What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
পেটিকোটের দড়ি - by subdas

পৌরসভার প্রভাবশালী চেয়ারম্যান শ্রী মদন চন্দ্র দাস আজ সকাল থেকেই ব্যস্ত। রবিবার আজ। এলাকার উন্নতি সাধনের নতুন প্রকল্পের জন্য একটা কমিটি তৈরী করা হয়েছিল সপ্তাহখানেক আগে। শ্রীমতী কমলা সেন। বয়স সাতচল্লিল। বিবাহিতা । সুন্দরী গতরী মহিলা। স্লিভলেস ব্লাউজ । লো কাট ভিজাইন পছন্দ করেন। অনেক বছর ধরে স্বামী পরিত্যক্তা। একমাত্র ছেলে। ইঞ্জিনিয়ার বিদেশে থাকে। একার সংসার। এই কমলাদেবী একটা এন জি ও চালান। প্রচুর প্রভাবশালী ভদ্রলোকের সাথে ওঠাবসা।

প্রথমদিন যখন মদনবাবুর সাথে আলাপ হোলো,কমলাদেবীর ভরাট কামজাগানো লাস্যময়ী শরীর মদনের আন্ডারওয়ার এর মধ্যে সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ছুন্নত করা কালচে বাদামী রঙের পুরুষাঙ্গ শক্ত হতে হতে একসময় উত্থিত হয়ে গেছিল। মদনের কামুক দৃষ্টি কমলা দেবীর সিফনের শাড়ির ভেতরে ফুটে ওঠা ফুলকাটা কাজের কামজাগানো দামী পেটিকোট এবং স্লিভলেস ব্লাউজ ও ব্রা ঠেলে বেরিয়ে আসা ডবকা মাইজোড়া র ওপর নিবদ্ধ ছিল। পৌরসভার একটা কন্ট্রাক্ট পাওয়া খুব দরকার ছিল কমলাদেবীর।

মিটিং চলাকালীন আফিসের চেম্বারে কমলাদেবী ও চেয়ারম্যান মদনের বৈঠকে আর কেউ ছিল না। অনেক বিষয়ে দুজনের মধ্যে আলোচনা হচ্ছিল। কমলাদেবী ইচ্ছে করেই নিজের বুকের সামনে শাড়ির আঁচল খসিয়ে ফেলছিলেন মদনের সামনে তাঁর সুপুষ্ট স্তনযুগলের অনাবূত অংশ মেলে ধরবার জন্যে। উদ্দেশ্য একটাই-পৌরসভার এই বাষট্টি বছরের বিপত্নীক চেয়ারম্যান সাহেবের কাছ থেকে কিভাবে কন্ট্রাক্ট আদায় করা যায়। মোটা টাকা কামানোর এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করা যাবে না-মনে মনে কমলা সেন ঠিক করে রেখেছিলেন।

একসময় উত্থিত হয়ে ওঠা পুরুষাঙ্গ মদনের পায়জামার সামনে একটা তাঁবুর আকার ধারণ করেছিল। সাদা গিলে করা পাঞ্জাবি এবং সাদা ধোপদুরস্ত পায়জামা পরেছিলেন মদনবাবু। সাদা,নীল ও মেজেন্টা রঙের কম্বিনেশনের খুব সুন্দর সিফনের শাড়ি,ফুলকাটা কাজ-করা সাদা পেটিকোট, ম্যাচ করা লো- কাট বগল দেখানো স্লিভলেস ব্লাউজ ও ব্রা ঠেলে বেরোতে চাইছে এমন ভরাট দুধুজোড়া। কমলা সেন নামের এই লাস্যময়ী মহিলা মদনবাবুর পায়জামার সামনে উচু হয়ে থাকা তাঁবুর দিকে আড়চোখে তাকচ্ছিলেন।

উফ্ বেশ তাগড়াই ধোন এই ভদ্রলোকের তো এই বয়সে। কমলাদেবী ইচ্ছে করেই একবার একটা কাগজ নীচে ফেলে দিলেন মদনবাবুর সামনে পায়ের কাছে। মদনবাবুর পজিশন মেপে নিয়ে নিজেই সামনের দিকে ঝুঁকে পড়ে নীচে থেকে কাগজটি তুলতে গেলেন কমলাদেবী।অমনি মদনবাবু একসাথে নীচু হতে গিয়ে ফটাস করে ধোনবাবাজী একেবারে কমলাদেবীর বামদিকের মাইএর ঠিক নীচে ঘষা খেলো। উফ্ বেশ তাগড়াই ধোনের পরশ অনুভব করলেন কমলা সেন।

কথাবার্তা শেষে কমলাদেবী বললেন-'"স্যার আগামী রবিবার দুপুরে আমার বাড়িতে আপনার লাঞ্চের নেমতন্ন। সকাল সকাল চলে আসুন স্যার। অনেক গল্প হবে । সারাদিন থাকবেন আমার বাড়ি ।"

মদনের তখন শরীরটা উত্তেজনাতে টগবগ করে ফুটতে লাগল। ইচ্ছে করে কমলাদেবী মদনের একটা থাইতে হাত রেখে বললেন -"আমি কিন্তু স্যার খুব আশাকরে থাকবো। আমার দিকটা একটু দয়া করে বিবেচনা করবেন-যাতে আমরা এই কন্ট্রাক্ট টা পাই।" মদনের কামুক দৃষ্টি কমলা দেবীর শরীরটা যেন গিলে খেতে শুরু করে দিল।

অবশেষে রবিবার আজ। মদনের আন্ডারওয়ার এর মধ্যে ধোনবাবাজী একেবারে টং হয়ে আছে। বিন্দু বিন্দু কামরস বের হয়েছে । আন্ডারওয়ার এর সামনেটা একটু ভিজে গিয়েছে । মদনের পরনে সেই সাদা পাঞ্জাবি এবং সাদা ধোপদুরস্ত পায়জামা । বেলা এগারোটা নাগাদ মদনবাবু পৌছে গেলেন কমলাদেবীর বাসাতে।

কলিং বেল টিপলেন মদন। উত্তেজনা সারা শরীরে। একা থাকেন কমলাদেবী । কমলাদেবী পরে আছেন হাল্কা গোলাপী রঙের হাতকাটা ছাপাছাপা পাতলা ফিনফিনে নাইটি । সুদৃশ্য একটা হালকা গোলাপী পেটিকোট । আর ভেতরে হালকা গোলাপী ব্রা। দরজার আই-হোলে চোখ রেখে মদনবাবুকে দেখে মিসেস কমলা সেন হাসিমুখে দরজা খুলে দিয়ে বললেন -"আসুন স্যার। আমার কি সৌভাগ্য –গরীবের ঘরে চেয়ারম্যান সাহেবের পায়ের ধূলো পড়ল। "

ভেতরে নিয়ে সোফায় বসালেন চেয়ারম্যান সাহেবে মদনবাবুকে। মদনের চোখ স্থির। কি মাইজোড়া ।উফ্। পাতলা নাইটির মধ্যে হাল্কা গোলাপী ব্রেসিয়ার ঠেলে বেরোতে চাইছে । উফ্। কি পেটি।সুগভীর নাভি। পেটিকোট হাল্কা গোলাপী। সুদূশ্য নকশা করা পেটিকোট । নাভির বেশ নীচে বাধা ভরাট পাছা। পাতলা ফিনফিনে নাইনটির এত মহিমা।

"স্যার -একটা কথা বলি। যদি কিছু মনে না করেন। আপনি কি একটু ড্রিঙ্কস নেবেন হাল্কা করে?"

" না না মনে করার কি আছে? অল্প করে নিতেই পারি। আপনি নেবেন তো?"-মদনবাবু বললেন ।

"স্যার আমাকে আপনি "আপনি"-করে বলবেন না। আমি বয়সে আপনার থেকে অনেক ছোট।আমাকে "তুমি"-করে বলুন স্যার"-কামনামদির দূষ্টিতে মিষ্টি হাসি সহকারে কমলাদেবী বললেন।

খুব মিষ্টি একটা পারফিউমের গন্ধ কমলাদেবীর শরীর থেকে বেরোচ্ছে। মদনবাবুকে বসিয়ে বললেন"একটু বসুন স্যার। আচ্ছা স্যার আপনি আমার শোবার ঘরে চলুন। বিছানায় আরাম করে রিল্যাক্সড হয়ে বসুন। এ সি চালানো আছে। আজকে একটা ভ্যাপসা গরম। "মদনবাবু কে নিয়ে বেডরুমে বিছানাতে বসিয়ে বললেন একটু ড্রিঙ্কস নিন। আমি আপনার সাথে নিতে পারি। "

হুইস্কি ও আইসকিউব এবং ঠান্ডা মিনারেল ওয়াটার সহকারে দুই গ্লাশ বানিয়ে দুজনে "চিয়ার্স"-বলে মদ্যপান শুরু করলেন। সাথে সলটেড কাজুবাদাম । চুক চুক করে মদনবাবু পান করছেন মদ। কমলাদেবীর শরীরটা দেখতে দেখতে মদনের শরীর গরম হতে শুরু করলো। সামনে পায়জামার ভেতরে ধোনখানা আস্তে আস্তে শক্ত হতে হতে ঠাটিয়ে উঠছে।

কমলাদেবী আড়চোখে দেখে বেশ উত্তেজিত হতে শুরু করলেন। আস্তে আস্তে বিছানার উপরে মদনের গা ঘেঁষে বসলেন। একটি হাত ইচ্ছে করে মদনের থাইতে রেখে আস্তে আস্তে বুলোতে বুলোতে বললেন–"স্যার । আপনি রিল্যাক্সড হয়ে বসুন না। পাঞ্জাবি টা খুলে দিন। ইস্ আপনি তো ঘেমেনেয়ে একসা"এতটা রোদের মধ্যে এসেছেন।দিন আপনার পাঞ্জাবি টা খুলে দিন । আমি হ্যাঙারে ঝুলিয়ে দেই। ঘামটা শুকিয়ে যাবে।""

মদনের শরীর থেকে কমলাদেবী নিজেই আস্তে আস্তে পাঞ্জাবি টা খুলে নিলেন। গেঞ্জি টাও ভেজা ঘামে। "স্যার আপনার গেঞ্জিটা ও খুলে দিন"-বলে কমলাদেবী মদনের গেঞ্জি খুলে নিলেন। মদন এখন খালি গায়ে শুধু পায়জামা ও আন্ডারওয়ার পরা। ধোন ঠাটিয়ে উঠেছে। মদন আস্তে আস্তে পান করে চলেছে হুইস্কি। আমেজ আসছে।

কমলাদেবী এবার মদনের গা ঘেঁষে বসলেন বিছানায় । হাসিমুখে একটা টাওয়েল দিয়ে মদনের অনাবৃত লোমশ বুকের কাঁচাপাকা লোমে ঢাকা বুকের ঘাম মোছাতে লাগলেন। "স্যার, আপনার বুকের লোম খুব সুন্দর। কত লোম আপনার বুকে"-বলে লোমের মধ্যে হাত ঢুকিয়ে ইলিবিলি কাটতে লাগলেন কমলাদেবী। ঘন ঘন নিঃশ্বাস পড়ছে। মদন কমলাদেবীকে এক সময় কাছে টেনে দুই হাতের মধ্যে আবদ্ধ করে ফেললেন।

""আহহহ স্যার। আপনি ভীষণ ভালো। আমার কাজটা করে দেবেন তো স্যার?"""

মদন এবার কমলার গালে নিজের গাল ঘষতে ঘষতে বললেন"""হ্যা গো সোনা। তুমি খুব মিষ্টি। আমার মিষ্টি সোনা।"-বলে কমলাকে চটকাতে চটকাতে কমলাকে বললেন–"সোনা -নাইটি-টা খোলো না সোনা"।

""আপনি খুলে দিন। আমার শরীরটা কেমন যেন করছে। নেশা হয়ে গেছে আমার"-বলে খপ করে পায়জামার উপর দিয়ে মদনের আন্ডারওয়ার এর মধ্যে ফোঁস ফোঁস করতে থাকা ধোনটাকে মুঠো করে ধরে বললেন-"ইস্ এটার কি অবস্থা।আপনি এই বয়সে কি সুন্দর মেইনটেন করেছেন এই জিনিষটা"-বলে মদনের ধোনটা কচলাতে শুরু করলেন কমলাদেবী।

মদন এইবার কমলার নাইটির ফিতে খুলে ফেলে নাইটি-টা একপাশে শরীর থেকে বের করে রেখে দিলেন। কমলা এখন ব্রেসিয়ার ও পেটিকোট পরা। মদন কামতাড়িত হয়ে চুমুতে চুমুতে চুমুতে চুমুতে চুমুতে কমলাকে অস্থির করে দিলেন।"পায়জামাটা খুলে দেই "-বলে কমলাদেবী মদনের পায়জামার দড়ি খুলতে খুলতে বললেন "তোমার ওটা দেখি তো"–"ওটার নাম আছে একটা "

"অসভ্য কোথাকার"–বলো না সোনা যেটা হাতে নিয়ে কচলাচ্ছ সেটার নাম কি"-""উফ্ অসভ্য একটা। ওটাকে বলে "বাড়া"। হয়েছে শান্তি"–ব্রা খুলে মদন ব্রা ছুড়ে এক পাশে ফেলে দিয়ে কপাত কপাত করে ডবকা ডবকা মাইজোড়া টিপতে টিপতে বোঁটা দুটোকে হাতের আঙুল এ নিয়ে মুচু মুচু মুচু করে আস্তে আস্তে কচলে দিলেন "আহহহহহহহ আহহহহহহ কি করছেন ও মা গো "-শিতকার দিতে লাগলো ।

মদন এইবার কমলার মাইএর বোঁটা মুখে নিয়ে চুষে চুষে চুষে চুষে পেটিকোট এর উপর দিয়ে কমলার তলপেটে ও গুদের ওপর হাত বুলোতে লাগলেন।কমলা প্রচন্ড গরম হয়ে একটানে মদনের পায়জামা খুলে আন্ডারওয়ার এর দড়ি খুলে মদনের ঠাটানো লেওড়া বের করেই "ওরে বাবা। এটা কি মোটা আর বিশাল গো,,ওফ্ কি জিনিষ বানিয়েছ গো । এটা তো তো একটা গরম রড গো"-বলে মুখ নামিয়ে চুমু চুমু চুমু চুমু চুমু দিতে দিতে নিজের পেটিকোট দিয়ে মদনের লেওড়া র মুখে লেগে থাকা কামরস মুছে দিয়ে সোজা একেবারে ফচাফচফচাফচ করে খিচতে খিচতে বললো -সোনা তোমার বাড়াটা আজ আমি দেখ কি করি। বলে উঠে কোথা থেকে একটা কন্ডোম এনে বাড়াতে ফিট করে দিলো।

মদন বললো -এটা কি তুমি আগেই এনে রেখেছ?"ওহহহহ কি করো। মদনকে পুরো ল্যাংটো করে শুইয়ে দিল কমলা। মদনের কন্ডোম পরানো লেওড়া মুখে নিয়ে চুষতে শুরু করে দিল। এদিকে মদন কমলার পেটিকোটের দাড়ি খুঁজতে লাগলো। ওর পেটিকোটের দড়ি আর টেনে খুলতে পারছে না। টানাটানি করেছে হামলে পড়ে। গিট লাগিয়ে দিয়েছে মদন।

যাই হোক মদন অবশেষে পেটিকোট গুটিয়ে তুলে 69 পজিশন নিয়ে মদন কমলার প্যান্টি নামিয়ে দেখলো -সুন্দর করে কামানো গুদ। পটলচেরা গুদ। গুদের মধ্যে নিজের মুখ লাগিয়ে মদন কমলার গুদটা চুষতে শুরু করে দিল। চুকু চুকু চুকু চুকু চুকু করে। আর উল্টো দিকে মদনের লেওড়া মুখে নিয়ে ললিপপের মতো চুষতে লাগলো কন্ডোম পরানো অবস্থায় । বিচি তে চুমু দিতে থাকলো।

আহহহহহহহ উহহহ ইহহহহহ হ ওহহহহ হহহ করে দুইজনে চোষানি ভোগ করতে করতে কমলা রাগবস ও মদন বীর্যপাত করতে লাগলো। কিন্তু পেটিকোটের দড়ির গিটাটা খুলতে পারলো না। দুটো শরীর নিথর হয়ে পড়ে রইল মদন এবং কমলা। কিছু সময় পরে মদন ও কমলা উঠে দুইজনে দুইজনকে বললো-আহহহহ কি সুখ দিলে। এইবার চোদাচুদি করবো।

মদন কমলার পাছার নীচে একটা বালিশ দিলো। কমলা র শরীরের উপর উঠে লেওড়া গুদের মধ্যে আস্তে আস্তে গুঁজে দিয়ে কমলার মাইজোড়া টিপতে টিপতে ও গালে এবং ঠোটে চুমু দিতে দিতে একসময় ঠেসে গুদের মধ্যে ঢুকিয়ে দিলো। "ওরে বাবাগো লাগছে লাগছে বের করে নাও গো । এই বাড়া নিতে আমার খুব ব্যথা করছে গো"-বলে কমলা কাতরাতে লাগলো। মদন এইবার কমলার ঠোটে ঠোঁট ঘষতে ঘষতে গদাম গদাম করে নির্দয়ভাবে ঠাপন দিতে দিতে কমলার শরীরটি নিষ্পেষিত করে চুদতে চুদতে একসময় গল গল গল গল করে এক কাপ বীর্য পাত করে ফেলল।

সমাপ্ত।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top