What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
শৌহর বিবি বিনিময় -১ by sumitroy2016

কি যে অবস্থা হল! আগে মেয়েদের মাই ব্রেসিয়ারের মধ্যে এবং গুদ আর পাছা প্যান্টির মধ্যে প্যাক করা থাকত! আর এখন? এখন মুখটাও মাস্ক দিয়ে ঢাকা! তাহলে কি দেখে চোখের সুখ করব? একটা চুমু খেতে ইচ্ছে হলে কোথায় খাব? তাও যদি মেয়েটি জীন্সের আঁটসাঁট প্যান্ট পরে থাকে তাহলে না হয় তার পোঁদের দুলুনি লক্ষ করা যেতে পারে!

কোথায় যে গেল সেই দিন, যখন ভীড় বাসে উঠে লেডিস সীটের দিকে ঘেঁষে দাঁড়ালে সুন্দরী নবযুবতীদের নরম পাছার স্পর্শ পাওয়া যেত, বা সুযোগ বুঝে তাদের পাছায় হাত বুলিয়েও দেওয়া যেত! আর এখন এই নিরামিষ জীবন! যৌবনের আনন্দটাই যেন জল হয়ে গেছে।

স্কুল কলেজ কোচিং সব বন্ধ, তাই রাস্তায় সুন্দরীদের দেখা পাওয়াটাই দুর্লভ! ষোড়শী, অষ্টাদশী সব যেন কোথায় হারিয়ে গেছে! বিয়ের মরসুমেও বিয়ের অনুষ্ঠান নেই, তাই রাস্তা ঘাটে সুসজ্জিতা নববিবাহিতা আধুনিকাদের কামলালসা যুক্ত ন্যাকামীও দেখতে পাওয়া যাচ্ছেনা।

মাত্র এই কয়েকদিন রূপসীদের মুখ দেখতে না পেয়ে আমি ছটফট করে উঠছি, তাহলে মুস্লিম ছেলেরা কি করে? তাদের সমাজে ত মেয়েরা পর্দার আড়ালেই থাকে এবং বাহিরে বেরুলে শুধুমাত্র চোখদুটো বাদ দিয়ে সারা শরীরে বোরকার আচ্ছাদনে ঢাকা দিয়ে রাখে। অথচ অধিকাংশ মুস্লিম মেয়েই অতীব সুন্দরী এবং ফর্সা হয়। আর ছেলেরা সেই রূপ সুধাপান থেকে বঞ্চিত থাকে।

আমি শুনেছি, দিনের পর দিন সব সময় এই ভাবে আচ্ছাদিত থাকার ফলে মুস্লিম মেয়েরা নাকি অত্যধিক কামুকি হয়ে ওঠে। মেয়েদের এই অতি কামপিপাসা মেটানোর জন্যই মুস্লিম ধর্মে ছেলেদের ছুন্নতের বিধান আছে। কিশোরাবস্থা আসার আগেই মুস্লিম ছেলেদের ধনের ঢাকা কেটে দেবার ফলে তাদের লিঙ্গমুণ্ড সবসময় জাঙ্গিয়ায় ঘষা খেতে খেতে খরখরে হয়ে যায় এবং চোদনের সময় তাদের ধরে রাখার ক্ষমতাটাও দিন দিন বাড়তে থাকে। সে কারণেই মুস্লিম ছেলেরা অনেক সময় ধরে অনেক বেশী দৃঢ় ভাবে ঠাপিয়ে নিজের সঙ্গিনীর উদ্দাম কামপিপাসা তৃপ্ত করতে সফল হয়।

মুস্লিম মেয়েরা সব সময় পর্দার আড়ালে থাকলেও বিছানায় সমস্ত লজ্জা বিসর্জন দিয়ে পুরুষ সঙ্গীর উদ্দাম চোদন খেতে পছন্দ করে। এবং সে কারণেই তারা বারবার গর্ভবতী হয়ে যায়। মুস্লিম ছেলেদের ধনের এত জোর, কণ্ডোম ব্যাবহার করারও উপায় নেই, কারণ দুটো ঠাপেই কণ্ডোম ছিঁড়ে যায়।

আমাদের দশ বছর বিয়ে হয়ে গেছে, তাই একটানা এতদিন বৌয়ের একই গুদে বাড়া ঢোকাতে আর মজা পাচ্ছিলাম না। আমার কোনও মুস্লিম মেয়ে বা বৌকে চুদতে ভীষণ ইচ্ছে করছিল। আমি কোনও মুস্লিম মেয়ের সাথে কতক্ষণ যুদ্ধ করার ক্ষমতা রাখি, সেটাই পরীক্ষা করতে চাইছিলাম। কিন্তু ঠিক সুযোগ পাচ্ছিলাম না।

লকডাউন ঘোষণা হবার কিছুদিন আগে থেকে আমাদের বাড়িতে ইমরান নামে এক মুস্লিম কাঠের মিস্ত্রী নিযুক্ত হয়েছিল। ছেলেটির হাতের কাজ খূবই সুন্দর এবং তার চেহারাটাও খুবই সুপুরুষ ছিল। সে আমাদের দুজনের সাথে খূব মিশেও গেছিল।

একদিন ইমরান পোষাক পাল্টনোর সময় তার অজান্তেই আমি একফাঁকে তার ধনটা দেখে ফেলেছিলাম। সত্যি বলছি, আমি জীবনে কখনও কোনও ছেলের এত বড় বাড়া দেখিনি! তার খয়েরী লিঙ্গমুণ্ড পুরো উন্মুক্ত, সাধারণ অবস্থাতেই প্রায় ৫" লম্বা, অর্থাৎ ঠাটিয়ে উঠলে লম্বায় অন্ততঃ ৯" হবেই হবে! আর সেটা তেমনই মোটা! আমি মনে মনে ভাবলাম ইমরানের বৌ আয়েশা এই এতবড় বাড়ার ঠাপ কি করে সহ্য করে, কে জানে! তাছাড়া ইমরানের বিচিদুটোও খূবই পুরুষ্ট, তাই সে নিশ্চই অনেক সময় ধরে ঠাপ চালানোর পর প্রচুর মাল ঢালতে পারে!

কয়েকদিন পর আমার মনে হল আমার বৌ রীতার সাথে ইমরানের ইন্টু শিন্টু চলছে। কারণ আমি অনুভব করছিলাম রীতার গুদের ফাটলটা দিন দিন যেন বেশী চওড়া হয়ে যাচ্ছে। তাহলে কি আমার অনুপস্থিতিতে ইমরান রীতাকে লাগাচ্ছে? হতেও পারে, কারণ যে কোনও মেয়েই ইমরানের ঐ পেল্লাই সাইজের বাড়া দেখলে অনায়াসে তার সমনে পা ফাঁক করে দেবে!

হয়ত রীতাও তাই করছে! আমি কাজে বেরিয়ে গেলে ইমরান কাজের ফাঁকে রীতার গুদে তার ঐ ছুন্নত করা বিশাল বাড়া ঢুকিয়ে প্রাণ ভরে ঠাপাচ্ছে! অবশ্য তাতে আমার কোনও অসুবিধা নেই, যদি ইমরান আমায় তার বৌ আয়েশাকে চোদার অনুমতি দেয় এবং রীতা তাতে আপত্তি না করে।

তবে আসল ঘটনাটা ত জানতেই হবে। সেজন্য আমি ইমরানের কাজের যায়গায় লুকিয়ে একটা ওয়েবক্যাম লাগিয়ে দিলাম এবং কাজে বেরুনোর নাম করে চিলেকোঠার ঘরে আমার ল্যাপটপ নিয়ে বসে দেখতে লাগলাম কি ছায়াছবি চলে।

আমার অনুপস্থিতি বোঝার পর ইমরান টেবিলের উপর দাঁড়িয়ে দেওয়ালে কাঠের ফ্রেম লাগানোর সময় রীতা তার সামনে এসে দাঁড়ালো এবং তার লুঙ্গির ভীতর হাত ঢুকিয়ে দিল। ইমরান বোধহয় জাঙ্গিয়া বা আণ্ডরপ্যান্ট কিছুই পরেনি, তাই রীতার হাতের চটকানি খেয়ে কয়েক মুহর্তের মধ্যেই তার বাড়া ঠাটিয়ে উঠল এবং লুঙ্গির উপর একটা বিশাল তাঁবু তৈরী হয়ে গেল।

কয়েক মুহুর্ত বাদে রীতা ইমরানের লুঙ্গিটা তুলে দিল আর বাড়াটা ধরে খেঁচতে লাগল। আমি যেন চোখে সরষে ফুল দেখছিলাম! সত্যি বলছি, আমি জীবনে কোনওদিন কোনও ছেলের এত বড় বাড়া দেখিনি! বাপ রে বাপ! কি বিশাল সাইজ! ঠিক যেন ঘোড়ার বাড়া! জিনিষটা এতটাই মোটা, যে রীতার আঙ্গুলের ঘেরায় ধর ছিলনা! আর লম্বা! কিছু যেন বলারই নেই, বোধহয় ৯" হবে! আমার বাড়া ত বোধহয় ইমরানের বাড়ার অর্ধেকও নয়! খরখরে খয়েরী লিঙ্গমুণ্ডে কোনও ঢাকা নেই!

উঃফ, তাহলে মুস্লিম ছেলেদের ছুন্নত করা বাড়া এইরকমের হয়! বাড়া ত নয়, যেন একটা শক্ত বাঁশ! এই বাঁশ যদি রীতার কচি গুদে ঢুকে কুড়ি মিনিট ধরেও ঠাপ দেয়, তাহলেই ত সেই গুদের দফারফা করে ছাড়বে! সেজন্যই কি রীতার গুদের ফাটলটা দিন দিন বড় হয়ে যাচ্ছে এবং সেও আর আমার ঠাপ উপভোগ করতে পারছেনা?

না, আমি যেন আর কিছুই ভাবতে পারছিলাম না। অথচ ইমরানের মুখে আমি তেমন কোনও কামোত্তেজনাও দেখছিলাম না। ইমরান টেবিলের উপর দাঁড়িয়ে থাকার ফলে তার ঠাটিয়ে থাকা বাড়াটা রীতার মুখের ঠিক সামনেই ছিল এবং কয়েক মুহুর্ত পরেই রীতা ইমরানের বাড়ার ডগায় থুতু মাখিয়ে মুখে পরে নিয়ে চকচক করে চুষতে লাগল।

আমার বৌয়েরও দোষ দেওয়া যায় না! ইমরানের এই ছুন্নত করা ঢাকা বিহীন বাড়া চোষার পর আমার বাড়া চুষতে তার আর কেনই বা ভাল লাগবে?

আমার মনের মধ্যে যখন ঝড় চলছিল, তখনই ইমরান টেবিলের উপর থেকে নেমে রীতাকে জড়িয়ে ধরে তার গালে আর ঠোঁটে চুমু খেলো। তারপর তার নাইটির মধ্যে হাত ঢুকিয়ে মাই দুটো কচলাতে কচলাতে আমার শোবার ঘরে নিয়ে গেল এবং ভীতর থেকে দরজা বন্ধ করে দিল!

বন্ধ ঘরের ভীতর ইমরান আর রীতা কি করছিল, সেটা না দেখতে পেলেও আমার বুঝে নিতে আর একটুও অসুবিধা হয়নি। প্রায় আধ ঘন্টা বাদে দুজনেই ঘর থেকে বের হল। দেখে মনে হল রীতা যঠেষ্ট বিধ্বস্ত, কিন্তু ইমরানের মুখে তখনও আগের মতই কামুক হাসি, ক্লান্তির কোনও ছাপ নেই। দুজনেরই পোষাকের শ্রোণি অংশ ভিজে আছে, যার অর্থ দুজনেই শোবার ঘরের লাগোয়া বাথরুম থেকে পরস্পরের গুপ্তাঙ্গ ধুয়ে পরিষ্কার করে বেরুচ্ছে।
 

Users who are viewing this thread

Back
Top