What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মৃত্তিকা মন্দিরে (1 Viewer)

munijaan07

Exclusive Writer
Story Writer
Joined
Nov 29, 2018
Threads
36
Messages
188
Credits
35,282
School
দুই হাজার একের ঘটনা ইন্টার পাশ করার পরই আব্বা ম্যাসিভ হার্ট এ্যাটাক করলো তাকে নিয়ে ক্লিনিক বাসা ক্লিনিক করেও বাঁচানো গেলোনা।অকালেই আব্বার চলে যাওয়া আমাদের আয়েশী জীবনটাকে উলঠপালট করে দিয়েছিল,তখন প্রায় বাধ্য হয়েই আব্বার বিজনেসে বসতে হলো আমাকে ।আব্বার কসমেটিকসের শপ ছিল বিভিন্ন দেশের নামকরা ব্র্যান্ডের কসমেটিকস নিজে গিয়ে দুবাই থেকে আনতো দোকানের জন্য তাই ব্যবসা ভালোই চলতো।আমি ব্যবসা আর পড়াশুনা সমানতালে চালিয়ে যেতে চাইলেও একসময় পড়ালেখায় সময় করে উঠতে না পেরে সেটা প্রায় বন্ধ হয়েই গেলো। আর প্রেমট্রেম করার আজাইরা সময় পাইনি বা বলতে গেলে ইন্টারেস্ট ছিলনা।প্রায়ই বন্ধুদের পাল্লায় পড়ে মাগী চুদা হতো মাসে কম করে হলেও তিন চারবার তাই আর অন্যদিকে নজর বলতে গেলে ছিলইনা।আর বালের প্রেম করে কি হবে? লাগাতে হলে কত সাধনা করতে হবে তারপর মাগী রাজী হলে দু পায়ের ফাকটা মেলে দেবে।দুর বাল।জীবনটা বলতে গেলে গৎবাধা হয়ে গিয়েছিল দোকান বাসার মধ্যে।

আম্মা একদিন আমার রুমে এলো রাতের বেলা,আমি বিছানায় শুয়ে মোবাইলে পর্ন সার্চ করছি পাশে এসে বসে বসাতে কিছুটা বিরক্ত

-তোর সাথে কথা ছিল

-কি?

-নীতুর একটা ভালো সম্বন্ধ এসেছে ছেলে সৌদিতে থাকে ভালো জব করে,মোটামুটি ভালোই অবস্হা

-ভালো তো

পর্ন দেখে এমনিতে গরম হয়ে আছি তাই

আম্মা ঠিক মুখামুখি বসে থাকায় বারবার চোখ চলে ব্লাউজের বড় গলায়,গভীর উপত্যকায়।তার নীচে শাড়ী একটু সরে যাওয়ায় হাল্কা চর্বিযুক্ত পেটের ভাজও নজর এড়ালোনা।আমার নজর আম্মা খেয়াল করলো কিনা বুঝলাম না।এই চল্লিশোর্ধ শরীরে এখনো যৌবন যে থৈ থৈ করছে সেটা নারীসম্ভোগ করে করে ভালোই জানি।আম্মার শরীরের বাঁধন বেশ মজবুত,বুক মাঝারি,চৌত্রিশ হবে নির্ঘাত,এই বয়সে এসে বেশিরভাগের মাই ঝুলে যায় কিন্তু সেই হিসেবে আম্মার গুলো এখনো ওইভাবে ঝুলে পড়েনি নুয়ে আছে।গোলগাল চেহারায় একটা লাবন্য খেলা করে সবসময়।চুল খোপা করে বাঁধা তাই ফর্সা গলায় নীলাভ শিরাগুলো পর্যন্ত চোখে লাগছে।আব্বা মারা যাবার পর চুদাটুদা জোটেনা তাই একটা কামুকী ভাব আছে।আপাটা আম্মার মত পেয়েছে সবকিছু কিন্তু নিলুটা হয়েছে তার উল্ঠো।এসএসসি পাশ করেছে কিন্তু দেখলে মনে হয় বাচ্চা মেয়ে ওইভাবে পরিস্ফুটিত হয়ে উঠেনি যৌবনের ফুল।

-শুধু ভালো বললে হবে।

-তো কি করবো?

-তুই ঘরের একমাত্র পুরুষ মানুষ তোর কত দায়িত্ব

-কি করতে হবে বলো।তুমরা যা চাও সবই তো করি।কোন দায়িত্বটা ঠিকমত করিনি?

-যা করিস্ তাই কি সব? তোর বাপ মারা যাবার পর আমি একা একা কিভাবে আছি সেটা কি ভাবিস্?নীতুর যে বিয়ের বয়স সেটা কি ভাবিস্?ছোটটাও তো বিয়ের উপযুক্ত ।

আমি আম্মার মুখের দিকে ভালো করে তাকালাম।কেনজানি মনে হলো দুচোখে যৌনকাতরতা উপচে পড়ছে,না কি চোখের ভুল?আম্মাও কেমন নি:সংকোচে চোখেচোখ রেখে তাকিয়ে।আমার দু চোখভরা কামনা কি ধরে ফেললো নাকি?

আম্মার বুকের খাজটা বড়বেশি উন্মুক্ত।মনে হচ্ছে ব্রা পড়েনি।আমার বাড়া তিরতির করে কাঁপতে লাগলো লুঙ্গির নীচে।আম্মা চকিতে সেদিকে একবার চোখ বুলিয়ে নিয়ে একটা চোট্ট দ্বীর্ঘশ্বাস নিল।বুকটা কিছুটা দ্রুতলয়ে উঠছে নামছে,মনে হচ্ছে কিছুটা উত্তেজিত।দুর বাল আমি এসব কি ভাবছি? নিজের মা কে নিয়ে এইসব ভাবাটা অন্যায় শুধু নয় রীতিমত পাপ।কিন্তু আম্মাই বা কেন এমন বেআব্রুভাবে জোয়ান ছেলের রুমে বসে আছে,আচ্ছা আম্মাও কি আমার মত ভাবছে?

-তোর ছোটচাচাকে দিয়ে সব খোঁজখবর নিয়েছি।সব তো ভালোই।এইবার তোর মতটা জানলে কথা বাড়াতে পারি

-আমি কি বলবো?যার বিয়ে তার মত নাও

-ওর আবার কিসের মত?যা শুরু করেছে বিয়ে দিয়ে ভালোয় ভালোয় বিদেয় করতে পারলে বাচি

আম্মা কি বলতে চাইছে বুঝতে পেরেও না বুঝার ভান করলাম।

-কি হলো আবার?

-কি আর হবে।তুই লাগে বুঝিস্ না কিছু

-না বললে বুঝবো কিভাবে

-ওই ছেলেটার সাথে প্রায়ই সন্ধ্যায় ছাদে দেখি।

-ওদের সম্পর্কের কথা তো আমরা সবাই জানি তাইনা।ছাদে গেলে কি হয়?

-কি হয় বুঝিস্ না তুই? এখনো ফিডার খাস্?আজ বিয়ে দিলে কাল বাচ্চা পয়দা করে ফেলবি আর ওইটা বুঝিস্ না।সম্পর্ক না কচু।ছেলে তো বিয়ের কথা বললে পাত্তা দেয়না

আম্মা বিড়বিড় করে বললো 'মাগনা রোজ চুদতে পারলে বিয়ে করার ঝামেলা কেন নেবে'

আম্মা এমন লাগামছাড়া কথা আগে কখনো বলেনি আজ কি হলো? যেভাবে কথা বলছে মনে হচ্ছে ছেলের সাথে যে কথা বলছে সেটা ভুলে গেছে।

-আপাকে বলো চাপ দিতে

-বলতে বলতে তো আমারই বিরক্তি ধরে গেছে।ওই ছেলে বিয়ে টিয়ে করবেনা।বিয়ে না করেই মধু লুঠতে পারলে বিয়ের ঝামেলায় যাবে কেন?

আম্মা এসব কি বলছে! চোখেচোখে তাকাতে দেখলাম নি:সংকোচ।আমার চোখ বারবার উন্মুখ বুকের খাজে আটকে যাচ্ছে সেটা আম্মা টের পেলেও শাড়ীর আচঁল ঠিক করছেনা দেখে বাড়াতে আগুন ধরতে শুরু করেছে।

-কি বলো না বলো বুঝিনা

-তা বুঝবি কেন?ষাড়ের মত তো শুধু গতর বানিয়েছিস্।বললাম তো যেদিন দেখবি পেট বাধিয়ে সবার মানসম্মান ডুবাবে তখন বুঝবি।আর তোকেই বা বলে কি লাভ? তুই থাকিস্ তোর ধান্ধায়।আমার জ্বালা কেউ বুঝে না।মাঝেমাঝে মনে হয় সব ছেড়েছুড়ে কোথাও চলে যাই

আম্মা অভিমানী গলাটা কেপে কেপে উঠলো,

এমনভাবে বললো যে শুনে তো আমারই লজ্জা লাগলো

-তুমি একটু কন্ট্রোল করলেই পারো

-এমন বেহায়া মেয়ে তাকে আবার কন্ট্রোল করবো?ফুর্তি করে করে নেশা ধরে গেছে এখন কি আর কারো কথা শুনবে?

-তুমি না একটু বেশি বেশি করো

-হ্যা আমি তো বেশি বেশিই করি।না বলে ওর সাথে এখানে ওখানে চলে যায়,কতজনে কত কথা ছড়ায়,জোয়ান মেয়ে কখন কি হয় তার কি ঠিক আছে।

এতক্ষন মোবাইল ঘাঁটতে ঘাটতে কথা শুনছিলাম যদিও ইচ্ছে ছিল চোখের সামনে এমন ডাসা ডাসা মাইজোড়া দেখার কিন্তু চক্ষুলজ্জা বলতে তখনো একটা জিনিস হারিয়ে যায়নি চরিত্র থেকে।আম্মার মুখের দিকে তাকালাম,সে কি বলতে চাইছে না বুঝার কথা না।আম্মা দেখি অবলীলায় কথাটা বলে আমার মুখের দিকে তাকিয়ে আছে,আমার চোখজোড়া বিদ্রোহ করে চলে গেল মায়ের মাইজোড়ার খাজে।ধবধবে ফর্সা মাইয়ের গভীর খাদ থেকে অনেক কস্টে চোখ ফিরিয়ে নিতে হলো কিন্তু চেস্টায় ঠোটজোড়া শুকিয়ে গিয়েছিল তাই জিভ দিয়ে ভিজিয়ে নিয়ে বললাম

-বিয়ে দিয়ে দাও।ঝামেলা শেষ।

-হুম্।তাহলে কালই তোর চাচাকে বলি কথাবার্তা এগিয়ে নিতে

-বল

আম্মা উঠে দাড়াতে দাড়াতে শাড়ীর আচঁলটা ঠিক করে নেবার আগে যতটুকু অহেতুক সামনে ঝুকলো তাতে আমার স্বর্গ দেখা হয়ে গেল নিমেষে,সত্যি সত্যি ব্রা পড়েনি,কালো জামের মত মাইয়ের বোটাটা পর্যন্ত দেখা হয়ে গেল তাই দেখে বাড়াটা টনটন করতে লাগলো।মনে হচ্ছে আজ রাতে বাড়া না খেচলে ঘুমই আসবেনা।আম্মা যেতে যেতে বললো

-নীতুর বিয়ে দিয়েই তোর জন্য বউ খুঁজবো।ঘরে বউ আনার সময় হয়েছে।

আম্মার মুখের মুচকি হাসি সাথে লোভনীয় পাছার দুলুনি দেখে দেখে তার বলা কথাটার মর্মার্থ খুঁজতে গিয়ে দেখি লুঙ্গি তাবু হয়ে আছে।ওমাই গড! আম্মা কি সত্যি সত্যি দেখে ফেললো নাকি?







আম্মার প্রতি শারীরিক আকর্ষণটা আগেও ছিল তবে সেটা বিকশিত হয়নি কারন তখন আব্বা বেঁচে ছিল।চল্লিশ পেরুনো শরীর দেখলে কিন্তু মনে হয় তিরিশের কোটায়।ছিমছাম মেদহীন শরীরে পাছাটা লোভনীয়,শরীরের বাকগুলি এখনো যে কোন পুরুষের রাতের ঘুম হারাম করে দেবে।অনেক ছোট ছোট ঘটনা আছে যা সদ্য কৈশোর পেরোনো মনে দাগ কেটেছে কিন্তু পোক্ত হয়ে বসেনি,আব্বা মারা যাওয়ার পর মজে ছিলাম মাগীবাজি করায় কিন্তু যৌনবিষয়ে অভিজ্ঞতা সন্চয় করে বুঝতে শিখে গেছি মধ্যবয়সী নারীর যৌনাকাঙ্খা অন্য যেকোন বয়সের চে বেশি প্রবল তাই মিলনে পুর্নতা তৃপ্তি দুটোর মহামিলন ঘটে।তখন আবার সেই পুরনো কামনাটা জেগে উঠলো নতুন করে,আম্মাকে সুযোগ পেলেই চোখ দিয়ে চাটি,দু একবার নরম গায়ের সাথে ঠোকাঠুকি যেন সাধারন ব্যপার ছিল।আম্মা ব্যাপারটা বুঝতে পারে কিনা জানিনা।







একরাতে প্রায় ঘুম চলে এসেছে চোখে।বারোটা বাজে ।দরজায় কয়েকবার নক হতে উঠে লুঙ্গিটা কোনরকমে কোমরে পেচিয়ে দরজা খুলতে আম্মা হন্তদন্ত হয়ে রুমে ঢুকলো।পড়লে একটা পাতলা ম্যাক্সি তাই প্রায় সব দেখা যাচ্ছে।দেখেই তো শরীরে দামামা বাজতে লাগলো

-এ্যাই নীতুকে বাসায় কোথাও খুঁজে পাচ্ছিনা

-কি বলছো! ভালো করে দেখেছো?মনে হয় বাথরুমে গেছেটেছে

-আমি সারাটা বাড়ী খুঁজে দেখেছি।শুধু ছাদটা বাকি।এতো রাতে একা ছাদে যেতে ভয় লাগছে তুই একটু দেখে আয়না

-আচ্ছা বাবা যাচ্ছি

আমি খালি গায়েই ছাদে চললাম।সিঁড়ির লাইটটা অনেকদিন ধরেই নস্ট।ঠিক করা হয়নি।খালি পায়ে সিঁড়ি দিয়ে উঠতে উঠতে শেষ মাথায় পৌঁছাতেই আপার গলা কানে এলো।ফিসফিস করে কথা বলছে।আমি আরেকটু কাছাকাছি যেতে প্রায় স্পস্ট শুনতে পাচ্ছিলাম।

-এ্যাই তুমি এসব এতো পাঠাও কেন?

-কেন তুমার ভাল্লাগেনা?

-দুর।আমার আসল আসল ভাল্লাগে।ওগুলো তো সব নকল

-হু তুমাকে বলেছে।কি কপাকপ্ চুদে আর তুমি বলছো নকল

-তুমি সারাক্ষন এগুলোই দেখার তালে থাকো কাজকামের কোন টান চেস্টা নেই।আর কতদিন এভাবে লুকিয়ে লুকিয়ে করবো বলো?

-আরে বাবা লুকিয়ে লুকিয়েই তো আসল মজা।আর তো কয়েকটা দিন তারপর তো রোজ রোজ কোপাবো

-আহ্ আস্তে।হুম কেমন কোপাও জানা আছে।ওদের মত তো পারোনা।উফ্ কতক্ষন ধরে উল্ঠপাল্টে করে

-কেন আমি করিনা

-করো।কিন্তু ওদের মত না।আহ্ আস্তে টিপতে বলেছিনা।এমনিতেই টিপে টিপে কতবড় করে ফেলেছো।সবাই হাঁ করে করে তাকায়

-কে তাকায় হু? আমার জিনিসে কার নজর পড়েছে?নিজেরটা তো ঠিকই বলে দিলে কিন্তু আমার কলাটা যে এতোক্ষন ধরে ইচ্ছেমত চটকাচ্ছো সেটা মনে থাকেনা তাইনা

-বেশ করেছি ।আমার জিনিস যা ইচ্ছা তাই করবো

-আর কতক্ষন? আসো ঢুকাই।

-বাব্বাহ একটু আগেই না ঝাড়লে

-তো কি হয়েছে?এখন পেছন থেকে ঢুকাবো

-পাছায় দিলে কিন্তু লাত্থি দেবো

-না না গুদেই দেবো।তিনদিন পরে পেলাম গুদ না মারলে কি বাড়া ঠান্ডা হবে





মনে হলো ওরা পজিশন নিয়েছে।আপা উ উ উ উম্ করতে বুঝলাম গুদে বাড়া চালান হয়ে গেছে।ওদের গলার জান্তব আওয়াজ শুনে আমার লুঙ্গির ভেতর বাড়া তো তুর্কি নাচন শুরু করে দিয়েছে।বাড়া কচলাতে কচলাতে খেচার উদ্দেশ্য আয়েশে দাঁড়ানোর চেস্টা করতেই কারো সাথে ছোয়া লাগলো।একটু ভড়কে গিয়ে ঘুরতেই দুজনে মুখামুখি জোরে ধাক্কা লাগলো।একে তো বাড়ায় হাই ভোল্টেজ তার উপর নরম নারী মাংসের স্বাদ পাওয়া শরীর ঠিকই নারী শরীরটা ধরে ফেললো।তীরের মত খাড়া বাড়া সরাসরি আম্মার পেটে খোঁচা মারলো।আম্মা পড়ে যেতে যেতে আমাকে জড়িয়ে ধরতে আমিও জড়িয়ে ধরলাম।আম্মার বুকটা আমার উদোম বুকে লেপ্টে আছে,বাডাটাতে আগুন ধরে তেড়েফুড়ে ঢুকে যেতে চাইছে নরম মাংসের তালে।সময়ের হিসেবটা মনে নেই।শুধু মনে আছে আপার একটানা অস্ফুট শিৎকার আর হাতের থাবায় নরম মাংসের দুলুনি।কতক্ষন জানিনা।আম্মা বললো

-ছাড়

আমার তখন দিশা ফিরলো।ঝটপট ছেড়্ দিলাম।









আপার বিয়েটা ধুমধাম করে হয়ে গেলো তাতে আম্মাকে দেখলাম বেশ স্বস্তি পেলো।দুলাভাই মানুষ হিসেবে খুব ভালো বেশ আমুদে স্বভাবের তাই আমার সাথে জমলো বেশ আর আপাকেও দেখলাম বিয়ের পর খুশিতে বাকবাকুম করছে,সেটা যে চুদন বিদ্যার মহৎ ফল সেটা বুঝতে পেরে মনে মনে হাসলাম।

মাগী চুদতে যেতাম তাই কন্ডম কিনতে হতো প্রায়ই,সেনসেশন কন্ডম কিনতাম স্ট্রবেরী ফ্লেবারের,প্যাকেটে তিনটা থাকে তাই একটা ইউজ করে বাকী দুটো রেখে দিতাম তোশকের নীচে।একদিন খেয়াল করলাম কন্ডম প্রায়ই মিসিং হচ্ছে তাই বেশ ভাবনায় পড়ে গেলাম।বাসায় মানুষ বলতে আমি,আম্মা আর ছোটবোনটা।কে আমার জিনিসে হাত দিচ্ছে?আম্মা নাকি?কিন্তু আম্মা কন্ডম দিয়ে কি করবে?আর নিলু তো নেয়ার প্রশ্নই উঠেনা।অবশ্য আরেকজন মানুষ আছে,আমাদের বাসায় রোজ কাজ করতে আসে মর্জিনা সেও তো নিতে পারে?কিন্তু মর্জিনা তো বিবাহিতা মেয়ে ও কেন আমার জিনিস নেবে?ওর জামাই নিশ্চয় কন্ডম ছাড়াই চুদে কারন নিম্নবিত্তের মানুষের কন্ডম কেনার মত বিলাসিতা দেখানোর কোন সুযোগ নেই।ব্যাপারটা ধাঁধার মত লাগছিল।দুটো রাখলে একটা মিসিং,আবার কোন কোন সময় শুধু খালি প্যাকেটটা হাতে নিয়ে নিস্ঠুর রসিকতার পাত্র বনে যেতাম।

এভাবেই চলছিল কিন্তু আমার নজর দিন দিন আম্মার শরীরে বেশি বেশি জোরালো হচ্ছিল আর সন্দেহ বাড়ছিল আম্মাই কাজটা করে।আচ্ছা আম্মা কি কাউকে দিয়ে শরীরের ক্ষুদা মেটায় নাকি?নাহ্ সেটা কিভাবে সম্ভব?বাইরের পুরুষ মানুষ বলতে একমাত্র ছোট চাচাই আসে আমাদের বাসায় কিন্তু ছোট চাচীর মত এমন সুন্দরী সেক্সি বউ ঘরে রেখে ছোট চাচা এই কাজ করবে মন সায় দিচ্ছিল না।







তুলি নামের এক মাগীর সাথে বেশ খাতির ছিল,আমাদের দোকানে আসতো এটা সেটা কিনতে সেই থেকে সম্পর্ক গড়ে উঠে।অসচ্ছল পরিবারের মেয়ে গ্রাম থেকে শহরে এসে গার্লস কলেজের হোস্টেলে থেকে পড়ে তাই হাতে রাখতাম খরচা পাতি দিয়ে বিনিময়ে লাগানো যেতো ইচ্ছেমত।মেয়ে হিসেবে খারাপ না কিন্তু বউ হিসেবে কখনো কল্পনাও করিনা শুধু ভোগ করি ইচ্ছেমত।তুলির সাথে রোজই কথা হয় আর দেখা তো হয়ই দু তিনদিন পরপর।





আপার বিয়ের আগে ওর প্রতি একটা সেক্সুয়াল এ্যাটার্কশন ছিল হয়তো বয়সের দোষে হবে,আপার ফিগারটাও জোস্ দেখলে বাড়াতে কারেন্ট চলে আসে,কতবার তাকে কল্পনা করে খেচেছি অনেক রাতে।একসময় চটি পড়তাম খুব,পড়ে লুকিয়ে রাখতাম কখনো বিছানার তোশকের নীচে অথবা ড্রয়ারে,মাঝেমধ্য সেটা খুঁজে পেতাম না তখন বুঝতাম আপা হাতিয়ে নিয়েছে।ওই হারিয়ে যাওয়া বই আবার ফেরত পেতাম কয়েকদিন পর।ছোট চাচা রেগুলার আমাদের বাসায় আসে সেটা আব্বা থাকতেও আসতো কারন আমার দাদী তখনো জীবিত ছিলেন।দাদী মারা গেলেন আব্বা মরার বছর খানেক পর,কিন্তু চাচা ঠিকই আসতো আমাদের বাসায়।ছোটটাচার সাথে আম্মার ঠাট্টা ইয়ার্কি আমরা সেই ছোটবেলা থেকেই দেখে অভ্যস্ত ,দেবর ভাবীর সাথে মশকরা করবে এটাই তো স্বাভাবিক।একদিন রুমের জানালা দিয়ে দেখে ফেললাম ছোটচাচা আম্মার মাই টিপে দিল সুযোগে আর আম্মা কপট রাগ করে চাচাকে শাসাচ্ছে,তারমানে কি আম্মার সাথে চাচা কোন সম্পর্ক আছে?সেটা আর আবিস্কার করার সুযোগ এলোনা। আপা যৌবনবতী হবার পর ওর প্রতি একটা আকর্ষন জন্মেছিল কিছুদিন,কিন্তু আপাকে দেখতাম সরে সরে থাকে, বরাবরই ছোটটাচার নাওটা ছিল সে,পাড়ার মন্জু ভাইয়ের সাথে আপার প্রেম চলছে জানার পর ওর প্রতি আমার অনৈতিক আকর্ষণটা ফিকে হতে হতে একসময় হারিয়ে গেলো।আব্বা মারা যাওয়ার পর তো ব্যবসায়ই ব্যাস্ত ছিলাম তখন মন্জু ভাই হটাত করে বিদেশ পাড়ি জমালে আম্মাও আপাকে বিয়ে দেবার জন্য উঠে পড়ে লাগলো।







একদিন সন্ধ্যার পর সিগারেটের নেশা উঠেছে তাই যাতে শব্দ না হয় খালি পাঁযে ছাদে যাচ্ছি,বাসায় খেলে আম্মা যদি টের পায় খবর করে দেবে।যেই না সিড়ির শেষ মাথায় পৌছেছি তখনই কানে এলো চিলেকোঠায় কেউ খুব নীচুস্বরে ফিসফিসিয়ে কথা বলছে,থমকে দাড়িয়ে কান পাতলাম ব্যাপার কি বুঝার জন্য।খুব অস্পষ্ট কিন্তু চিনতে ভুল হলোনা আপার গলা।কার সাথে কথা বলছে?মনজু ভাইও তো নেই?আমি তো কান খাড়া করে উদগ্রীব আরো কি না কি শুনি কিন্তু কিছুই বলছিল না শুধু খসখস্ শব্দ আসছে সাথে চুমাচুমির আওয়াজ শুনে খটকা লাগলো,আপা কাকে চুমু খাচ্ছে?মন্জু ভাই বিদেশে চলে যাবার পর তাহলে ও কি অন্য কারো প্রেমে পড়েছে?আপার গলা শুনলাম উ উ উ উ করে বললো

-এই আস্তে।আস্তে আস্তে টিপোনা

পুরুষ কন্ঠটা কিছু একটা বলেছে কিন্তু সেটা বুঝা গেলোনা দেখে আমি আরেকটু সামনের দিকে এগোলাম চুপিচুপি।

-আআআআহহহ্ পুরোটা ঢুকছে?

-হু

-আস্তে আস্তে করো

-দুর আস্তে করে করলে কি মজা মিলে নাকি?

-তুমার বাল ওইটা খোলো তো

-কি বলিস্!পেট হলে কি করবি পাগলি?

-দুর কি একটা বালের রাবার লাগাও মজা পাইনা।যা হবার হবে।আজ ভেতরে ঢালবা।

-তোর মাথা খারাপ!

-তুমি খুলবা কি না বল

-ওকে বাবা এই নে খুলে নিলাম

-দেখি দেখি

-কি দেখবি ?

-তুমার ডান্ডা।ইশ্ যা মোটা মাথাটা।ঢুকাও ঢুকাও তাড়াতাড়ি।আআআহ্ এতো আরাম

-কেন মনজু আরাম দিত না

-দিতো।কিন্তু ওরটা তুমারটার মত এতো লম্বা আর মোটা না

-কত বড় রে

-তুমারটার চেয়ে অনেক ছোট

-আমারটা তোর অনেক পছন্দ তাইনা

-পছন্দ না হলে কি চুদা খাবার জন্য তুমার পেছনে পেছনে ঘুরি।একদম গুদ লাল করে দাও চুদে চুদে।আহ্ আহ্ আহ্ আহ্

-তোর গুদ এতো টাইট রে নীতু আমি তো পাগল হয়ে গেছি।তুই ভাতিজি না হলে তোকে বিয়ে করে রোজ মন ভরে চুদতাম

-আহ্ আহ্ আহ্ বিয়ে করতে হবে কেন?রোজ রোজ চুদো আমাকে।তুমাকে কি মানা করেছি?তুমার বাড়া গুদে নেয়ার পর আমি কত দিওয়ানা হয়েছি তুমি ভালোমত জানো।চুদো চুদো জোরে জোরে দাও সোনা

-নে মাগী নে।তোরে চুদি তোর মারে চুদি

থাপ্ থাপ্ থাপ্ থাপ্

আ আ আ আহ্ আহ্ মাগো



আপা মৃদু শিৎকার করছে চুদনের তালে তালে আর দুজনের কথা শুনে শুনে আমার বাড়া দিয়ে আগুনের হলকা বের হচ্ছিল।



আমি তো গলাটা চিনতে পেরে আকাশ থেকে পড়লাম!এতো ছোট চাচার গলা!আপা চাচার সাথে তাহলে এই কাজ করছে!কিন্তু ছোটটাচার ঘরে তো কি সুন্দর পরীর মত বউ আছে তারপরেও আপন ভাস্তির সাথে অবৈধ সম্পর্কে জড়িয়েছে।থাপ্ থাপ্ থাপ্ থাপ্ শব্দ হচ্ছে খুব

-এই তুমি আসার সময় আম্মা দেখেনি তো?

-না না

-ভয় লাগে বাবা।বেটির চোখ ফাঁকি দেয়া বড় কঠিন

-তোরা মা মেয়ে দুজনই খাসা মাল।দেখলেই বিচিতে ডাল ফুটতে শুরু করে

-ও নজর তাহলে ওইদিকেও আছে?

-এমন সরেস জিনিসে নজর গেলে নজরের আর কি দোষ বল?

-এই সত্যি করে বল তুমি আম্মাকে করোনি তো?

-দুর না।তবে সুযোগ পেলে কি ছাড়বো

-সেটা আমি ভালোমত জানি

- আমার বাবা কচি টাইট টাইট গুদ পছন্দ

-কেন?বউকে করো,আমাকেও করো তারপরেও পোষায় না তুমার?এতো বিষ বিচিতে?

-না না ।তোকে চুদলে আমার কলিজাটা ঠান্ডা হয়ে যায় রে নীতু এমনি ঠাট্টা করলাম।তুই আমার আপন ভাস্তি না হলে তোকেই বিয়ে করতাম সত্যি

-হয়েছে পাম মারতে হবেনা।চুদো ভালো করে।তুমাকে আমার জানা আছে।রিনা আমাকে সব বলেছে।তুমি একটা লম্পট আআআহহহ্ আআ

-এইজন্যই তো আমার চুদা খাবার জন্য পাগল হয়েছিস্ মাগী

-আমি না।তুমি।জোরে জোরে দাও আমার হয়ে যাবে আআআআআহ আআআহ্









আপাকে যে ছোটচাচা বেশ কিছুদিন ধরে ভোগ করে বুঝলাম।হয়তো মন্জু ভাই চলে যাবার পর দুজনের মধ্যে সম্পর্ক হয়েছে।মন্জু ভাই তো আপাকে ইচ্ছেমত চুদেছে।আপা দিন দিন আরো সুন্দরী হচ্ছিল কিন্তু আমার তখন নেশা ধরে গেছে আম্মার ডবকা শরীরে তাই ভাবলাম আপা তার মত করে যার সাথে ইচ্ছা মিশুক।

আম্মার শরীরের বাঁধন একদম মজবুত দেখতে অনেকটা বোম্বের নায়িকা রেখার মত বয়স চল্লিশের কোঠায় একদম বুঝাই যায়না।আব্বা মারা যাবার পর আম্মার চেহারায় যেন একটা বাড়তি লাবন্য চোখে লাগতো হয়তো সেটা আমার প্রচন্ড ভালোলাগা থেকে মনে হতে পারে।











আপার সাথে ছোটটাচার যৌনলীলা দেখার সৌভাগ্য হতোনা কারন সেটা হতো রাতে ছাদে আর অন্ধকার থাকার দরুন সুযোগও মিলতোনা সেজন্য যৌনলীলা শ্রবন করা আমার জন্য একটা নৈমত্তিক ব্যাপার হয়ে দাড়ালো।সপ্তাহে দু তিনদিন আপার চুদন না খেলে পোষাতো না তাই ছোটচাচা রাতে চুপিচুপি আমাদের বাসায় আসতো সেটা কখনো রাত এগারো বারোটার দিকে হতো।আমার রুমটা সিড়ির পাশেই তাই ওরা যত সন্তর্পনে সিড়ি দিয়ে উঠুক না কেন আমি কান খাড়া করে থাকার কারনে ঠিকই টের পেয়ে যেতাম।চাচা আপাকে ইচ্ছামত চুদে ভোদা লাল করে মাল ঢালতো আপা তখন কাটা মুরগীর মত ছটফট করতো।আপার শিৎকার শুনে শুনে সিড়ি ঘরের দরজায় কত যে মাল ফেলেছি তার ইয়ত্তা নেই।একদিন শুনি আপা বলছে চাচাকে রোজ আসতে কিন্তু চাচা উত্তরে বললো

-দুর রোজ রোজ আসতে পারবো না।তোর চাচীকেও ঠান্ডা করতে হয় বুঝিস্ না

-আমি জানিনা।তুমাকে বলেছি রোজ আসতে তুমি আসবা।চুদা না পেলে আমার রাতে ঘুম হয়না

-দাড়া তোর মাকে বলে বিয়ের ব্যবস্হা করছি

-সেটা যখন হবে তখন

-আমি কি চুদিনা তোকে

-আমার রোজ চাই

-বিয়ে করলে জামাই রোজ ভরবে আর বাড়ীতে এলে তো আমারটা পাবিই

-আমি এতোসেতো বুঝিনা।তুমি কাল থেকে রোজ আসবা

-দুর পাগলি।তুই অন্য আরেকটা নাগর জোটা

-হু আমি কি বেশ্যা যে দশটা নাগর জোটাবো?

-এখানে বেশ্যাগিরির কথা আসছে কেন?আমি তোর চাচীকে চুদি, তোকে চুদি সুযোগ পেলে কাউকে ছাড়িনা তারমানে কি আমি পুরুষ বেশ্যা

-তুমি তো পুরুষ মানুষ সব পারো।আমি একটা মেয়ে আমি কিভাবে জোটাবো?

-এ্যাই রনিকে হাত করিস্ না কেন দেখেছিস্ কেমন ষাড়ের মত হয়েছে

-ছি কি বলো!ও তো আমার আপন ভাই!

-পাগলী আমিও তো তোর আপন চাচা রে তো কি হয়েছে?রনি তোকে চুদে ভর্তা বানাবে রাজি হয়ে যা

-না না আমার একটু বয়স্ক পুরুষ পছন্দ

-তাহলে তোর জন্য একটা কাজ করতে পারি যদি তুই রাজি থাকিস্

-কি

-আমার এক বন্ধু আছে।নতুন মাগী পেলে ও আর আমি একসাথে করি,তুই চাইলে ফিট করে দেই আমরা দুজনে মিলে তোকে রোজ চুদতে পারবো পালা করে

-দুর কি বল না বল।আমার তুমাকে পেলেই হলো

-ইয়ার্কি না সত্যি বলছি।তুই রাজী থাকলে ট্রাই করে দেখতে পারিস্

-কে!কত বড়?

-আমার চে বড়।আট ইন্চির কম হবে না

-আট ইন্চি!

-হ্যা

-কে?আমি কি চিনি?

-হু

-কে

-পিযুষ

-কি!

-কি হলো এতো আতকে উঠলি যে

-ওমা আতকে উঠবোনা?হিন্দু ব্যাটার সাথে ছি: না না বাবা আমার দরকার নেই

-দুর তোর দরকার পুরুষ মানুষ এতো জাতপাত বিচার করলে কি সুখ পাবি?আমিও তো কত হিন্দু মেয়েকে চুদি।পিযুষের বোন লতাকে চিনিস্ না?লতাকে কত চুদেছি।তাছাড়া আকাটা বাড়ার স্বাদ নিয়ে দেখ।জীবনে কোন স্বাদই অপূর্ণ থাকা ঠিক না

-কি বলছো?পিযুষ কাকা জানে?

-জানবে না কেন?জানে।

-তুমি সব বলে দাও!

-বল্লামনা আমরা সবকিছু ভাগ করে খাই

-লতাকেও!

-হ্যা।লতাকে এক বিছানায় দুজনে মিলে চুদেছি

-না না তবু আমি পারবোনা লজ্জা লাগবে

-গুদের ভেতর একবার ঢুকলে সব লজ্জা পালাবে।কেন?তোকে প্রথমবার যখন করি তখন তো লজ্জা পেয়েছিলি কিন্তু তারপর তো সব ঠিক হয়ে গেছে

-তুমি আর উনি কি এক কথা হলো

-পিযুষের নজর কিন্তু অনেকদিন থেকে তোর উপর

-কি বলছো!

-হু একদিন বলছিল তুই যদি আমার ভাস্তি না হতি তাহলে যে করেই হোক লাইন করতো

-তাই!এজন্যই আমাকে দেখলে হা করে থাকে

-হ্যা।কালকে আসতে বলি

-এ্যাই সত্যি করে বল তো উনি কি জানে তুমার আমার ব্যাপারটা

-জানে।আর ও নিজেই আমাকে সুযোগ করে দিয়েছিল ওর বোনকে চুদার কারন ও নিজেও লতাকে চুদে রোজ এজন্যই তো এখনো বিয়েও করেনি

-যাহ্ কি বলছো! সত্যি?

-তাহলে আমি কি তোর সাথে মিথ্যা বলছি

-তুমি না আসলে একটা যা তা।ছি: ভাবতেই লজ্জা লাগছে

-তাহলে তোর গর্তটাকে বল হা না করে থেকে চুপচাপ ঘুমাতে

-বাসার কেউ যদি টের পায়

-আমি যে আসি কেউ টের পেয়েছে কখনো?

-না

-তুই চাইলে ওর বাসায় যেতে পারবি কিন্তু অনেকের জানাজানির সুযোগ থাকবে তখন।তারচেয়ে ও আমার মত চুপিচুপি আসবে আর যা করার করে চলে যাবে কেউই জানবে না।

-ভয় লাগে আম্মা যদি জেনে ফেলে

-দুর কিচ্ছু হবেনা

-তাহলে দশটার দিকে আসতে বলিও আম্মা তখন টিভি দেখাতে ব্যস্ত থাকে

-বাব্বাহ্ এতো তাড়াতাড়ি উতলা হয়ে গেলি

-ওমা উতলা হবোনা!যত যাই হোক তুমার বন্ধু বলে কথা









সেদিন বলতে গেলে আমি পুরোটা শকড হয়ে গিয়েছিলাম তাদের কথা শুনে।নিজের রুমে শুয়ে শুয়ে পুরো ব্যাপারটা চিন্তা করে দেখলাম আপা কিভাবে ধীরেধীরে যৌন উন্মাদিনী হয়ে যাচ্ছে।পিযুষ কাকা ছোটটাচার ছোট বেলার বন্ধু তাই আমাদের বাসায় হটাত হটাত আসতো চাচার সাথে,তাছাড়া এলাকার ভালো ক্রিকেটার তাই আমরা সবাই উনার সাথে ক্রিকেট খেলেছি সেই হিসেবে কিছুটা ঘনিষ্ট ছিলাম।সেরাতে ভালো ঘুম হলোনা একটা উত্তেজনায়.নিজের বোনকে একটা হিন্দু পুরুষ চুদবে চিন্তা করতেই কেনজানি খারাপ লাগার পরিবর্তে আরো বেশি উত্তেজিত হয়ে পড়লাম।









পরদিন সকাল থেকে একটা চাপা উত্তেজনায় কাটলো সারাটা দিল।সন্ধ্যায় বাসায় ফেরার পর থেকে আপাকে লক্ষ্য করতে থাকলাম,তার চোখে মুখে আনন্দমাখা চাপা উত্তেজনাটা বেশ বুঝতে পারছি।রাত দশটা বাজার মিনিট পনেরো আগে দেখলাম আম্মা টিভি দেখাত মশগুল আর আপা কিছুক্ষন পরপর এদিক সেদিক ঘুরঘুর করছে পরিস্হিতি বুঝার জন্য তাই আমি আমার রুমে ঢুকে গেলাম যাতে ওর কোন সমস্যা না হয়।





দশটার ঠিক পরপর খুব আলতো পায়ে কেউ একজন ছাদের সিড়ি ভেঙ্গে উঠছে টের পেতেই আমার বাড়া মহাশয়ের তিরতির করে কাপন শুরু হয়ে গেল।মিনিট খানেক পরে আরেকজনের পায়ের আওয়াজ শুনে বুঝলাম সেটা নীতু।তারমানে পিযুষ কাকাকে আগে সুযোগ করে দিয়ে পুরো পরিস্হিতিটা পর্যবেক্ষন করে তারপর সে গেলো।চালাক মেয়ে।







আমি আরো কয়েক মিনিট পর আস্তে করে রুম রুম থেকে বেড়িয়ে ঘুরে দেখে আসলাম আম্মা ছোট বোনটাকে নিয়ে টিভি দেখায় ব্যস্ত তাই চুপিচুপি ছাদে উঠে গেলাম।সিড়ি দরজার কাছে যেতে শুধু খসখস আওয়াজ কানে আসাতে বুঝলাম চটকাচটকি শুরু হয়ে গেছে।মাঝেমধ্যে চুমুর শব্দ ছাড়া আর কিছু শুনা যাচ্ছিলনা।মিনিট পাঁচেক পরে আপা ক্রমাগত উ উ উ উ উ করে উঠতে বুঝলাম সাপ গর্তে ঢুকে গেছে।কিছুক্ষন চুপচাপ।তারপর ফিসফিস্ করে কাকা আপাকে কিছু একটা বলতে আপা গো গো করে কি বললো বুঝলাম না।আরো একটু এগিয়ে কান পাতলাম।

-ব্যথা পেলে

-হু

-গাধাটা এতোদিন কি করলো!গুদতো এখনো কুমারীর মত টাইট হয়ে আছে।কতদিন বলেছি আমার কাছে দিয়ে দে একদম চুদে খাল বানিয়ে দেবো

আপা হুহ্ হুহ্ হুহ্ হুহ্ করতে লাগলো গুত্তা খেতে খেতে

-আজ থেকে গাধা লতাকে চুদবে আর আমি চুদবো তুমাকে।কি রে মাগী রোজ চুদতে দিবি?

-হুহ্

-কি বলবি মুখে বল

-হ্যা হ্যা

-বাড়া পছন্দ হয়েছে?

-হ্যা

-তোর এই হস্তিনী গুদ মারার শখ অনেকদিনের।অনেক মাগী চুদেছি কিন্তু এমন গুদ সহজে মিলে না।

কাকা সমানে ঠাপাতে লাগলো আর আপা যতটা সম্ভব শব্দ কম করে শিৎকার দিতে লাগলো শুনে আমার মাল আউট হতে দেরী হলোনা।









পরপর তিনদিন তাদের নির্বাক যৌনলীলা শুনতে শুনতে কিছুটা পানসে লাগছিল,দুর বাল এমনিতেই তো দেখতে পাচ্ছিনা তারউপর কোন কথাবার্তা নাই শুধু পুচুর পুচুর শুনে কি মজা মিলে তাই চতুর্থ রাতে আমি একটু পরে যখন ছাদে উঠেছি তখন কানে এলো আপা ফিসফিস করে বলছে

-ছোটচাচাকে কালকে একটু আসতে বলবেন

-কেন?আমাকে দিয়ে পোষাচ্ছে না?

-কেমন পুরুষ পোষাচ্ছে কি না বুঝেন না

-তাহলে কেন?

-ঔষধ লাগবে।শেষ হয়ে গেছে।

-ও এই কথা।তুমি কোনটা খাও?

-ফেমিকন

-কাল আনবো।এখন আমারটা একটু চোষে দাড় করাও আবার চুদবো

-যাহ্ আমি পারবোনা

-আচ্ছা হাত দিয়ে খেচে দাও এমনিতেই দাড়িয়ে যাবে

আপা মনে হলো বাড়া খেচতে শুরু করে দিয়েছে

-কাল পারলে একটা চাদর যোগাড় করে এনো

-কেন

-তুমাকে নীচে ফেলে গুদ ফাটাবো।এই কয়দিন তো শুধু কুত্তাচুদন খেলে একটু উলঠ পালট না করে চুদলে কি মজা হয় বলো

-হুম্

-এ্যাই আমার বাসায় আসবে?কেউ জানবে না।পুরো ল্যাংটা করে বিছানায় ফেলে তুমাকে চুদতে ইচ্ছে করছে

-না না কেউ জানলে সর্বনাশ হয়ে যাবে

-কে জানবে?বাসায় তো কেউ থাকবে না

-আপনার বোন মা ওরা তো আছে

-মা কাল সকালে লতাকে নিয়ে মাসীর বাড়ী যাবে তাই বাড়ী পুরোটাই ফাঁকা

-আমি কিভাবে যাবো

-একটু সুযোগ তৈরী করে আসো।তুমাকে বউয়ের মত করে বিছানায় ফেলে চুদবো।তুমি চাওনা?

-চাই।কিন্তু...

-আবার কিন্তু কি?

-কেউ যদি দেখে ফেলে

-কে দেখবে?আচ্ছা শুনো বিকেলের দিকে ওদিকটা একটু ফাঁকা ফাঁকা থাকে তখন এসো

-কয়টার দিকে

-এই ধরো পাঁচটা

-আমি তুমাকে কল দেবো।কিন্তু ছোটচাচা যেন না জানে

-ওকে রে বাবা জানবে না

-শক্ত হয়ে গেছে ঢুকাও

আপা উ উ উ উ উ করে উঠলো শুনে বুঝলাম কাকার কলা ঢুকে গেছে।ঠাস্ ঠাস্ শব্দ আসছে কানে

-তুমার গুদ একদম খাঁটি চমচম্।

-তুমার বাড়াও একদম আমার মনের মতন।জোরে জোরে ঠাপাও

ঠাস্ ঠাস্ ঠাস্ ঠাস্

-তোরে চুদে তোর মাকেও চুদবো মাগী

-আমাকে চুদে ঠান্ডা করে আমার মা তোর মা বোন যাকে ইচ্ছা চুদ কুত্তার বাচ্চা

-তোর মায়ের গুদ তোর মতই হস্তিনী মার্কা হবে রে মাগী

-তুই তোর মাকে চুদেছিস্ শুয়োরের বাচ্চা

-আমার মা তোর মায়ের মত এমন জিনিস হলে কি ছাড়তাম রে মাগী?একদম ভরে দিতাম।

এভাবেই ওদের খিস্তি শুনে শুনে আমি মাল আউট করে নিজের রুমে চলে আসলাম।









আপার সাথে ছোটচাচা আর পিযুষ কাকার লীলাখেলা চলার মাঝেই হটাত করে একদিন আপাকে দেখতে এসে বরপক্ষ পছন্দ করে ফেললো।বর সৌদিতে থাকে,ভালো চাকরী করে মোটা মাইনে পায়,দেখতেও খারাপ না তাই আমরাও রাজী হয়ে গেলাম।দুলাভাই তখন ছুটিতে দেশে এসেছে তাই খুব অল্প দিনের নোটিশে মোটামুটি ধুমধাম করে
 

Users who are viewing this thread

Back
Top