বেড়ার পাশেই হলো দাদাদের রান্না হয় এবং কলতলা ।

তাই আমি ভেবে নেওয়া মত এদিক ওদিক দেখে নিও দাদার বাড়ির সাইডের জায়গাটায় গিয়ে দাঁড়ালাম আর আমার অর্ধ খাড়া হওয়া বাড়াটা বের করে বাথরুম করা শুরু করলাম । খুব জোরেই পেয়েছিল সেই কারণে বাথরুম শেষ হতে হতে মিনিটখানেক লেগে গেল বাথরুম শেষ হয়ে গেলে আমি বাড়াটা দু তিনবার হাত দিয়ে আগেপিছু করে নিয়ে হিশুর শেষ দুই তিন বিন্দু ফেলে বাড়াটাকে প্যান্টের ভেতর ঢুকিয়ে যেই বাঁদিকে ঘুরেছি দেখি কলতলায় বৌদি দাঁড়িয়ে আছে এবং চোখের দৃষ্টি টা আমার বাড়ার দিকে ।

বৌদি কখন এসে কলতলায় দাঁড়িয়েছে আমি খেয়াল করিনি তাই বৌদিকে আচমকা দেখে একটু ভয়ই পেয়ে গেলাম । আমার বাড়াটা প্যান্টের ভিতরে ঢুকানোর পর বৌদির হুশ ফিরল এবং বৌদি আমার দিকে চেয়ে তাকালো , আমি সত্যি বলতে একটু লজ্জাই পেয়ে গেছিলাম কিন্তু বৌদির চোখে-মুখে লক্ষ্য করলাম একটা অদ্ভুত আগ্রহ । আমি উল্টো দিকে ঘুরে বেরিয়ে যাচ্ছিলাম হঠাৎ পিছন থেকে বৌদি ডাক দিল " এই শোন " । দাদা বৌদিদের সঙ্গে যেহেতু সম্পর্কটা খুব ভালোই ছিল তাই ওরা আমাদের তুই করেই বলতো । বৌদির হঠাৎ করে পিছন থেকে ডাকার ফলে আমি একটু চাপ খেয়ে গেলাম । ঘুরে বললাম হ্যাঁ বৌদি বলো ,
বৌদি – তোরা আবার আমার বাড়ির পাশে বাথরুম করছিস?
আমি – না বৌদি , আসলে খুব জোরে পেয়েছিল আশেপাশে কোথাও জায়গা ছিল না তাই ভাবলাম যে পুকুরের সাইড টাতেই করে নি ।
বৌদি – বাথরুম করার সময় আশেপাশে দেখে নিবি না যে কেউ আছে কি নেই ?
আমি – দেখেছিলাম বৌদি, তখন কেউ ছিলনা , তুমিও ছিলে না , তুমি যে কখন এসে দাঁড়িয়েছো বুঝতে পারেনি ।
বৌদি – হঠাৎ করে এসে ছিলাম বলেই তোকে হাতেনাতে দেখতে পেয়েছি ।
(কিন্তু কথাটা বলার সাথে সাথেই বৌদি ঠোঁটে একটা অদ্ভুত হাসি লক্ষ্য করলাম )
আমি – দেখে নিয়েছো মানে ? তুমি কি সবকিছু লক্ষ্য করেছো নাকি ?
বৌদি – হ্যাঁ । তুই যখন থেকে তোর ওটা বের করে দাড়িয়ে বাথরুম করা শুরু করেছিস আমি তখন থেকেই তোকে লক্ষ্য করছিলাম ।
আমি – তাহলে তুমি তখনি আমায় কিছু বলোনি কেন ?
বৌদি – বললে যে আর তোর বাড়াটা দেখতে পেতামনা ।
(এটা বলেই বৌদি হেসে ফেললো)
আমি – ইস বৌদি আমার লজ্জা লাগছে ।
বৌদি – এমা কেন রে ? এর আগে কোনো মেয়েকে দেখাস নি বুঝি ?
আমি – (লজ্জা পেয়ে) না বৌদি ।
বৌদি – ওমা, এত বড় হয়ে গেছিস কলেজে পড়িস আর গার্লফ্রেন্ড নেই , এটাতো মানতে পারলাম না ।
আমি – না গো সত্যি আমার গার্লফ্রেন্ড নেই তাই আজ অব্দি কোন মেয়ের কাছেও আসা হয়নি আর তাদের শরীর তো দূরের কথা ।
বৌদি – তোর বাকি বন্ধু গুলো কোথায় ?
আমি – ওরা আসছে ওদের আসতে আরও আধা ঘন্টা লাগবে ।
(এটা শোনার পর লক্ষ্য করলাম বৌদির ঠোঁটের কোণে আবার সেই অদ্ভুত হাসিটা )
বৌদি – ভেতরে এসে বসতে হবে যতক্ষণ তোর বন্ধুরা না আসে ।
আমি – (জানা সত্ত্বেও) দাদা বাড়িতে নেই ?
বৌদি – না , তোর দাদা ছেলে আর মেয়েকে নিয়ে তার বন্ধুর বাড়ি গেছে আসতে আসতে সন্ধে হয়ে যাবে ।
আমি – আচ্ছা ।
(এই বলে বৌদির সাথে ভেতরে ঢুকলাম)

প্রথমবার দাদাদের ঘরে ঢুকেছি । দাদারে দুটো ঘর পাশাপাশি , এক তলা বাড়ি । দুটো ঘর একদিকে আর রান্নাঘর এবং কলতলা আরেকদিকে , ওটা পুকুরে দিকটায় ।

বৌদি আমাকে এনে একটা ঘরে বসতে বলে বাইরে চলে গেল এবং তিন মিনিটের মধ্যে এক গ্লাস কোল্ড ড্রিঙ্কস নিয়ে ফিরে এলো । এসে গ্লাসটা আমার হাতে দিলো এবং আমার পাশে বসলো । আমি কোল্ড ড্রিংকস টা খেতে খেতে বৌদির দিকে তাকালাম , বৌদি একটা নাইটি পরেছিল এবং লক্ষ্য করলাম যখন বাইরে আমার সাথে কথা বলছিল তখন বৌদির চুলটা খোপা করা ছিল আর একটা ওড়না ছিল গায়ে কিন্তু রান্নাঘর থেকে ফেরার পর লক্ষ্য করলাম বৌদির বুকের উপর ওড়নাটা নেই আর চুলটা খোলা পুরো । বৌদিকে খোলা চুলে খুব সুন্দর লাগছিল , বৌদি ঠোঁটের সেই হাসিটা । এবার হঠাৎ করে চোখ পরল বউদির বুকের উপর যেহেতু উড়নাটা নেই তাই ৩৮ সাইজের দুধ দুটো এবার বেশ বোঝা যাচ্ছে এবং নাইটির ফাক দিয়ে মাইয়ের খাজ টা খুব ভালো দেখা যাচ্ছে ।

এবার লক্ষ্য করলাম নাইটির ওপর থেকে বৌদির মাই-এর বোঁটা দুটো বুঝা যাচ্ছে ।
এসব দেখে দেখে আমার ৬.৫ ইঞ্চি লম্বা এবং ২ ইঞ্চি মোটা বাড়াটা খাড়া হতে সুরু করলো ।

আমি বৌদির মাই-এর দিকে তাকিয়ে আছি সেটা বৌদি লক্ষ্য করলো , তারপর জিজ্ঞেস করল ,
বৌদি – হ্যাঁরে , তুই যখন বাথরুম করছিলি তখন দেখে মনে হলো না যে তোর ওটা পুরো দাঁড়িয়ে আছে ।
আমি – হ্যাঁ বৌদি তখন ওটা অল্পই দাঁড়িয়েছিল , পুরো খাড়া হয়নি তখনো ।
(বৌদি চোখ বড় বড় করে জিজ্ঞেস করল)
বৌদি – বাপরে , পুরো খাড়া হয়নি তাও ওটা প্রায় ৩.৫ ইঞ্চির উপরে ছিল , পুরো খাড়া হলে ওটা কত বড় হতো ?
(এই বলে বৌদি হেসে ফেললো কিন্তু বৌদির চোখে একটা গভীর আগ্রহ )
আমি – বৌদি সত্যিই লজ্জা লাগছে ।
বৌদি – এতে লজ্জা লাগার কি আছে শুনি?
আমি – না আসলে , তুমি আমার ওটা খাড়া হলে কত লম্বা হয়েছে বেশ করছো সেটা তো আমার লজ্জা করবে না ?
বৌদি – প্রথমে তো আমায় বল ওটা ওটা কি করছিস ? ওটার তো একটা নাম আছে নাকি ?
কি বলে বলতো ওটা কে ?
(আমায় লজ্জা পেতে দেখে বৌদি বললো)

বৌদি – ওরে লজ্জা পেয়ে কি হবে ? সেইতো আমি যা দেখার তা দেখেই ফেলেছি । তারপর আবার আমার কাছে লজ্জা পাওয়ার কি আছে ? এবার বল ওটাকে কি বলে আর ওটা খাড়া হলে কত লম্বা হয় ? বল বল শুনি শুনি ?
(বৌদি এই বলে হেসে ফেললো , আমার আর কোন উপায় ছিল না , তাই )
আমি – ওটাকে বাঁড়া বলে , আর আমারটা খাড়া হলে ৬.৫ ইঞ্চি লম্বা আর ২ ইঞ্চি মোটা হয়ে যায় ।

বৌদির এটা শোনার পর চোখ গুলো বড় বড় হয়ে গেল । দেখে মনে হলো বৌদি আমার সাইজ শুনে বেশ মজা পেয়েছে ।

আমার কোলড্রিংস খাওয়া শেষ করে আমি দাড়িয়ে করলাম এবং বললাম বৌদি আজ আসি তাহলে । কিন্তু বৌদি তখনই উঠে আমার সামনে চলে এলো আর বলল দাঁড়িয়ে যা এত তাড়া কিসের তোর বন্ধুরা আসতে এখনো তো ২০-২৫ মিনিট লাগবে । এই বলে বৌদি হঠাৎ করে আমার প্যান্টের উপর থেকে আমার অল্প দাঁড়িয়ে থাকা বাড়াটা চেপে ধরল অল্প অল্প কচলাতে শুরু করলো । বৌদির হাতের ছোঁয়া পেয়ে আমার বারা তখন হুড়হুড় করে খাড়া হওয়া শুরু করল ।
আমি – বউ এ কি করছো ? কেউ দেখে ফেললে কিংবা দাদা চলে আসলে আমাদের কেউ বাঁচাতে পারবে না ।
বৌদি – কেউ আসবে না , বললাম না তোর দাদা আস্তে আস্তে এখনো সন্ধ্যা ।

এই বলে বৌদি হাতটা আমার প্যান্টের ভেতরে ঢুকিয়ে দিল । আমি ফুল প্যান্টের নিচে শুধুমাত্র একটা হাফপ্যান্ট পড়েছিলাম , বৌদি একেবারে হাফ প্যান্টের ভেতরে হাত ঢুকিয়ে দিল আর আমার ঠাটিয়ে থাকা বাড়াটা শক্ত করে ধরে কচলাতে শুরু করলো । প্রথমবার বাড়ার উপর মেয়ের হাতের ছোঁয়া পেয়ে একটা আলাদাই অনুভুতি পেলাম ।

বৌদি এবার আমার ফুল প্যান্ট হাফ প্যান্ট দুটোই একসাথে খুলে ফেলল এবং খুলে ফেলতেই আমার ৬.৫ ইঞ্চির বাড়াটা মাথা উঁচু করে দাঁড়িয়ে পরল । বৌদি ডান হাত দিয়ে আমার বাড়াটা আস্তে আস্তে খেচা শুরু করল আর বাঁ হাত দিয়ে আমার বিচি টা কচলানো শুরু করল । উফঃ , সে এক আলাদাই অনুভূতি । আমার এতোক্ষণ আরামে চোখটা বন্ধ হয়ে গেছিল এবার চোখ টা খুললাম বৌদির চোখে চোখ রাখলাম ।

দেখলাম বৌদির চোখে একটা আলাদাই চমক , দেখতে দেখতে নিমেষের মধ্যে বৌদি ঠোঁটদুটো আমার ঠোঁটের সঙ্গে চেপে ধরল । শুরু হলো এক বন্য কিস । বৌদি আমার ঠোঁট দুটো আর জিভ টাকে চুষতে শুরু করলো , আমিও তালে তাল মিলিয়ে বৌদির ঠোঁটদুটো চুষতে থাকলাম । প্রায় ৫ মিনিট ধরে চলতে থাকলো আমাদের কিস এবং তার সাথে বৌদি আমারটা খিচতে থাকল ।

বৌদি বলল ,
বৌদি – উফফ , তোরটা খুব মোটা আর লম্বা রে তোর দাদাটা এর অর্ধেকও হবে না । তুই আরাম পাচ্ছিস তো ?
আমি – হ্যাঁ বৌদি সে আর বলতে , এরম সুখ এর আগে কোনদিনও পাই নি ।
বৌদি – তুই তো এর আগে কোন মেয়ের ল্যাংটো শরীর দেখিস নি আয় আয় তবে হাতে খড়ি কড়াই ।

এই বলে বৌদি নাইটি টা সায়া সমেত কোমরের উপরে তুলে নিল এবং খাটে দুটো পা ছড়িয়ে বালিশে হেলান দিয়ে বসে পরলো আর নাইটির উপরের হুক গুলো খুলে দিয়ে মাই দুটোকে নাইটের বাইরে বের করলো ।

আমার তো চক্ষু চড়কগাছ জীবনে প্রথমবার কোন মেয়ের শরীরের গোপন অংশগুলো চোখের সামনে দেখতে পাচ্ছি । আমি তো আগেই বলেছি বৌদির মাইগুলো ৩৮ সাইজের হবেই আর মাইয়ের বোটার চারিদিকে একটা বাঁদামী রংএর বলয় আছে আর বোঁটাগুলো বাদামী রঙের , দেখেই যেন ঝাঁপিয়ে পড়তে ইচ্ছা করে ।

বৌদির গুদের ওপর টা অল্প চুলে ঢাকা আর পায়ের থাই থেকে গোড়ালি অব্দি পুরোটাই লোমবিহীন , উফ সে এক মহীয়সী নারী । বৌদিকে এরম অবস্থায় দেখে আমি আর নিজেকে ঠিক রাখতে পারলাম না আমিও উঠে পড়লাম বৌদির উপর এবং জোরে কিস করতে শুরু করলাম আর তার সাথে সাথে ঘাড়ে কিস করতে শুরু করলাম এবং বাঁ হাত দিয়ে বৌদির বা দিকের মাইটা টিপতে থাকলাম ডান হাত দিয়ে বৌদির চুলটা টেনে ধরলাম ।

চলবে , ভালো লাগলে আমাকে কমেন্টে জানিও । দ্বিতীয় পর্ব খুব শীঘ্রই আসছে ।
 

Users who are viewing this thread

Back
Top