What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

লক ডাউনে বউদি ও বৌদির বোনকে চুদলাম (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
লক ডাউনে বউদি ও বৌদির বোনকে চুদলাম পার্ট ১ by avijit123

আশা করি আগে পূজাকে চোদার ঘটনা ভালো লেগেছে। হটাৎ করে আমি কলকাতাই একটা অফিসে চাকরি পাই, মাইনে ভালো ছিল তাই দোকান বন্ধ করে দিই। চাকরি পেয়েছি সবে মাস ২হবে। একটা বাড়ি ভাড়া নিয়েছি… আমার পাশের রুমে একটা সদ্য বিবাহিত দম্পতি থাকে। আর উপরে ২ টো ফ্যামিলি থাকে আর নিচে দোকান….আমি থাকি দ্বিতীয় তলায়। আমি কাজ করি কম্পিউটার ইঞ্জিনয়ার হিসাবে। আমি কোনো দিন খোজ নিয়েও দেখিনি যে আমার পাশের রুমে কে থাকে, কি নাম, নিজের কাজে ব্যস্ত থাকি।

কিন্তু হঠাৎ একদিন আমার শরীর খারাপ হয়। তখন পাশের রুমের দাদা (সাহেব) ও ওনার স্ত্রী রিম্পা । এসে আমাকে ডক্টর দেখানো, মেডিসিন কিনে দেওয়া, এমনকি রান্না করে খাবার ও দিয়ে যেত। এর পর থেকে আমাদের মধ্য খুব ভালো সম্পর্ক তৈরি হয়। ব্যাচেলর ছিলাম আর মাইনে অনেক ছিলো মন খুলে খরচা করতাম। সপ্তাহে দুই তিন দিন আমি ভালো ভালো রান্না করে নেমতন্ন করতাম। যাই হোক ফেবুয়ারী ১৯-২০ তারিখ করে সাহেব দাকে দিল্লি পাঠায় এক সপ্তহের জন্য কোম্পানী থেকে।

এটা নতুন নয়, এর আগেও অনেক বার গেছিলো, ৫দিন ৭দিন পর ফিরত। সাহেব দা যাওয়ার সময় বললো দেখিস তোর বউদিকে, বাজার পত্র যা দরকার হয় এনে দিস। সাহেব দা যওয়া র পর বৌদি বললো রাত্রে একসঙ্গে খেতে। আমি ৮.৩০র দিকে গেলাম । পরিবেশটা কেমন যেনো অন্য রকম, এসি চলছে, বাতাসে এক অন্যরকম সুগন্ধ, যেটা বলে প্রকাশ করা যাবে না। আর বৌদি ও আজ সেজেছে যেটা আগে কোনো দিন দেখিনি লাল শাড়ি, কালো ব্লাউস পরেছে। ব্লাউসের ওপর দিয়ে সাদা ব্রা বোঝা যাচ্ছে ।

ঠোটে লাল লিপিস্টিক পরেছে। সিম্ফোনএর শাড়ি তে পেট স্পষ্ট বোঝা যাচ্ছে। আমি যেনো নজর ফেরাতে পারছি না। এর আগে আমি কোনো দিন চোখ তুলেও দেখিনি বৌদিকে। আজ দেখলাম কি অপূর্ব দেখতে, দুধের সাইজ ৩৪ হবে, পেটে কোনো মেদ নেই। ফর্সা চেহারা, হটাৎ বৌদি বললো কি দেখেছো অমন করে?আমি হুশ ফিরে পেলাম, আমি বললাম কয় কিছু না তো। বলে আমি টিভি চালালাম, কিন্তু চোখ আবার ঘুরে ফিরে বৌদির দিকে যাচ্ছে।

মনে হচ্ছে এক্ষুনি গিয়ে জড়িয়ে ধরি, সারা রাত ধরে কিস করি। বাড়া প্রায় আমার ঠাটিয়ে গেছে, আমি উঠে বললাম বৌদি আমার খিদে নেই আমি খাবো না, বলেই বেরিয়ে পরলাম। রুমে এসে দরজা দিয়ে বাথরুমে গিয়ে বৌদিকে চিন্তা করে করে খেচে ফেললাম। ভেবে ছিলাম এসব চোদাচূদি বিয়ের আগে আর করবো না, কিন্তু আবার মনে মনে চোদার ইচ্ছে জাগলো, বাথরুম এসে বিছানায় শুয়ে পরলাম কিন্তু কিছুতেই ভুলতে পারছি না বৌদির চেহারা যেনো চোখে বিধে গেছে। প্রায় ৯.৩০-১০.০০ র দিকে দরজায় ঠক ঠক করে আওয়াজ হলো। আমি – কে?
বৌদি – আমি রিম্পা
আমি – (দরজা খুলে) বৌদি খিদে নেই!
বৌদি – (ভেতরে ঢুকে) কেনো? কারণ জানতে পারি?
আমি – চুপকরে থাকলাম,
বৌদি – আমাকে পছন্দ হয়েচে? নাকি?
আমি – (চমকে উৎলাম) (তোতলানো গলায়) কি বলছো? আমি কিছু বুঝতে পারছি না।
বৌদি – তার মানে তুমি আমাকে পসন্দ করো না?
আমি – না না,… করি তো!
বৌদি – তাহলে আমাকে জড়িয়ে ধরো,আমি ও তোমাকে পসন্দ করি।
আমি – না, না যদি সাহেব দা জানতে পারে? এসব ঠিক না!

বৌদি আমাকে জড়িয়ে ধরলো, আর বৌদি আমার ঠোঁটে ঠোঁট রেখে কিস করা শুরু করলো। আমি আর অপেক্ষা করলাম না, আমিও জড়িয়ে ধরে কিস করা শুরু করে দিলাম। যা হবে পরে দেখা যাবে। অনেক্ষন কিস করার পর বৌদি বললো – তা সব কি আমাকে খুলতে হবে না তুমি খুলে নেবে? আমি বললাম – আমি থাকতে তুমি কেনো কষ্ট করবে বলে, শাড়ির আঁচল টা টেনে নামিয়ে দিলাম। উফফ কি ফর্সা পেটে, আমি জিভ দিয়ে নাভি সহ পেট চাটতে লাগলাম। বৌদি বলে উঠলো আর কত আমাকে দেরি করবে? এইবার চোদো আমি থাকতে পারছি না বলে নিজেই সায়া আর পান্টি নামিয়ে দিলো।

এখন বৌদি শুধু ব্লাউজ পরে দাড়িয়ে আছে। আমি বৌদিকে বিছানাই শুয়ে দিলাম আর পা ফাঁক করে গুদে মুখ দিতেই বৌদি কেপে উঠল। আমি বললাম কি হলো এমন ভাব করছো যেনো এর আগে কোনো দিন চোদো নি? চুদেছি কিন্তু এর আগে আমার ওখানে কেউ এইভাবে চাটিনি…. আমি আবার বললাম কেনো ভালো লাগছে না? বৌদি বললো এত আনন্দ আমি জীবন আগে কখনো পাইনি। আমি চাটার স্পীড বাড়িয়ে দিলাম আর বৌদি মুখ দিয়ে আওয়াজ করতে লাগলো।

কিছুক্ষন বাদে বৌদি গুদ দিয়ে জল খসালো। আর পুতুলের মত স্ট্যাচু হয়ে শুয়ে থাকলো আমি উঠে বললাম কনডম নেই, বৌদি বললো আমি I-pill খেয়ে নেবো, আমি বাড়ার মাথা টা ফুটিয়ে একটু নারকের তেল মাখিয়ে নিয়ে গুদে র মুখে সেট করে দিলাম এক ঠাপ। বেশ টাইট গুদ। আমি আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম , বৌদি চোখ বন্ধ করে চোদা খেতে লাগলো। আমি আস্তে আস্তে চোদার স্পীড বাড়াতে লাগলাম। মিনিট ১০ বাদে বৌদি বলতে লাগলো – আরো জোরে,আরো জোরে আজ চুদতে চুদতে আমার গুদ ফাটিয়ে দাও… আমিও সর্ব শক্তি দিয়ে চুদতে লাগলাম। চুদতে চুদতে বৌদি জল ছেড়ে দিল , আমি বাড়াটা বের করে বৌদির মুখের সামনে ধরলাম, বৌদি বাড়াটা চুষতে লাগলো আর আমি ব্লাউসের আর ব্রার হুক খুলে দিলাম আর দুদ দুটো লাফিয়ে উৎলো।

আমি বৌদিকে আবার বিছানায় শুয়ে দিয়ে গুদে বাড়া ভরে দিলাম। আর দুদ টিপতে লাগলাম। সাদা ফর্সা দুদগুলো টিপে টিপে লাল করে দিলাম । বৌদি বললো আহা ব্যথা করছে, আস্তে টেপো, আমি আবার চোদা শুরু করলাম টানা ১৫ মিনিট চোদার পর বৌদি আবার জল ছাড়লো। কিন্তু এবার আর আমি চোদা বন্ধ করলাম না, ঘরে পচ পচ আওয়াজ এ ভরে গেলো। মিনিট ১০ চোদার পর আমার ফেদা বেরিয়ে গেলো। আমি ওই ভাবে বাড়া ঢুকিয়ে বৌদির বুকের ওপর শুয়ে থাকলাম।

মিনিট ১৫ বাদ বৌদির নিচের ঠোটটা আমি আমার মুখের মধ্য ভরে নিয়ে চুষতে থাকলাম। এতক্ষণে আমার বাড়া ছোট হয়ে গুদ থেকে বেরিয়ে এসেছিলো। আর বৌদির গুদে র মধ্য থেকে আমার ফেলা ফেদা বেয়ে বিছানা ভিজে গিয়েছিল। আমি বৌদি কে কোলে করে বাথরুমে নিয়ে স্নান করলাম। তারপর বৌদির ঘরে গেলাম আর বৌদিকে কোলে বসিয়ে খায়িয়ে দিলাম । বউদি ও আমাকে খাইয়ে দিলো। তখনও আমার ল্যাংটো। তার আমি বৌদি বললো এখানে আমার বিছানায় শুয়ে পড়ো।

বৌদি ফ্রিজ থেকে আইসক্রিম বের করে আনলো, আমি আমার মুখে আইসক্রিম নিয়ে বৌদিকে খাইয়ে দিলাম। এরমধ্য আমার ধন আবার একটু শক্ত হলো। আমি বাড়াতে একটু আইসক্রিম মাখিয়ে বৌদির পোদের মধ্যে ধোনটা ঢুকিয়ে দিলাম… আমি শুয়ে আছি আর বৌদি আমার ধনের ওপর বসে বসে আমাকে আইসক্রিম খাওতে লাগলো। তখনও আমার ধন ভালো করে দারাইনি। আমি বৌদির হাত টেনে ধরে বৌদিকে বুকে জড়িয়ে ধরলাম আর আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম।

আস্তে আস্তে আমার বাড়া ঠাটিয়ে গেলো। বৌদি বললো ব্যাথা করছে। আমি বলল সোনা বউদি আমার তোমার পোদটা এত নরম আমাকে মারতে দাও, না বলো না,। বৌদি বললো ঠিক আছে কিন্তু আস্তে আস্তে করবে, আর আমি জোর জোর ঠাপাতে লাগলাম। বৌদির নরম দুদ দুটো লাফাতে লাগলো। এই দেখে আমার বাড়া আরো শক্ত হয়ে গেলো, মিনিট ৭-৮ বাদে বৌদি হাঁপিয়ে আমার বুকে শুয়ে পড়ল। আমি বৌদির পিঠে হাত বোলাতে লাগলাম…. মিনিট ৫ বাদ বৌদিকে ডগি স্টাইলে টানা ২০মিনিট চুদলাম আর সব ফেদা পোদে ঢেলে দিলাম। আমি উঠে বাথরুমে গেলাম । বৌদি বললো আমি দাড়াতে পারছি না। আমাকে বাথরুম নিয়ে চলো। বাথরুম থেকে এসে আমরা দুজন দুজনাকে জড়িয়ে ঘুমিয়ে পরলাম।
 

Users who are viewing this thread

Back
Top