What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
মা , আমার বন্ধু এবং আমার যৌনতা – পর্ব ১ by adibkhan

একজন পুরুষ হিসেবে নারী শরীরের প্রতি যৌন চাহিদা এটা স্বাভাবিক। এবং যখন একজন ছেলে বয়সন্ধি কাল পার করে তখন সে তার আশপাশের নারীদের থেকে প্রচুর প্রভাবিত হয়। আমার বেলায় ও এমনটাই হয়েছে কিন্তু সেক্ষেত্রে আমি যৌন উত্তেজনা অনুভব করেছি আমার মা কে দেখ। আমার বয়সন্ধি কালের কিছু ঘটনা আমাকে তার প্রতি , তার শরীরের প্রতি আকৃষ্ট করেছে এবং আমি ধীরে ধীরে পা দিয়ছি ইনসেস্ট এর জগতে। এই সিরিজে সেই ঘটনা গুলোই বলব।

আমার নাম নিবিড় বাঙালি মধ্যবিত্ত পরিবারের সাধারন সন্তান আমি। বাবা মায়ের এক ছেলে। তাই ছোট হতে ভীষণ আদরে বড় হওয়া। আমার বাবা একজন প্রাইভেট ব্যাংকের কর্মকর্তা । আর আমার মা একজন অতি সাধারন গৃহিণী। নাম লিপি। অতিমাত্রায় রক্ষনশীল। বাসায় বাহিরে সবসময় নিজেকে ঢেকে শালিন ভাবেই তিনি চলেন। তাই সেরকম চিন্তা কখনোই আমার ,আথায় প্রবেশ করতে পারেনি। আমার মায়ের বর্ণনা যদি দিতে হয়। মা খুব আহামরি মাথা নষ্ট করা সুন্দর না। তিনি সাধারণ সুন্দরি। চেহারায় হালকা ব্রন আছে। আর মা খুব মোটা না আবার একদম শুকনা ও না। মাঝারি গড়নের। এবং বেশ লম্বা মা। ৫ ফিট ৩ বা ৪ হবেন। তো এই রক্ষনশীল মায়ের প্রতি কখনো আমার সেক্সুয়াল চিন্তা ছিল না। কিন্তু আমার এই ভাবনা মাথায় ঢুকিয়ে দিয়েছিল আমার বন্ধু তাওসিফ।

ঘটনার শুরু আমি যখন বয়েজ স্কুলে ভর্তি হলাম ক্লাস ৩ তে। ধান্মন্ডি বয়েজে ভর্তি হয়ে সেখান থেকেই আমার পর্ণ দেখা এবং নারী শরীর সম্পর্কে কল্পনা শুরু। ক্লাস ৬ ৭ এ উঠতে উঠতে দুধ , পাছা , ভোদা , মাল , চোদাচুদি এগুলা আরো ভাল জানোট এবং বুঝতে শুরু করলাম। এবং ক্লাস ১২ এ আমার পরিচয় হল তাওসিফের সাথে। তাওসিফ আমাকে পর্ণ এবং নারী সম্পর্কে সব জানাতো এবং পর্ণ সাপ্লাইয়ার ও সে ছিল। তাওসিফের সাথে আমার সরাসরি সেক্সুয়াল বন্ধন হয়ে গেল যখন একদিন তাওসিফের অফারে বাথ্রুমে একসাথে ধন বের করে মাল ফেললাম।

সেই প্রথম আমি কারো সামনে আমার ধন বের করলাম এবং অন্য কারো সেই গোপনাংগ দেখলাম। এভাবেই চলছিল দিন। হঠাত একদিন স্কুলে দুই শাখার মারামারিতে আমি আর তাওসিফ বেশ তুলোধুনো করলাম,। কিন্তু ধরা খেলাম আমি একা। তাওসিফ বেচে গেলেও আমার সাথেই হেড মাস্টার এর কাছে গিয়েছিল। কিন্তু হেড স্যার কোন কথা না শুনে গারজিয়ান ডাকলো। এবং যেহেতু সে সময় বাবা অফিসে তাই মা এল স্কুলে। আমি তখন বাহিরে দাঁড়ানো মা স্যারের রুমে। পরে স্যার ডাকলে রুমে গিয়ে দেখি মা দাঁড়িয়ে আছে। পরনে একটা কালো বোরকা এবং মাথায় লাল ওরনা জরানো।

মা সাধারণত বোরকা পরে না কিন্তু তাড়া থাকলে বাসার জামার উপর বোরকা পরে বেড়িয়ে যায়। মা আমাকে দেখেই রক্ত চক্ষু করে স্কুল থেকে নিয়ে গেলেন এবং সারা রাস্তা যথারীতি ঝারি। কিন্তু এদিকে তাওসিফের সাথে দেখা হয় আম্মুর তখন আমি বাহিরে। এবং এরপর দিন স্কুলে গিয়ে তাওসিফের সাথে বসতেই তাওসিফ মা সম্পর্কে একের পর এক প্রশ্ন করতেই থাকে। মা কি করে, বাসায় কি পরে থাকে, গোসল কখন করে, রাতে কি পরে ঘুমায়।

এরপর আমি ওকে জিজ্ঞাসা করলাম মা কে নিয়ে এত আগ্রহ এর কারণ। তখন তাওসিফ বলল আস্তে আস্তে " শোন কিছু মনে করিস না। কিন্তু তোর মা আগা গোড়া একটা মাল। " কথা টা শুনেই এক আজব উত্তেজনা খেলে গেল আমার শরীরে। কেমন যেন এক শিহরন। নিজের মা কে কখনোই সেভাবে ভাবিনি। কিন্তু হঠাত মাল শব্দ টা শুনে কেমন যেন লাগলো।

আমি বললাম " তুই কিভাবে বুঝলি যে মাল?" কথাটা বলতে বলতেই কাপছিলাম ।

তাওসিফ বলল " মাল মানে তোর মা অনেক সুন্দর । আন্টি হিসেবে সে অনেক জোস। আর তোর মায়ের ফিগার একদম টাশা। "

আমি বললাম " মায়ের ফিগার তুই কিভাবে দেখলি মা তো বোরকা পরে ছিল? " ।

তাওসিফ বলল " তোর মায়ের পা। তোর মায়ের পা অনেক জোস। আর যেসব আন্টিদের পা সুন্দর হয় তাদের দুধ পাছা ও সুন্দর হয়।

এটা সাইন্স" দুধ পাছা শব্দ দুটো শুনেই আমার গা এর পশম দাঁড়িয়ে গেল । মা এর দুধ পাছা এগুলো কেমন যেন লাগছিল। তবে হ্যা মা এর পা অনে সুন্দর। এটা সবাই বলে। ফর্সা পায়ের পাতা । তার উপর কিছু রগ জেগে আছে। নখ গুলো হালকা লম্বা আর চ্যাপ্টা। আর স্কুলে আম্মু দুই দিতার একটি স্যান্ডেল পরে এসেছিল। তাওসিফ এরপর জিজ্ঞেস করল, " তুই তোর মায়ের দুধ দেখেছিস কখনো? " আমি বললাম " না।" এরপর বললাম যে মা সবস্ময় বাসায় ওরনা পরে ঢেকে রাখে এবং অনেক শালিন ভাবে থাকে।

তাওসিফ বলল " একটা বুদ্ধি দেই। এভাবে দুধপুরো না দেখতে পেলেও রঙ সাইজ আন্দাজ দেখতে পারবি,। বুদ্ধিটা হল তোর মা তো বাসায় সালোয়ার পরে না? তো যখন কাজ করতে করতে ঝুকবে তখন তার সোজা বরাবর দাড়াবি তাহলে সালোয়ারের ফাকা দিয়ে তোর মায়ের দুধের ভাজ দেখতে পারবি। " কথা গুলো শুনেই আমার ধন দাঁড়িয়ে শক্ত হয়ে গেল।

তাওসিফ আরো বলল " আজকেই চেষ্টা করিস। আর কালকে আসার সময় আন্টির একটা ছবি নিয়ে আসিস। "

আমি বললাম " কেন? "

তাওসিফ জবাব দিল, " নিয়ে আয় বলব"

সেদিন সারা রাস্তা আমি উত্তেজনার সাথে বাসায় গেলাম। গিয়েই দেখলাম মা কোথায়। দেখলাম মা রান্না ঘরে দাঁড়িয়ে রান্না করছে। তার পিছন থেকে দেখেই আমার শরীরে এক শিহরন বয়ে গেল যা এই প্রথম। আমি ফ্রেশ হয়ে এরপর থেকেই ঘুর ঘুর করতে লাগ্লাম মায়ের আশপাশে । মা এর পরনে ছিল একটা লাল এর ভিতর হলুদ দাগ দাগ সালোয়ার আর হলুদ পাজামা। লাল রঙের ওরনা বুকের উপর দেয়া। চুল ক্লিপ দিয়ে বাধা। আমি অনেক ক্ষন ঘুরে দেখলাম না । মা ঝুকছেই নাই। এরপর রাত হয়ে গেল।

আমি আশা প্রায় ছেড়েই দিয়েছি হঠাত দেখলাম মা টিভির রুমের টেবিল ঠেলে কিছু একটা বের করছে। আমি দৌরে গেলাম। দেখলাম মা একটু ঝুকে টেবিলটা ঠেলছে আমি সামনে দাড়াতেই বলল " কি ?"

আমি বললাম বই নিতে এসেছি। টেবিলের নিচে একটা তাকে বেশ কিছু বই রাখা ছিল।

মা বলল " দাড়া এটার একটা পায়া লরছে টাইট করে নেই।" বলেই মা নিচের দিক ঝুক্লো আর আমি শক্ত হয়ে গেলাম।

মা নিচে ঝুকতেই তার ওরনাটা নিচে নেমে এল এবং সালোয়ারের গলা টা হা হয়ে গেল এবং আমি একদম স্পষ্ট দেখতে পেলাম দুটি দুধ। পাশাপাশি এক হয়ে আছে। ফর্সা , ধবধবে সাদা। দুধের উপর হালকা লাল লাল। আর মা এর গলায় একটি সোনার চেইন ছিল , সেটা সামনে ঝুলছিল । তাই তা আরো ভয়ানক দারুণ লাগছিল।

আমি শক্ত হয়ে গেলাম। আমার ধন দাঁড়িয়ে টন টন করছিল। এত সুন্দর দুধ এত কাছ থেকে দেখে আমি কাপছিল। তাও আমার মায়ের। মা এরপর দাড়াতেই আমি একটা বই নিয়ে সেখান থেকে সরে এলাম নাহলে মা আমার ধন দাঁড়ানো অবস্থায় দেখে ফেলতো। রুমে এসে আমি শুয়ে পরলাম আর ঠক ঠক কাপছিলাম। তাওসিফের কথাই সত্যি , আমার মা আসলেই একটা পুরো মাল। অন্তত তার দুধ দুটো। এত সুন্দর ফর্সা দুধ পুরো কেমন হবে তাই ভাবতে ভাবতেই সে রাত গেল।

পরের দিন সকালে উঠে মা কে দেখলাম টিভি দেখছে বসে। সামনে দিয়ে হাটা হাটির ভান করে আরেকবার চেষ্টা করলাম দুধ দেখার কিন্তু পারলাম না।মা পুরো ওরনা দিয়ে ঢেকে রেখেছে। আর পায়ের উপর পা তুলে বসে আছে। আমি এই ফাকে মা এর রুমে গিয়ে ওয়াড্রব দিয়ে এল্বাম বের করলাম। পেজ উল্টিয়ে উল্টিয়ে ছবি খুজতে লাগলাম তাওসিফের জন্য । পরে একটা ছবি পেলাম যেটা গত বছর এক ফ্যামিলি রিউনিয়নে তুলেছিলাম আমিই। মা ছবিটিতে একটি নীল সালোয়ার আর সাদা পাজামা পরা একা দাঁড়িয়ে হাত দুটো এক করে একটা হাসি দিয়ে আছে। পায়ে একটা বেল্টের স্যান্ডেল আঙ্গুল গুলো দেখা যাচ্ছে । আর চুল ক্লিপ দিয়ে বাধা। ছবিটি খুলে নিয়ে ব্যাগে ভরে স্কুলের উদ্দেশ্যে গেলাম।

পাশে বসতেই বলল , " কি খবর" ।

আমি বলতে শুরু করলাম কালকে রাতের ঘটনা। বলতে বলতে আমি আমার জীবনের সব চেয়ে দারুণ সেক্সুয়াল ফিল পাচ্ছিলাম। আমার ধন টান টান হয়ে আছিল। তাওসিফ ঘটনা শুনেই জিজ্ঞাসা করতে শুরু করল " দুধ কেমন রে? রঙ কেমন? আর ব্রা দেখা গেছিল?" আমি বর্ণনা দিলাম পুরো আর বল্লাম যে না ব্রা দেখতে পারিনি। আমার বর্ণনা শুনতে শুনতে তাওসিফ অর ধনে প্যান্টের উপর দিয়ে হাত বুলাচ্ছিল। এদিকে সমাজ ক্লাস নিচ্ছিল স্যার। তাওসিফ আস্তে আস্তে বলল " ছবি এনেছিস?"

আমি বললাম হ্যা।

তাওসিফ বলল " জোস" । চল বাথ্রুমে যাই।

আমি বললাম " চল" ।

তাওসিফ উঠে স্যার কে বলে বের হয়ে বাথ্রুমে গেল। আমি ব্যাগ থেকে ছবিটা বের করে আস্তে পকেটে ঢুকিয়ে একটু পর স্যার কে বলে বের হলাম। আমাদের বিল্ডিং এর চার তালায় ক্লাস হত দুই একটা তে। বাকি পুরো টা খালি ই থাকতো। সেই বাথ্রুমেই মূলত কিছু ছেলেরা যেত খেচতে। চার তলায় উঠে দেখি তাওসিফ দাঁড়িয়ে। আমরা আস্তে আস্তে একটা বাথ্রুম খুলে ঢুক্লাম দুইজন। তাওসিফ দরজা লাগিয়ে দিতে দিতে বলল " কই রে বের কর।" আমি পকেট থেকে ছবি টা বের করলাম। তাওসিফ হাতে নিয়ে ই বলল " উফফ নিবিড় । তুই এরকম একটা মা পেয়েও এতদিন কোন চিন্তাই করিস নাই? "

আমি বললাম " আমি কি জানতাম রে এত্ত সুন্দর হবে মা?" ।

তাওসিফ বলল " আয় আমরা তোর মা কে দেখে একসাথে খেচে মাল ফেলি।"

কথাটা শুনে আমি উত্তেজনায় কাপছিলাম। তাওসিফ আমার প্যান্টের চেইন আস্তে খুলে দিয়ে বলল " বের কর তাড়াতাড়ি। " বলে ওর নিজের শ্যামলা ধন টাও বের করল। আমি ধন হাতে নিয়ে দাঁড়িয়ে ছিলাম।

তাওসিফ এরপর আমার পাশাপাশি এসে ছবিটা ধরল আমার সামনে। এরপর ওর ধন ডলতে শুরু করল। আর বলল " শুরু কর শুরু কর।"

আমি আস্তে আস্তে আমার ধন টা ডলতে থাকি। এরপর তাওসিফ বলে " তোর মায়ের চেহারার দিকে তাকিয়ে খেচতে থাক। দেখ চেহারা দেখ।" এই কথা শুনে মা এর চেহারার দিকে তাকাতেই আমার শরীরে পুরো কারেন্ট খেলে গেল। তাওসিফ বলতে লাগলো " দুধের দিক তাকা । দুধের দিক তাকিয়ে কালকের কথা মনে করতে থাক। "

আমি মা এর বুকের দিকে তাকিয়ে কালকের কথা মনে করতেই আমি এত ফিল পেলাম যে আমার মুখ থেকে আহ বের হয়ে গেল। তাওসিফ আর বলল " পা দেখ। পায়ের আঙ্গুল গুলো দেখ কত সুন্দর। তোর মা একটা মারাত্মক মাল। দেখ দেখ পা থেকে মাথা পর্যন্ত দেখ।"

আমি মায়ের পা থেকে চেহারা পর্যন্ত দেখতে দেখতেই আমার মাল বের হয়ে গেল। গরম গরম মালে আমার হাত ভরে গেল। আর বের হবার সময় আমার মনে ভেসে উঠল মায়ের ছবি। মায়ের দুধ। ফর্সা সাদা সে দুধ। অনেক খানি মাল বের হল। এরপর দেখলাম তাওসিফ মায়ের ছবিটা অর ধনের নিচে ধরে ছবির উপরেই মাল ফেলে দিল গল গল করে। আর বলতে লাগলো " উফফ আন্টি। উফফ। "

– চলবে।
 

Users who are viewing this thread

Back
Top