What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
যৌন জীবন – পর্ব ১ by mahisen

আমি মাহি সেন। আমার জীবনের প্রথম দুটি চুদার কাহিনী এর আগের সিরিজ "জীবনের চুদাচুদির সব কাহিনী " তে লিখেছিলাম। সেখানে আমি আমার জীবনের প্রথম চোদন খাওয়ার গল্প লিখেছিলাম যেখানে আমার ফ্রেন্ড রিফাত আমাকে চুদে আমার পর্দা ফাটিয়ে দেয় আর তারপর রিফাতের ফ্রেন্ড সাজিদ আর তাসকিন আমাকে চুদে। সাজিদ আর তাসকিনের গল্প আমি বলি নি। এই সিরিজে আমি সেটা বলবো। এরপর অবশ্য আমাকে আমার কাকুও চুদেছিলো।

কাকুর চোদা খাওয়ার পর আমার দিনগুলো অবশ্য বেশ ভালো যাচ্ছিল। কারণ এর পর রিফাতের সাথে চুদাচুদি করতে আমার কোনো সমস্যাই হচ্ছিল না। কারণ আমার কাকা রিফাতের কথা জানতেন। কিন্তু সাজিদ আর তাসকিনের সাথে কিছু করা যেত না যেহেতু আমার কাকা ওদের সম্পর্কে জানত না। আর আমিও বলার সাহস করি নি। এর পরের কাহিনী আমি এই সিরিজে লিখবো। তো শুরু করা যাক।

"জীবনের চুদাচুদির সব কাহিনী পরে আসুন"

শাপ মোচন এর সপ্ন দেখে ঘুম থেকে উঠে দেখি মা আমার পাশে দাড়িয়ে।
– শোন অনেক ঘুমিয়ে নিয়েছিস। এখন উঠ। তোর বাবা তো আরো আধ ঘন্টা আগে অফিসে চলে গেছে। আমিও এখন স্কুলে যাচ্ছি রাহির ( রাহী আমার ছোট বোন। ক্লাস ৩ তে পরে) রাহিকে স্কুলের থেকে আমি ওকে ওর ডে কেয়ারে দিয়ে আমি অফিসে চলে যাব। তুই এখন উঠ উঠে হাত মুখ ধুয়ে খেয়ে নিস।
– কাকু চলে গেছে?
– হুম। চলে গেছে অনেক আগেই। আজকে কি রিফাত আসবে বাসায়?
– কেন? হটাৎ রিফাতের খোঁজ নিচ্ছো যে?

– আজকে সমু আসবে। সমু আজ বিকেলে তোর সাথে পড়াশোনা করবে। রিফাত আসলে ওর সাথে পরিচয় করিয়ে দিশ।
– সমু কে?
– সমুকে চিনিস না? ভুলে গেছিস? আরে সমুদ্র সাহা। তোর বাবার বন্ধুর ছেলে। তোর সুজিত আংকেল এর ছেলে। শুনেছি ছেলেটা অনেক খারাপ হয়ে গেছে। এমনিতে তো ভালো কিন্তু পড়াশোনায় একদম মন নেই। তাই ওর মা তোর সাথে গ্রুপ স্টাডি করার কথা বলে আমাকে। এখন আমি তো ওকে আর না বলতে পারি না। তাই বললাম আসতে। কিন্তু বিকেলে।

– মা, বিকেলে কেন বললে? বিকেলে আমি একটু ঘুরতে বেরোই। এখন তো কলেজ ছুটি আমার। সকলের দিকেই তো আসতে বলতে পারতে।
– অমন ছেলের সাথে মেয়েকে আলাদা রাখা যায় নাকি? বিকেলে আমি বাসায় থাকবো। তাই ওকে তখন আসতে বলেছি।
– মা আমি বিকেলে পারবো না। তুমি ওকে সন্ধ্যায় আসতে বল।
– আচ্ছা বলে দিবো নি তাহলে তোকে তো আর কিছু বলে লাভ নেই। তুই থাক। আজকে তো কলেজ ছুটি। ঠিক মত খেয়ে টিউশনে চলে যাস।
– আচ্ছা তুমি যাও তাহলে।

মা চলে গেলো। আমি হাত মুখ ধুয়ে খাওয়া দাওয়া সেরে রেডি হয়ে টিউশনে চলে গেলাম। ম্যাথ টিউশন, সৌরভ স্যার। পুরো নাম সৌরভ চক্রবর্তী। আমাদের কলেজেরই ম্যাথ টিচার। যেহেতু আমাদের শহরটা অত বড় না তাই সবাই কলেজের স্যারদের কাছেই টিউশন পরে। সৌরভ স্যার বেশ ভদ্র একজন মানুষ। সবার সাথে বেশ সুন্দর করে কথা বলেন। গায়ের রং মাঝারি কিন্তু যেটা আমার সব থেকে বেশি ভালো লাগে সৌরভ স্যারের সেটা হচ্ছে তার কালো ঠোঁট দুটো। ছিগ্রেট খায় না কিন্তু তবু ও কালো ঠোঁট। তবে বেশ ভালো দেখতে। আমাদের ঠোঁটের মতই কিন্তু রং কালো।

এইরকম ইউনিক রঙের জন্যই আমার স্যারের ঠোঁট বেশ ভালো লাগে। স্যারের গালে চাপ দাড়ি। এইসব মিলিয়ে স্যারকে দারুন লাগে। কিন্তু আমার আসল ক্রাশ টিচার হচ্ছে শুভ স্যার।আমাদের কলেজের আইসিটি স্যার। এখনকার দিনের স্যার তো তাই বেশ ফিট। জিম করেন নিয়মিত। সিক্স প্যাক ও আছে নাকি শুনেছি।অবশ্য দেখতে হিরো হিরো ই লাগে।

বিয়ে করেন নি। বয়স ২৭/২৮ হবে। আমি শুভ স্যারের চিন্তা করতে করতে সৌরভ স্যারের বাসায় চলে আসলাম। আমাদের বাসার থেকে একটু দূরেই সৌরভ স্যারের বাসা। তাই হেঁটেই চলে আসি। সৌরভ স্যারের একটু বয়স আছে। ৩৫/৩৬ বছর হবেন।কিন্তু এখনও বিয়ে হয় নি। আসলে স্যার একটু বেশিই লাজুক। শুনেছি ম্যামদের সাথেও বেশি কথা বলে না। হোয়ত এই কথা কম বলা আর কম মিশুক হওয়াতেই বিয়ে হয় নি। কিন্তু স্যার বেশ ভালো। আমরা সবাই বেশ ভালোবাসি স্যারকে।

টিউশনে গিয়ে আমি আর রিফাত এক সাথে বসলাম। রিফাত ওর ধোনটা পায়ের উপর রেখে বসে আর আমি বাম হাত দিয়ে ওর ধোন হাতাই। ওইদিন ও একই কাজ হলো। ধোন হাতানো আর ম্যাথ করার সাথে সাথে আমাদের টিউশন শেষ হলো। টিউশন শেষে রিফাত আমার সাথে বাসায় গেলো। বাসায় গিয়ে ৩ রাউন্ড চুদে বেরিয়ে গেল। আমি দুপুরে খেয়ে একটু ঘুমিয়ে আবার টিউশনে গেলাম সাইন্স এর। এরপর বিকেলে আমি ফ্রেন্ডরা সবাই মিলে আড্ডা দিয়ে সন্ধ্যার একটু আগেই বাড়ি ফিরলাম। বাড়ি ফিরে দেখি এখনও সমু আসে নি। আমি ফ্রেশ হোয়ে নিলাম। মা আর রাহী বাসায় এসে পড়েছে অনেক আগেই। একটু পর বাসায় কলিং বেল বাজলো। আমিই গেলাম খুলতে। দরজা খুলে দেখি একটা ছেলে। ২০/২১ বছর হবে। আমার দিকে তাকিয়ে আছে।

– কে আপনি?
– আমি সমু। সমুদ্র সাহা। আমি গ্রুপ স্টাডি এর জন্য এসেছিলাম।
– ওহ্। মা সকালে বলেছিল। আসো ভেতরে আসো। তুমি তো সুজিত আংকেল এর ছেলে না?
– হুম।

আমি ওকে নিয়ে বসার রুমে গেলাম। ছেলেটাকে দেখতে ভালই লাগছিল। যেকোন মেয়ে দেখে ক্রাশ খাবে। বেশ স্টাইলিশ কিন্তু ভদ্র দেখতে। আমাদের বয়সি যেকোনো মেয়ে দেখে যেমন বলবে বেশ হট আবার বড়রা বলবে ভদ্র। কিন্তু মা যেহেতু আগেই ওর কথা বলেছিল যে সঙ্গের দোষে বেচারা খারাপ হয়ে গেছে আর পড়াশোনায় খারাপ তখনি বুঝে গেছিলাম ছেলে কত ভদ্র। আমার ছেলেটাকে দেখে কেন যেন প্লেবয় মনে হলো। আমি কিছু বললাম না বেশি কথা। মা এসে কিছু কথা বলে আমাকে ওকে আমার ঘরে নিয়ে যেতে বললো।আমি ওকে আমার ঘরে নিয়ে গেলাম।

– তো সমু, সরি সমুদ্র না বলে সমু বললাম কিছু মনে করো না।
– ইটস ওকে। ছোটবেলায় তুমি আমাকে সমু বলেই ডাকতে। আমরা এক সাথে পড়তাম প্রাইমারি স্কুলে।মাঝে মাঝে দেখা হতো।
– হুম সেটা মনে আছে আমার। ( ও ছোটবেলা থেকেই দুষ্ট ছিল বলে আমাকে ওর সাথে বেশি মিশতে দিতো না।তাই আমার খুব বেশি মনে নেই ওকে)
– হুম তখন তুমি অনেক ছোট ছেলে কিন্তু এখন অনেক বড়ো হোয়ে গেছো

কথাটা বলার সময় আমার বুকের দিকে তাকিয়ে ছিল। আমরা পড়ার টেবিলে বসলাম। ওকে পড়া বোঝানোর সময় ও সারা সময় আমার দিকেই তাকিয়ে ছিল অবশ্য আমিও মাঝে মাঝে ওকে দেখছিলাম। এইভাবে কিছুদিন যাওয়ার পর আমরা বেশ ফ্রী হয়ে গেলাম। ফ্রি হওয়ার পর আমার ওকে বেশ ভালই লাগছিল। ও অবশ্য আমার সাথে ফ্লার্ট করত। আমিও তাতে মজা নিতাম। ও আমার সাথে অনেক এডাল্ট কথা ও বলতো। আমি এইসবে ফ্রি দেখে ওর ও আমাকে ভালো লেগেছিলো। মাঝে মাঝে পড়া বুঝতে সকালের দিকেও আসতো। যখন কেউ বাড়ি থাকে না ।

একদিন পড়ার সময় ও আমাকে ওর দুই পায়ের মাঝের দিকটায় তাকাতে বললো। আমি নিচের দিকে তাকিয়ে দেখি ও ওর প্যান্টের উপর দিয়ে ওর ঠাটানো বাড়াটা নাচিয়ে নাচিয়ে আমাকে দেখাচ্ছে। প্যান্টের নিচে মনে হয় না জাইঙ্গা পড়েছে। আমাকে যে ওর ধোনের নাচ দেখাবে বলে আগের থেকেই জাইঙ্গা পরে আসে নি। ও ওর দাড়ানো ধোনটা একবার উচু করছিল একবার নিচু করছিল। ফলে ধোনের মুন্ডিটা প্যান্টে ধাক্কা দিয়ে উচু হচ্ছিল। আমি এক দৃষ্টিতে তাকিয়ে রইলাম।

কিছুক্ষণ পর যখন বুঝতে পারলাম ব্যাপারটা ভালো হচ্ছে না আমি মাথা উচু করে অঙ্ক করতে শুরু করলাম। কিন্তু মাথায় ওর ঐ ধোনের চিন্তা। কিন্তু ও সাথে সাথেই আমার বাম হাত টেনে নিজের ধোনের উপর রাখলো। আমি হাতটা সরানোর চেষ্টা করলাম কিন্তু ও ওর হাত আমার হাতের উপর চেপে ধরলো। আমি এমনি ই হাত ছাড়ানোর ভান করলাম। আসলে কিন্তু আমি হাতটা সরাতে চাইছিলাম না। ও ও আমার হাত ওর ধোনের উপর চেপে ধরে রইলো।

প্যান্টের উপর থেকেই আমি বুঝতে পারছিলাম ধোনটা কতো গরম হয়ে আছে। প্যান্টের ওই জায়গাটুকু গরম। তার উপর গ্রফাটিনের প্যান্ট হওয়ায় গরম ভাবটা আরো বেশি করে বুঝতে পারছিলাম। ও আমার হাত ধরে ওর ধোনের উপর ঘষতে লাগলো। এর মধ্যে আমার মা নাস্তা নিয়ে চলে আসায় আমি আমার হাত সরিয়ে নেওয়ার চেষ্টা করলে ও আমার হাত ছেড়ে দিল। আমি আমার বাম হাত ও টেবিলের উপর রাখলাম। টেবিলের নিচে এইসব হওয়ায় মা কিছু বুঝতে পারে নি। মা আমাকে নাস্তা দিয়ে চলে গেলো।

আমি নাস্তার ট্রে টা টেবিলে রেখে বসার সাথে সাথে ও আবার আমার বাম হাতটা ধরে টেবিলের নিচে ওর ডান থাইয়ের উপর নিয়ে গেলো।ওর ডান থাইয়ের উপর আমি ওর ধোনটা অনুভব করলাম। আমি নিচে তাকিয়ে দেখি ও এর মধ্যে নিজের ধোনটা ডান থাইয়ের উপর তুলে কাত করে শুইয়ে রেখেছে। এখন ওর পুরো ধোনটা বুঝা যাচ্ছে। ধোনটা বেশ মোটা। রিফাত এর থেকে লম্বায় ছোটই হবে হোয়ত কিন্তু রিফাতের থেকে মোটা।

ও আমার হাত নিজের ধোনের উপর চেপে ধরলো। আমি আবার ওই হাত ছাড়ানোর মিথ্যে চেষ্টা করলাম। একটু পর ও আমার হাত ধরে নিজের ধোনটা ঘষতে লাগলো। আমি বেশ হট হয়ে গেছিলাম। আমিও নিজের আঙ্গুল বাঁকিয়ে ওর ধোনটা প্যান্টের উপর থেকে ধরলাম। আর হাত আগু পিছু করতে লাগলাম । ও আমার নরম হাত হাতাতে লাগলো নিজের বাম হাত দিয়ে আর ডান হাত দিয়ে মার দেওয়া খাবার খেতে লাগলো।

চলবে……আপনার মতামত জানান।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top