What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

দাদার বাড়িতে বৌদিকে চোদা (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
দাদার বাড়িতে বৌদিকে চোদা – ১ by SohamSaha

কলেজের পরীক্ষার পর ছুটিতে আমার জেঠতুতো দাদা কালনায় ওর বাড়িতে এসে কয়েকদিন থেকে যেতে বলল। কালনা শহরটা যথেষ্ট দর্শনীয় আর আমারও হাতে কাজ ছিল না আর বাড়িতে বসে বোর হচ্ছিলাম তাই মা বাবাও বলল বেরিয়ে আসতে। তাই আমি ব্যাগ গুছিয়ে সপ্তাহ খানেকের জন্য দাদার বাড়িতে চলে গেলাম। দাদা আমার থেকে বছর দশেকের বড়। একটা প্রাইভেট কোম্পানিতে জব করে, অবস্থা মোটামুটি ভালই। জেঠু জেঠিমা কয়েকবছর হল মারা গেছে। ওর বাড়িতে ও আর বৌদি দুজনে থাকে। আমি এসেছি দেখে দাদা খুব খুশি হল, বলল নিজের বাড়ির মত থাকতে আর পারলে বৌদিকে একটু কম্পানি দিতে। আসলে দাদা খুব সকালে বেরিয়ে যেত আর রাতে বাড়ি ফিরত তাই দিনের এতটা সময় বৌদি একাই থাকত। এতে আমার কোনো আপত্তিই ছিল না কারণ আমি দাদা বৌদি দুজনের সাথেই খুব ফ্রেন্ডলি ছিলাম।

পরদিন সকালে বৌদির ডাকে ঘুম ভাঙল। আমি সাধারণত দেরি করে ঘুম থেকে উঠি, এত তাড়াতাড়ি ওঠার অভ্যাস নেই। দেখি বৌদি এক কাপ চা হাতে নিয়ে দাড়িয়ে আছে। বৌদিকে দেখে আমি রীতিমত অবাক হয়ে গেলাম কারণ বৌদিকে আমি আগে কখনো নাইটিতে দেখিনি। বুক কাটা নাইটিতে 34 সাইজের দুধগুলো প্রায় অর্ধেক বেরিয়ে এসেছে। ভেতরে ব্রা পরেনি তাই মাইয়ের বোঁটাগুলো স্পষ্ট বোঝা যাচ্ছে। চুলগুলো এলোমেলো আর সিথির সিঁদুরটা একটু লেপটানো। বুঝলাম দাদা কাল রাতে বৌদিকে চুদেছে, আর কাল রাতের নাইটিটাই বৌদি এখনও পরে আছে।

হঠাৎ লক্ষ্য করলাম আমার প্যান্ট ফুলে তাঁবু হয়ে আছে।আমি কোনরকমে প্যান্ট সামলে বৌদির হাত থেকে চা টা নিয়ে বাথরুমে চলে গেলাম। আসলে বৌদিকে দেখে এতটাই গরম হয়ে গিয়েছিলাম যে ট্যাংকি খালি না করলে মাথা কাজ করছিল না। বাথরুমে গিয়ে বৌদির কথা ভাবতে ভাবতেই হাত মারছিলাম। বৌদির বয়স ২৫ মত হবে। শ্যামলা গায়ের রং।তিন বছর আগে বিয়ের সময় যখন দেখেছিলাম তখন রীতিমত মডেলের মত ফিগার ছিল। এখন একটু ভারী হয়ে গেছে, তবে বাঙালি বৌদিদের অনুপাতে আদর্শ ফিগার। ৩৪ সাইজের তুলতুলে মাই, কোমরটা ৩২ হবে আর পাছার সাইজ প্রায় ৩৬। ওরকম একটা মাল দাদা একা সামলায় কি করে কে জানে ! এইসব ভাবতে ভাবতে হাত মারছিলাম হঠাৎ বৌদি বাথরুমের দরজায় নক দিয়ে বলল হয়েছে কিনা। ওই বাড়িতে একটাই বাথরুম ছিল তাই আমি মাল না ফেলেই বেরিয়ে আসলাম।

এরপর বৌদি বাথরুমে ঢুকল। একটু পরে বৌদি আমাকে টাওয়ালটা দিয়ে যেতে বলল। আমি বৌদির ঘর থেকে টাওয়ালটা নিয়ে বাথরুমে সামনে গিয়ে বৌদিকে ডাকলাম। বৌদি দরজাটা একটু খুলে হাত বাড়িয়ে দিল।বুঝলাম দরজার পিছনে বৌদি নগ্ন হয়ে আছে। দরজার পেছনে বৌদির সেক্সি ল্যাংটো বডিটা কল্পনা করে আমার ধোন আবার খাড়া হয়ে গেল। বৌদি একটু হেসে থ্যাংকস বলে টাওয়ালটা নিয়ে নিল আর আধ মিনিটের মধ্যেই শুধু টাওয়াল জড়িয়ে বাইরে বেরিয়ে এলো। ওই অবস্থায় যে কেউ বৌদিকে চুদে দিতে চাইবে কিন্তু আমি শুধু ভদ্রতার খাতিরে বৌদির দিকে তাকাতে পারছিলাম না। বৌদি কিছুই হয়নি এমন ভাবে আমার সামনে দিয়ে চলে গেল।

যাইহোক সকালে খাওয়াদাওয়ার পর বৌদি বলল সিনেমা যাবে। আমার আপত্তি ছিল না তাই আমিও হ্যা বলে দিলাম। তারপর চেঞ্জ করে বৌদিকে বললাম রেডি হতে। বৌদি একটা কালো ব্লাউজের সাথে হালকা সবুজ শাড়ী পড়ল। তারপর আমরা বেরোলাম। সিনেমাহলটা দাদার বাড়ি থেকে একটু দূরে তাই বেরিয়ে আমরা একটা রিক্সা নিলাম। কিন্তু আমার স্বাস্থ্যও খুব ভালো ছিল আর বৌদির অমন খানদানি ফিগারের জন্য একটু চাপাচাপি করেই বসতে হলো।আর করপোরেশনের দৌলতে রাস্তার যা অবস্থা একটু ঝাকুনি হলেই বৌদির গায়ে আমার কনুই ধাক্কা লাগছিল।

গায়ের থেকে বৌদির দুধগুলোকেই টার্গেট করছিল বললে ভুল হয় না যদিও। সারা রাস্তা আমি বৌদির দুধ খোঁচাতে খোঁচাতে গেলাম।কিন্তু এতে আমার কিছু করার ছিল না কারণ আগেই বলেছি রিক্সাতে আমাদেরই ঠিকমত জায়গা হচ্ছিল না আর আমার গা বৌদির গায়ের সাথে লাগানোই ছিল। তাই বৌদি কিছু মাইন্ড করলেও আমার কিছু করার ছিল না। যদিও মুখ দেখে মনে হচ্ছিলনা যে কিছু মাইন্ড করেছে বরং জার্নিটা এঞ্জয় করেছে বলেই মনে হলো।

রিক্সা থেকে নেমে ভাড়া মিটিয়ে আমরা সিনেমার টিকিট কেটে ভেতরে গেলাম। দুপুরের শো ছিল তাই অল্পবয়সি অবিবাহিত কাপলরাই বেশি ছিল। আমাদের সিটটা ছিল মাঝামাঝি কিন্তু কোনার দিকে। আমি কিছু স্ন্যাকস কিনে নিয়ে বসলাম। মুভি শুরু হল আর সিনেমা হলে গেলে যা হয় একটা হট সিন আসতে না আসতেই অল্পবয়সি ছেলেরা ওর মেয়ে বন্ধুদের নিয়ে টেপাটিপি শুরু করে দিল। আমার পাশেই একজোড়া কাপল বসেছিল আর ও যেভাবে মেয়েটিকে ওপেন টিপছিল তাতে আমার চোখ মুভির দিকে কম ওদের দিকেই বেশি ছিল। দেখলাম বৌদিও আড়চোখে ওদিকেই দেখছে।

ছেলেটা মেয়েটার মাইদুটোকে এক হাত দিয়ে জামার ওপর দিয়ে টিপছিল আর মুখে কিস করছিল। আর অন্য হাত দিয়ে মেয়েটার একটা হাত ধরে ছিল ওপর। এরপর ছেলেটা ওর একটা হাত মেয়েটার জামার ভেতর ঢুকিয়ে দিল আর টিপতে শুরু করল। আর আমার যেহেতু সকালে মাল ফেলা হয়নি তাই আমার বাড়াটা আবার ফুলে গেল।বুঝলাম এটাও বৌদির চোখ এড়াল না। সিনেমা দেখার পর আমরা বাইরেই একটা রেস্টরেন্টে খেয়ে নিয়ে রিক্সায় বৌদির দুধ ডলতে ডলতে বাড়ি ঢুকলাম।

এসে বৌদি চেঞ্জ করতে ঢুকল আর আর আমি জামাকাপড় ছেড়ে একটা টাওয়াল পরে বাথরুমে হাতপা ধুতে ঢুকলাম। যদিও হাত পা ধোয়ার থেকে সকালের আধ খেঁচা মাল ফেলাটাই মূল উদ্দেশ্য ছিল। হাত পা ধুয়ে হাতে ধোনটা নিয়েছি আবার বৌদির ডাক পড়ল। মনে মনে মাগীকে গালি দিয়ে টাওয়ালটা পরেই গেলাম। দেখি বৌদি ব্লাউজটা খুলে পিঠে হাত দিয়ে ব্রা এর হুকটা খোলার চেষ্টা করছে। আমাকে দেখে একটু হেসে বলল এখন একটু মুটিয়ে গেছি তাই হাত যাচ্ছে না। তখন আমার ব্যাপারটা পুরো পরিষ্কার হয়ে গেল যে বৌদি আসলে কি চায়। মনে মনে বললাম খানকি হাত না গেলে লাগানোর সময় হাত গেল কি করে। আমি হেসে বললাম কোনো ব্যাপার না তোমার হাত না গেলে তোমার দেওরের হাত তো আছেই। বলে পেছন থেকে ব্রা এর হুক টা খুলে দিলাম। তারপর ব্রা টাকে আলগা করে বৌদির মাইদুটোকে চেপে ধরলাম।

আমার এই হঠাৎ আক্রমণে বৌদি এই কি করছ ছারো ছারো বলে আমার হাতদুটো ধরল। কিন্তু হাতটা সরানোর কোনো চেষ্টা করল না।আমি বৌদির দুধদুটোকে আস্তে আস্তে টিপতে শুরু করলাম। বৌদি আর কিছু বলল না। এবার আমি আমার ঠোঁটদুটো বৌদির কমলার কোয়ার মত লাল ঠোঁটে বাড়িয়ে দিলাম। একটু লিপস্টিক তখনও লেগে ছিল ওখানে। এবার ঠোঁটে এলোপাথাড়ি চুষতে শুরু করলাম। বৌদিও রেসপন্স করতে শুরু করল। এবার আমি বৌদির আঁচল ধরে টান মারলাম। বৌদি আমার সামনে এখন শুধু একটা কালো সায়া পরে দাড়িয়ে।এবার বৌদি এক টান মেরে আমার পরনের টাওয়াল টাকে খুলে ফেলল।

আমি হঠাৎ বৌদির সামনে পুরো ল্যাংটো হয়ে গেলাম। ওদিকে আমার বাড়া তখন ঠাটিয়ে লাল হয়ে আছে। আমার বাড়া দেখে বৌদি বলল ভালই তো বানিয়েছ। আমি বললাম তোমার মত বৌদি থাকলে যে কেউ বানাবে । এবার আমি বৌদির ঠোঁট চুষতে চুষতে দুইহাতে বৌদির ফুটির মত দুধগুলোকে টিপতে শুরু করলাম। টিপতে টিপতে বৌদিকে বিছানায় শুইয়ে দিলাম। এবার আমি একটা দুধ মুখে নিলাম। দুধের বোঁটায় আমার জিভের ছোঁয়া পেয়ে বৌদি শীত্কার দিয়ে উঠল। মিনিট দুয়েক দুধ নিয়ে খেলে আমি নিচে নামতে থাকলাম।

এবার বৌদির নাভির গর্তে আমি আমার জিব ঢুকিয়ে দিলাম। প্রায় দেড় ইঞ্চি গভীর নাভির গর্ত আর কাতলা মাছের পেটির মত থলথলে পেটটার ওপর আমার প্রথম দিন থেকেই লোভ ছিল। নাভিতে জিভ দিয়ে সুড়সুড়ি দিতে দিতে আমি এক হাতে মাই চটকাতে থাকলাম। এবার সায়াটা খুলে দিয়ে নামিয়ে দিলাম। বৌদির কামানো গুদ ছোটো ছোটো বালে ভরা। ততক্ষণে আমি মাই থেকে হাত সরিয়ে একটা আঙ্গুল গুদে চালান করে দিয়েছি। কিছুক্ষণ এক আঙ্গুল চালানোর পর দুটো আঙ্গুল ঢুকিয়ে ক্লিটটাকে হালকা ঘসছিলাম।

তখনও আমি সমানে বৌদির পেট চুষে যাচ্ছি। এবার আঙ্গুল সরিয়ে আমি আবার ওপরে উঠতে শুরু করলাম। একটু ঘাড়ে গলায় চেটে চুষে দিয়ে আমি বৌদির সদ্য কামানো বগলে মুখ দিলাম। বগলে মুখ দিতেই বৌদি হড়হড় করে রস ছেড়ে দিল। বুঝলাম এটাই বৌদির সবথেকে উইক পয়েন্ট। এবার আমি বৌদির পেছনে গিয়ে বগল চুষতে চুষতে পেছন থেকে দুহাতে বৌদির মাইদুটো টিপছিলাম। বৌদি তখন সুখের চরম অবস্থায় রয়েছে। দুধ দুটোকে নিয়ে খেলতে খেলতে বউদির মাইয়ের বোঁটাগুলোকে আঙ্গুল দিয়ে ডলে দিচ্ছিলাম।বৌদি আর থাকতে না পেরে আবার রস ছাড়ল।

এবার আমি বৌদির ভোদায় একটা চুমু খেয়ে নিয়ে আমার ধোনটাকে সেট করলাম। তারপর মিশনারী পজিশনে একটা চাপ মারলাম। একবারেই ঢুকে গেল। এবার আমি বৌদিকে আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম। ঠাপাতে ঠাপাতে বৌদির নরম দুধ টিপতে লাগলাম আর মাঝে মাঝে মুখ দিয়ে চুষতে লাগলাম। দু মিনিট চুদেই বুঝলাম মাগী কড়া মাল, একে একা সামলানো কঠিন ব্যাপার, তাই ঘনঘন পজিশন পাল্টাতে হবে। মিনিট পাঁচেক পর আমি বৌদিকে চুদতে চুদতেই হাঁটুতে ভর করিয়ে ডগি স্টাইলে নিয়ে আসলাম, আরো কিছুক্ষন চোদার পর মিশনারিতে ফিরে আসলাম।

এবার বৌদিকে বাম পায়ে দাড় করিয়ে দুই হাত দিয়ে বিছানায় ভর করলাম। এবার আমার ডান হাতে বৌদির ডান পা ধরে বা হাত দিয়ে বৌদির বাম দুধটা টিপতে টিপতে পেছন থেকে বৌদির ভোদায় ধোন ঢুকিয়ে দিলাম। এবার ঠাপ মারতে মারতে বৌদির ডবকা পাছায় জোরে জোরে চড় মারতে লাগলাম। উত্তেজনায় বৌদি আঃ আঃ আঃ আঃ করে শীত্কার দিচ্ছিল। বোধহয় এমন কড়া চোদন বৌদি আগে কখনো খায়নি। এভাবে মিনিট দশেক চুদলাম। বৌদি এর মধ্যে আরো দুবার জল খসিয়েছে। এবার আমি বৌদিকে বললাম আমারও হয়ে আসছে। বৌদি বলল এখন সেফ পিরিয়ড আছে ভেতরেই ফেল। আরো দু মিনিট ঠাপ মারার পর আমি আর বৌদি বলল আমারও আসছে। এবার আমি চারটে বড়ো বড়ো ঠাপ মারতেই আমার আর বৌদির একসাথে জল খসল।

(চলবে)

যদি আপনাদের আমার গল্প ভালো লাগে তবে আমাকে কমেন্ট করতে পারেন।
 

Users who are viewing this thread

Back
Top