What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মিত্তির বাড়ির কামকথা (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
মিত্তির বাড়ির কামকথা-১ by Janardan.Mitra

সবার আগে আমার পরিচয়টা দিয়ে নেই। আমি জনার্দন মিত্র (এটি অবশ্যই আমার ছদ্মনাম। যেহেতু আমার কাহিনী একদম সত্য ঘটনা অবলম্বনে, তাই নাম গোপন রাখাটা বাঞ্চনীয়।)বয়স ৪৬+। কি ভাবছেন? সেক্স করার জন্য একটু বেশি বয়স্ক? আজ্ঞে না মশাই, যে সমস্ত নারী আসল পুরুষ চেনে, তারা জানে মাঝবয়স পেরুনো এইসব সিংহদের মর্ম। আর সত্যি বলতে কি, নারী শরীরের প্রতি নেশা আমার বহু পুরনো। মেয়ে ভোগে প্রায় হাফ সেঞ্চুরি করে ফেলেছি ইতিমধ্যেই। আর যাদের সাথে কামখেলায় মেতেছি, তাদের বেশিরভাগই আমার আধা বয়সী মেয়ে। আস্তে ধীরে বলবো সেসব কাহিনী।

ব্যক্তিগত জীবনে আমি একটি বেসরকারি প্রতিষ্টানের উচ্চপদস্থ কর্মকর্তা। ফর্সা রং, সুশ্রী চেহারা। উচ্চতা ৫ ফুট ১০ এবং ওজন ৭৬ কেজি। মোটকথা, যথেষ্ট হ্যান্ডসাম বলতে পারেন। মাথায় কাচাপাকা চুল যেটা সবসময় কলপ করা থাকে। বলাবাহুল্য মাথা এবং বুকভরা চুল আমার। ফিটফাট থাকতে বরাবরই পছন্দ করি। তার উপরে করপোরেট জগতে সবসময় পারফেক্টলি ড্রেসড আপে তো থাকতেই হয়। নিয়মিত ভোরবেলা জগিং আর যোগব্যায়াম করি। তাই, বয়সে যৌবন ছাড়ালেও শরীর স্বাস্থ্যে পুরোদস্তুর যৌবন ধরে রেখেছি এখনও।

বিবাহিত জীবন আমার ২০ বছরের। প্রেম করে বিয়ে করি ৩ বছরের ছোট সুদীপাকে। সে হিসেবে স্ত্রীর এখন ৪৩ চলছে। আমাদের সুখী সংসারে দুই সন্তান। মেয়ে অন্বেষা ১৯ আর ছেলে আবীর ১৪ বছরের। আমার পরিচয় পর্বে আপাতত এখানেই ইতি টানছি। প্রয়োজনে আরও বলা যাবে। এবার সোজা চলে যাই এই গল্পের নায়িকাদের পরিচয়ে।

মাস দুয়েক আগে ঘটে যাওয়া আমার জীবনের এই কাহিনীর নায়িকা ভরা যৌবনে মাতোয়ারা দুই রমনী। রমনী না বলে খাটি বাংলায় ওদেরকে বেশ্যা আর খানকি মাগী বলাই ভালো। কারণ এমন রেন্ডি মাগী আমি বরাবরই খুব পছন্দ করি। আর আমি কখনো ভাবতেও পারিনি এমন খানকি আমার নিজের পরিবারেই আছে। আর কি কো-ইন্সিডেন্স, এক বাড়িতেই পেয়ে গেলাম। এ যেন কল্পনাতীত এক অভিজ্ঞতা। এদের একজন কিছুটা ম্যাচিউর, ফুটন্ত চন্দ্রমল্লিকা ৩৪ বছরের মল্লিকা মিত্র, এবং আরেকজন ২৭/২৮ বছরের টগবগে গোলাপ ইলোরা আচার্য্য ইতি।

মল্লিকা, আমার বড়দার বড় বৌমা। ভাস্তে রঞ্জিতের স্ত্রী। বয়েস ৩৩/৩৪। উচ্চতায় প্রায় ৫ ফুট ৪। খানিকটা ভারী শরীর। তবে তবে তবে, এসেটগুলো যথেষ্ট লোভনীয়। দুধগুলো বেশ বড় বড়। মেবি ৩৮ অথবা ৩৬ডি/ই। গায়ের রং উজ্জ্বল। ভারী নিতম্ব। দুই সন্তানের জননী হলেও যৌবন আজও ঠিকরে পড়ে শরীর থেকে। ছেলে ক্লাস ৪ এ আর মেয়ে ক্লাস ওয়ান এ পড়ে। রঞ্জিতের পোস্টিং এখন কলকাতায় হওয়ায়, আপাতত বৌমা বাচ্চাদের নিয়ে এ বাড়িতেই থাকে।

এবার আসি, দীপালী মিত্র দিতিকে নিয়ে। বড়দার ছোট বৌমা। ভাস্তে সঞ্জিতের স্ত্রী। বয়েস ২৪/২৫ হবে। দোহারা গড়ণ। বেশ লম্বা। তা প্রায় ৫ ফিট ৫ সাড়ে ৫ ইঞ্চি। ফরসা। ৩৪ সাইজের বুবস। স্লিম ফিগার। কটি ২৯/৩০ এর বেশি হবেনা। চিকণ, টাইট পাছা। এককথায় সুন্দরী, বুদ্ধিমতী এবং গুরুজনের প্রতি ভক্তিপরায়ণা।

আর ইলোরা মিত্র ইতি। দিতি বৌমার আপন কাকাতো বোন। সবার মধ্যে এর হাইটটাই কম। ৫ ফুট ২ ইঞ্চির মতো হবে। বয়েস নাকি ২৮। কিন্তু দেখে বোঝবারটির উপায় নেই। ২২/২৩ এর বেশি কোনভাবেই লাগেনা দেখে। কড়া ফিগার মাইরি। মাইদুটো খুব বড় নয়। তবে গোলগোল রাজভোগের মতো। ৩৪ বি কি ডি কাপ হবে। কটি ৩১/৩২ হবে। কিন্তু পাছাটা একেবাড়ে চালকুমড়ার মতো। ৩৮ তো হবেই। ফরসা। ছিপছিপে গড়ণ। আকর্ষণীয় সুগভীর নাভী। সকালের চা টা ইতিই বানিয়ে এনেছিলো। আর তখনই ওকে প্রথমবার কাছ থেকে দেখি। এবং আমার এই চোখ ঠিক বুঝে নেয় এ মেয়ের মাঝে এক ধরনের নেশা আছে।

স্ত্রীকে নিয়ে লকডাউনের দিন পনেরো আগে এসেছিলাম দাদার বাড়িতে। উদ্দেশ্য ছোট ভাস্তে সঞ্জিত আর দীপালির একমাত্র ছেলের অন্নপ্রাশন। প্রায় আড়াই বছর পর এলাম পৈত্রিক এই বাড়িতে। আমরা তিন ভাই দুবোন। ভাইদের মধ্যে আমি ছোট। বড়দা পারিবারিক ব্যাবসা টিকিয়ে রেখেছেন যার হাল ধরেছে এখন তার ছোট ছেলে সঞ্জিত। বড় ছেলে রঞ্জিত সরকারী চাকুরীজীবি। অল্প কিছুদিন হলো কলকাতায় বদলি হয়েছে ও। আমার মেজদাও কলকাতায় সেটেল্ড। অধ্যাপনা করেন। মেঝো বৌদির শরীর বেশ কিছুদিন ধরেই ভালো যাচ্ছে না। আমাদের দুভাইয়ের ই একসাথে অন্নপ্রাশনের অনুষ্ঠানে আসার কথা থাকলেও শেষ মুহুর্তে তাই ওকে প্ল্যান ক্যান্সেল করতে হয়েছে।

অন্নপ্রাশনের আগের দিন বিকেলবেলা আমরা এসে পৌছাই এই বাড়িতে। আমি আর আমার স্ত্রী সুদীপা। ছেলের পরীক্ষা থাকায় ছেলে মেয়ে কলকাতাতেই থেকে যায়। বড়দার তিনতলা বাড়ি ভরা আত্মীয় স্বজন। তার মধ্যে বৌমার তরফের আত্মীয়ই বেশি। ছেলের তরফ থেকে আমি, সুদীপা আর আমার ছোট বোন, বোন জামাই আর তাদের ছেলে মেয়ে।
অনুষ্ঠানের আমেজে দুটো দিন খুব ভালোই কাটলো আমাদের। যদিও বেশ ব্যস্ত সময় পাড় করতে হয়েছে, তবুও চেনা মুখগুলো আর রক্তের টানের যে নেশা সেটা এই করপোরেট মানুষটিকেও স্মৃতির ভেলায় নিয়ে গিয়েছে রীতিমতো। যাই হোক, অনুষ্ঠানের পরের দিন বিকেলের পর থেকেই বাড়ি ফাকা হতে শুরু করলো। এবং অবশেষে রাত হতে হতে আত্মীয়ের মধ্যে থেকে গেলাম আমরা স্বামী স্ত্রী, দিতির বাবা মা আর ওর জেঠতুতো বড় বোন ইতি। এই ইতি মেয়েটা বেশ মিশুক প্রকৃতির। বেশ সেন্স অব হিউমার রাখে। বই পড়ে, গান গাইতে পারে, নাচতে পারে। এককথায় সবাইকে মাতিয়ে রাখতে পারব। তাই ওর সাথে হাসি রসিকতাও বেশ জমেছিলো আমাদের সবার।

যাই হোক সে রাতে আমরা ছিলাম দোতলার মাস্টার বেডে। পাশের রুম খালি। তার পরে কমন বাথরুম। তার সবশেষের রুমে ইতি। রাত তখন প্রায়১২ টা। গল্প গুজব শেষ করে সবাই যে যার রুমে শুতে ঢুকেছি মাত্র। বউ আমার ওয়াশরুমে ঢুকেছে ফ্রেশ হতে। এখানে আসা অব্দি শাড়ি আর কামিজে নিশ্চয়ই হাপিয়ে উঠেছে বেচারা। আসলে বেশ মর্ডান লাইফ লিড করে আমার বউ। নিজের বুটিক হাউজ এবং স্যোশাল ওয়ার্ক নিয়েই ব্যস্ত থাকে সারাটাদিন। বিয়ের ২০ বছর পেরিয়ে গেলেও আমাদের মাঝে প্রেমের কমতি নেই। না কমতি আছে যৌনতার। যদিও এখন আর নিয়মিত সেক্স করা হয়না আমাদের। এর কারণ, গত বছর পাচেক হলো বাইরের মেয়েদের প্রতি নেশাটা আমার যেন মাত্রাতিরিক্ত হয়েছে। তাই ঘরে একটা পারমাণবিক বোমা থাকতেও আমি বাইরের মিসাইলগুলো ছুড়তেই বেশি ব্যস্ত থাকি।

এইখানে আমার বউ সুদীপার একটা বিবরণ দিয়ে নেই। প্রথিতযশা এক বনেদী পরিবারের মেজো মেয়ে আমার ওয়াইফ। ভাই না থাকায় বাবার সম্পত্তি তিন বোনে ভাগ করে পেয়েছে। আমার উনি শিক্ষিতা, সুন্দরী। হাই সোসাইটির যৌবন পেরুনো রমণীরা যেমন হয় আরকি। তার নিজের একটা বুটিক হাউজ আছে। তার বাইরে সোশ্যাল ওয়ার্ক, লেডিস পার্টি আর তার বান্ধবীদের নিয়েই সময় পার করে। পরিবারকেও যথেষ্ট সময় দেয়। আমার বউ তার যৌবনে বেজায় রূপবতী ছিলো। হাইট ৫ ফিট ৬ ইঞ্চি। নট দ্যাট দুধে আলতা ফরসা। হালকা ব্রাউনিশ টাইপের। মুখমণ্ডল বেশ বড়। লম্বা টানা চোখ। পিঠ অব্দি লম্বা চুল যেটা কালোর মাঝে গাঢ় ব্রাউনিশ কালার করা। মুখের সাথে সামঞ্জস্যপূর্ণ বড় নাক। মোটা নরম ঠোঁট। ঘাড়ের নিচে বামপাশে আর হিপে দুটো ট্যাটু।

চকোলেট কালারের বেশ বড় সাইজের দুটো নিপল। আর তার চারপাশের সারকেল টাও বেশ চওড়া। দোহারা গড়ণ ছিলো বিয়ের সময়। যেন কোন সুপার মডেল। ছেলের জন্মের আগ অব্দি সেই ফিগার ধরে রেখেছিলো সুদীপা। সিজারে ছেলের জন্মের পর ওর শরীরে কিছু কমপ্লেকেসি দেখা দেয়। এরপর মোটা হতে শুরু করে ও। বর্তমানে আমার বউ প্লাস সাইজের একজন মহিলা। ৪০ ডি সাইজের বাস্ট। দুদগুলো খানিকটা ঝুলে পড়েলেও সৌন্দর্য হারায়নি একদমই। মেদওয়ালা কার্ভি পেট। যেটা ৩৬, আর পাছা বিশাল আকৃতির ৪২ সাইজের।

এখনও রীতিমতো সুন্দরী আমার বউ। পেটে এখন বেশ খানিকটা মেদ। তবে চুদাচুদি করার সময় এটা আমি বেশ উপভোগ করি। সুগভীর নাভি মেদের কারণে স্বাভাবিক আকর্ষণ হারিয়েছে যদিও, তবু ওর তলপেটের হালকা মেদ আমার ধোনটাকে যেন আরো বেশি করে টাটিয়ে তোলে। তাই রোজ রোজ সেক্স না হলেও, যেদিন যেদিন হয় আমরা বেশ ফাটিয়ে চুদি। বউ প্লাস সাইজ হওয়ার একটা পজিটিভ দিক হলো টুকটাক মোটা অন্য সব রমনীকেই আমার চিকনা চাকনাই মনে হয়। মানে অন্যের চোখে যারা মোটা, আমার কাছে তারা সেক্সি।

ফিরে আসি সে রাতের ঘটনায়। রাত ১২ টা নাগাদ ছাদে গিয়ে সিগারেট ধরাতে ইচ্ছে করলো। ঘর থেকে বের হয়ে বেলকনিতে দাড়ালাম। চারপাশ বেশ নিঃশব্দ। আমি সিড়ি দিয়ে উপরে উঠে গেলাম। সিড়ির পাশের রুম খুব সম্ভবত রঞ্জিতের। কোথা থেকে যেন ঈষৎ শব্দ ভেসে আসছে না? হ্যা তাই তো। কেমন যেন গোংগানীর মতো শব্দ। আমি কান স্থির করে ভালোমতো শোণার চেষ্টা করলাম। শব্দটা আসছে কোণার ঘরটা থেকে। মানে সঞ্জিতের ঘরের কাছ থেকে। এগিয়ে গেলাম ওদিকে।

হ্যা, শব্দ এই ঘর থেকেই আসছে এবং এটা আর কিছুর নয়, স্ত্রী পুরুষের যৌন মিলনের শব্দ। মানে ঘরের ভেতর অন্ধকারে মিলিত হয়েছে আমার ভাস্তে আর ভাস্তে বউ। সঞ্জিত আর দিতি। হঠাৎ করে দিতির ফিগার টা ভেসে উঠলো চোখের সামনে। ৩৪ সাইজের দুদ জোড়া বাকিদের চাইতে ছোট হলেও সে দুটৈ যেন চোখে ভাসছে এখন। ঠোট, চুল, দুধ, কোমড় আর পাছা.. সবকিছুই চোখের সামনে ভাসছে।

আহ আহ শব্দে সম্বিত ফিরলো আমার। এ কি ভাবছি আমি। নিজের ভাস্তে বউয়ের শরীর ইমাজিন করছি…। আর সেটা ভাবতে ভাবতেই কখন যে ধোন বাবাজী ট্রাউজারের মধ্যে মাথা নাড়া দিয়ে উঠেছে সেটা খেয়ালও করিনি। নাহ এখানে আর বেশিক্ষণ থাকা যাবেনা। দ্রুতপায়ে ছাদে গিয়ে সিগারেট ধরালাম আমি। সিগারেটের প্রতিটা টানের সাথেই যেন ঘরের ভেতরের কামার্ত শব্দগুলো আমার অবচেতন মনে ভেসে আসছিলো। চটজলদি সিগারেট টা শেষ করে মিনিট পাচেকের মধ্যেই আবার নিচে নেমে এলাম। মনের অলক্ষেই আবার গিয়ে দাড়ালাম ওই দরজার সামনে। হ্যা, এখনো যৌবন খেলা চলছে। এবং বেশ উন্মত্ততার সাথে চলছে। এখন মেয়ের শিতকারের পাশাপাশি ছেলের আওয়াজ ও পাওয়া যাচ্ছে। সবকটা জানালাই বন্ধ হওয়ায় শব্দ ভেতরে চাপা পড়ে গেছে। তাই এই শব্দ এই জায়গাটুকুর বাইরে উপরে বা নিভে যাওয়ার সম্ভবনা নেই।

না এসব শুণে নিজের মাথাটা কেমন করে উঠছে। এই মাঝরাতে রাতে পুরবীর শরীর কল্পনা করে যে কাম জেগেছে তাকে ঠান্ডা না করে আজ রাতে আর ঘুম আসবে না। সুদীপা নিশ্চয়ই এখনও ঘুমায় নি। প্রায় দিন দশেক সেক্স হয়নি আমাদের মধ্যে। আজ রাতে একটা কড়া সেক্সের মনোভাব নিয়ে ঝটপট নিজের রুমে চলে এলাম আমি। রুমে ঢুকে দেখি বউটা আমার ম্যাজেন্টা কালো প্রিন্টের একটা ম্যাক্সি পড়ে ড্রেসিং টেবিলের আয়নার সামনে বসে মুখে নাইট ক্রীম মাখছে। পিঠ অব্দি ছড়ানো খোলা চুলে বেশ স্নিগ্ধ লাগছে সুদীপাকে।

উপর থেকে যা শুণে এলাম এখন চুদে মাল আউট না করা পর্যন্ত এই জনার্দনের ধোন শান্ত হবেনা। বউয়ের পেছনে গিয়ে দাড়ালাম। তারপর ডানহাতটা ওর ম্যাক্সির ভেতরে ঢুকিয়ে ওর ডান দুঢটা আলতো করে চটকে দিলাম।
সুদীপা টন্ট এর সুরে বললো, "কি ব্যাপার জাহাপনা। দাসীর প্রতি আজ যে বড় নজর পড়লো।"
—"দাসী আমার শুধু নামের ই দাসী। দু সপ্তাহ হলো যে তার মহারাজ অভুক্ত, সে খেয়াল কি তার আছে?"
—"আছে বৈকি। কিন্তু মহারাজা তো অফিস, মিফিং আর ট্যুর করেই সময় পায়না। আমার দিকে সে নজর দেয় টা কখন?"

এই কথা বলতে বলতে সুদীপা উঠে আমার দিকে মুখ করে দাড়ালো।
আমি ওর পেলব ওষ্টযুগল আমার ওষ্টে নিয়ে আলতো করে চুষতে লাগলাম আর ও তার উত্তরে আমার মাথায়, চুলে হাত বুলাতে লাগলো। ওর ঠোঁটদুটো সত্যিই যেন রসে ভরা। দুই যুগ ধরে চুষেও যেন সেই রস পরিপূর্ণ ভাবে আস্বাদন করা হয়নি। এভাবেই দাড়িয়ে আমি আমার ডান হাত দিয়ে ওড় পাছাটা সজোরে ধরে ওকে আমার খুব কাছে নিয়ে আসলাম। পাছাটা টিপতে টিপতে ওর চোখে একবার ভালো করে তাকালাম। হ্যা বউয়ের চোখেও আমি দিব্যি কাম দেখতে পাচ্ছি। ওর কানের কাছে মুখ নিয়ে গিয়ে বললাম, "গেট রেডি হানি। আই এম গনা ফাক ইউ রিয়েলি হার্ড। উই আর গনা মেইক দিস নাইট স্পেশাল। "
উত্তরে বউ আমার ঠোট কামড়ে ধরে হালকা হেসে বললো, " আই এম ডায়িং টু টেইক ইউ ইনসাইড বেবি। লেটস মেইক ইট ওয়াইল্ড।"

আমি আর দেরি না করে ব্যাগ থেকে ওর গাঢ় পেস্ট রং এর থ্রি পিস নাইটি টা বের করে দিলাম।
বললাম, যাও হানি পড়ে আসো।
সুদীপা নাইটি টা নিয়ে বাথরুমে ঢুকলো। আর আমি সেই ফাকে এক মিনিটের এক সেট প্লাংক সেরে নিলাম।

" ফাকিং এসহোল" সুদীপা যখন বাথরুম থেকে বের হলো ওকে দেখে আমার মুখ একদম হা হহে গেলো। এবার থাইল্যান্ড ট্যুর থেকে ফেরার সময় ওর জন্য এটা এনেছিলাম। যখন কিনি তখনও ভাবিনি ওকে এতোটা হটি লাগবে। বাট ট্রুলি স্পিকিং, ওকে দারুণ লাগছিলো। একদম লার্জ সাইজের সেক্স গডেস।

ধীর পায়ে সুদীপা আমার কাছে এলো। এরপর ওর সুনিপুণ হাতে আমার মোটা গরম রডটা আমার ট্রাউজারের ভেতর থেকে ফেললো। বের হতেই আমার লম্বা আখাম্বা বাড়াটা ইলেকট্রিক পোলের মতো সটান খাড়া হয়ে মাথা চেতিয়ে দাড়ালো। তারপর দুহাতে মাঝে ধরে ঘসতে লাগলো আমার বাড়া। সুদীপার ধোন খেচাটা আমার ভীষণ প্রিয়। অনেক মেয়েই দারুণ দারুণ ব্লোজব দিয়েছে আমাকে। তবু, ধোন খেচার কথা আসলে যেন সুদীপাই বেস্ট। অদ্ভুত এক কলা জানে ও। ও যখন ডান হাতে ধোন খেচে, বাম হাত আমার জানুতে রাখে, ঠোঁট আর জিভ দিয়ে আমার বিচি চাটে আর চোখটা যখন আমার চোখে রাখে তখন মনে হয় পৃথিবীর সবথেকে সুন্দরী কামদেবী হলো আমার সুদীপা।

এবার সুদীপা আমার ধোনের চামড়াটা হাল্কা পিছনে নিয়ে যেতেই গোলাপী মুন্ডিটা খপাত করে বেরিয়ে এলো আর ও ওই মুন্ডিটাকে ঠোঁটে ঠেকিয়ে একটা মিষ্টি কিস করে রীতিমতো চুষতে লাগলো। শিহরণে গোঙাতে গোঙাতে আমি আওয়াজ করতে লাগলাম, "ওফ্ফ্ফফ……..আহ!!……. আহ্হ্হঃ…
আমার গোঙানো তখন চলছেই সুদীপার জিভ আমার মুন্ডির ছোট্ট ফুটোতে হাল্কা হাল্কা আঘাত করছিল আর এদিকে আমার মুখের আওয়াজ আরও বেড়ে চলেছে।

জানু……… …সুদীপা……. …. ……………………আহহহহহ…….।

এবারে আমি দাড়িয়ে থেকে ওর মাথাটা ধরে জোর করে আমার বাড়াটার কাছে নিয়ে এলাম। সুদীপা হাটু মুড়ে বসে পড়লো। তারপর আমার বাড়াটা হাতে নিয়ে ধরে উপর থেকে নিচে একটানা চুমু খেতে শুরু করে দিলো। আমার বাড়াটা বহু গুদ ঠাটানো সেক্সে পিএইচডি করা এক অভিজ্ঞ বাড়া। কালো পুরুষ্টু বাড়াটা লম্বায় একদম ৭.৫ ইঞ্চি আর বেশ মোটা। সুদীপার চুমু আর চোষনে ওটা এতো শক্ত হয়ে গিয়েছিলো যে রগগুলো স্পষ্ট দেখা যাচ্ছিল।

ওর চুলের মুঠি ধরে মুখে বাড়া ঢুকিয়ে দিলাম। সুদীপা জানে কিভাবে ধোন চুষতে হয়। এব্যাপারে রীতিমতো এক্সপার্ট ও। হাটু গেড়ে বসে ধোনে বারবার চুমু খেতে লাগলো সুদীপা। তারপর মুন্ডিটা মুখের ভিতরে নিয়ে জিহবা দিয়ে মুন্ডির চারপাশে নাড়াতে লাগলো। তারপর পরম যত্নে ভাতারের বাড়ার মুন্ডি চুষতে থাকলো। এদিকে আমি সুদীপার চুলের মুঠি ধরে ওর মাথা নিচের দিকে চেপে ধরলাম। কপাৎ করে পুরো ধোনটা ঢুকিয়ে দিলাম সুদীপার গলায়। তারপর সুদীপার চুলের মুঠি ধরে মাথাটা উপর নিচ করতে থাকলাম। ধোনটা পকপক শব্দে মুখের ভিতর ঢুকছে আর বের হচ্ছে। মুখচোদনে সুদীপার মুখের ফাক দিয়ে লালা গড়িয়ে পড়তে লাগলো। এদিকে দারুণ এক অনুভূতিতে চোখ বন্ধ হয়ে আসছিলো আমার।

চলবে…..

কেমন হচ্ছে অবশ্যই জানাবেন। আবার কথা হবে পরের পর্বে। ততদিন ভালো থাকবেন, সুস্থ থাকবেন। নমস্কার।
 

Users who are viewing this thread

Back
Top