What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

শশুরের লিলাখেলা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শশুরের লিলাখেলা-১ by justforfun

আমি প্রিতি দাস এবং আমার বয়স ৩৩. আমার বিয়ে হয় ৭ বছর আগে। সংসার এ আমি আমার বিদেশ থাকা বর, ৩ বছরকার ছেলে, আমার শশুর এবং আমার সৎ শাশুড়ি.এই গল্প আমার শশুর এবং আমার অজাচার যৌন লিলাখেলার.

আমার গায়ের রং হাল্কা শ্যামলা মুটামুটি ফর্সাই বলা চলে. লম্বায় ৫ ফুট ৭ ইঞ্চ. বিয়ের আগে আমি হাল্কা রোগা ছিলাম কিন্তু আমার দুদ বেশ বড় ছিল. রোগা ফ্রেমের দেহে আমার দুদ আর অনেক বড় দেখাতো. বিয়ের পর সবার শারিরিক পরিবরতন হয়. আমার তাই হয়েছিল. আমার শরীর আরও ভরাট হয়. থাই গুলি আর মাংশল হয়. পাছা আরও বেশ উঁচু হয়ে গেল. আগে জামার উপর থেকে পাছা কম বুঝা যেত কিন্তু বিয়ের বছরকার মধে শারি পরলে দেখা যেতও পাছা উঁচু হয়ে ফুলে আছে. সবচে বেশি পরিবরতন আসল বাচ্চা হওয়ার পর. দুদ ৩৬ থেকে এক লাফে ৩৮ হল. পাছা আরও বেশ বড় এবং ঢেউ খেলানো হলও. আমার বান্ধবিরা আমাকে দেখে হিংসা করত. বলত তাদের জামাইরা আমার মত হতে বলত তাদের. আমাকে বলত ধুমসি মাগি. শুনে আমি লজ্জা পেতাম আবার খুশিও হতাম.

আমার জামাই ৩৫ বয়স. থাকে মিডল ইসট. বছর এ একবার আসে. ১৫-২০ দিন থাকে. আমরা দুজনই আধুনিক। যদিও আমার সেক্স নলেজ জা যা তা সবই জামাই থেকে পাওয়া। বিয়ের আগে আর ১০ টা মেয়ে যা জানত আমিও তাই জানতাম. জানতাম গুদ কি. বারা কি, কিভাবে বাচ্চা হয়। পর্ণ দেখার অভিজ্ঞতা ছিল. জানতাম ছেলেরা মেয়েদের গুদ চুষে, মেয়েরা বারা চুষে। বিয়ের আগে মাঝে মধ্যে গুদে আংগুল ঘষতাম রাতে, তাতে গুদে বেশ রস হতো। তখন বুঝতাম না, যে আমার টাকে বলে রসালো গুদ. বুঝতে শেখার পর থেকেই দেখতাম আমার গুদে প্রচনড রস হত. আঠাল সাদা, থকথকে,পিচ্ছিল নোংরা কিন্তু উত্তেজক একটা সোদা ঘ্রান.

মাঝে মধ্যে নিজেই নিজের গুদ এর ঘ্রান পেতাম. সারাদিন কলেজ করে এসে গোসল এর সময় কাপড় ছারলে বাথরুম গুদের ঘ্রানে ম ম করত। সারাদিনের না ধোয়া গুদের রস, ঘাম, ইউরিনের গন্ধ সব মিলিয়ে একটা মাতাল করা বিশ্রী ঘ্রান। অজানা কারন বশত আমি আমার এই গুদের ঘ্রানে সব সময় উত্তেজিত হয়ে যেতাম. এতে আমার গুদে আরও বেশি রস কাটত. বাসায় তাই কখনো পেনটি পরতাম না। শুধু বাইরে গেলেই আমি পেনটি পরতাম। কারন পেনটির ঘসায় আমার গুদে সবসময় একটা ভেজা এবং প্যাচপেচে আঠালো একটা ভাব থাকত। ভাবতাম জামাই কি ভাববে। লজ্জা আর ভয় পেতাম। বিয়ের আগে আমি সাধারন ছিলাম। তেমন কামুকি ছিলাম না। গুদে কখনও আঙ্গুল ঢুকাই নি। ভাবতাম যা সেক্স সব জামাই এর সাথে করব। তাই স্বামীর কাছেই আমার সেক্সের হাত খরি।

কিন্তু এই গল্প আমার স্বামী আর আমার যৌন জীবনের নয়। তাই সেই গল্প বলব না। বিয়ের পর সামান্য কয়েক দিনের চোঁদন খেয়ে আমার সেক্স আরও বেড়ে লাগলো। বাচ্চা হওয়ার আগে যাও বা একটা কনট্রোল ছিলও কিন্তু বাচ্চা হওয়ার পর আমার যৌন খুদা তুঙ্গে উঠে গেল। বছরে এক থেকে দুইবার স্বামীর সঙ্গ আমার মনে একটা শুন্যতা এনে দিলও। কিন্তু সবচে বড় শুন্যতা টের পেলাম গুদে। কোন কিছুই লুকাতাম না স্বামীর কাছে। তাকে বলতাম উপায় খুজতে।

ভিডিও কল এ রেগে একদিন জিজ্ঞাস করলাম 'আমার গুদের জ্বালা মিটাবে কে?'
সে হাসি দিয়া বলে, 'একটা মোটা বারা খুজে নাও'।
পাতলা শেমিজ এর নিচে গুদে হাত দিয়ে আঙ্গুল দিয়ে রস উঠিয়ে এনে বললাম, দেখো গুদ পুরা ভিজা চুপচুপা।
ও কিছু বলতে পারত না। বলত আর ২ মাস আমি আসতেসি। এভাবেই ভিডিও কল এ আমাদের প্রেম চলত।

গল্পের বাকি দুই চরিত্র আমার ৫৭ বছর বয়সের শশুর, রিটায়ার্ড আর্মি পারসন যথেষ্ট ফিট এই বয়শেও। লম্বায় ৫ ফিট ১১, মেদহীন গড়ন দেখলেই বোঝা যায় ইনি সেক্স এবং সর্বোপরি চুদতে ভালবাসেন। আমার শশুর তাই বিয়ে করেন ৫০ এ প্রথম বউ এর মৃত্যুর পর। সৎ শাশুরির বয়স ৪৫-৪৬ বছর হবে। আমার শাশুরি এই বয়সেও অনেক সুন্দরি। মহিলার বয়সের সাথে রুপ যৌবন কমে নি বরং বেড়েছে। আমার শাশুরি ফর্সা, লম্বায় ৫ ফিট ৫। হালকা মোটা। বিশাল তানপুরার মতো পাছা। ৩৬ সাইজের দুধ। উনি সবসময় বেশ খোলামেলা চলাচল করত কারন আমার শ্বশুর তা পছন্দ করতেন। তাই উনাকে দেখে এলাকার অনেকেই হুমড়ি খেত। শাশুরির আগে বিয়ে হয়েছিল সেই ঘরে একটা ছেলে আছে। কিন্তু এই ঘরে তার কোন সন্তান হয়নি এখনও।

ঘরে আমরা মাত্র দুজন মহিলা হওয়া তে প্রাইশই আমরা একে অপরকে অর্ধ উলঙ্গ অবস্থায় দেখতাম। বাবা যখন দেশের বাড়ি যেতেন তখন আমরা বাসায় দুই মহিলা সর্বদা বলতে গেলে উলঙ্গই থাকতাম।
এমনি একদিন বাবা জমিজমার কাজে দেশে গেলে আমি দুপুরে রান্না ঘরে শুধু একটা পাতলা জামা আর পায়জামা পরে রান্না করছিলাম। আমার সামান্য ঝুলে যাওয়া দুধ গুলো পাতলা জামার উপর দিয়ে অনেকটাই বোঝা যায়। পাতলা জামার কারনে দুধের কালচে খয়েরি লম্বা বোটা গুলো জামার উপর দিয়ে ফুটে থাকে।

আর আমার শাশুরি গোসল করছিলেন। আমাকে ডেকে বললেন, বউমা আমার ঘর থেকে শাড়ি তা এনে দাও তো আমি বাথরুম এ ভেজা শরীর। আমি বললাম, "জি মা দিচ্ছি"।

আমি হাত ধুয়ে তার রুমে গিয়ে শুধু শাড়ি পেলাম কিন্তু কোন ব্রা অথবা পেনটি পেলাম না। আমি শাড়ি নিয়ে বাথরুম এ নক করলাম। তিনি বললেন "দরজা খোলা আছে তুমি এসে রেকে রেখে যাও"। আমি তার আগে কখনও তিনি গোসল করার সময় এভাবে ঢুকি নি। তাই ইতস্তত ভাবে দরজা ঠেলে ভিতরে ঢুকলাম।

ভিতরের দৃশ্য দেখে আমার চোখ ছানাবড়া হয়ে গেল।
 

Users who are viewing this thread

Back
Top