What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
সুখের সংসার ~১ by Joyrou.ar

চাকরির অভাবে গ্রাম থেকে শহরে চলে আসা ছেলেটি জানে বেঁচে থাকতে কতটা যুদ্ধ করতে হয় এই বাজারে। আমারও ঠিক একই অবস্থা হলো । একটা ছোট খাটো কোম্পানির কাজ পেলাম ঠিকই, কিন্তু সমস্যা হলো থাকা নিয়ে। ঘর ভাড়া করে কোলকাতাএর ঘরে থাকতে পকেট ফাঁকা হয়ে যাচ্ছিল । ঠিক তখনই আমার জীবন বদলে যাওয়া দুটো ঘটনা ঘটে যা আমি স্বপ্নেও ভাবিনি।

কাজ শেষে বিকালে ঘরের দিকে রওনা দেওয়ার জন্য মেট্রোতে উঠতেই দেখা যাক পুরোনো বন্ধুর সাথে। হাসি মুখে জড়িয়ে ধরলাম । গ্রামের বাড়ির একই পাড়ার ছেলে আমরা। খুব ভালো বন্ধু ছিলাম, একসাথেই পড়াশুনা করি এরপর ও বাড়ির সমস্যার জন্য বাড়ি ছেড়ে চলে আসে,আর এই সমস্যা হলো ওর বউ কাকলি। কাকলির বাড়ি থেকে বিয়ের সমন্ধ অন্য কোথাও ঠিক করে ফেলতেই ওরা দুজন মন্দির থেকে বিয়ে করে নেয়। আমরাই ওদের বিয়েটা দিই। কিন্তু কাকলির বাড়ি আর আমার এই বন্ধু সুরেশ এর বাড়ি কেউ রাজি না থাকায় ওরা পালিয়ে যায়।

এরপর আর এদের সাথে কন্টাক্ট হয়নি।আজ প্রায় দুই বছর পর আবার দেখা। অনেক কথা বার্তা হলো, শুনলাম ওর এই কদিনের কাহিনী । আমাকে এখানে দেখে কারণ জিজ্ঞাসা করলে আমি বললাম সবটা, শুনে আমাকে বললো আর ঘর ভাড়া দিয়ে থাকতে হবে না। আমার ঘরে একটা রুম ফাঁকা আছে ওখানে থেকে যা, অল্প কিছু ভাড়া দিয়ে দিবি। আমি তো হাতে স্বর্গ পেলাম , ওখানে আর যাই হোক নিজ রান্না করতে হবে না। আর একটা সঙ্গী ও হয়ে যাবে।

পরদিন আমার জিনিসপত্র নিয়ে চলে এলাম সুরেশের বাড়িতে।

সমস্যা কোনো একটা নাই। আমি কাজ থেকে ফেরার আগেই সুরেশ বাড়ি ফিরে যায়। আর কাকলিকে আমি ভালোভাবে চিনি। তাই অস্বস্তিকর পরিবেশ খুব বেশি দেখা যায় না।

আসল ঘটনায় আসি, সেদিন অফিসে একটা সেক্সি মেয়ের সাথে আলাপ হয় আমার। আর কি কলকাতার মেয়ে, সব কিছুতেই ফাস্ট। অল্প কথাতেই আমার জালে ধরা দিলো, ওর চোখ মুখ দেখায় একটা সেক্সি সেক্সি ভাব ভেসে আসলো , তাই আর দেরি না করে ঘরের এক কোনায় নিয়ে গেলাম। ও বুঝে গেল আমার অভিসন্ধি, কিস দিয়ের শুরু হলো , সাথে আমার হাত দুটো ছিল ওর দুধে।মাঝারি সাইজের দুদ গুলো চাপতে সত্যি খুব মজার। খুব মজা নিচ্ছিলাম দুজনে। ওই মেয়েটাও আমার প্যান্টের উপর দিয়ে হাত দিয়ে আমার ধোনটা ঘষছিলো। ঠিক এমন সময় একজন স্টাফ ঘরে ঢুকে পড়ে সব মজা নষ্ট করে দিলো।আমি আর কি মেয়েটিকে কালকে পার্কে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিয়ে বাড়ি ফিরে এলাম।

বাড়িতে এসে দেখি সুরেশ এখনো বাড়ি ফেরেনি , আমি নিজের ঘরে ঢুকে চেঞ্জ করে আগে বাথরুম এ গেলাম । আজকে হাত মারতেই হবে। ওর ওই বড় বড় দুদ গুলোর কথা ভাবতে ভাবতে ধনটা খেচতে শুরু করলাম। হটাৎ একটা আওয়াজ শুনলাম পেছনে। তাকিয়ে দেখলাম কেউ না।মনে হলো কেউ জেন দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার খেচা দেখছিল। উফফফ আবার নষ্ট করে দিলো মজাটা। খেচার উপর মনোযোগ তা চলে গেল।

বাইরে বেরিয়ে দেখি কাকলি আমার দিকে দুস্টু হাসি দিয়ে তাকিয়ে আছে। আমি বললাম কি হলো সুরেশ আসেনি কেন এখনো। কাকলি আমার কথার উত্তর না দিয়ে উল্টে বলল তুমি বাথরুমে কি করছিলে। ওর মুখে একটা শয়তানি হাসি, আমি বুঝতে পারলাম ,,,, ও দেখেছে আমার খেচা। আমি আমত আমত করে বললাম কি দেখয়েছে ।

কাকলি আমার দিকে ধীর পায়ে এগিয়ে আসতে লাগলো, আমার এত বছরের এক্সপেরিয়েন্স এ বললো যে এখন কিছু ঘটতে চলেছে। কাকলি আমার সামনে এসে দাঁড়ালো পুরো গা ঘেঁষে, হাতটা বাড়িয়ে আমার প্যান্টের উপর রাখলো, আর নিজের ঠোটটা আমার ঠোঁটের কাছে আনতে লাগলো, বুঝলাম আমার বন্ধুর বউ বুঝে গেছে আমার ধোনের সাইজ।

ঠোটটা আমার ঠোটে মিশে গেল , চুক করে চুষতে লাগলো আমার ঠোটটা কাকলি, অন্য হাতটা অফিসের ওই মেয়েটির মতো করে ধোনটা ঘষতে লাগলো। আর অন্য হাত দিয়ে আমার মাথাটা চেপে ধরলো আমাকে। আমি সম্মতি ফিরে পেলাম , বুঝলাম যা হচ্ছে ঠিক হচ্ছে না, এক ঠেলায় সরিয়ে দিলাম কাকলিকে, ও কেমন যেন অবাক হয়ে গেল , কিছু একটা বলতে চাইছিল পারলো না , ঠাটিয়ে এক চড় বসিয়ে দিলাম ওর মুখে, আর একবারও তাকিয়ে দেখলাম না ওর মুখটা , বেরিয়ে গেলাম ওর ঘর থেকে। পাশে এক রাস্তা ধরে হাঁটতে লাগলাম। তরপর একটা চায়ের দোকানে বসে ভাবতে লাগলাম কিছুক্ষন আগে ঘটে যাওয়া ঘটনাটা। কি করলাম আমি ঠিক না ভুল। কাকলির ডাকে কি আমার সারা দেওয়া উচিত ছিল , তাই বা কি করে হয় , যতই হোক সে আমার বন্ধুর বউ, তো কেনই বা সুরেশ কে ছেড়ে আমাকে ওর চোদন সঙ্গী বানাবে ,

আর আসল কথা আমি কোনোদিন কাকলিকে ওমন নজরে দেখিনি। ঠিক যেটা করেছি ঠিক করেছি। কাকলি এর জায়গায় অন্য কোনো মেয়ে থাকলে হয়তো তাকে আমি এখনও চুদছিলাম, কিন্তু ও । কাকলিকে দেখতে খারাপ তাও না।। যথেষ্ট সেক্সি মেয়ে আর দুদ গুলো নজর কারা, যেমন বড় তেমন পরিষ্কার আর কোমর টা পুরো বাঙালি সেক্স ভিডিও এর নাইকা এর মত।

যাক , আর ঐ বাড়ি থাকা যাবে না, সুরেশ কে কিছু না বলে অন্য কোনো বাহানা দিয়ে বেরিয়ে যেতে হবে।

এমন সময় রাস্তা দিয়ে দেখলাম কাকলি আর সুরেশ আসছে আমার দিকে, ওরা দুজনই হাসছে আমাকে দেখে , আমি কিছু না হওয়ার ভান করে বললাম কিরে এইদিকে কেন এসেছিস।

ওরা দুজন তখনও হাসছে, সুরেশ বললো তুই এক্সামে পাস করেছিস। আমি ওদের হেয়ালি বুঝলাম না। হাদার মতো মুখ দেখে সুরেশ নিজেই বুঝিয়ে বললো দেখ আমার অফিস থেকে একটা অফার এসেছে US যাওয়ার জন্য , তা আমি যদি যাই তো কাকলিকে তোর কাছে রেখে যেতে হবে ,আর আমি জানি তুই কেমন মাগীবাজি করতিস আগে। তাই কাকলিকে বললাম একটু চেক করে নিতে । আর তুই সেটাই পাস করে গেছিস। কাকলি আমার দিকে তাকিয়ে তাকিয়ে তখনও হাসছে। আমি কি বলবো বুঝতে পারলাম না। সুরেশ আমাকে জড়িয়ে ধরে বললো তুই সত্যি খুব ভালো ছেলেরে, যদি দুঃখ পাস তো মক ক্ষমা করে দিস, সরি । আমি বললম রে না তুই যা করেছিস আমিও তাই করতাম,।

দুজনের মুখে হাসিতে ভোরে উঠলো। সুরেশ বললো দাঁড়া দুটো সিগারেট নিয়ে আসি ,বলেই আনতে চলে গেল। সুরেশ চলে জেতেই কাকলি আমার কানের কাছে এসে ফিস ফিস করে বলল তোমার বন্ধু জানেনা আমি কি ভাবে তোমাকে পরীক্ষা করেছি। আমি আবার অবাক হলাম , কাকলি বলে চললো তোমার বন্ধু জানে আমি তোমাকে শুধু একবার কিস করার জন্য জিজ্ঞাসা করেছি, বলেই হ হ হাহাহাহাহাহা করে হেসে দিলো। সুরেশ ও সিগারেট নিয়ে ফিরে এসেছে। সিগারেটটা ধরিয়ে আমরা তিনজন রাস্তা দিয়ে হাঁটতে হাঁটতে বাড়ির দিকে আস্তে লাগলাম।

রাতে খেয়ে দেয়ে ঘুমিয়ে পড়লাম। সারাদিনের ব্যাহত হওয়া সেক্স নিয়ে স্বপ্ন শুরু হলো আমার, সেই অফিসের মেয়েটা , একটা নাইট ড্রেস পরে আমার দরজায় দাঁড়িয়ে বাড়াটা দাঁড়িয়ে কলাগাছ হয়ে গেল। মেয়েটা আমার খাটে উঠলো, এক হাত দিয়ে আমার ধোনটা স্পর্শ করলো। অনেকদিন পর কোনো মেয়ের হাতের স্পর্শ আমাকে পাগল করে দিলো, অফিস এর ওই মেয়েটি একহাতে বাড়াটি ধরে রাখলো আর আমার ঠোঁটে কিস করতে এগিয়ে আসল ঠিক সন্ধের কাকলির স্টাইলে। এবার আর দেরি হলোনা কিস করতে লাগলাম দুটো ঠোট যেন আঠা দিয়ে আটকানো রয়েছে । মেয়েটি কিস করে মুখটা উঁচু করে আমার মুখের সামনে মুখটি রাখলো, আর তখনই বিদ্যুৎ খেলে গেল আমার শরীরে , এটা তো অফিস এর মেয়েটা নয় , মাঝারি দুদ ওয়ালা ওই মেয়েটি এ না , এ হলো বড় দুধের মালিক , আমার বন্ধু সুরেশ এর স্ত্রী কাকলি।

কেমন লাগলো জানিও কমেন্ট করে। যদি ভালো লাগে তো কমেন্ট এ বলবে যে এর পরের পার্টগুলো তোমাদের কেমন হলে ভালো হয়।
 

Users who are viewing this thread

Back
Top