What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

চৌধুরী পরিবার : মায়ের জন্যে ভালোবাসা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
চৌধুরী পরিবার : মায়ের জন্যে ভালোবাসা – পর্ব ১ by Pussykhor

আমি অনিল চৌধুরী। সবার জীবন এক নয় তেমনি সবার সেক্স লাইফ ও একভাবে আসেনা। তেমনি আমার আসেনি নরমাল বাকি দশটা ছেলের মতো। আমার সেক্স লাইফ অন্যদের থেকে আলাদা হলেও বরং অনেক আনন্দ এর ছিল। আজ সেই সব স্মৃতির ভান্ডার খুলে বসতে বসেছি।

আমরা যৌথ পরিবার। আমার বাবা কাকা মা কাকী একইসাথে থাকি। কাকীর দুই মেয়ে আর আমি আর আমার দুই ভাই মিলে আমাদের এই ছোট চৌধুরী পরিবার। বাহিরে থেকে সাজানো গোছানো নরমাল একটা পরিবার মনে হলেও ভিতরে মোটেও বেপারটা অমন নয়। আর তার শুরু যদি করতে হয় তাহলে এভাবেই করা ভালো যে আমার দুই ভাই ও আমার কাকীর দুই মেয়ের এর বাবা আমি। একইসাথে এই বাড়ির দুই রমণীকে আমি নিজের আয়ত্তে নিয়ে ভালোবাসা আর যৌনতা দিয়ে ধরে রেখেছি আর আগলে রেখেছি পরিবার তাকে।

এই সবের শুরু হয় আর ৩ বছর আগে। যখন আমার বাবা একটা একসিডেন্ট এ প্যারালাইজ হয়ে বেড এ পরে যায় আর ঠিক সেই সময়ে আমার নেশাখোর জুয়াখোর কাকা জুয়ার আসরে আরেকটা জুয়ারীকে খুনের দায়ে জেল এ চলে যায়। আমি তখন মাত্র ভার্সিটি এর ২য় বর্ষ পড়াশুনা করে দিন কাটে আর গার্লফ্রেন্ড না থাকায় রাতে পর্ন দেখে বাড়া খেচে ঘুম নিয়ে আমার জীবন। হটাৎ করে যখন পরিবারের বোঝা আমার উপরে পরে তখন পড়া ছেড়ে আমাকে বিজনেস ধরতে হয়।

দিন রাত বাবার সেবা করে মায়ের দিন কাটতো। আমার মা ছিল এলাকার সব চেয়ে সুন্দরী আর কামনাময় মেয়ে। কোক বয়সে বিয়ে হয়েছিল কিন্তু ৪০ বছর বয়সেও সামনের ভারী দুটো ৩৮ সাইজের মাই এর কোমরে হালকা চর্বি দিয়ে বাক নিয়ে বিশাল করে ৪০ এর কোমর নিয়ে মা সহজে পাড়ায় হাঁটাচলা করলে এক মাস্তানদের উহঃ আঃ শব্দ আর বৌদিদের হিংসা হতো।

মিথ্যে বলবনা। এমন অনেক রাত ছিল মায়ের গোসল ভূলে দেখে সেই রাতে মাকে কল্পনা করে খেচেচি কিন্তু টেনশন এ আর পরিশ্রমে আমার মার যৌবন যেন আস্তে আস্তে নিভে যেতে লাগলো আর তারই সাথে মাত্র বিয়ে করে আনা ২৫ বছরের আমার কাকী কি করবে বুঝে উঠতে পারছিলনা নাহ। মাকে কষ্টে দেখতে দেখতে মায়ের প্রতি একটা অন্যরকম ভালোবাসা তৈরি হয়ে গেসিলো। মাঝে মাঝে মাকে নিয়ে ছাদে বসে গল্পো করতাম ঘুরতে যেতাম। কিন্তু মা প্রায় এ কানতো। কেন কানতো সেটা বলটোনা।

একদিন একটা কাজে বাবার কাছে বসে আছি। হটাৎ বাবা কাজের কথার মাঝে আমার দিকে তাকিয়ে বলল অনিল তোর মার একটা বিয়ে দিয়ে দিতে পারবি ? আমি তো শুনে তাজ্জব হয়ে গেলাম। কি বলে এইসব বাবা।

বাবা অন্যদিকে তাকিয়ে বলতে লাগলো –" দেখ অনিল তোর মা সারাজীবন আমার পাশে ছিল কিন্তু এখন এই বয়সে আমি বিছানায় পরে আছি আর তোর মা নিজের জীবন শেষ করছে। তুই তো জানিস তোর মা কতটা আনন্দ ভালোবাসা প্রিয়। "

এরপর নিঃশাস ফেলে বললো
" তার ছাড়া কোন দিক দিয়েই তোর মায়ের কাছে আমি স্বামী হিসেবে ঠিক নই। তুই বুঝসিস আমি কি বলছি "। আমি কি বলবো বুঝতে না পেরে চলে আসলাম।

সেদিন বসে অনেক ভাবলাম কিভাবে আবার পরিবারে আনন্দ আর মায়ের মুখে জ্যোতি আনা যায়। অনুভব করলাম যদি আমিই সেই আনন্দ ভালোবাসা মাকে দিতে পারি তাহলে কি কষ্ট দূর হবে ? কিন্তু মাকি আমাকে বাধা ভেঙে ভালোবাসতে দিবে ? এমন অনেক চিন্তা নিয়ে দুদিন রাত পর এক রাতে মা কাজ শেষে ঘুমাতে যাবে বলে উঠে যাচ্ছিলতখন মায়ের হাত ধরে বলি মা চলো আজ আমার সাথে ঘুমাও। গল্প করি । অনেক ডিন গল্প করিনা।

মা আমার দিকে তাকিয়ে বলল চল। মাকে নিয়ে লাইট বন্ধ করে জানালার আলোতে বিছানায় শুয়ে পড়লাম। বিভিন্ন গল্প করতে করতে মার হাত ধরে বললাম
" মা দেখো আমি জানি তুমি অনেক কষ্ট পাচ্ছ। তুমি মোটেও ছিলে নহ। আমি তোমাকে এভাবে দেখতে পারিনা। তুমি যদি চাও আমি তোমাকে সেই সুখ আবার হয়তো দিতে পারি। "
মা আমার কথা ভালো করে না বুঝে জিজ্ঞেস করলো " কি বলতে চাচ্ছিস বুঝলাম না "

" আমি তোমাকে বাবার মতো ভালোবাসা দিতে চাই। সব ভাবে " এই বলে মায়ের বাহুতে স্পর্শ করলাম। মা উঠে জোরে আমাকে একটা চড় দিয়ে চলে গেল।
এরপর বেশ কদিন চলে গেল। একদিন বাবাকে হসপিটাল থেকে আনার সময় বাবা আমার হাত ধরে বলল " অনিল তোর মা আমাকে কিছু কথা বলেছে, তোর মা আমাকে ভালোবাসে তাই মন মানতে চায়না। তুই তমালিকাকে ( মায়ের নাম) বুঝিয়ে তোর মত করে ভালোবাস। আমার আশীর্বাদ রইলো তোর জন্যে " বাবাকে বাসায় নিয়ে যেয়ে মায়ের জন্যে একটা গোলাপি শাড়ি সুন্দর দেখে ব্লাউস পেটিকোট কিনলাম সাথে বিদেশি নায়িকারা যেমন বেবহার করে তেমন ডিজাইন করে কাটা কাটা ব্রা আর প্যান্টি কিনলাম। কিনে এনে মাকে দিলাম মা দেখে চুপ করে থাকলো। মায়ের হাত ধরে বললাম আজকে এইগুলো পড়ো । মা চুপ করে চলে গেল। মনে হলোনা মা পড়বে।

সেইদিন রাতে বেশ রাত করে ফিরলাম। ঢুকে অবাক হয়ে গেলাম। দেখি মা সেই গোলাপি শাড়ি পরে টেবিলে এ মাথা রেখে ঘুমিয়ে গেছে সামনে খাবার নিয়ে যেন স্বামীর জন্যে অপেক্ষাহ করতে করতে ঘুমিয়ে গেছে। শব্দে মায়ের ঘুম ভেঙে উঠে দাঁড়ালো আমার চলল তখনো মেরর শাড়ি আর সুন্দর ভাঁজে ভাঁজে শরীরের দিকে দেখে মা নরম করে হাসি দিল লজ্জা নিয়ে।

এমার ঘরে চলে গেল গিয়ে টিভি দেখতে লাগলো। আমি খেয়ে রুমে যেয়ে মায়ের হাত ধরে বললাম " তোমাকে অনেক সুন্দর লাগছে মা। মনে হচ্ছে নতুন বউ। " মা কপট অভিমান করে বললো " তা শাড়ি কিনে দিয়ে নিজে রাত করে ফিরলি কেন ?"

মাকে ধরে মায়ের কপালে চুমু দিলাম। কপালে আরও চুমু এইযে গালে চুমু দিলাম। এইবার আস্তে করে ঠোঁটে ঠোঁট নিয়ে চুমু দিলাম। মায়ের চলল দিয়ে ওয়ানী এসে আমার গালে লাগলো। আমি মাকে আরো আগলে ধরে আদর করে বললাম "আজকে তোমাকে অনেক ভালোবাসবো দেখো " মা আমার গলা জড়িয়ে ধরলো।

মাকে এবার কিছুটা নিজের মতো করে জোরে চাপন দিয়ে লিপ কিস করতে লাগলাম । মাকে দেয়ালে ঠেলে নিয়ে মায়ের মুখে নিজের জিব্বা ঢুকিয়ে মায়ের লালা গুলো মুখে নিতে লাগলাম আর ইতিমধ্যে আমার প্যান্ট এই মধ্যে বাঁড়াটা শক্ত হয়ে তাঁবু তার শক্ততা অনুভব করতে লাগলাম মাকে। মা নিজেই আস্তে আস্তে নিজেঁকে সপে দেয়। হালকা বাড়া ঠেলে আর মায়ের বুকের সাথে নিজের বুক চেপে রাখকম । আস্তে করে সরে গিয়ে মাকে বিছানায় নিয়ে আসলাম। শুইয়ে দিয়ে দেখি মা চোখ বন্ধ করে শুয়ে আছে।

এভাবে মাকে আমি চাইনা। মাকে আমি একদম নিজের মতো করে চাই তাই সেভাবে যেন পাই সেই উপায় এ শুরু করলাম। মায়ের শাড়ি খুলতে লাগলাম। শাড়ি ব্লাউস খুলে ভিতরের কালো বিদেশি ব্রা তা চোখে পড়লো। তখনই না ধরে আমি পেইটকোট এর দিকে চলে গেলাম। মায়ের দুই হাতের বাধা বোধ করলাম যখন পেটিকোট এর ফিতা খুলে দিতে লাগলাম। মাযের হাত সরিয়ে জোর করে পেটিকোট নামিয়ে দিয়ে প্যান্টি এর উপর দিয়ে নাক আর মুখ ঘষতে লাগলকম আর মা উমমম নাহ অনিল ওখানে মুখ দিস নাহ ।

উপরে আয়। বলে টানতে লাগলো। আমি মায়ের কথা এ শুনে কামড়াতে লাগলাম হালকা করে প্যান্টিন এর উপর দিয়ে ভিজে থাকা জায়গার উপর। ওখানে কি আছে সেটা বলে দিতে হলোনা আমাকে এভাবে কিছুক্ষন যেয়ে দেখি মা উপরে না টেনে হালকা নিচের দিকেই চাপ এইযে রেখেছে হাত। বুঝকাম এখন আর আগাতে হবে। প্যান্টিটা দুই হাত দিয়ে চিরে ফেললাম।

মা তখনও আরামের ঘোরে থাকায় বুঝলে কি কিন্তু যেই আমি মায়ের হালকা কালো আর লাল মাখা যোনির উপরের বালে আঙ্গুল বুলিয়ে যোনির দেয়ালে জিব্বা লাগেলাম আম্মু ধাক্কা দিয়ে আমাকে সরিয়ে দিতে লাগলো " ছিঃ কি করছিস নোংরা বোধ ও নাই তোর ? " । " মা তোমার সব আমার কাছে অমৃত , তুমি একটু শুয়ে আরাম নেও " এই বলে ভালো করে মনোযোগ দিলাম মায়ের যোনিতে। যোনির দুটো দেয়াল সরিযে ভিতরের ভেজা গড়তে নিজের জিব্বা ঢুকিয়ে ঠেলে নাড়ানো দিলাম আর মা ওহঃহঃ বলে জোর চিৎকার দিয়ে উঠলো।

( চলবে)
 

Users who are viewing this thread

Back
Top