What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
কাকিমার জ্বালা মেটানো - by kolboss

তখন কলেজের দ্বিতীয় বর্ষের প্রেম, কোন তাড়াহুড়ো। তবে চোদানোর হাতেখড়ি আগেই হয়ে গেছে।চোখ পড়ল পাশের বাড়ির কাকিমার দিকে।অনেক দিন ধরেই চোখ ছিল।সেও বুঝতে পারতো।কিন্তু ধরা দিত না।ওহ নাম তা তার বলা হয় নি ধরা যাক রুমা।গায়ের রং কালো একটু মোটা কিন্তু বাদবাকি মালপত্র একদম ঠিকঠাক।ম্যাক্সি পরে ব্রা ছাড়া বেরোলে 36 সাইজের বুক দেখে যে কারো রি দাঁড়িয়ে যেত।অনেকের চোখ ছিল ওর ওপর কিন্তু পাত্তা দিত না কাউকে।তো এবার আসল গল্পে আসা যাক।

একদিন আমার মা র বাবা দুজনে গেছে আমাদের দেশের বাড়ি আমি বাড়িতে একা।আড্ডা মেরে বাড়ি এসেছি তখন রাত 9টা হবে।রুমা এলো এসে বললো রাত্তিরে কি খাবো কি করব।মা বলে গেছিলো দেখতে।আমি জিজ্ঞাসা করলাম কাকু কোথায় বললো ঘরে মেয়ের কাছে।একটা শাড়ি পরে এসেছিল ছোট হাতা ব্লাউস পরে নাভিটা বেরিয়ে আছে দেখেই মনে হলো একবার জিভ দিয়ে চুষে ডি।কিন্তু সংবরণ করলাম নিজেকে।তখন কাকিমা সোফার ওপর বসে বললো চলো একটু আড্ডা ডি।

তো আমি বললাম ঠিক আছে আর মনে মনে ভাবতে লাগলাম মাল তা কে কি করে বিছানায় তোলা যায়।এই ভাবচি র ওর মাই এর দিকে তাকিয়ে যাচ্ছি।রুমা বুঝতে পারছিল যে আমি ওকে মাপছি।বুঝতে পেরে বললো কি দেখছো আমি মুখ ফসকে বললে ফেললাম মাই।বলেই বললাম স্যরি আমার ভুল হয়ে গেছে প্লিজ মা বাবা ক বলো না।শুনে রেগে গিয়ে বলল তোমায় আমি ভালো ছেলে বলে জানতাম শেষে কিনা তুমিও।Bওকে বললো ঠিক আছে বলবো না আর তুমিও আমার সাথে কথা বলবে না বলে বললো তোমার মা আমাকে বলে গেছিলো ভেতর থেকে কিছু জিনিস নিতে তুমি পারবে দিতে না আমি নিয়ে নেব।আমি বললাম ঠিক আছে চলো আমি বার করে দিচ্ছি।ভেতর ঘরে তো গেলাম দুজনে কিন্তু ভয় কিছুতেই পিছু ছারছিলো না।

ভেতর দিকে যেতেই আমাকে বললো শোনো তোমার কানে কি একটা লেগে আছে এদিকে এস তো আমি ভয় ভয় কাছে যেতেই বললো চোখ টা বন্ধ কর চোখে পড়বে যেই চোখ বন্ধ করেছি সাথে সাথেই নরম ঠোঁট দিয়ে চুমু খেতে শুরু করলো আর হাত দুটো আমার টেনে শাড়িরওপর দিয়ে পাছায় চেপে ধরলো।কোথা থেকে কি হয়ে গেলো জানি না আমি জড়িয়ে ধরলাম কাঁধের ওপর থেকে শাড়ি তা সরিয়ে চুমু খেতে শুরু করলাম হাত তখন খেলা করছে পিঠে হটাৎ আমাকে সরিয়ে দিয়ে দৌড়ে বাড়ি চলে গেল।

আমি ভাবলাম যা কি হোল এটা।সবে শুরু করলাম পালালো।সেদিন থেকে তক্কে তক্কে রইলাম যে মাল টা কে চুদতেই হবে।একদিন এলো সুযোগ।দুপুর বেলা বাড়ি তে সবে খেয়ে শুয়েছি বাবা এসে বলল যা তো রুমার টিভি টা চলছে না একবার দেখে আয় তো।তো গেলাম গিয়ে জিজ্ঞাসা করলাম কি হয়েছে বললো টিভি টা চলছে না একটু দেখো তো।তো আমি বিছানায় বসে রিমোট টা নিয়ে দেখছি রুমা এসে বসলো আমার পিছনে আর বললো কি পারফিউম দেখেছি গো গন্ধ টা বেশ সেক্সি।

আমি বললাম তুমিও খুব সেক্সি বলতেই হেসে বললো তাই .আমি বললাম পালিয়ে এলো কেন সেদিন বললো কাকু ছিল ঘরে যদি চলে আস্ত ওই জন্য আমি বললাম আজ তো কেউ নেই তো একবার চুমু খাই বললো জিজ্ঞাসা করার কি আছে ইচ্ছে হলে খাও.যেই না বলা আমি ঘুরে ওর গালে চুমু খেতে শুরু করলাম আর ও চোখ বন্ধ করে নিলো .গলায় চুমু খেতে শুরু করলাম আর ও হাত দিয়ে আমাকে জড়িয়ে ধরলো এর পর ওকে বিছানায় শুয়ে দিয়ে ওর ঠোঁটে আমার ঠোঁট তা চেপে ধরতেই ও আমার মুখের ভেতর ওর জিভ টা ঢুকিয়ে দিলো।

আমি ওর জিভ টা চুষতে লাগলাম ।আর হাত দিয়ে ওর নাভি তে হাত বোলাতে লাগলাম দেখলাম ও বড় বড় নিঃস্বাস নিতে শুরু করেছে আমি ওকে জড়িয়ে ধরে ম্যাক্সি টা বুকেরওপর তুলে দিয়ে ওর ৩৬ সাইজের মাই তে মুখ দিলাম।ও উফফ করে উঠে আমার মুখ টা ওর মাই তে চেপে ধরলো।আমি হাত দিয়ে ওর পিঠে কানে পেটে হাত বোলাতে লাগলাম।তখন গুদে হাত দিয়ে দেখেনি ওর মাই এর ওপর নিপলে গুলো তে জিভ দিতে সুড়সুড়ি দিচ্ছিলাম আর ও আরামে উফফফ উফফফ করছিল।

এর পর আমি আস্তে আস্তে নীচে নামতে নামতে ওর সুগভীর নাভী টা যে যেই জিভ টা দিয়েছি ও ওহঃ মাগো বলে চেঁচিয়ে উঠলো বুঝলাম মালটা সেক্স উঠে গেছে আমি জিভ দিয়ে নাভী তে আদর করে যাচ্ছি আর হাত দিয়ে মাই হাতিয়ে যাচ্ছি।ও আমার চুলে হাত দিয়ে চেপে ধরে রেখেছে এরপর আমি আস্তে আসতে ওর থাই যে চুমু খেতে শুরু করলাম আর দাঁত দিয়ে আস্তে আস্তে কামড় দিতে থাকলাম ও সুখে উফফ উফফ আর না করে যাচ্ছিল ।এই সময় আমি মোক্ষম চাল টা চাললাম ওর ডান পায়ের বুড়ো আঙ্গুল টা মুখে নিয়ে চুষতে লাগলাম আর মাই গুলো চটকাচ্ছিলাম ও কিছু বুঝতে না পেরে আরামে ওহঃ মাগো বলে উঠলো।আমি বুঝতে পারছিলাম ও এতেই ওর জল খসিয়ে দিয়েছে।

আমি কোনো কথা না বলে ওর হাতে আমার ৭ এর বাড়াটা ধরিয়ে দিলাম আর ওর গুদে হাত বোলাতে লাগলাম.ও আমাকে বললো আর পারছি না কিছু করো.আমি বললাম এতো তাড়াতাড়ি আমাকে বললো তোমার কাকু তো শুধু ঢুকিয়ে দিয়ে ৫ মিনিট করেই শুতে পরে আমি জানতাম না নাভি চোষাতে পায়ের বুড়ো আঙ্গুল চোষাতে এতো সুখ হয়.আমি বললাম আসল সুখ টা তো বাকি সবে তো শুরু সোনা.বলে ওর পায়ের ফাঁকে শুয়ে ওর পা দুটো ফাঁক করে ওর গুদের ওপর একটা বোরো চাটন দিলাম যেই না দেয়াও ও লাফিয়ে উঠলো।

কিছুতেই আমাকে ওর গুদে মুখ দিতে দেবে না.আমি ওর হাত দুটো চেপে ধরে ওর গুদে ছোট ছোট চাটন দিতে শুরু করলাম দেখলাম ও মজা পাচ্ছে আর মুখ দিয়ে শুধু উফফ উফফফ করে যাচ্ছে র চোখ বন্ধ কিরে আছে .আমি এরপর ওর গুদের পাপড়ি দুটো ক হাত দিয়ে টেনে ধরে জিভ টা সরু করে ওর গুদের ভেতর চালান কিরে দিলাম আর আঙ্গুল দিয়ে নাড়াতে থাকলাম ক্লিটোরিস টা কে রুমা পুরো পাগল হয়েয় উঠলো আমার মাথা টা ওর গুদে চেপে ধরলো আর উঃ মা গো কেউ এমন শান্তি দেয় নি উফফ আরো আরো করো উফফ মা গো মরেই যাবো উফফ কি আরাম করে যেতে লাগলো।

বুঝলাম মাল টা আবার জল খোসাবে।যেই না গুদের ভেতর থেকে জিভ টা বার করে ক্লিটোরিস এ দিয়েছি সাথে সাথে কলকল করে মুখে বিছানায় জল খসিয়ে দিয়ে শান্ত হয়ে গেল।বুঝলাম ওর আর কোনই শক্তি নেই।অনেক্ষন হয়ে গেছে আমার বাঁড়া খারা হয়ে টং হয়ে আছে কিন্তু রুমা চুপ করে শুয়ে।কি করি ভাবছি হটাৎ ও উঠে আমাকে বিছানায় ফেলে আমার বাঁড়া তা মুখের ভেতর নিয়ে চুষতে লাগলো।আর বিচি গুলো কে ম্যাসেজ করতে লাগলো।

আমি তখন সপ্তম স্বর্গে।মুখ থেকে বাঁড়া টা বার করে বললো খুব মজা নিয়েছ না আমাকে কষ্ট দিয়ে, দেখো এবার কি করি তোমার সাথে বলে আমার ওপর উঠে গুদ তা নিয়ে বসলো কিন্তু কিছুতেই ঢোকাতে দিচ্ছিলো না.সে অদ্ভুত অভিজ্ঞতা.গুদ তা নিয়ে বাড়ায় ঘষে কিন্তু কিছুতেই ঢোকাতে দিচ্ছে না বুঝলাম রুমা ক্লিটোরিস তা দিয়ে নিজে আবার খাচ্ছে এরকম করতে করতে আমি ওর পাছায় একটা থাপ্পড় মেরে বললাম কি সুন্দরী ঢোকানোর ইচ্ছা নেই.বললো এতে এতো আরাম..যেই না বলা আমি ওকে চেপে ধরে নিচে ফেলে ক্লিটোরিস তা কে বাড়া দিয়ে ঘষতে থাকলাম র বললাম খুব মজা পাচ্ছিলে এবার সামলাও ও পাগল হয়ে উঠলো।

বললো আর পারছি না সোনা এবার ঢোকাও আমি সেই শুনে দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলাম ওর গুদে আর আংলি করতে শুরু করলাম আর ও পাগল হয়ে উঠলো আমাকে জাপ্টে ধরে বকতে লাগলো সোনা আর পারছি না প্লিজ কিছু একটা করো আমি বললাম কি করবো বোলো জানি না .আমি আরও জোরে আংলি করতে লাগলাম র দাঁত দিয়ে আলতো করে কামড়াতে লাগলাম ওর অবস্থা তখন খারাপ দেখে আমি ওর গুদে বাড়া তা দিয়ে দিলাম এক রামঠাপ ও ওওওওওও মাগো ছেড়ে দাও বলে চেঁচিয়ে উঠলো আমি মুখ টা চেপে ধরে ঠাপাতে শুরু করলাম।

দেখলাম কিছুক্ষন বাদে ও তলঠাপ দিতে শুরু করলো সারা ঘর শুধু ফচাৎ ফচাৎ শব্দ আর উঃ আহ আমি তো ঠাপিয়ে যাচ্ছি বেশ কিছুক্ষণ ঠাপানোর পর রুমা আমাকে জাপটে ধরে আমার জিভ টা কে মুখে নিয়ে ও ও করতে করতে জল খসালো ।আমি বললাম কিগো এত তাড়াতাড়ি বললো আর পারছি না আমি বললাম আমার তো হয়ে নি যেই না বলা সাথে সাথে আমাকে নীচে শুয়ে আমার বাড়া তা যে মুখে নিয়ে চুষতে শুরু করলো আমি তখন ওকে মুখ চোদা দিতে দিতে ওর মুখে মাল ফেলে দিলাম।শুরু হলো আমাদের চোদন খেলা।যেটা এখনো চলছে।অন্য কোনো দিন আবার বলবো কি করে ওর পাছা মেরেছিলাম।
 

Users who are viewing this thread

Back
Top