What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ল্যাংটো করে কাকিমার গুদ মারলাম (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ল্যাংটো করে কাকিমার গুদ মারলাম - by @soumyadeep

আমার নাম আকাশ। বয়স ২২ বছর। ভরা যৌবন। বাঁড়াটাও যথেষ্ট বড়ো হয়েছে। এম.এ. এর পড়াশোনা শেষ করে আজ বাড়ি এলাম। বাড়িতে ঢুকেই আমার চোখ পড়লো আমার কাকিমার দিকে। মাগির শরীর থেকে পুরো আগুন বের হচ্ছিল। সেই সবে স্নান করে বাথরুম থেকে বের হলো। পড়নে ছিল শুধু মাত্র একটা গামছা‌ আর এক হাতে প্যান্টি আর এক হাতে ব্রা। উফ্ফ্ফ্ফ্ পাছাগুলো দুলাতে দুলাতে আমার দিকে তাকিয়ে একটু মুচকি হেঁসে ঘরে ঢুকে দরজা আটকে দিলো।

আমার মধ্যে কিছু ক্ষনের জন্য যেন এক তরিৎ প্রবাহিত হয়ে গেল কাকিমার পাছাগুলো দেখে। ওখানে দাড়িয়েই কাকিমার পাছা আর টাইট গুদ মারার প্রতিজ্ঞা করে ফেললাম। যাই হোক আর দেরি না করে বাড়ির সবার সাথে দেখা করলাম। কাকাকে দেখতে পেলাম না। মাকে জিজ্ঞেস করলাম কাকা কোথায়? মা বললো তোর কাকা কাজের জন্য মুম্বাই গেছে। এক বছর পর আসবে।

শুনে মনে মনে ভাবলাম ঠাকুর আমার উপর কৃপা করেছে। তারপর মা ঘরে যেতে বললো আমিও ঘরে গিয়ে নিজের ব্যাগ রেখে জামা প্যান্ট খুলে জাঙ্গিয়া পড়ে বিছানায় চোখ বন্ধ করে শুয়ে পরলাম। কাকিমাকে দেখে বাঁড়া টা খাড়া হয়ে গিয়েছিল এখনো খাড়াই আছে। হঠাৎ কেউ যেন বলে উঠলো "আকাশ এই নে জল"।

আমি তাড়াতাড়ি করে উঠে বসে দেখলাম কাকিমা আমাকে জল দিতে এসেছে। আমি একটু ও লজ্জা না পেয়ে কাকিমার সামনে দাঁড়িয়ে হেঁসে জিজ্ঞাসা করলাম "কেমন আছো"? কাকিমা লজ্জায় মাথা নীচু করে বললো "ভালো আছি। তুই কেমন আছিস"? আমি বললাম ভালো আছি। আমি বললাম কাকিমা বসো। কাকিমা বললো "অনেক কাজ বাকি আছে, এখন আসি"। বলে পাছা দুলিয়ে দুলিয়ে ঘর থেকে বেরিয়ে গেল।

আমার বাঁড়াটা কাকিমাকে ঘরে দেখেই আরো শক্ত হয়ে দাঁড়িয়ে গেল। আমি পিছন থেকে পাছাগুলো চোখ দিয়ে উপভোগ করে বাঁড়াটায় হাত বুলিয়ে শান্ত করলাম। কিন্তু আমার মনে একটা প্রশ্ন উঠলো যে কাকিমা আমাকে দেখে যদি সত্যিই লজ্জা পেতো তাহলে আমাকে ওভাবে জাঙ্গিয়া পড়ে শুয়ে থাকতে দেখে কিছু না বলে ঘরে কেনো এলো? তারপর মা স্নান করতে যেতে বললো, আমি কথাটা ভাবতে ভাবতে জাঙ্গিয়া খুলে গামছা পড়ে স্নান করতে গেলাম।

যাবার সময় দেখলাম কাকিমা দাবনা পর্যন্ত নাইটি তুলে দিয়ে হেঁট হয়ে বাসন মাজছে। মাগিটা ভিতরে ব্রা না পড়ার জন্য মাইগুলো যেন পুরো ঝুলে বাইরে বেরিয়ে আসছিল। এমনিতেই বাড়িতে ঢোকা থেকে কাকিমার চিন্তাতেই কামোত্তেজিত হয়েছিলাম তার উপর কাকিমার নাইটির ফাঁক দিয়ে সাদা সাদা ৩৫-৩৬ সাইজের ঝুলন্ত মাইগুলো দেখে আমি আর শান্ত থাকতে পারলাম না।

তাড়াতাড়ি বাথরুমে গিয়ে গামছা টা খুলে ল্যাংটো হয়ে বাঁড়াটা ধরে পাগলের মতো খেঁচে মাল আউট করে দিয়ে স্নান করে এলাম। ঘরে গিয়ে বিছানায় শুয়ে আবার কাকিমা কে নিয়ে চিন্তা করতে থাকলাম। তার পর মায়ের গলা শুনতে পেলাম "আকাশ, ভাত খাবি আয়"। খিদে পেয়ে গিয়েছিল তাই মা ডাকতেই বাইরে গেলাম খেতে।

গিয়ে দেখি কাকিমা পোঁদ উঁচু করে হেঁট হয়ে খাবার দিচ্ছে আমার থালাতে। কাকিমার প্যান্টির ভাঁজটা নাইটির উপর দিয়ে পুরো বোঝা যাচ্ছে। আমি আর দেরি না করে তাড়াতাড়ি গিয়ে খাবার জায়গায় বসে পরলাম নাইটির ফাঁক দিয়ে কাকিমার মাই দেখবো বলে। উফ্ফ্ফ্ফ্ খেতে বসে যা দেখলাম বোলে বোঝাবার মতো না।

মাগির নাইটির ফাঁক দিয়ে ৩৬ সাইজের দুধগুলো পুরো বেরিয়ে আছে। বোঁটাগুলো কালো কুচকুচে পুরো। দেখে আমার জিভে জল চলে এলো। কাকিমা আমার দিকে তাকিয়ে মুচকি হেঁসে খেতে বলে চলে গেল। আমি কাকিমার ল্যাংটো শরীর দেখার জন্য নেশাগ্রস্থ হয়ে পড়লাম। কোনো মতে খেয়ে ঘরে গিয়ে বিছানায় শুয়ে কাকিমার ল্যাংটো শরীর চিন্তা করতে থাকলাম। চিন্তা করতে করতে বাঁড়াটা ধরে খেঁচতে লাগলাম। আহ্ আহ্ আহ্ কি আরাম গো কাকিমা বলে মাল ফেলে দিলাম। আহ্ ।

হঠাৎ আমার চোখ পড়লো কেউ যেন জানলা দিয়ে আমাকে দেখছিলো। আমার মনে আবার একটা প্রশ্ন উঠলো কে আমার ঘরে উঁকি মারলো? যাই হোক, তার পর খেঁচার ক্লান্তিতে ঘুমিয়ে পরলাম। ঘুম থেকে উঠে দেখলাম মা কাপড় জামা পড়ে কোথাও যাবে বলে তৈরি হচ্ছে। মাকে জিজ্ঞেস করলাম কোথায় যাবে মা!!! মা বললো তোর বাবা কাপড়ের দোকানে আছে, সেখানে যাচ্ছি সবার জন্য জামা কাপড় কিনতে।

আমি জিজ্ঞেস করলাম কাকিমা যাবে না। মা বললো আমি আগিয়ে যাচ্ছি তোর কাকিমা তৈরি হচ্ছে ওর যেতে একটু দেরি হবে। শুনে আমার মন আনন্দে আত্মহারা হয়ে গেল। বাড়িতে শুধু মাত্র আমি আর কাকিমা। মা বেড়িয়ে যেতেই কাকিমার ঘরের ফাঁক দিয়ে উঁকি মারতে যাচ্ছি সেই সময় কাকিমা মাকে ডেকে বলে উঠলো " ও দিদি আমার ব্রার হুকটা লাগিয়ে দিয়ে যাওতো"।

কেউ নেই তাই আমি কাকিমার ঘরের দরজায় ধাক্কা মারতে গিয়ে দেখলাম দরজাটা খোলাই আছে। আমি আওয়াজ না করে দরজা খুলে ভিতরে গিয়ে যা দেখলাম তা দেখে নিজেকে আর সামলাতে পারলাম না। কাকিমার গায়ে প্যান্টি ছাড়া আর কিচ্ছু নেই। মাগি প্যান্টি টা সেই পা দুটো ফাঁক করে পরছিল। বিছানায় পরে ছিল কাকিমার ৩৬ সাইজের ব্রা, সায়া আর ব্লাউজ। মা ঘরে এসেছে ভেবে কাকিমা সামনে ঘুরে ব্রাটা এগিয়ে দিয়ে থমকে উঠলো।

আর আমি ও প্যান্টি পরা কাকিমা কে দুচোখ ভরে দেখছিলাম। কাকিমা বললো একি তুই! আমি বললাম মা আগিয়ে গেছে। তুমি ব্রা লাগিয়ে দিতে ডাকলে। তাই মা নেই দেখে আমিই এলাম। আমি বুঝতে পারলাম কাকিমা কথাটা শুনে লজ্জা না পেয়ে আনন্দিত হলো । কাকিমা ব্রা টা আমার হাতে দিয়ে বললো আদর করে আমাকে ব্রাটা পড়িয়ে দে।

আমি শুনে সাহস পেলাম আর আমার বাঁড়াটা খাঁড়া হয়ে গেল। কাকিমা আবার পিছন ঘুরে দাঁড়ালো। আমি পিছন থেকে কাকিমা জড়িয়ে ধরে ফেললাম। কাকিমা আহ্ করে গুমরে উঠে বললো আকাশ তুই যখন জাঙ্গিয়া পরে ঘরে শুয়েছিলি তখন আমি তোর খাঁড়া বাঁড়াটা দেখেছিলাম আর যখন বিছানায় শুয়ে বাঁড়াটা খেঁচছিলি তখনো আমি দেখেছি। আহ্হ্হ কি বড়ো বাঁড়া তোর। তুই আমাকে ওই বাঁড়াটা দিয়ে চুদবি রে।

কথা গুলো শুনে আমি আমার সব প্রশ্নের উত্তর গুলো পেয়ে গেলাম আর বুঝতে পারলাম কাকিমা ও আমার চোদন খাবার জন্য পাগল হয়ে আছে।আমি কাকিমার মাইগুলো টিপে ধরে আস্তে আস্তে চটকাতে চটকাতে বললাম হ্যাঁ রে মাগি বাড়িতে এসে থেকে আমি তোর দেহের প্রেম এ পড়ে গেছি আমি তোকে চুদে তোর গুদের রস পান করতে চায়।

এই বলে আমি জোর জোর কাকিমার মাই গুলো কচ্ কচ্ করে চটকাতে লাগলাম। কাকিমা আহ্হ্হ উফফ্ফ্ফ্ফ্ফ্ আউউউউউউউ করে গুমরাতে থাকলো। বুঝতে পারলাম যে কাকিমা আস্তে আস্তে নিজেকে আমার হাতে তুলে দিচ্ছে। আমি আস্তে আস্তে হাত দিয়ে কাকিমার মাংসালো পাছা গুলো চটকাতে লাগলাম। কাকিমা নিজেকে আরো হালকা করে দিল।

আমি আস্তে আস্তে প্যান্টির উপর দিয়ে কাকিমার গুদ টা চটকাতে শুরু করলাম। আহ্হ্হ্হ উফফ্ফ্ফ্ফ্ফ্ গুদটা রসে ভিজে গিয়েছে পুরো আর কামে গরম হয়ে গেছে।‌ কাকিমা আহ্হ্হ আহ্হঃ উমাহহহ্ করে চিৎকার করে পা দুটো ফাঁক করে দিল। আমি সুযোগ বুঝে কাকিমার প্যান্টি খুলে ছুড়ে ফেলে দিয়ে নিজেও ল্যাংটো হয়ে গেলাম।

এখন আমার সামনে ল্যাংটো অপ্সরা আমার কাকিমা। উফ্ফ্ফ্ফ্ কাকিমা কে ল্যাংটো দেখে আমি যে কি করবো আর ভেবে পাচ্ছিলাম না। কাকিমার মাথায় কাম উঠে যাবার কারণে কাকিমা রামচোদন খাবার জন্য ছটপট করছিলো। আমি এবার কাকিমার একটা পা হাতে করে তুলে বিছানায় রেখে হাঁটু মুরে কাকিমার গুদের সামনে মুখ দিয়ে বসলাম। আহ্হ্হ কি দৃশ্য উফফ্ফ্ফ্ফ্ফ্।

কাকিমার রসালো গুদ টা পুরো হাঁ করে আছে। আহ্হ্হ দেখে আমার খাড়া বাঁড়াটা দিয়ে টস টস করে রস ঝরতে শুরু করলো। আহ্হ্হ রস মাখা গুদের কি সুগন্ধ। আমি পুরো অবশ হয়ে পড়লাম। জিভের ডগা দিয়ে কাকিমার গুদ টা একবার চেঁটে দিতেই কাকিমা উফফ্ফ্ফ্ফ্ফ্ মাহহহহহ্ বলে গুমরে উঠে গুদটা আরো ফাঁক করে দিল।

কাকিমার গুদের রস ঝরঝর করে ঝরছিল। আমি সব গুদের রস জিভ দিয়ে চকাস চকাস করে চেঁটে খেয়ে জিভের ডগা দিয়ে কাকিমার মাংসালো হাঁ করা গুদের ভগ্নাঙ্কুর টা নাড়াচাড়া করতে শুরু করলাম। আহ্হ্হ্হ কি অনন্য অনুভুতি। কাকিমার পুরো নিথর হয়ে পরলো। নিজের পাছা আর কোমর দুলিয়ে কাকিমা তার রসালো গুদের এক বারে ভিতরে ঢুকিয়ে নিলো আর আহ্হ্হ উফফ্ফ্ফ্ফ্ফ্ আউচচ্ উমাহহহহহ্ আওয়াজ করে‌ গুদের মাল ছারছিলো একটু একটু করে।

আমি কাকিমা কে বিছানায় শুইয়ে দিলাম আর দুহাত দিয়ে পা দুটো চিরে হাঁ করা রস মাখা গুদ সোনাকে আবার চুষতে শুরু করলাম। কাকিমা আমার মাথাটা গুদে চিপে ধরে বললো "আহ্হ্হ্হ আকাশ প্লিজ এবার আমার গুদ টা কে শান্তি দে , প্লিজ আমাকে রামচোদনের স্বাদ দে, ওমাহহহ্ আহ্হ্হ্হ আমার গুদ চোদন খাবার জন্য লাল হয়ে গেছে আমার গুদ টা চুদে খাল করে দে। আহ্হ্হ ওমাহহহহ্।

আমিও কাকিমার প্রার্থনা না রেখে পারলাম না। কাকিমার মুখে আমার ৬½ ইঞ্চির বাঁড়াটা খপাৎ করে ঢুকিয়ে দিয়ে পচাক করে চোষাতে শুরু করলাম আর বললাম "আহ্হ্হ্হ উফফ্ফ্ফ্ফ্ফ্ কি সুন্দর চুষতে পারো তুমি"। কাকিমা বললো রোজ রাতে যদি তুই আমাকে রামচোদন দিস তাহলে আমি রোজ এইভাবে তোর বাঁড়া চুষে তোকে আরাম দেবো ডার্লিং।

আহ্হ্হ ওমাহহহহ্ আহ্হ্হ করে কাকিমা আবার বাঁড়াটা চুষতে চুষতে আমাকে টেনে বিছানায় শুইয়ে দিয়ে আমার কোমরের দুপাশে পা দিয়ে রস মাখা গুদ টা ঠিক আমার বাঁড়াতে সেট করে বসে উমাহহহ্ গো বলে আনন্দে চিৎকার করে উঠল। আমিও আর না থাকতে পেরে আহ্হঃ উমাহহহ্ করতে থাকলাম। রস মাখা বাঁড়াতে পিচ্ছিল খেয়ে কাকিমার লাল হাঁ করা গুদের ফুটো টা পুরোপুরি পচাৎৎৎৎৎ পচাকককক আওয়াজ হয়ে বসে গেল। আহ্ স্বর্গ সুখ পাচ্ছিলাম পুরো। আহ্হ্হ্হ গরম রসালো গুদ টা বাঁড়াটা কে কামড়ে ধরলো। গুদের ভিতরের মাংশপেশী গুলো ফুলে উঠে পচ পচ করে মাল ছেড়ে দিল।

আহ্হ্হ কি অপূর্ব গন্ধ। কাকিমা আর ধৈর্য ধরে থাকতে না পেরে কোমর টা আস্তে আস্তে উঠানামা করতে লাগল। আহ্হ্হ উমাহহহ্ করে আওয়াজ করতে করতে কাকিমা আরো জোড়ে কোমর টা উঠানামা করতে শুরু করলো। ফচচচচচচচচ ফচচচচচচচচ ফকাৎৎৎৎৎৎ পচাকককক্ পকাত্ পকাত্ করে শব্দ হতে লাগলো ।কি আরাম উফফ্ফ্ফ্ফ্ফ্। মনে হচ্ছিল এক অন্য জগতে চলে গেছি আমি আহ্হ্হ্হ্ফ।

কাকিমা আনন্দে ওমাহহহ্ উমাহহহ্ ইয়াহহ্ ইয়াহ্ করে চিৎকার করে কোমর উঠানামার গতি বাড়াতে থাকলো। হঠাৎ বুঝতে পারলাম আমার বাঁড়াটাকে কাকিমার রসালো গুদ তার রস দিয়ে স্নান করিয়ে দিলো। পচাককক্ ফচাকককক্ পচ্ পচ্ করে কাকিমা মাল ছেড়ে দিয়ে আমার বুকের উপর মাথা রেখে শুয়ে পরে বললো বেবি আমার আরো শান্তি চাই প্লিজ আমাকে চোদ।

সঙ্গে সঙ্গে আমি রসে ভেসে যাওয়া গুদ থেকে বাঁড়াটাকে ফচাকক্ করে টেনে বার করে কাকিমাকে বিছানা থেকে পাগুলো ঝুলিয়ে দিয়ে চিৎ করে শুইয়ে দিয়ে দুটো পায়ের মাঝে পা দুটো কে কাঁধে তুলে নিলাম আমার। আর তারপর হাঁ করা গুদে‌ বাঁড়ার ডগটা সেট করে ফচাককককক ফচচচচচচচচ করে বাঁড়াটা গুজে দিলাম।

কাকিমা ওমাহহহহহ্ বলে চিৎকার করে গুমরে উঠলো। আমি ফচচ্ ফচচ্ পককক্ পকাৎৎৎৎ করে কাকিমাকে চুদতে চুদতে দুই হাত দিয়ে লাল হয়ে যাওয়া কাকিমার মাইগুলো পাগলের মতো চটকাতে লাগলাম। মাঝে কাকিমার‌ সেক্স বাড়ানোর জন্য আঙ্গুল দিয়ে গুদের ভগ্নাঙ্কুর‌টা নাড়াতে থাকলাম। কাকিমা আমাকে নীচু করে আমার মুখটা কাকিমার মুখে ঢুকিয়ে নিয়ে চকাসস চকাসসস করে চুষে কামড়ে খেতে লাগল।

পুরো ঘর ওমাহহহহ্ আহ্হ্হ উফফ্ফ্ফ্ফ্ফ্ মাহহহহ্, চোদ সোনা আরো জোড়ে আরো জোড়ে, আহ্হ্হ্হ্ফ উফফ্ফ্ফ্ফ্ফ্ আহহহ্ শব্দে ভরে গেল। এইভাবে প্রায় ১০ মিনিট চোদার পর আমি কাকিমার লাল টকটকে গুদ টা দুই হাত দিয়ে চিরে ধরে হদ্ হদ্ করে মাল ছেড়ে দিয়ে কাকিমার উপর উপুড় হয়ে শুয়ে দুজনে দুজনকে জড়িয়ে ধরে শুয়ে পরলাম।
 

Users who are viewing this thread

Back
Top