What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
ফ্ল্যাট বাড়ির লীলাখেলা – ১ by aarihen

নমস্কার আমি আকাশ, সকাল পাঠক পাঠিকাদের আমার এই সত্য ঘটনা অবলম্বনে গল্পটিতে স্বাগতম। যৌনতা উপভোগকারী সকল বয়সের ছেলে ও মেয়েদের আমার ভালোবাসা জানিয়ে আমি আমার জীবনের একটি সত্য ঘটনা আপনারদের সামনে উপস্থাপন করতে যাচ্ছি, আমি চাকরি সূত্রে দিল্লি তে থাকি।

গত দীপাবলি সময় যখন কাঞ্চন বৌদি ওর তার পরিবার আমার বিল্ডিং এ আমার উল্টো দিকের ফ্ল্যাটে থাকতে আসে তখন থেকে ঘটনাটার সূত্রপাত হয়, ঘটনাটি আমার আর কাঞ্চন বউদির মধ্যে ঘটে ছিল, কাঞ্চন বৌদি একজন রাজস্থানী মহিলা, বয়স ২৮ -৩০ মতো, এক ৫ বছরের ছেলের মা, শরীরের গঠন ৩৬-৩০-৩৮, গায়ের রং দুধে আলতা, বৌদি কে দেখলে শুধু আমার বয়সী নয় যেকোনো বয়সের ছেলে মধ্যে কম দেব জেগে উঠবে।

আমার সম্পর্কে বলি, আমি একটা প্রাইভেট অফিসে কাজ করি, আমার উচ্চতা ৬ফুট ওজন ৭০-৭২ কেজি আর বাঁড়ার সাইজ ৮ ইঞ্চির মতো। কেউ যদি গোপনে সেক্স করতে চান তাহলে নীচে দেয়া ইমেল ID বা টেলিগ্রাম ID তে যোগাযোগ করুন।

কাঞ্চন বৌদি তার বর আর তার 5 বছরের ছেলে কে নিয়ে আমার উল্টো দিকের ফ্ল্যাটে থাকতে শুরু করে, প্রথমে দিকে আমি জানতাম ও না সামনের ফ্ল্যাটে কে বা কারা থাকে, দীপাবলি দিন সকালে আমার ফ্ল্যাটের ডোর বেল বাজলে আমি দরজা খুলি তো কাঞ্চন বৌদির বর সামনে দাঁড়িয়ে, আর উনি আমাকে শুভ দীপাবলীর শুভেচ্ছা জানালেন।

আমি : ঠিক চিনতে পারলাম না
উনি : আমি বিবেক, সামনের ফ্ল্যাট টা আমারএ
আমি : আমি আকাশ, শুভ দীপাবলীর বিবেক ভাই
বিবেক : আজ আমার ঘরে পূজা হবে তো আপনি আর আপনার পরিবার আজ আমার ঘরে দুপুরে যদি খাওয়া দাওয়া করলে খুব আনন্দ পাবো, বিল্ডিং এর যত পরিবার আছে সবাই কে আজ আমার ঘরে খাওয়ার জন্য নিমন্ত্রণ করেছি
আমি : এভাবে বলবেন না, আমি নিশ্চয় আসবো আর আমি একাই থাকি আমার পরিবার হয়নি।

এই ভাবে আমার সাথে বিবেক ভাই এর পরিবারের মধ্যে একটা সম্পর্ক তৈরি হয়, দীপাবলি দিন আমি প্রথমবার কাঞ্চন বৌদি কে দেখি, তারপর কখন কখন লিফটে বা ছাদে আমি কয়েক বার কাঞ্চন বৌদি কে দেখেছি কিন্তু আমাদের মধ্যে কোনো কথোপকথন হয়নি।

নভেম্বর মাসে আমার মা বাবা আমার কাছে ঘুরতে আসেন তখন আমার মায়ের সাথে কাঞ্চন বৌদির ভালো সম্পর্ক গড়ে উঠে, আমার বাবা একজন অবসর প্রাপ্ত Sale Tax Officer ছিলেন তাই মাঝে মাঝে সন্ধ্যার দিকর কাঞ্চন আমার ফ্ল্যাটে এসে বাবার কাছে taxation নিয়ে আলোচনা করতো, তখন আমি জানতে পারি কাঞ্চন বৌদি প্রাইভেটে কোম্পানি তে accountant, আমার আমার মায়ের সূত্রে আমার আর কাঞ্চন বৌদির কথা বার্তা শুরু হয়, কিন্তু বিবেক ভাই এর সাথে আমার আগে থেকে হাই হেলো হতো, মা যেদিন কলকাতা ফিরে গেলেন সেদিন কাঞ্চন বৌদি কে বলে গেলেন আমার ছেলেটা একা থাকে তুমি একটু লক্ষ্য নজর করো।

কাঞ্চন : মাসিমা আমি আকাশ ভাই এর খেয়াল রাখব
আমি : মা আমি নিজের খেয়াল নিজে রাখতে পারবো
মা : ঠিক আছে কাঞ্চন আমরা আসছি

মা বাবা চলে যাবার পর প্রায় রাতে কাঞ্চন বৌদি আমাকে খাবার দিয়ে যেত যেটা আমার মোটেই ভালো লাগতো না, কারণ বিবেক ভাই এর পায় সই নাইট ডিউটি করতো। আর কাঞ্চন বৌদি নর্মাল ডিউটি করতো, দিনে বিবেক ভাই বাচ্চা সামলাত আর রাতে কাঞ্চন বৌদি, এই ভাবে আরো কিছুদিন কেটে গেল, একদিন রাতে বিবেক ভাই আমাকে তার বাড়িতে খাবার জন্যে বলেন তো আমি রাজি হয়ে যাই, রাতে খাবার সময় বিবেক ভাই বলেন
-আকাশ তোমার একটা হেল্প চাই
-বলুন কি হেল্প করতে পারি
-তেমন কিছু নয়, কাঞ্চনের অফিস এখান থেকে অনেক দূর পড়ে বলে ও কাজটা ছেড়ে দিয়েছে, তাই আসে পাশে কোন অফিসে যদি তোমার জানাশুনা থাকে তো কাঞ্চন কে কাজে লাগিয়ে দিতে পার তাহলে অনেক উপকার হয়
– ঠিক আছে দেখি আমার জানা শুনা কোনো অফিসে যদি account এ কোন জব থাকে তো বলবো, আর বৌদির দিকে থাকিয়ে।

বৌদি আপনি আপনার বায়োডাটা টা আমাকে হোয়াটস আপ করে দিবেন
কাঞ্চন – ঠিক আছে আকাশ আমি কাল তোমাকে পাঠিয়ে দিব

দিন পাঁচেক পরে আমি জানতে পারি আমার অফিসে ই account অফিসের পদ খালি তো আমি account হেড এর সাথে কথা বলে কাঞ্চন কে আমার অফসে কাজে লাগিয়ে দি, আসল ব্যাপার টা হলো কাঞ্চন বৌদি আমার অফিসে যে বেতনে জয়েন করে তা তার আগের বেতনের প্রায় দ্বিগুণ ছিল,
কয়েক দিন ডিউটি করার পর কাঞ্চন প্রায় আমার সাথে আমার গাড়িতে অফিসে যেত তো আমাদের মধ্যে একটা বন্ধুদের সম্পৰ্ক গড়ে ওঠে।

মাস টা জানুয়ারি হবে সেই সময় উনার বাড়ি থেকে সঙ্গে অনেক জন দিল্লি ঘুরতে আসে তো বিবেক ভাই 1BHK ফ্ল্যাট হওয়া ফলে সবাই থাকার জায়গা হচ্ছিল না তাই কাঞ্চন আমাকে বললো যদি আমি কিছু মনে না করি তাহলে বিবেক ভাই আর কাঞ্চন আমার ফ্ল্যাটএর একটা ঘরে 2দিনের জন্যে ঘুমাবে আমি ও রানী হয়ে গেলাম। আমি আমার একটা চাবি কাঞ্চন বৌদি কে দিয়ে দিলাম। রাতে কাঞ্চন বউদি আর বিবেক ভাই আমার ফ্ল্যাটে থাকে।

পরের দিন সকালে আমি অফিস চলে গেলাম কিন্তু কাঞ্চন অফিস গেল না। আমি অফিসে থেকে ফিরে ফ্ল্যাটে চাবি খুলে ঘরে ঢুকলাম তো আমার চোখ ছানাবড়া হয়ে গেল। আমার ফ্ল্যাটের কমন বার্থ রুমে দরজা খুলে কাঞ্চন পুরো নেংটো হয়ে সান করছে। আমার সামনে কাঞ্চনের সুডোল গোল গোল সাদা দুধের উপর বাদামি রঙের বোঁটা আর চুলে ভর্তি গুদ ছিল।

আমি ও একটু হতভম্ব হয়ে আমার ঘরে চলে গেলাম আর কাঞ্চন ও হতবাক হয়ে বার্থরূমের দরজা বন্ধ করে দিলো। কাঞ্চনের কম রূপ দেখে আমার বাঁড়া পুরো গরম হয়ে গেছিলো আমি চুপচাপ ঘরে কিছুক্ষণ বাসার পর বাইরের দরজা বন্ধ করার শব্দ পেলাম তো বুঝলাম কাঞ্চন সান করে চলে গেছে। ফ্ল্যাটের দরজা সেল্ফ লক ছিল তাই আমি গিয়ে দরজা ভিতর থেকে বন্ধ করে দিয়ে attach বার্থরূমে না গিয়ে কমন বার্থরূমে ফ্রেশ হতে গেলাম তো দেখি কাঞ্চন তার ভিজে কাপড় তো নিয়ে গেছে কিন্তু ব্রা পেন্টি ব্লুসে আর সায়া ফেলে গেছে।

আমি তার ব্রা পেন্টি সুকে বাঁড়া হিলিয়ে মাল আউট করে নিজেকে শান্ত করার চেষ্টা করলাম। কিন্তু আমার মাথার মধ্যে কাঞ্চনের নগ্ন ছবি কিছুতেই যাচ্ছিল না তাই আমি কাঞ্চন কে চুদার জন্যে পাগল হয়ে উঠতে লাগলাম। কিন্ত কি ভাবে যে শুরু করবো তা ভেবে পাচ্ছিলাম না। রাতের খাবার পর আগের দিনের মতো বিবেক আর কাঞ্চন আমার ফ্ল্যাটে শুতে এলো আর আমার পাশের ঘরে শুয়ে গেল।

সকালে কাঞ্চন বৌদির আত্মীয়রা চলে গেলে কাঞ্চন রোজকার মতো আমার সাথে অফিসে যাবার জন্যে আমার গাড়িতে বসলো
গাড়ি চলতে শুরু করতেই কাঞ্চন বললো
-সরি।
-কিসের জন্য
-কাল আমি বুঝতে পারিনি যে তুমি চলে আসবে। কাজের চাপে ভুলে বার্থরূমের দরজা খুলে সান করা শুরু কাটে দিয়েছিলাম
-ঠিক আছে এটা কোনো বড় কথা নয়
-তুমি কি ভাবছো আমি বুঝতে পারছি
-আমি কিছুই ভাবিনি। জাস্ট লিভ ইট। (কিন্তু আমি তো জানতাম যে আমার মধ্যে কি চলছিল)

তখন কাঞ্চন বৌদি কিছুটা নরমাল হয়ে বলল প্লিজ কাউকে বলোনা যেন। তাহলে আমি মুখ দেখাতে পারবোনা।
-কাকে কি বলবো। তাছাড়া এটা তো নরমাল ব্যাপার। এখন তো এগুলো কমন হয়ে গেছে
-মানে
-বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ডের ভিতর এগুলো তো রোজ ই হয় তাই এটা নিয়ে ভাবার কিছু নেই। আর আমি কিছু দেখিনি
-তোমার কি কোনো গার্লফ্রেন্ড আছে
– না। হটাৎ গার্লফ্রেন্ডের কথা জিজ্ঞাসা করছো
-না তুমি তো খুব হ্যান্ডসাম আর ভালো মাইনের চাকরি ও করো তাই তোমার গার্লফ্রেন্ড থাকাটা স্বাভাবিক।
-আগে ছিল। কলেজে পড়ার সময়
-আচ্ছা। শুধুই গার্লফ্রেন্ড না অন্যকিছু

আমি কাঞ্চনের অন্যকিছু মানেটা বুঝেও না বোঝার মতই জিজ্ঞাসা করলাম
-অন্য কিছু মানে
-মানে টা খুব স্বাভাবিক। শুধু friendship করেছ না পার্কে টারকে নিয়ে ঘুরেছো
-শুধু পার্কে নয় তারচেয়ে ও বেশি কিছু হয়েছিল
-ওহ। তাহলে তো তোমার মেয়েদের শরীরের ভালো এক্সপেরিয়েন্স আছে
– তা বলতে পারো। কিন্তু গত 3বছর কোনো কিছু নেই

আমার অফিস পৌঁছে জেজার কাজে ব্যস্ত হয়ে গেলাম আর ফিরার সময় আমাকে অফিসের কাজে কোথায় যাবার ছিল তাই আমি কাঞ্চন কে চলে যেতে বলেছিলাম।
রাতে ঘরে ফিরতেই দেখি কাঞ্চন ব্যালকনি যে দাঁড়িয়ে আছে। আমি গাড়ি পার্ক করে উপরে আসতেই কাঞ্চন তার ঘর থেকে বেরিয়ে বললো চা কি তুমি আমার এখানের খাবে না তোমার ঘরে দিয়ে যাবো।
আমি কিছু না বলে ঘরে চলে এলাম আর ফ্রেশ হতে না হতে কাঞ্চন চা নিয়ে আমার ফ্ল্যাটে এলো।

চা খেতে খেতে ও বললো
– তুমি আজ ও আমার ঘরে খেয়ে নিবে। এটা আমি বলছিনা তোমার বিবেক ভাই বলে গেছে
– ওকে ঠিক আছে। খাবার নয় তোমার ঘরে খাওয়া যাবে। তবে একটা কথা বলো তো তুমি কাল তোমার ব্রা পেন্টি আমার বার্থরূমে ফেলে গেছিলে কেন
– ওহ। তোমার কি আমার ব্রা পেন্টি টা ভালো লাগেনি
– মানে
– মানে টানে আমি বুঝিনা। সেসব পরে হবে তুমি কি খাবে রুটি না ভাত। রান্না করে ফেলি তারপর তোমাকে মানে টানে বোঝাবো।
– ভাত
– যতই হোক মাসিমা আমাকে তোমার খেয়াক রাখার দায়িত্ব দিয়ে গেছেন। তাই তোমার সব কিছুর খেয়াল তো রাখতে হইবে।তাহলে আজ রাতে তুমি আমার ঘরে এসে খাবার খাবে

এই বলে চায়ের কাপ নিয়ে কাঞ্চন চলে গেল।

সেই রাতে কি ঘটেছিলো তার জানার জন্যে আপনাদের আর একটু অপেক্ষা করতে হবে। এই গল্পের পরের অংশে বলবো। যদি আমার উপস্থাপনা ভালো লেগে থাকে তাহলে অবশ্য আপনারা মতামত করুন।
 

Users who are viewing this thread

Back
Top