What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ভাইয়া, আজ থেকে তুই আমার রাতের স্বামী (1 Viewer)

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
ভাইয়া, আজ থেকে তুই আমার রাতের স্বামী – পর্ব ১ by selimkhan

আমার নাম মিনু । আমার বয়স ২১ । আমি এইবার অনার্সে ভর্তি হয়েছি। আজ আমি যে গল্পটা শুরু করছি সেটা আমার পুরোটাই নিজের জীবনে ঘটে যাওয়া একটি ঘটনা। আমাদের বাড়িতে আছে মা,বাবা, রাহুল (বড়ো ভাই ) এবং আমি । বড়ো ভাই বাড়িতে থেকেই কম্পিউটারের কাজ করে। এবং আমি বাড়িতে থেকেই এইবার অনার্সে পড়ছি।

বাবা বিদেশে থাকায় এখন আমাদের পরিবারের সদস্য বলতে আমি , ভাইয়া এবং মা । তো এবার আসল কথায় আসি, আমাদের বাসায় রুম ৩ টি । এক রুমে মা , আরাক রুমে ভাইয়া এবং অন্য রুমে আমি থাকি। রাহুল আমার আপন ভাই , তার দিকে কখনও আমি কু নজরে তাকিয়ে দেখিনি , সেও আমাকে শুধু তার বোনের মর্যাদাই দিতো ।

আমাদের ভাই বোনের সম্পর্কটা এতটাই সৎ ছিলো যে কখনো আমি তার সাথে ফ্রি ভাবে গল্পই করিনি । আমাদের সম্পর্কটা এতটাই সৎ এবং মধুর ছিলো এমনকি কখনো আমাদের মধ্যে মন ও মালিন্য হয় নি । সেই কথা মাথায় রেখেই মা বাবাও আমাদেরকে বাসায় একা রেখেই অনেক দিনের জন্য চলে যায় । আমি অনার্সের ছাত্রী এবং পড়াশোনা ভালো ভাবেই চলছিলো । আমি রোজ ভার্সিটিতে যেতাম । আমার প্রান প্রিয় বান্ধবী ছিলো – নাম রুমি । সে আমার অনেক ভালো একজন বান্ধবী।

আমরা দুজনেই দুজনের কাছে সব কিছুই শেয়ার করতাম। এবং আমরা সব ব্যপারেই খোলা মেলা ছিলাম। সব কিছুই ঠিক ঠাক ভাবে চলছিলো । একদিন জানতে পারি আমার প্রান প্রিয় ভাইয়া(রাহুল) আমার বান্ধবী রুমির সাথে লুকিয়ে প্রেম করে। কিন্তু রুমি জানতো না রাহুল আমার আপন ভাই। তার পর আমি সবকিছুই তাকে খুলে বলি পরে সে জানতে পারে যে রাহুল আমারি আপন বড়ো ভাই । কিন্তু আমি একটুও তার উপরে রাগ করলাম না কারণ রুমি আমার ঘনিষ্ঠ বান্ধবী এবং আমরা সব ব্যপারেই খোলা মেলা – এই ব্যাপারটা সে খেয়াল করলো । এবং তাদের মাঝে থাকা ঘনিষ্ঠ সম্পর্কের কথাও বলতে শুরু করলো । এবং আমি তাদের বিষয়ে সব কিছুই জানতে পারি ।

রিয়া আমাকে সব কিছুই খুলে বলতো । তার মুখেই শুনেছি আমার ভাইয়াটা নাকি একটা দারুন মাগিবাজ ছেলে এমনকি তাদের বাসায় কেউ না থাকলে আমার দুষ্ট ভাইটা তাদের বাসায় যেতো এবং তাকে রোজ চুদে আসতো । এবং তার মুখেই শুনেছি ভাইয়া নাকি অনেক লম্বা সময় ধরে চুঁদতে পারে এবং গত ৩ বছর ধরে সে ভাইয়ার সাথে নিয়মিত চোদাচুদি করে আসছে । যখন তাদের বাসায় কেউ না থাকে তখন রুমি কল করে তাকে যেতে বলে এবং আমার চোদনবাজ ভাইটা গিয়ে তাকে রাম চোদন দিয়ে আসে ।

সত্যি বলতে রুমির কাছ থেকে এইসব শোনার আগ্রহটা আমার অনেক বেশি এমনকি কলেজে গিয়ে সারাক্ষণ তার সাথেই কাটাই এবং আমার চোদনবাজ ভাইটার চোদাচুদির গল্প শুনে যাই , কেনো জানি এইসব শুনে আমারও মজা লাগতে শুরু করে। রুমির মুখে ভাইয়ার প্রশংসা রোজ শুনতে শুনতে আমি ভাইয়ার প্রতি দুর্বল হয়ে যাই । কিন্তু আমি রুমিকে কিছুতেই বুঝতে দিলাম না যে আমি আমারি আপন ভাই রাহুলের কাছ থেকে চোদা খাওয়ার জন্য দিশেহারা হয়ে পড়ছি ।

এখন মনে হচ্ছে রাহুল হচ্ছে একমাত্র পুরুষ যে কিনা আমার মন , প্রান , দেহের একমাত্র অধিকারী এমনকি আমি রাহুলকে ভালোবাসতে শুরু করছি । এখন মন চাইছে রাহুল কে এই ডাইনি মাগির কাছ থেকে কেড়ে নিয়ে রোজ তাকে চোদার সূখ দিয়ে যাই । মনে শুধু একটাই কষ্ট – রুমি আমারি আপন ভাইয়ের সাথে নিয়মিত চোদার সূখ পায় আর আমি তার ই বাসায় থেকে না খেয়ে থাকি । কথায় বলে না – কামারের ঘরে দাও নাই । আমারও ঠিক তাই হয়েছে ।

ভাইয়ার প্রতি আমার দুর্বলতা এতটাই বেড়ে গেছে , বাসায় সারাক্ষণ শুধু তার কথাই ভাবি এবং মনে হয় পিছন দিক থেকে গিয়ে তাকে জড়িয়ে বুকে নেই এবং তার ধোনটা বের করে চুষে দেই এবং চুষে সব রস খেয়ে ফেলি। যদি আমার ভাই না হতো আজি তাকে প্রেম নিবেদন দিতাম । কিন্তু দুর্ভাগ্য সে আমারি মায়ের পেটের আপন ভাই । তাই দুনিয়া আমাদের সম্পর্কটা কোনো দিনি মানবেনা – কিন্তু এই মন বার বার আমাকে বলে – আরে পাগল, দুনিয়া এই সম্পর্ক মানুক বা নামানুক তাতে কিছু যায় আসে না – সে তো আমারি বাসায় থাকে – যদি ২ জনের ইচ্ছা থাকে আমরা রোজ চোদাচুদি করতে পারবো কেউ টের পাবে না ।

আর সবচেয়ে বড় কথা সে আমার ভাই কেউই সন্দেহ করবে না । তাই আমি শুধু সুযোগের অপেক্ষায় থাকতাম কখন তাকে আমার করে নিতে পারবো – আর যদি একবার সে রাজি হয় তাহলে আমরা রোজ চোদাচুদি করতে পারবো । হঠাৎ একদিন আমার কপাল খুলে গেলো । মা ৭ দিনের জন্য নানা বাড়ি চলে গেলো – আমাকে আর ভাইয়াকে বাসায় রেখে । মনে মনে ভাবলাম এই ৭ দিন আমি তোর বোন না – আমি তোর বউ । তোর এই ৭ দিনের জালা মিটানোর দায়িত্ব আমার ।

এই ৭ দিন কিভাবে তাকে পটিয়ে চোদাচুদি করবো , কিছুতেই বুঝতে পারছি না এবং কখনো তার সাথে আমি ফ্রি ভাবে কথাও বলিনি । তবে যাই হোক এই সুযোগ কিছুতেই হাত ছাড়া করবোনা। সেদিন সারা দিন ভাইয়া বাইরে ছিলো , রাতে সে বাসায় ফিরলো – এতক্ষনে আমার রান্না বান্নার কাজ শেষ । ভাইয়ার সাথে আগে আমি তুই করে কথা বলতাম কিন্তু সেদিন আমি তুমি করে বলতে শুরু করলাম । ভাবলাম চোদার সূখ পেতে হলে এইটুকু কাজ স্বাভাবিক । ভাইয়া কিছু বুঝতে পারেনি কিন্তু আমি বুঝাতে চাইছি । যাই হোক ভাইয়াকে খাওয়ার জন্য ডাক দিলাম । ভাইয়া এসে বললো – কিরে খেতে পারবো তাহলে ???? জীবনে রান্না করে দেখিসনি , আজ করলি , তাও আবার মা না থাকার কারণে । তবে আমার কোনো আপত্তি নেই খাওয়া গেলেই চলবে । আরে বলো কি ??? আগে খেয়েই দেখো – না খেলে মজা কি বুঝবা । ভাইয়া একটা কথা বলতো —
ভাইয়া :- কি বল ??
আমি :- মা না থাকায় তোর জন্য ভালো হয়েছে না খারাপ ?
ভাইয়া – জানিনা
আমি :- না জানারি কথা , মা থাকুক বা নাই থাকুক, তুই তো পেয়েই যাচ্ছিস , অভাব নেই ।
ভাইয়া :- তুই এতো কথা কোথায় থিকে শিকেছিস , আমি ভাবতেই পারছি না যে আমার বাসার পেচ্ছিটা এখন বড়ো হয়ে গেছে ।
আমি :- চুপ কর , আমি পেচ্ছি নই , আমার বয়স ২১ । বিয়ে হলে ২-৩ টা বাচ্চার মা হতাম ।
ভাইয়া :- অলে আমার শোনা পেচ্ছি বোন রে ! মন চায়………. থাক বলবোনা । কিছু না
আমি :- মন চায় কি ? বল প্লিজ …..
ভাইয়া :- না রে তর বয়স হয়নি – আর তা ছারা তুই আমার বোন । এসব বলা মোটেও ঠিক না ।

আমি :- আরে বল না ! আমি কিছু মনে করবো না ! (মনে মনে আমি খুসিতে লাফাচ্ছিলাম, মনে হচ্ছে কপালে আজ রাজ বোক খানা মিলবে ! ভাবলেই মন ভরে যায় আর কিছুক্ষণের মধ্যেই আমি ধোনের স্বাদ পেতে যাচ্ছি ‌আর ভাবছি যদি একবার ওটার সাথে পরিচয় হতে পারি , সারা রাতের জন্য দখল করে নিবো ।

ভাইয়া :- আরে টেনশন করার কিছু নেই ! তেমন কিছু বলিনি । আমি আমার বোনকে কিছু বলতেই পারিনা ।
আমি : – কেনো বলতে পারিস না ! আমি তোর আপন বোন তুই আমাকে যা ইচ্ছা তাই বলতে পারিস । যা ইচ্ছা তাই করতেও পারিস ! আমার কাছে তর অধিকার সবচেয়ে বেশি !

ভাইয়া :- আরে মেম ছাপ , এভাবে বললে প্রেমে পড়ে যাব তো ! তখন যদি আবার কিছু চেয়ে বসি , তখন আপনি সমস্যায় পড়তে পারেন। সরি , বেশি বলে ফেললাম, না মানে … ইয়ে মানে …. রাগ করিস না।

আমি :- আরে হুজুর সাহেব সরি বলতে হবেনা , আমি রাগ করিনি ! আর তাছাড়া আপনার মতো হুজুর যা চাবেন তা দেওয়ার জন্য আমার কোনটা অভাব আছে বল ??? কথায় বলে না – বুদ্ধি না থাকলে ঘর জামাই , এতদিন তুই সব কিছু হাতের মুঠিত রেখেও কাজে লাগাতে পারিস নি – আরে তোর মতো বোকা পৃথিবীতে নাই , ঘরে সুন্দরী বউয়ের মতো বোন রেখে বাইরে অভাব মিটাতে যাস, লজ্জা করে না তোর, কাপুরুষ ?? আগে বল কি কমতি আছে আমার ।

ভাইয়া :- তাহলে কি তুই চাচ্ছিস , সত্যি ? সিরিয়াছলি বল প্লিজ , আমি তোকে অনেক দিন ধরে পছন্দ করে আসছি এব্ং রাত কাটানোর স্বপ্নও দেখে আসছি কিন্তু বলার সাহস পাই নি ! দুধু গুলো দেখলে শুধু তাকিয়ে থাকতে মন চায় !

আমি :- শুধু তাকিয়ে থাকতে ইচ্ছে করে , খাইতে ইচ্ছে করে না ????

ভাইয়া :- শুধু কি খাইতেই ইচ্ছে করে ??? চুদে পোয়াতি করতেও মন চায় ।

আমি :- ভাইয়া আমরা চাইলে রোজ রাতে চোদাচুদি করতে পারবো । অই ভাইয়া চল রুমে ! আমার যে কি সুখ লাগছে রে , বলতেই দুষ্ট টা আমাকে জরিয়ে ধরলো এবং দুধ টিপতে শুরু করলো। অরে বাবা চুষলে যে এতো মজা লাগে কখনো ভাবিনি। অনেকক্ষণ চোষার পর আমার মুখে ধোনটা ভরে দিলো এবং আমি মোনের সুখে চুষে দিলাম।
তার পর বললাম – করো সোনা ।

ভাইয়া বললো চুপ মাগি , তোর বোদায় এতো জাল , আগে বলিসনি কেন । ভাইয়া এসব বলে সময় নষ্ট করো না , যাও কিছু বলবোনা এতদিনের পাওয়া একদিনে মিটিয়ে নাও । ভাইয়া তখন পুরোটাই ঢুকিয়ে ফলছে এবং আমাকে অনেক আদর করছে মনে হচ্ছে এত আদর জীবনেও পাইনি । এতদিন আদর কোথায় ছিলো ভাইয়া ?? আজ তলের টা পেয়ে সব ভুলে গেছিস মনে হয় ??? ভাইয়া তর যা ইচ্ছে কর কিন্তু তোর কাছে একটাই অনুরোধ তুই বাইরের কাউকে দিয়ে এই কাজ টা করিস না প্লিজ । কারণ আমি তোকে অনেক ভালোবাসি। I love you Shona … ভাইয়া তখনও বিদ্যুৎ বেগে করেই যাচ্ছিলো । মনে হচ্ছে এই পৃথিবীতে একমাত্র সুখি মানুষ আমি। পুরো ১ ঘন্টা করার পর বললো – বের হবে আমার – কি করবো ?? ওটা বাইরে ফেলি , আমি বললাম – না – ভিতরে আউট কর , সমস্যা নেই ! পরের টা পরে দেখা যাবে । গব গব করে ভিতরে আউট করলো । তখন ধোনটা চুষে রস গুলো খেয়ে নিলাম । তার পর বললাম আজ থেকে তুই আমার রাতের স্বামী ।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top