What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
শাপ মোচন -১ by mahisen

ছেলেটার নাম রাজিব রায়। ছেলেটা ভালো ছেলে বলেই পরিচিত। ওতো সোশাল না। কারো সাথে চট করে মিশতে পারে না। কিন্তু মিশলে বেশ খোলমেলা ভাবে কথা বলে। ছেলেটা মেয়েদের সাথে চট করে আবার কথা বলতে পারে।বন্ধু হিসেবে আর কি।কিন্তু কোনদিন মেয়েদের সাথে খারাপ ভাবে তাকায় নি। বন্ধুরা তাকে মেনে বলে খেপায় অনেক সময়। অনেকে ভাবে ও গে। কিন্তু আসলে ত নয়। আসলে কাহিনীটি পুরো অন্য। আসলে তো ও ছেলেই না। ও তো মেয়ে। এক অভিশপ্ত মেয়ে। যার পরিবারে অভিশাপ আছে। ওর বংশের কোনো এক মেয়ে খানকি টাইপ এর ছিল।

ওদের পারিবারিক গুরুদেব কে অপমান করেছিল যে সে নাকি ওকে চুদার চেষ্টা করেছে। কিন্তু গুরুদেব চোদনবাজ হলেও তার অনেক শক্তি ছিল। আর ওই সময় সে আসলেই কিচ্ছু করেন নি। তাই তিনি রেগে গিয়ে অভিশাপ দেন যে এই বংশে সব মেয়েই ছেলের মতন দেখতে হবে। কিন্তু ভেতরে গুদ ঠিকই থাকবে। ধোন থাকবে না তাই বলে। আর গুদে ধোন ঢুকলে মেয়েদের মতন দেখতে হবে। অবশ্য গুদ থেকে ধোন বের করার ১০ মিনিট পর ও মেয়েদের শরীরেই থাকে। তখন দুধ বড়ো হোয়ে যায়। ফেস চেঞ্জ হয় ।

মেয়েদের মত হোয়ে যায়।চুল বড় হয়। গায়ের লোম দাড়ি সব চলে যায়। দেখতে একদম মেয়ে দেখা যায়। মনে এইভাবে বলা যায় যে ধোন গুদে ঢুকলে মেয়েরা তাদের আসল রূপ ফিরে পায়। আবার বাচ্চাও হয়।গুরুদেবের উদ্দেশ্য ছিল এই যে মেয়েদের যখন নিজের রূপই থাকবে না তখন কে আর চুদতে যাবে। আর কে ই বা বিয়ে করতে যাবে। ফলে মেয়েরা গুদের জ্বালায় মরবে। যদিও তারা বাচ্চা ধারন করতে পারবে। এর পর থেকে ওই বংশের ইতিহাস বদলে গেলো। নিয়ম হলো এক বংশেই বিয়ে হবে । নিজের মায়ের পেটের বোনের সাথে শুধু বিয়ে হবে না। মুসলিম দের মত আর কি। তার পর থেকে এভাবেই চলে আসছে।

কিন্তু ঝামেলা হচ্ছে নিজের পরিচয় লুকিয়ে রাখা। মেয়ে হয়েও বাইরের সবার কাছে ছেলে সেজে থাকা টা খুব কঠিন। আর আমি এটা এত ভালো জানি কারণ আমি ই তো ওদের একজন। আমি রিয়া রায়। কিন্তু রিয়া রায় থেকে রাজিব রায় হোয়ে গেছি। আর এটা আমার কাহিনী।আমি ওই বংশের মেয়ে। আমাদের বাসায় সব মেয়েরাই বিয়ের পর ঘোমটা দিয়ে থাকে।কোনো সময় মুখ দেখায় না। আর আমার নিজের পরিচয় লুকিয়ে রাখাটা আসলেই খুব কঠিন। অবশ্য আমি আমার মামতো দাদাকে দিয়ে চুদিয়েছি। আর তখন আমি আমার নিজের রূপ টা দেখতে পেয়েছি। আমার উচ্চতা ৫ ফিট ৫ ইঞ্চি। গায়ের রং ফর্সা। আর মেয়ে রূপ আসার পর দুধ মাপিয়ে দেখেছিলাম আমার দুধের সাইজ ৩২ হয়েছে। এখন আসল গল্পে আসি।

এমনিতে অত ঝামেলা হয় না আমার। ঝামেলা হলো ভার্সিটি তে উঠার পর।ভার্সিটি তে হল এ উঠতে গেলে তো ছেলেদের হলে উঠতে হবে। আর হলের রুমে তো কয়েকজন ছেলে থাকে এক রুমে। তখন তো আমার ঝামেলা হবে। তাই ঠিক করলাম মেস এ উঠবো। কিন্তু সিঙ্গেল রুম এ। এতে করে কেও অন্তত আমার রুম এ থাকবে না। আমি একাই থাকতে পারবো। তাই ঠিক করা হলো মেস এ থাকবো। কিন্তু ঝামেলা বাঁধলো এতেও। একটাই মেস আসে ভার্সিটির দিকে। আর সব দূরে। আর ওই মেস এ সিঙ্গেল রুম নেই। সব ডাবল রুম। আমার এক ফ্রেন্ড এর বন্ধু তাসকিন আহমেদ।

একই ভার্সিটিতে বলে আমার সাথে ওর পরিচয় করিয়ে দেয় আমার ফ্রেন্ড।পরে ওর সাথে কথা বলতে বলতে ওর সাথে আমার ভালই সম্পর্ক হোয়ে যায়। আমরা ফ্রেন্ড হোয়ে গেছিলাম। আর ও যেহেতু আমার ভার্সিটি তেই পড়বে। তাই ঠিক হলো আমরা দুইজন এক সাথে এক রুম এ থাকবো।তো আমরা ঠিকঠাকমতো উঠে পরলাম। এখন ঝামেলা হলো এই যে ও আমার সামনেই জামা কাপর খুলে ফেলে। দেখা যায় আমার সামনে খালি গায়ে ঘুরছে। ও তো জানে না আমি মেয়ে। কিন্তু আমার কিছু করার ছিল না। আমি ওর দিকে তাকিয়ে থাকতাম। গায়ের রং শ্যামলা। কিন্তু শরীর একদম ফিট। একটু ও এক্সট্রা চর্বি নেই শরীরে। বুকে কোনো লোম নেই। বুক উঁচু a আর গভীর। তাই না দেখে আর পারতাম না।

আমি যেহেতু ছেলে সেজে রয়েছি তাই আমাকেও ওর সামনেই কাপড় চেঞ্জ করতে হতো। লুঙ্গি পরে প্যান্ট চেঞ্জ করতাম। কিন্তু কখনো এইভাবে চেঞ্জ করি নি বলে বেশ অসুবিধায় পরতে হতো।অনেক সময় প্যান্ট পড়তে গিয়ে নিচের দিকে দেখা যেত সব বা দেখা যেত লুঙ্গি খুলে গেছে। আমি তখন তাড়াতাড়ি বসে পড়তাম। আর প্যান্ট পরে নিতাম । তাসকিন অবশ্য আমার এইসব কীর্তিকলাপ দেখে হাসতো। একদিন ঘটলো একটি অঘটন। তাসকিন দেখে ফেললো যে আমার ধোন নেই। আছে গুদ। প্যান্ট চেঞ্জ করতে গিয়ে। তবে পুরোপুরি দেখে নি। ওর সন্দেহ হয়েছে তবে। যে ও এটা কি দেখলো। তার পর থেকে আমি প্যান্ট চেঞ্জ করতে গেলেই ও আমার দিকে তাকিয়ে থাকতো আর লক্ষ্য রাখতো।

একদিন আমি লুঙ্গি কোনমতে পরে বিছানার থেকে একটু দূরে গিয়ে দারিয়েছিলাম। একজন লোক দরজায় টোকা দেওয়ায়। তাসকিন অবশ্য রুমেই ছিল।এসেছিল খাবার দিতে মেস থেকে। আমি খাবার নিয়ে দরজা আটকে আসতেই নিচ্ছিলাম কি আমার লুঙ্গি খুলে নিচে পড়ে গেল। আমার হাতে খাবার থাকায় আমি লুঙ্গিটা ধরতেও পারলাম না। আর বসেও পড়তে পারলাম না।আর সুযোগ বুঝে তাসকিন ও আমার দিকে তাকালো। আর দেখে ফেললো সব কিছু স্পষ্ট ভাবে যে আমার ধোন নেই গুদ আছে।দেখে তো ওর চোখ ছানাবড়া। ও অন্য কোনো দিকে আর তাকালো না। আমার গুদের দিকেই তাকিয়ে রইল। আমি তাড়াতাড়ি খাবার টেবিলে রেখে লুঙ্গি পড়তে নিলেই ও দৌড়ে এসে আমার লুঙ্গি নিয়ে নিল।- ভাই এইসব কি? তোমার এইখানে এইটা কি? মেয়েদের তার মত দেখা যায়
– নাহ আসলে কিছু না। ছাড়ো এইসব । খেয়ে নাও। আমি প্যান্ট পরে নেই।
– আর এ দাড়াও। দেখি এইটা কি। তুমি খাটে বসো আগে।

আমি কিছু করা যাবে না বুঝতে পেরে খাটে গিয়ে বসলাম। ও আমার পাশে গিয়ে বসল। আর বললো
– ভাই এইটা কি? হাত দেই?
– নাহ মানে…….. ওকে। দাও। বাট কাউকে বলো না
– আরে চিন্তা করো না কাউকে বলবো না।

বলে আমার গুদে হাত দিল। আর গুদের উপর দিয়ে হাত বুলাতে থাকলো। আর হাতাতে হাতাতে হটাৎ করে একটা আঙ্গুল আমার গুদে ঢুকিয়ে দিল। আমি উহ্ করে উঠলাম। ও আস্তে আস্তে আমাকে আঙ্গুল চোদা দিতে শুরু করলো। আমি সুখে কিছু না বুঝে চোখ বন্ধ করে ফেললাম। কিছুক্ষণ পর দেখলাম ও জোরে জোরে আঙ্গুল চোদা দিতে লাগলো।
 

Users who are viewing this thread

Back
Top