What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মা এবং আমার নোংরা যৌন জীবন - by kaamininew

আমি অমল আমার মায়ের নাম কামিনী। আমরা একটা গ্রামে বসবাস করি।বাবা মারা যাবার পর আমরা কলকাতা থেকে এখানে চলে আসি এবং বাবার পেনশনের টাকায় আমাদের সংসার চলে। এখানে পাকা টিনের ঘরে আমি আর আমার মা থাকি । আমার মায়ের শরীরটা হলো একটা বারোভাতারী খান্কী মাগিদের মত। মায়ের 38 সাইজের ডাঁসা ডাঁসা দুধ আর ৪০ সাইজের বিশাল বড় গাঢ়। মা ঘরে এমনিতে কাপড় পড়ে।বাবা মারা গেল মা কিন্তু নিজের মাগির শরীর টাকে এখনও বজায় রেখেছে রাস্তা দিয়ে যাবার সময় গাঢ় দুলিয়ে দিয়ে হাটা মায়ের ১২ মাসের স্বভাব।

আসি আসল ঘটনায় সবে আমার উচ্চ মাধ্যমিক পরীক্ষা শেষ হয়েছে এবং সময়টা ছিল গরমকাল। এমনিতে আমি প্রতিদিন দুপুর বেলায় খেয়ে দেয়ে ঘুমাই। সেদিন দুপুরে সবার কিছুক্ষণ পরে আমার ঘুমটা হঠাৎ ভেঙে গেল। আমি বাইরে যাবার সময় দেখলাম মায়ের ঘরের দরজা টা আলগা লাগানো রয়েছে এবং ভেতর থেকে আরেকটা কারুর আওয়াজ আসছে পরে বুঝতে পারলাম ওটা আমাদের পাশের বাড়ির কাকিমা উনার স্বামী নেই উনি একটা কাপড় দোকানে কাজ করে। উনার একটা ছেলে আছে বাইরে পড়াশোনা করে। তখন মা ও ও পলি কাকিমাকে দেখে আমিতো নিজের চোখকে বিশ্বাস করতে পারছি না। মা ও পলি কাকিমা দুজনেই ল্যাংটা হয়ে নিজেদের মধ্যে গল্প করছে।

মা: তোকে আর কি বলবো বলি এই কদিন যা যাচ্ছে না আমার ওপর একটা তো নিজের নিজের গুদ জ্বালা তার উপর এই ভ্যাপসা গরম। সারাদিন ইচ্ছে করে ঘরে ন্যাংটা হয়ে থাকি।
পলি কাকিমা: তাতো ঠিকই বলেছিস আমি তো এখন ঘরে নেংটা থাকি। তবে এবার একটা জোয়ান তাগড়া ভাতার জোগাড় করতে হবে বুঝলি।

মা: হ্যাঁরে যা বলেছিস ইসু আর রোহিত খানকির ছেলে দুটো আর থাপাতে পারেনা ঠিকমত আর তুই তো আমার খিদে জানিস।(আমাদের পাড়ার দুজন কাকু হলো ইসু আর রোহিত এরা আমার মাকে আর পলি কাকিমাকে যুদ্ধ আর মা আর কাকিমা এদের কাছ থেকে টাকা নিত্য)
পলি কাকিমা: তুই ম*** একটা কাজ করতে পারিস তো নিজের ছেলের বাড়াটা নিজের গুদে ঢুকিয়ে গাদন খা।
এই বলে পলি কাকিমা হা হা করে হেসে ফেলল।

ইসসস শালী কোন বাছবিচার নেই যে আমার বুক থেকে বেরিয়েছে তুই বলছিস তার বাড়াটা আমার গুদে ঢুকিয়ে আরাম করবো।
পলি কাকিমা:তা ঠিক করতেই পারিস এগুলো আমাদের সমাজে মেনে নেয় না ঠিকই কিন্তু বড়লোকদের ঘরে মা বাবা ছেলে একসাথে চোদাচ্ছে। আর আমাদের কপালে কিছুই নেই।
মা: তুই ওদের কথা বলছিস ওরা ঘরে খায় ঘরে হাগে আর আমাদের হাগা পেলে সায়া তুলে মাঠে দৌরাতে হয়।
চল অনেক নাংটানি মারলি এবারে যে কাজের জন্য এসেছি সেই কাজটা কর আলমারির উপর থেকে ডিলডো নিয়ে আয় দিয়ে আমাকে গাদন দে।

মা আরপলি কাকীমার কথা শুনে নিজের কানকে বিশ্বাস করতে পারছি না আমার সারা শরীর ঘেমে গেছে বারা টস টস করছে।এরপর দেখলাম পলি কাকিমা আলমারির উপর থেকে ডিলডোটা নিয়ে এল দিয়ে নিজে পড়ে নিল কাকিমার মায়ের মত শরীর না হলেও মায়ের মতো দবকা একটা মাগি।36 সাইজের ডাঁসা দুধ আর 38 সাইজের পাছা।এরপর কাকিমা মাকে বিছানায় শোয়ালো তারপর মায়ের উপর উঠে মায়ের দুধ গুলোকে নিয়ে খেলা শুরু করলো। ওদিকে আমার অবস্থা খারাপ হচ্ছে আমি বারবার করে হ্যান্ডেল মারা শুরু করলাম। মা বলছে ওরে মাগির দুধ নিয়ে পড়ে খেলবি আগে আমার গুদে চোদ অমল উঠে গেলে আর হবে না। পরে দুধ পোদ নিয়ে খেলিস। এবার বলি কাকিমা কথা না বাড়িয়ে দিল ওটা মার গুদে ঢুকিয়ে থাপ দেওয়া শুরু করলো ।

আরমা জোরে জোরে চিৎকার করছে বলছে চোদ সালি দুধ আর পারছিনা। কবে যে একটা জোয়ান একটা ছেলের চোদোন খাব কে জানে। এইভাবে কিছুক্ষণ চলার পর মা কাকিমাকে বিছানায় ফেলে দিল আর নিজে কাকিমার উপরে উঠে চ*** খেতে লাগল। মা জোরে জোরে গাদন খাচ্ছে আর কাকিমাকে মনের সুখে গাল দিয়ে যাচ্ছে। এরকম 10 মিনিট চলার পর মা শান্ত হল ইতিমধ্যেই আমি দুবার মাল ফেলে দিয়েছি।এখন মা আর মাসি দুজনেই ল্যাংটা হয়ে বিছানায় শুয়ে আছে আর মা বলছে এবারে যাইহোক একটা পার্মানেন্ট ভাতার জোগাড় কর।

এমন সময় মায়ের ঘড়ির দিকে নজর এলো দেখে যে বিকেল পাঁচটা বেজে গেছে। কাকিমা কে বলছে 5 টা বেজে গেছে অমলের এবার ঘুম ভেঙে যাবে নেংটা না থেকে জামা কাপড় পর। এরপর মা মাসি নিজেদের পড়ে থাকা ছায়া কাপড় ব্লাউজ পড়ে নিল। এবার আমি নিজের ঘরে গেলাম দিয়ে কিছুক্ষণ পর আবার উঠে এলাম মায়ের ঘরে গেলাম। দেখি মা বিছানায় শুয়ে আছি। আমাকে দেখে বলল যে আমার সোনার কত তাড়াতাড়ি ঘুম ভেঙে গেল। এরপর আমি মায়ের কাছে গেলাম এবং মা আমাকে জড়িয়ে ধরে আদর করে দিল। মা আমার মুখটাকে নিজের মাইদুটো মধ্যে বেশ খানিক্ষণ টিপে ধরে আদর করে।তবে প্রতিবারের আদর আদর আমার কাছে অন্যরকম মনে হলো আমার সারা শরীরে শিহরণ দিয়ে উঠলো আর আমার বারাটা দাড়িয়ে গেল।

মা: নে এবার সর সারাদিন কি আমার বুকের মধ্যে ঢুকে থাকলে হবে।
এরপর আমি উঠে গেলাম এবং মা বিছানা ছেড়ে উঠলো।
মা: শোন আজকে সন্ধ্যে এর সময় আমি পলি দের বাড়ি যাবো রাতের দিকে আসবো খাবার করে যাব তুই খেয়ে নিস।
আমি: ঠিক আছে মা।

এবার দেখছি আয়নার সামনে দাঁড়িয়ে নিজের কাপড়টা পোদ পর্যন্ত তুলে নিল। আর নিজের ডান হাতটা দিয়ে পোদ চুলকাচ্ছে।আমার কাছে এটা নতুন কিছু না আমি মাকে রায় এইরকম দেখেছি তবে এবার যেন আমার অন্য রকম লাগলো আজকে মাকে আর কাকিমাকে দুপুরবেলায় ন্যাংটা দেখা ও তাদের মধ্যে হওয়া কথাবার্তা শোনার পর আমার মা আর কাকিমা প্রতি অন্যরকম মনোভাব গড়ে উঠেছে। এরপর আমি মায়ের দিকে হা করে তাকিয়ে আছি। মা এটা লক্ষ্য করল
মা: আমার দিকে এরকম হা করে তাকিয়ে আছিস কেন আমাকে আগে দেখিসনি নাকি।
নামা সেটা নয় আমার না তোমাকে খুবই সুন্দর লাগে।
মা: হায়রে বাবু একটা সত্যি কথা বলতো তোর কোন গার্লফ্রেন্ড আছে

আমি: নামা আমার ওই সব ব্যাপারে কোন ইন্টারেস্ট নেই।সত্যি বলতে কি আমি তো মেয়েদের মধ্যে তোমাকে খুব ভালো লাগে আর তোমার মত দেখতে কাকিমা গুলো যেমন পরী কাকিমা পিসি এদেরকে আমার খুব ভালো লাগে।

মা: তো তুই কি এবার আমাদের কি বিয়ে করবি নাকি যে আমাদের দিকে নজর দিচ্ছিস?
এটা বলে মা হেসে পরে।

নামা আমার এমনি তোমাদেরকে খুব ভালো লাগে তো তাই বললাম

ওরে আমার সোনারে সারা জীবন কি মায়ের পোদে ঢুকে থাকলে হবে বিয়ে তো করতে হবে
ওসব কথা ছাড়ো তো তুমি
মা: আচ্ছা ঠিক আছে

আমি এখন হাগতে যাব আমি আর পলী....
 

Users who are viewing this thread

Back
Top