What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
হাউস গেস্ট – ১ by anomroy69

অনম রয়, বয়স ৩০ । থাকে শহর থেকে বাইরে মফস্বল একটি যায়গা , কমল সেন কলোনি তে । পেশায় একজন ফ্রীলান্সার । দারুন চোদনবাজ । ষোলো থেকে চল্লিশ কাউকেই ছাড়ে না । ন আর যাকে টার্গেট করবে তাকে যেকরেই হোক বিছানায় তুলবেই । অনমের অনেক কাছের একজন বন্ধু রাজেশ । বছর খানেক হলো বিয়ে করেছে । রাজেশের বৌ তপা দারুন সেক্সি । বিয়ের দিন দেখেই অনমের বাঁড়া দাঁড়িয়ে গিয়েছিলো । পরে বিয়ে বাড়ির এক মেয়েকে ফুঁসলিয়ে চুদেছিলো । তপার শরীরটার উপর দারুন লোভ জেগেছে অনমের । বিয়ের পর বেশ কয়েকবার ট্রাই মেরেছিলো যদিও । লাভ হয়নি । রাজেশ কাছে ঘেঁষতে দেয়না । এভাবেই বছর খানেক কাটলো ।

একদিন সকালে কল এলো রাজেশের ৷ অনমকে ওদের নতুন কেনা ফ্লাটে আসতে বলছে হটাৎ । অনম গিয়ে পৌছালো ওদের ফ্লাটে ।

অনম: কিরে ? কি এতো জরুরি ব্যাপার হলো রে?

রাজেশ: আর বলিস না । নতুন ফ্লাট নিয়েছি জানিসই তো । আর আগের জবটা ছেড়ে নতুন আরেকটা নিয়েছি . এই কোম্পানি আমাকে একমাসের জন্যে ট্রেনিংয়ে পাঠাচ্ছে সাউথে । তপাও সাথে যাচ্ছে । কিন্তু ফ্লাট খালি রেখে কি করে যাই বলতো । তাই আমি আর তপা মিলে ডিসিশন নিলাম তোকে একমাসের জন্য এই ফ্লাটে রেখে যাবো ওয়াচার কাম হাউস গেস্ট হিসেবে ।

অনম: ওরে এই ব্যাপার । আমি ভাবলাম কি নাকি । থাকবো না হয় । তা আমার ব্যবস্থা কদ্দুর ?

রাজেশ: আরে পাবি রে বেটা । আর কয়েকটা দিন র্ধৈর্য্য ধর ।

অনম: ওই ধৈর্য্য ধরেই তো আছি ।

রাজেশ: শোন , তোকে একদম ফাঁকা ছেড়ে যাচ্ছি না । পাশের ফ্লাটে পাবি একজন কে । জমাতে পারলে কিন্তু একদম ছক্কা ।

অনম: সত্যি তো রে ?

রাজেশ: আরে হ্যা রে । দাঁড়া তোর সাথে পরিচয় করিয়ে দেবো ।

এই সময় তপা এসে ঢুকলো বসার ঘরে কফি নিয়ে । তপাকে দেখেই অনমের বাঁড়া যেন লাফিয়ে উঠলো । উফফফফ্ আগের চেয়ে যেন আরো বেশি সেক্সি হয়েছে তপা । এতক্ষণ কিচেনে থাকায় বেশ ঘামিয়েছে তপা । অনমের ইচ্ছে করছে তপাকে এখনই পটকিয়ে বিছানায় নিয়ে ফেলতে আর তপার ঘর্মাক্ত মাখন শরীরটাকে ইচ্ছে মতো ছানতে।

তপা: কি অনমদা ? কেমন আছো ?

অনম: এইতো আছি ? তুমি কেমন আছো ? শুনলাম তুমিও নাকি যাচ্ছ ?

তপা: ঠিকই শুনেছো । তাই তো তোমাকে ডাকা । নতুন ফ্লাট । এখনই যদি ফাঁকা করে রাখতে হয় তাহলে তো সমস্যা । তুমি প্লিজ থাকো না একটা মাস । আমার কখনো সাউথের দিকে যাওয়া হয়নি । ভাবলাম এবার যদি একটু ঘুরে আসা যায় । আর তোমার যা যা লাগবে সব ব্যবস্থা করে যাবে রাজেশ ।

অনম : আচ্ছা বাবা , থাকবো । তুমি যখন এতো করে বলছো তখন কি আর না থেকে পারি ।

রাজেশ: তাহলে সেই কথাই রইলো । আমরা আগামী পরশু সকালে রওনা দিচ্ছি । তুই তাহলে পরশু সকালেই চলে আয় । তোর হাতে চাবি দিয়েই আমরা রওনা হবো ।

কফি খেতে খেতে গল্প চলতে লাগলো । আর সেই সুযোগে তপার শরীরটাকে অনম চোখ দিয়ে চাটতে লাগলো । তপার নজরও অনমের দিকে । ইশশশশশ্ কি ভাবে তাকিয়ে আছে লোকটা । যেনো চোখ দিয়েই গিলে খাবে । মনে মনে ভাবলো তপা ।

তপাও বেশ আধুনিক মেয়ে । বিয়ের আগে কয়েকজন বয়ফ্রেন্ড ছিল তার । তাই বেশ কয়েকবার চোদাচুদি করেছে সে । আর এটাও জানে যে রাজেশ ধোঁয়া তুলসী নয় । দুজনেই দুজনের ব্যাপারে জানে । তাই দুজনের মধ্যে একটা ডিল এর মতো হয়ে গেছে যে বিয়ের অন্তঃত একবছর বাইরে চোদাচুদি হবে না । তাদের বিয়ের এক বছর প্রায় হয়ে এলো তাই বাইরে চোখ দিতে এখন কোনো সমস্যাই নেই । ফলে অনমের সাথে বেশ তাল দিতে লাগলো তপা । অনম সিগন্যাল পেয়ে গেছে । আর হয়তো একটা মাস পরেই তপাকে চুদতে পাবে সে । গল্প চলতে ৷ চলতে বেলা পেরুলো । অনমের উঠতে হবে এবার । তপাই প্রথমে পাড়লো কথাটা ।

তপা: অনমদা , চলুন পাশের ফ্লাট এর রিনি ভাবীর সাথে পরিচয় করিয়ে দেই ।

ভাবি , তার মানে মুসলমান । ভাবলো অনম । তপা গিয়ে কলিং বেল বাজালো । দরজা খুলে বেরুলো যেন লাল একটা আপেল । লাল একটা কামিজ পরনে আর কালো একটা ওড়না দিয়ে মাথা আর বুক ঢাকা । বয়স ২৫- ৩০ এর মধ্যে । ফর্সা গায়ের রং । বালিঘড়ির মতো ফিগার , না মোটা না চিকন । ওড়নার নিচ থেকেই বুঝা যায় বুকটা বেশ সুডৌল আর বড় । ফিগারটা ৩৪-২৮-৩৬ হবে ৷ এক পলকেই অনমের অভিজ্ঞ চোখ সব মেপে নিলো ।
উফফফফফ কি খাঁসা মাল । বাঁড়া যেন আবারো নেচে উঠলো অনমের । আহ একটা মাস বেশ কাটবে অনমের । মালটা একটু জাড়ি জুড়ি করতে পারে ৷ কিন্তু ভালো করে খেলতে পারলে সত্যি সত্যি ছক্কা মারা যাবে ।

তপা: ভাবি , এ হচ্ছে অনমদা । রাজেশ এর বন্ধু । উনি থাকবেন আমাদের ফ্লাট এ এই মাসটায় হাউস গেস্ট হয়ে । একটু দেখবেন । আর অনমদা ইনি রিনি ভাবি । কোনো দরকার হলে উনার কাছে আসবেন ।

সে তো আসবই , প্রতি বেলাতেই আসবো একে যে করেই হোক তুলতে হবে বিছানায় । মনে মনে বলে নিলো অনম ।

রিনি: অবশ্যই আসবেন । আর বৌদি আমি তো আছি । একদম চিন্তা করবেন না ।

তপা আর রিনি দুইজনের কাছ থেকে বিদায় নিলো অনম । রাজেশ চললো অনমকে এগিয়ে দিতে ।

অনম : এতো সেই একটা জিনিস রে । এখনো খাস নি ?

রাজেশ: না রে ৷ সুযোগই পাচ্ছি না । শালা এই জবটায় ম্যালা খাটাচ্ছে বুঝলি । একটুও ফুরসৎ পাচ্ছি না । না হলে তো এতদিনে তুলতাম মালটাকে .

অনম : চল একটা ডিল করি.

রাজেশ: কি ডিল ?

অনম: এক মাস পর তুই তপা কে চুদতে দিবি আর আমি রিনি কে ।

রাজেশ: ওরে , রিনি কে তো আমি তোর হেল্প ছাড়াই চুদতে পারি ।

অনম: তাহলে আমিও তোর হেল্প ছাড়াই তপা কে চুদতে পারি । কিন্তু আমি এমন ব্যবস্থা করে যাবো যেন তুই রিনি কে তুলতে না পারিস ।

রাজেশ: আচ্ছা ঠিক আছে । তোর কথাই মানলাম । এক মাস পর তুই তপা কে তুলবি আর আমি রিনি কে ।

অনম: ওকে , ডিল পাক্কা ।

রাজেশ: পাক্কা ।

সেদিনের মতো বাড়ি ফিরলো অনম ৷ সেদিন আর পরের দিনটা কাটালো । তারপর পূর্বের কথা মতো নিজের দরকারী জিনিসপত্র নিয়ে সকালেই রাজেশদের ফ্লাটে পৌছালো । রাজেশরা প্রায় রেডি । উফফফফফ্ তপা যা সেজেছে না ! অনমের ইচ্ছে করছে এখনই তপার উপর ঝাঁপিয়ে পড়ে । সব কাজ সেড়ে ওরা বের হলো । যাবার আগে তপা আবারো রিনি কে অনুরোধ গেলো যেন অনম কে হেল্প করে । সকাল ১০ টায় রাজেশ রা রওনা দিলো ।

অনমের হাতে এখন অফুরন্ত সময় । একবার ভাবলো রিনিদের ফ্লাটে যাবে । পরে ভাবলো এখনই না । আরেকটু বেলা কাটুক । কেউই তো পালাচ্ছে না । বরং আগে থেকে প্ল্যান করে আগাতে হবে এই মুসলমান হুর টাকে বিছানায় তুলতে । এক ঘন্টা এটা সেটা করে কাটালো অনম তারপর গিয়ে রিনিদের ফ্লাটের বেল বাজালো অনম । দরজা খুলে বেরুলো রিনি । মেরুন রঙা কামিজ পড়নে । সদ্য ফোটা গোলাপের মতো লাগছে রিনি কে । উফফফফফ্ কি মিষ্টি আর সেক্সি একটা মাল । এটাকে বিছানায় ফেলে ঠাপাতে যা লাগবে না , ভাবতেই অনমের আখাম্বা বাঁড়া টা লকলক করে উঠলো ।

(তারপর কি হলো তা পরের পর্বে )

হ্যালো বন্ধুরা , আমি এই সাইটের নতুন লেখক । আশা করি গল্পটা ভালো লাগবে । কেমন হলো তা কমেন্ট করে জানাতে পারেন।
 

Users who are viewing this thread

Back
Top