What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মোহিনী রূপের যৌন কাহিনী (1 Viewer)

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
মোহিনী রূপের যৌন কাহিনী - by sayak1995

আমার জীবনে অনেক ভালো মুহূর্তের মধ্যে একটি মুহূর্ত কে নিয়ে আজকের এই গল্প।আমি খুব একটা ভালো দেখতে না হলেও কিছু কিছু কোন আমার মতে আছে যার জন্য আমি অন্যান্য মানুষদের থেকে একটু হলেও আলাদা। বয়সের দোষেই হোক বা অন্য কোন কারণেই হোক আমার মধ্যে যৌন স্পৃহা একটু বেশি। মেয়েদের শরীরের প্রতি আমার অনেক দিন ধরেই একটি অন্যরকম আকর্ষণ আমি অনুভব করি।

কিন্তু আমার স্বভাবের জন্যই বিশেষ কিছু সুবিধা করে উঠতে পারিনি। অনেক মেয়ে বন্ধু আমার রয়েছে, কিন্তু তাদের শরীরের প্রতি যে আমার আকর্ষণ আছে সেটা বলা চলে না। কিছু কিছু মেয়েদের প্রতি আমার যৌন স্পৃহা অত্যাধিক বেশি হয়ে ওঠে। তাদেরকে ভেবে রাত্তিরবেলা নিজের নুনু ধরে ডলি, আর চিন্তা করি যে তাদের শরীরকে নিয়ে আমি খেলা করছি। এইসব এর মধ্যে গত মাসে আমার সঙ্গে যা হয়ে গেল সেই গল্প নিয়ে আজকে আমি তোমাদের সামনে এসেছি।

আমি এখন কলেজ পাস করে একটি ছোট কোম্পানিতে চাকরি করি। পড়াশোনায় খুব একটা ভালো না হলেও খুব খারাপ আমি ছিলাম না। সেই কারণেই হয়তো চাকরিটা করতে আমার খুব একটা অসুবিধা হচ্ছে না। চাকরির ফাঁকে ফাঁকে আমি মাঝে মাঝে বন্ধু-বান্ধবদের সঙ্গে আড্ডা মারতে যাই। এ রকমই একটি দিনে আমি অফিসে বসে কাজ করছি হঠাৎ আমার মোবাইল ফোনটা বেজে উঠলো। আমি তাকিয়ে দেখি আমার এক কলেজের বান্ধবী মোহিনী ফোন করেছে আমাকে। আমি ফোনটা তুলে হ্যালো বললাম। ওদিক থেকে মোহিনীর সেক্সি আওয়াজ ভেসে এলো।

"হ্যালো… ব্যস্ত আছো?"
"না বল কেমন আছো?"
"আমি ভালো আছি আজকে যদি পারো আমার সঙ্গে একটু দেখা করো না অনেকদিন তো দেখা হয়নি!"
"সে করা যেতেই পারে কিন্তু কখন দেখা করবে বল?"
"এই ধরো সন্ধ্যে সাতটা নাগাদ ওই আমাদের বাড়ির কাছে অশোকনগরের যে মাঠটা আছে ওখানে দেখা করি আমরা। কোন অসুবিধা হবে নাতো?"
"না না কোন অসুবিধা হবে না আমি সাতটার মধ্যে অসন্নগর মাঠে চলে যাব।"
"বেশ তাহলে এখন রাখি?"
"হ্যা চলো রাখলাম তাহলে আজকে সন্ধ্যে 7:00 টায় অশোকনগর মাঠে দেখা হবে।"

এই বলে আমি ফোনটা কেটে দিলাম। ফোন রাখার পর মনের মধ্যে একটা কেমন যেন হয়ে উঠল। যতগুলো মেয়েকে পেঁপে আমি আমার নুনু খিচেছি আজ প্রতি রাতে একবার দুবার করে নিচের রস ফেলেছি তাদের মধ্যে মোহিনী একদম টপে থাকবে। ওকে যখনই দেখেছি ওর শরীরের প্রতি আমার আলাদা একটা আকর্ষণ অনুভব করেছি সব সময়। ওর ফর্সা শরীর ও সুন্দর নরম মোলায়েম ফোলা ফোলা ফোলা দুধ ও পাছা মাখনের মতো। কলেজেও আমাকে একবার hug করেছিল। ফ্রেন্ডলি hug কিন্তু সেই শরীরের ছোঁয়া আমি কোনদিন ভুলবো না। আজ ওর ফোন পে সারা শরীর কিরকম একটা কেঁপে উঠলো। জানিনা কোনদিন ওকে কাছে পাবো না কোনদিন ওর শরীরে আমার ঠোঁট জিভ দিয়ে অনুভব করতে পারব কিনা… কিন্তু ওকে একবার দেখলে মাসখানেক জন্য নুনু খেঁচার জন্য আর কিছু চিন্তা করতে হয় না। যাইহোক সন্ধ্যেবেলা কি হয় সে না হয় দেখা যাবে।

অফিস থেকে বেরিয়ে কি মনে হলো একটি ওষুধের দোকানে গিয়ে দুটো এনার্জি বাড়ানোর ট্যাবলেট কিনলাম আমার তিনটে কনডম কিনলাম। একটা স্ট্রবেরি ফ্লেভার চকলেট ফ্লেভার আরেকটা এমনি নরমাল। এইসব নিয়ে আমি মেট্রো করে সোজা অশোকনগর চলে গেলাম। অশোকনগরের মাঠে-ঘাটে প্রথমে একটু এদিক ওদিক দেখে দেখতে পেলাম মোহিনী একটা সিটে একা বসে আছে। জায়গাটা আধো আলো আধো ছায়া। কাছে গিয়ে দেখি আমার সবকিছুই খাড়া হয়ে গেল। মোহিনী একটা স্লিভলেস অফ শোল্ডার টপ পড়ে আছে যেটা আবার পেটের কাজটা তো ফাঁকা ওর নাভীটা দেখা যাচ্ছে পরনে একটা হট প্যান্ট তাতে ওর ফর্সা মাখনের মতন উরু উন্মুক্ত হয়ে তাকিয়ে আছে আমার দিকে।
আমি ওর পাশে বসলাম আর বললাম "হাই কতক্ষণ এসেছো?"

ও বলল "এই ৩-৪ মিনিট হয়েছে হয়তো।"
তারপর বেশ কিছুক্ষণ একথা-সেকথা বলতে বলতে বেশ কিছুটা সময় চলে গেল। আমি ওর খুব কাছাকাছি বসে ছিলাম। ওর হাতটা আমার হাতের সঙ্গে লাগছিল তো মাঝে মাঝে ওর চোখের দিকে তাকিয়ে মনে হচ্ছিল যেন কিছু একটা বল কিছু একটা চায়না থেকে।
হঠাৎ মোহিনী বলল, "এই শোনো না আমার বাড়িতে এখন কেউ নেই আর এখানে বেশ গরম লাগছে চলো আমার ফ্ল্যাটে গিয়ে ac তে বসি। তারপর তুমি কিছুক্ষণ থেকে আমরা কিছু খাওয়া-দাওয়া করে তারপর তুমি চলে যেও।"
আমি যেন হাতে স্বর্গ পেলাম। সঙ্গে সঙ্গে বললাম, "হ্যা হ্যা চলো না আমার গরম লাগছে।"

আমরা দুজনে মিলে মোহিনীর ফ্ল্যাটে গেলাম। মোহিনী ওর থেকে চাবি বের করে ফ্ল্যাটের দরজা টা খুলল। আমরা দুজনে ঘরে ঢুকলাম। ও লাইটটা জ্বালিয়ে দরজাটা লক করে দিল। তারপর আমরা দুজনে সোফাতে পড়শী বেশ অনেকক্ষণ গল্প করলাম প্রায় আধ ঘন্টা হয়ে গেছে। এমন সময় মোহিনী জিজ্ঞেস করল, "এই সায়ক তোমার আমাকে কেমন লাগে?"

আমি অপ্রস্তুত হয়ে পড়লাম। আমার বুকের ভেতর কেমন যেন একটা ছোট্ট ঝড় উঠলো। আমি নিজের উত্তেজনাকে চেপে রেখে বললাম, "এরকম কেনো জিজ্ঞেস করছো?"
মোহিনী আমার চোখে চোখ রেখে বলল, "কেমন লাগে বলো না!"

আমি বললাম, "আমার তোমাকে খুব ভালো লাগে আমার তোমার সঙ্গে সময় কাটাতে ভালো লাগে তোমার সাথে কথা বলতে ভালো লাগে।"
মোহিনী বললো, "ব্যাস এইটুকুই তোমার ভালো লাগে? আমার অন্য কিছু তোমার ভালো লাগেনা?

আমি বললাম, "আমার তোমার সবকিছুই ভালো লাগে তোমার ওই চোখ খোলা শরীরটা প্রচন্ড ভালো লাগে মোহিনী। আমার তোমাকে খুব আদর করতে ইচ্ছে করে তোমার ঠোট দুটোকে মনে হয় করে আদর করি। মনে হয় যেন ঠোঁট দুটোকে ভালো করে চুসি তারপর তোমার গলায় প্রচুর আদর করি তোমার সারা শরীরে আদর করতে ইচ্ছে করে মোহিনী।"

ক্রমশঃ
 

Users who are viewing this thread

Back
Top