What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
দাদার বিয়েতে আমার প্রথম চোদন খাওয়া – ১ by HornyLilyBoudi

হ্যালো পাঠকগণ , আমি এই সাইটের অনেক পুরনো পাঠিকা । অনেকদিন ধরে গল্প পড়ি এবং অনেক অনেক আনন্দ পাই ‌। তাই ভাবলাম আমিও আমার জীবনের কিছু গল্প আপনাদের সাথে শেয়ার করি ।

আমি হলাম লিলি রায় । বয়স ৩২ বছর , বর্তমানে একজন গৃহবধূ । গায়ের রং ফর্সা না হলেও উজ্জ্বল শ্যামলা , উচ্চতা ৫'৬" । সবাই বলে আমার মুখশ্রী বেশ সুন্দর , সবচেয়ে বেশি যে যে জিনিস নিয়ে চর্চা হয় , সেগুলি হল – আমার ৩৬ সাইজের ভরাট বুক ও ৩৮ সাইজের তানপুরার মত টাইট পাছা । রাস্তা দিয়ে হেঁটে গেলে বাচ্চা থেকে বুড়ো সকলে আমার বুক পাছার দুলুনি দেখতে ব্যস্ত থাকে ।

সকলে আমাকে চোখ দিয়ে গিলে খায় । আমিও তাদের বেশি করে লোভ দেখানোর জন্য লো-কাট ব্লাউজ, টাইট সালোয়ার পরে বাইরে বেরোই । ভিড় বাসে ট্রেনে উঠলে তো আমার নরম শরীর টাকে নিয়ে রীতিমতো খেলা চলে । ভিড়ের সুযোগ নিয়ে কেউ মাই টেপে, কেউ পেটে হাত বোলায় , তো কেউ পাছায় শক্ত বাঁড়া ঘষতে থাকে । আমি এগুলো খুবই এনজয় করি , খুব আরাম ও পাই । কখনো কখনো কারো শক্ত বাঁড়া তে হাত বুলিয়ে দি । আজ কিন্তু বলব আমার জীবনের প্রথম কাহিনী ।

তখন আমি পড়ি ক্লাস ১১এ‌ , বয়স১৮ বছর । তখন আমার সাইজ ৩২-২৮-৩৪ । ৩২-ডি সাইজের ব্রা পরতাম । সুতরাং বুঝতেই পারছেন কতটা লোভনীয় ছিলাম স্কুলে । গ্রামের স্কুল, তাই ১১-১২ এ শাড়ি পড়তে হতো ।ছোটবেলা থেকে গার্লস স্কুলে পড়তাম কিন্তু ১১এ ওঠার পর কো-এড স্কুলে ভর্তি হই । ছেলেদের প্রতি একটা আকর্ষণ তৈরি হয় , আর সবসময় চাইতাম ওরা যেন বাকি মেয়েদের না দেখে আমার দিকে বেশি তাকায় । তাই টাইট ব্লাউজ পড়ে যেতাম স্কুলে , আর শাড়ীটা নাভির থেকে একটু নিচে পরতাম ।

ওদের সামনে ইচ্ছা করে মাথায় হাত দিয়ে চুল বাধার অভিনয় করতাম , আর ছেলেরা তখন আমার মসৃণ পেটের দিকে হা করে তাকিয়ে থাকত । কিছুদিন পর থেকেই এর ফলাফল বুঝতে পারলাম । প্রার্থনা এবং টিফিনের সময় ভিড়ের সুযোগ নিয়ে কে বা কারা যেন আমার পেটে বুকে হাত বোলাতো । কখনো কখনো টিপেও দিত । ভিড়ের মধ্যে বুঝতে পারতাম না যে এটা করত , কিন্তু বেশ মজা লাগতো আমার । উঠতি বয়স এমনটাতো হয়ই সবার সাথে । আমারও এমনটাই হলো, টেপন খাওয়ার জন্য ইচ্ছা করে ভিড়ের মধ্যে চলে যেতাম ‌। জানো একটা নেশা হয়ে গিয়েছিলো টেপা খাওয়াটা । আরো বেশি কিছু পাওয়ার জন্য মনটা আকুল হয়ে যাচ্ছিল ।এইভাবে চলতে থাকলো কয়েক মাস ।

এরইমধ্যে দাদার বিয়ের দিন ঠিক হয়ে গেল ‌। দাদা কলকাতায় থাকলেও আমাদের গ্রামের বাড়িতেই বিয়ের সব আয়োজন করা হলো । আমার খুব আনন্দ হচ্ছিল , অনেকদিন পর বাড়িতে কোনো অনুষ্ঠান । বিয়ের দু'দিন আগে থেকে দাদার সব বন্ধুরা আসতে শুরু করল এক এক করে । প্রায় সকলেরই বিয়ে হয়ে গিয়েছে , দু-একজন বাদে । তাদের মধ্যে অনেকেই তাদের বউদের কে সাথে নিয়ে এসেছে , শুধু একজন আনেনি , পরে জেনেছিলাম ওই দাদার বউ ব্যাঙ্গালোরে থাকে, তাই আসতে পারেনি । তো প্রথমদিন সবাই মিলে খুব আনন্দ করে কাটলো । সমস্ত আড্ডার মধ্যেও বুঝতে পারলাম যে দাদার সব বন্ধুদের চোখ একে অপরের বউয়ের শরীরের দিকে , দু-একটা চোখ যে আমার শরীরের ওপরেও পরলো সেটা আমার নজর এড়ায়নি ।

আমারও এদের মধ্যে একজনকে বেশ ভালো লাগছিল, কিংশুক দা । ওই যে দাদার বউ আসেনি সেই দাদা । ঠিক হলো পরের দিন সবাই শপিং এ যাবে, কিন্তু পরদিন সকালে কিংশুকদার জ্বর ‌। অগত্যা ওকে ছেড়ে বাকি সকলকেই যেতে হলো । আমি বললাম আমি থেকে যাচ্ছি, আমি কিংশুকদার খেয়াল রাখব। সবাই শপিংয়ে চলে যাবার পর আমি কিংশুক দার রুমে গিয়ে তাকে ওষুধ খাওয়ালাম , তারপর তার ঘরের মেঝে ঝাঁটা দিতে লাগলাম ।

ইচ্ছা করে একটা লোকাট সালোয়ার পড়েছিলাম যাতে আমি ঝুঁকলে বুকটা অনেকটা দেখা যায় । ঝাঁটা দিতে দিতে আড়চোখে দেখলাম আমার বুকের খাঁজ দেখে কিংশুকদার সব জ্বর কোথায় চলে গেছে । সে উঠে বসে হাঁ করে আমার বুকের দিকে তাকিয়ে আছে । বেশ মজা লাগলো । তাই আরো বেশি করে লোভ দেখানোর জন্য এক বালতি জল নিয়ে এসে গোটা ঘরটা মুছতে লাগলাম ‌।

জামার গলা দিয়ে আমার বুকের অর্ধেকের বেশি তাই বেরিয়ে পড়েছিল । ঘর থেকে বেরুনোর সময় তাকিয়ে দেখলাম কিংশুকদার লুঙ্গীর মধ্যে একটা বিশাল বড় তাঁবু তৈরি হয়েছে । মনটা খুশিতে ভরে গেল । মনে মনে আরও বড় ফন্দি আঁটতে লাগলাম ।বাবা-মাকে দুপুরে তাড়াতাড়ি খাবার দিয়ে আমি স্নান করে নিলাম । তারপর শাড়ী-সায়া-ব্লাউজ করে নিলাম , আমার সব ব্লাউজ ই লো-কাট করে বানানো , ভেজা চুলের জন্য শাড়ীটা অনেক টা ভিজে গেল আর বুকের সাথে লেপ্টে গিয়ে শরীরের ভাঁজগুলো স্পষ্ট করে দিল।

তারপর কিংশুক দার জন্য বানানো স্যুপ টা নিয়ে উপরের ঘরে গেলাম । দেখলাম শুয়ে শুয়ে শুয়ে ফোন ঘাটছে । আমাকে দেখেই উঠে বসলো , চোখ আমার বুকের দিকে ।আমি গিয়ে ওর পাশে বসলাম আর একটু একটু করে স্যুপ খাওয়াতে শুরু করলাম ‌। ও হেলান দিয়ে শুয়ে থাকায় আমাকে একটু ঝুঁকে ওর দিকে এগিয়ে খাওয়াতে হচ্ছিল , আর তাতেই আমার শাড়ির আঁচলটা বুক থেকে কখন যে পড়ে গেছে বুঝতে পারিনি ।

খেয়াল করলো কিংশুক দার চোখের দিকে তাকিয়ে ‌। স্যুপ খেতে খেতে তার দৃষ্টি তখন আমার বুকের খাঁজে ।আড়চোখে দেখলাম লুঙ্গিতে আবার একটা তাঁবু তৈরি হয়েছে । বুঝলাম প্ল্যান কাজ করছে ‌। আজ কিংশুকদা আমাকে খেয়েই ছাড়বে ।হঠাৎই ওর বিষম লাগল , তাই উঠে পিঠে চাপড় দিতে গেলাম, আর গেল ওর মুখটা আমার বুকে লেগে ।

আর যায় কোথায় , আগুনে ঘি পড়ার মত হল । ও বোধহয় এই সুযোগটার ই অপেক্ষায় ছিল , পুরো হামলে পরল আমার বুকে । ব্লাউজের উপর দিয়ে টিপতে চুষতে-কামড়াতে শুরু করলা মাই গুলো । উফফফফফ্ সে কি আরাম আমার ।আমিও এতোক্ষণ এটাই চাইছিলাম । সুখে ওর মাথাটা চেপে ধরলাম বুকে ‌, ততক্ষণে ও আমার বুকের ফাঁকা অংশটা লালায় ভর্তি করে দিয়েছে ‌।

আমি উঠে ওর কোলে বসলাম, কোলে মানে ওর শক্ত বাঁড়ার উপর । সে কি জোরে টিপছে আর কামড়াচ্ছে , আর পাছায় ওর ঠাটানো বাড়াটা খোঁচা দিচ্ছে । আমার পাগল হয়ে যাওয়ার মতো অবস্থা ।কিংশুকদা ব্লাউজের হুক গুলো খুলে দিল, ইচ্ছা করেই ব্রা পরিনি । মুখের সামনে আমার খোলা ডাঁসা মাইগুলো এ পাগলের মত চুষতে , টিপতে আর কামড়াতে শুরু করলো ।

আমি ওর মাথা চেপে ধরে মাই খাওয়াতে খাওয়াতে আমার পাছা দিয়ে ওর বাঁড়াতে ডলতে লাগলাম ‌। জীবনে প্রথম পাওয়া এই সুখে আমি পাগল হয়ে যাচ্ছিলাম ।কিংশুকদার আদরে কিছুক্ষণের মধ্যেই আমার প্যান্টি ভিজে গেল । ততক্ষণে ও আমাকে বিছানায় সুইয়ে পেটে কিস করা শুরু করেছে , আর ওর ঠাটানো বাড়াটা আমার থাইতে ঘষা খাচ্ছে । থাকতে না পেরে খপ করে ধরলাম লুঙ্গির উপর দিয়ে, উফফ্ কি শক্ত আর মোটা।শাড়ীটা কোমর অব্দি তুলে সে ততক্ষণে প্যান্টি নামাতে শুরু করেছে , আর আমি তার শক্ত বাঁড়া ধরে নাড়াচ্ছি ‌। হঠাৎই দুটো আঙ্গুল ঢুকিয়ে দিল আমার পুশির ভিতর , আর মাই চুষতে চুষতে আঙ্গুল চোদন দিতে থাকলো ।

তারপর আমার পা দুটো কাঁধে তুলে নিয়ে আমার গুদ চাটতে শুরু করলো । তখন আমি সুখের সাগরে ভাসছি । একহাতে বিছানার চাদর আর এক হাতে ওর মাথার চুলগুলো খামচে ধরেছি , আর পা দুটো দিয়ে মাথাটা গুদে চেপে ধরেছি ।

আমার আহহহহহহহ আহহহহহ্ শীৎকারে গোটা ঘর ভরে গেছে । মিনিট ২/৩ আমার গুদ চাটার পর কিংশুকদা ওর ৮ ইঞ্চির আখাম্বা বাড়াটা গুদের মুখে সেট করলো ‌।

সুখের সাথে সাথে একটু ভয়ও লাগছিল, ব্যথা পাওয়ার ভয়।হালকা ঠেলে পুচ করে ঢুকিয়ে দিলো , আমি খুব ব্যাথা পেলাম । প্রথমবার তো তাই খুব ব্যাথা লাগছিল । তারপর ধীরে ধীরে ছোট ছোট ঠাপ দিতে শুরু করলো , আর আমি আর আমি ওকে জড়িয়ে ধরলাম, ওর মাথাটা আমার বুকে টেনে নিলাম । ও আমার মাই গুলো চুষতে চুষতে ঠাপাতে লাগল । ওহ সে কি আরাম বলে বোঝাতে পারবো না ।

-"উফফফফফ্ আহহহহহ্ আহহহহহ্ , কিংশুকদা আরো দাও । আমাকে মেরে ফেলো ।" "উফফফফফ্ উমমমমমম , কি আরাম দিচ্ছো।"

মিনিট পাঁচেক ঠাপানোর পর বাঁড়া টা বের করে আমার বুকের উপর মাল ফেললো । আমিও সুখে জল ছাড়লাম ‌।একে অপরকে জড়িয়ে ধরে কিছুক্ষন শুয়ে থাকলাম । কিছুক্ষণ পর টের পেলাম ওর বাঁড়াটা আবার দাঁড়িয়ে পড়েছে , আর আমার তলপেটে গুতো মারছে । আমি উঠে বাড়াটা ধরে চুষতে শুরু করলাম । কিংশুকদা আমার মাথা চেপে ধরে মুখে ঠাপাতে লাগলো । কিছুক্ষণ চোসার পর মুখেই মাল ফেলে দিল । একেই প্রথমবার চোদনখেয়ে আমি তখন ব্যাথা পাচ্ছি , তাই আর রিস্ক নিলাম না । তাড়াতাড়ি শাড়ি ব্লাউজ পরে নিয়ে আমার ঘরে চলে গেলাম ‌।

গল্পের পরবর্তী অংশ পরের পর্বে । লিলিবৌদির চোদোন খাওয়ার গল্প কেমন লাগল জানাতে ভুলবেন না ।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top