What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ওয়েব সিরিজে বউ এর বেড সিন (1 Viewer)

Asiqrassel

Member
Joined
Jun 29, 2020
Threads
1
Messages
105
Credits
1,065
(পরকিয়া ও কাকোল্ড গল্প)
ওয়েব সিরিজে বউ এর বেড সিন

অমর গুপ্ত (আমার এক বন্ধুর লেখা)



প্রথম অংশ

কলেজের রিইউনিয়নে আমার পরিচয় হয় বিশ্ববিদ্যালয়ের বন্ধু শ্যামলের বউ অদিতির সঙ্গে। আরে এত ছোটবেলার স্কুলের বন্ধু অদিতি। বিমোহিত হয়ে গেলাম। অদিতি আমার ছোটবেলার প্রেম তনুজার বান্ধবী। আগে তনুজার কথা বলে নেই।

যখন আমি নবম শ্রেণীর ছাত্র তখন তার ভাল লেগে যায় আমাদের ক্লাসের তনুজাকে। অতি সুন্দরী, খুব মিস্টি করে হাসে। অনেকবার তনুজাকে কিছু বলেতে চেয়েছি কিন্তু বলতে পারেনি। ভেবেছি আর কয়েক দিন পরে বলব। বেশ কয়েখটা চিঠি লিখেছি কিন্তু বার বার ভেবেও মন শক্ত করে চিঠিটা দিতে পারিনি।

এভাবে এসএসসি পার হয়ে কলেজে ওঠা। তনুজা যে কলেজে ভর্তি হল আমিও সেই কলেজে ভর্তি হয়েছি। একবার খুক সাহস করে সে তনুজাকে বললাম আমার সঙ্গে ফার্স্টফুড থেকে ডাবে কি'না। তনুজা হেসেছে, 'রূপক, তুমি আমাকে খাওয়াতে চাও তো খাওয়াবে, এটা এত ইনিয়ে বিনিয়ে বলার কি আছে'। মাঝখানে তনুজার জন্মদিনে এক বাক্স চকলেটও কিনে দিয়েছি, এভাবে টুকটাক করে এগোনোর চেষ্ট। কিন্ত সেকেন্ড ইয়ারে ছয় মাসের মাথায় তনুজার বিয়ে হয়ে গেল।

আমি বেশ ভেঙ্গে পড়লাম। কিন্তু কি আর করা বুকে পাথর চেয়ে বিয়ের দাওয়াত খেলাম। তনুজার ওর চেয়ে প্রায় দশ বছরের বড়। ইঞ্জিনিয়ার। এত ভাল পাত্র পেয়ে ওর বাপ-মা আর দেরী করেনি। আমার কিছু করার ছিল না। বিয়ের দাওয়াত পাওয়ার আগে আমার কিছু জানাও হয়নি। কিন্তু মানুষ ভাবে এক, বিধাতা করেন আর এক। বিয়ের প্রথম বছরে বাচ্চা হল, অনেক হাসি-আনন্দ। কিন্তু দ্বিতীয় বছরে রোড অ্যাক্সিডেন্টে তনুজার মৃত্যু হল। বাসার সামনেই রাস্তার পাশে দাঁড়িয়েছিল। নিয়ন্ত্রণ হারিয়ে বেপেরায়া এক পাজেরো তনুজা আরও দু'জনকে চাপা দেয়। তনুজার ঘটনাস্থলে মৃত্যু হয়। তখন আমি বিশ্ববিদ্যালয়ে। তনুজার মুত্যুর খবর পাওয়ার পর অনেক কাঁদলাম। সেই কান্না এই বিয়াল্লিশ বছর বয়সে এসেও শেষ হয়নি। আমি আর কোন মেয়ের দিকে তাকাতে পারেনি। বিয়ে করাও হয়নি। কিন্তু এত বছর পর এসে আমার জীবনে আবারও প্রেম এল।

শ্যামলের বউ অদিতি একটা বেসরকারি মাল্টি ন্যানশনাল কোম্পানিতে জনসংযোগ কর্মকর্তা চাকরি করে। তার বাইরেও এখন তার বেশ নাম ডাক মডেল আর টিভি উপস্থাপক হিসেবে। অদিতির জামাই শ্যামল কোলকাতার টেলিভিনের এক নম্বর সারির প্রোডিউসার, ফিল্মও বানায়। অদিতির কাছে প্রথমেই তনুজার সেই বাচ্চাটা কেমন আছে জানতে চাইলাম। তখন অদিতি তাকে অবাক করে দিয়ে বলল, তুমি এখনও তনুজাকে ভোলনি। অবাক করা বিষয়, অদিতি আমার মনে কথা জানল কেমন? অদিতি জানাল, তনুজার দিকে আমার তাকানো, কাছে আসার নানা চেষ্টা থেকে আমার ভাল লাগার বিষয়টা একটু একটু করে বুঝত। তার সঙ্গে শেয়ারও করেছে। কিন্তু তখন অত ছোট, একটা ছেলেই যদি সাহস করে কিছু না বলে, মেয়েটা বলে কেমনে? এরপর এত কম বয়সে বিয়ে হয়ে গেল। অদিতি আমাকে পরামর্শ দিল, জীবন একটাই, এখনও সময় আছে, বিয়ে করে ফেল। এবার আমি দুষ্টুমি করে বললাম, তনুজার ঘনিষ্ঠ বান্ধবী কাউকে পেলে বিয়ে করার কথা ভাবত, তারও তো উপায় নেই!

এরপর থেকে আমার সঙ্গে অদিতির বন্ধুত্ব হল ফেসবুকে। মাঝে মধ্যে গল্প হয় মেসেঞ্জারে। অদিতি তার পরিবারের কথা বলে। বাচ্চা বেশ বড় হয়ে গেছে। সকালে উঠেই স্বামী শ্যামল আর সে যে যার মত অফিসে চলে যায়। রাত দশটার পর শ্যামল আসে। এটাই রুটিন হয়ে গেছে। মাঝখানে শ্যামলের কলেজের এক পুরনো নারী বন্ধুর সঙ্গে প্রেমময় মেসেঞ্জার আলাপ দেখে ফেলেছিল অদিতি। এ নিয়ে সংসারে কিছুটা অশান্তি। শ্যামল তখন স্বীকার করে তার ভেতরে কিছুটা বহুগামীতার আকর্ষণ আছে। আর কলেজের এই বন্ধু তার জীবনে প্রথমে প্রেমিকা। জাস্ট সময় কাটানো, ভাব বিনিময়, এর বাইরে কিছু নয়। নিজেরো কেউই কারও সংসার নষ্ট করবে না, এটাও নিজেরা আলাপ করে নিয়েছে। শ্যামলের সরল স্বীকারোক্তিতে অদিতি ক্ষমা করে দেয়। এরপর আর কোন সমস্যা হয়নি।

গল্প করতে করতে একটা ঘোরের মধ্যে পড়ে গেলাম আমি। অদিতির জন্য সেই তনুজার হারিয়ে যাওয়া প্রেম অনুভব করতে লাগলাম। আমি প্রতিদিন তাকে প্রতিদিন সকালে অদিতিতে 'গুড় মরনিং মেসেজ পাঠাই। এরপর সারা দিনে কথা হয়। প্রথম দিকে হনুজাকে নিয়েই কথা হত। এরপর অন্যরকম আলাপ শুরু হল। একদিন আমি জানালাম, আমার জীবনে নারীর ছোঁয়া, যৌনতা, কোন কিছুর অভিজ্ঞতা নাই। তনুজার জন্য কান্না, আর ভেতরে কি রকম একটা লজ্জাবোধের কারনে আমি এখনও প্রেম, যৌনতার স্বাদ পাইনি। আলাপে আলাপে একদিন বন্ধু হিসেবে অদিতির কাছে নিজের লজ্জা ভাঙ্গার জন্য হেল্প চাইলাম। অদিতি নিরব থাকল। মৌনতা সম্মতির লক্ষণ। প্রথম দিকে চুমু, ছোঁয়া, এসব নিয়ে আলাপ করলেই অদিতি প্রসঙ্গ পাল্টে ফেরত। তনুজার মেয়ের কথা বলত। আমি আলাপে খুব সামান্য হলেও যৌনতা নিয়ে আলাপের জন্য সময় চাইলাম। জাস্ট যৌনতা নিয়ে আলাপ, আর কিছুই না। অদিতি রাজী হয়। একটু দুষ্টুমি ভরা আলাপ, এতে আর দোষের কি আছে।

ছেলেরা মেয়েদের কোথায় স্পর্শ করলে বেশী আনন্দ পায়, সেই আলোচনা দিয়ে শুরু হল আমাদের। আস্তে আস্তে আলোচনায় উঠে অদিতির স্বামী কোন স্টাইলে সেক্স করতে পছন্দ করে, আমি কিভাবে পর্ণ ছবি দেখে মাস্টারেবেট করি সেসব প্রসঙ্গও চলে কয়েক দিনেই। এরপর একদিন দুষ্টামি করে আমি তাকে শোনালাম, সেক্সের সময় শ্যামল কি ধরনের শব্দ করতে পারে। আমার বায়নায় অদিতিও শোনায় সে নিজে কি রকম শব্দ করে। আলাপ করতে করতেই একদিন আমি বললাম, 'ধর, আমি তোমার সঙ্গে সেক্স করছি। তোমার ওখানে সাক করছি। তোমার কেমন লাগবে?' অদিতি প্রথমে কপট কয়েকটা ধমক দিলেও আমার পীড়াপিড়িতে বলে আমি তোমার ওটা চুষলে তুমি যেমন আনন্দ পাবে, তেমনটাই আমারও হবে। এভাবে আলাপ করতে করতে একদিন আমি বলে ফেললাম, ধর তোমার মধ্যে আমি ঢুকে গেছি, যেভাবে শ্যামল ঢোকে। অতিতি দুষ্টুমি করে বলল, নিজের কথার মধ্যে আবার শ্যামল আসে কেন? এবার আমি জোর পেলাম। বললাম, ধর আমি তোমর মধ্যে ঢুকেছি এবং দু'জনে ঝড় তুলেছি। অদিতি বলল, আমি প্রবল ঝড়ে তোমাকে জড়িয়ে ধরে খুব কাঁপছি। এভাকে কথায় কথায় আমি আমার ধোন খেঁচতে লাগলাম। অদিতির সঙ্গে কথা বলতে বলতে খেঁচে মাল বের করে ফেললাম।

কয়েকদিন এভাবে আলাপ চলতে লাগল। আমি খুব কৃতজ্ঞ, সরাসরি না হলেও অদিতির ভয়েস সেক্স আমাকে সঙ্গমের আনন্দ দিয়েছে। নারীর সঙ্গে প্রথম যৌনতার স্বাদও এভাবে পেলাম অদিতির কাছ থেকেই। কয়েক দিনের মধ্যেই আমারে মধ্যে এই যৌন আলাপ শুরু হল ভিডিও কলে। এরপর সশরীরে দেখা করার করতেও আগ্রহী হয়ে উঠলাম দু'জনেই।

আমি মাঝে মধ্যে অদিতিকে নিয়ে রেষ্টুরেন্টে, হাওড়া ব্রিজ যেতে শুরু করলাম, শান্তিনিকেতনেও ঘুরে এলাম। রাতে মাঝে মধ্যে শ্যামলের ফিরতে দেরী হলে আমি আমার গাড়িতে করে অদিতিতে বাসায়ও দিয়ে আসতে শুরু করলাম। শ্যামল জানত অদিতি অফিসের গাড়িতে ফিরত। আসলে সে অফিসের গাড়ির বদলে আমার গাড়িতে ফিরতে শুরু করল। এর মধ্যে একবার শ্যামল একটা গ্রুপ ট্যুরে সিঙ্গাপুর গেল। অদিতিকে বললাম, চল লং ড্রাইভে যাই। কোলকতা শহরের বাইরে ড্রাইভ করে কিছুটা দূর যাব, আবার ফিরে আসব। এ দিন সে বিকেল পাঁচটার মধ্যেই অফিস থেকে বের হল অদিতি। আমি গাড়ি চালাচ্ছি, পাশের সিটে অদিতি। আমি আগে থেকেই প্ল্যান করে ফেলেছিলাম। সোজা গাড়ি চালিয়ে সল্ট লেক পার হয়ে কিছুটা দূরে আমার নিজের একটা ফার্ম হাউস আছে। সেখানে চলে এলাম। আমি ব্যবসায়ী, এই ফার্ম হাউসটা মূলত আমার বিদেশী বায়াররা আসলে তাদের মৌজ ফূর্তির জন্য ব্যবহারর করি। এ মুহুর্তে ফার্ম হাউজে কোন গেস্ট ছিল না। আসার পথে দু'একার অদিতির সঙ্গে মৃদু ধাক্কা লেগেছে। একটু হাসাহাসি, দু'একটা আলাপ। ফার্ম হাউসে ঢোকার মুখে অদিতি বলল, এটা কোথায়। আমি বললাম, 'আমার ফার্ম হাউস। খুব চমৎকার পরিবেশ, তোমার ভাল লাগবে।

ফাম হাউসে ঢুকে দোতালয় আমার ভিআইপি ক্যাবিনে চলে এলাম। আগে থেকেই স্ন্যাকস, ড্রিংকের ব্যবস্থা করে রেখেছিলাম। অতিদির দশটার মধ্যে বাসায় ফিরতে হবে। বাসায় ছেলে একা আয়ার কাছে। তাই সময় নষ্ট না করে ড্রিংক করা শুরু করলাম। অদিতি খুশী হল, এমন একটা সারপ্রাইজের জন্য। ড্রিংক করতে করতে অদিতির ডান হাতটা টেনে নিলাম। আগেও দু'একবার হাত ধরেছি গাড়িতে। কিন্তু আজকের হাত ধরাটা একটু আলাদা। ওর হাতটা টেনে নিয়ে আমার কোলের মধ্যে এমন ভাবে রাখলাম যেন আমার উত্থিত ধোনের স্পর্শ পায়। অদিতি ঘুরে তাকাল। আমি সঙ্গে সঙ্গে হাসলাম। অদিতি খুব সুন্দর করে হাসল। ' ফোনে আমরা যা করেছি, এরপর আর এটুকু'র জন্য এখন সরি বলে আদিখ্যেতা করতে হবে না, বলে খিল খিল করে হাসল। এবার আমি প্রায় ঝাঁপিয়ে পড়ে ঠোঁট চেপে গভীর চুমু দিলাম অতিতির ঠোঁটে। অতিতি প্রায় গুঙ্গিয়ে উঠল। ঠোঁটটা ছাড়িয়ে নিয়ে বলল, 'রূপক, তুমি আগে থেকেই প্ল্যান করে রেখেছিলে, না?। আমি বললাম, তোমার জন্য সারপ্রাইজ, ভাল লাগছে না? অদিতি বলল, তোমার মতলবটা পুরোই বুঝতে পারছি। লাইটটা অফ কর। লাইট অফ করলাম। এবার অদিতি নিজেই এসে চুমু দিল। চুমুর সঙ্গে সঙ্গে আমার একটা হাত বুকে অনেকক্ষণ ডান-বাঁয়ে ছোটাছুটি করল। অদিতির টপস খুলে দিলাম। আমি নিজেও টি শার্ট খুলে ফেললাম। অদিতির ব্রা খুলে বুকের ঘ্রান নিলাম। এক ফাঁকে জিনসের চেইন খুলে হাত তার গুদের উপর রাখলাম। অদিতি যেন যেন আমার খেলার পুতুল হয়ে গেছে। এর মধ্যে অতিতি কখন যে আমার প্যান্টের চেন খুলে ধোনটা হাতের মুঠোয় নিয়েছে, বুঝতেই পারিনি। আমি বললাম, ধোনে চুমু দাও। অদিতি হাঁটু গেড়ে বসে আমার ধোন চুষতে শুরু করল। তনিমার হাতটা এবার নিজের ঘামতে থাকা কোমরের নীচে রাখল। কখন যে তনিমা ওটা বের করে চুমু দিতে শুরু করেছে, নিজেও টের পাইনি।

বেশ কিছুক্ষণ ধোন চোষার পর আমি অদিতির জিন্স পুরোটা খুলে সোফার উপড়ে শুইয়ে ওর গুদ চুষতে লাগলাম। অদিতি গোঙ্গাতে থাকল। এরপর আমি উঠে অদিতিকে কোলে করে পাশের বিছানায় শুইয়ে দিলাম। তারপর ওর দুই দুধ আচ্ছামত চুষলাম। চুষতে চুষতেই ধোন ঢুকিয়ে দিলাম ওর গুদের ভেতরে। পাগলের মত ঠাপাতে শুরু করলাম। অদিদির 'আ আ আ, ওহো ওহো' করে শব্দ করে উঠল। আমার ঠাপের গতি বাড়তে থাকে। পাঁচ মিনিট ঠাপানোর পরই আমার মাল বের হয়ে গেল অতিরিক্ত উত্তেজনায়। এটার কোন নারীর গুদে আমার প্রথম ধোন ঢোকানো। তাই উত্তেজনা অনেক বেশী ছিল। ছোটবেলার তনুজার প্রেম যেন পূর্ণ হল অদিতির কাছে। অদিতি বেশ কিছুক্ষণ আমাকে শরীরের সঙ্গে ঠেসে ধরে রাখল। একটু বাদে আমার সম্বিৎ ফিরে এল। 'অদিতি, আমি তো ভেতরে মাল ফেলে দিলাম। এখন কোন সমস্যা হবে না তো? অদিতি বলল, চিন্তা করো না, আমি পিল খেয়ে নেব। এখন সেক্স করার পাঁচ দিনের মধ্যে পিল খেলেই, আর কোন চিন্তা থাকে না। ডিনার আগে থেকেই রেডি ছিল। ডিনার শেষ করে আর একবার মনে ভরে চুদলাম অদিতিকে। এবার ডগি স্টাইলে কিছুক্ষণ চুদে আবার চিত করে মিশনারি পজিশনে চুদলাম প্রায় পনর মিনিট ধরে। যথারীতি গুদের ভেতর মাল ঢাললাম। এভাবে প্রায়ই আমাদের উদ্দাম চোদাচুদি চলছিল। সন্ধ্যায় চুদে রাতে আমরা সেই সময় নিয়ে মেসেঞ্জারে চ্যাট করি, গল্প করি। এভাবেই দিন কাটছিল।



দ্বিতীয় অংশ

আমি শ্যামল। টেলিভিশনের প্রোডিউসার। মাঝে দু'টো ফিল্মও বানিয়েছি। খুব বেশী চলেনি। এখন নতুন চল শুরু হয়ছে ওয়েব সিরিজের। তার জন্যও চেষ্টা করে যাচ্ছি। তবে মূল কাজটা চলছে টেলিভিশনের মেগা সিরিয়াল বানিয়েই। আমার বউ অদিতির সঙ্গে এই টেলিভিশনেই পরিচয়। সে প্রেজেন্টার ছিল ভ্রমণ বিষয়ক একটা রিয়েলিটি শো'র। এ শো করতে এদে দেখা, তারপর পরিচয়, বিয়ে। প্রেম বলতে যেটা বোঝায় সেটা খুব কম সময় ছিল। যা হোক আমার সুখের সংসারই চলছিল। মাঝখানে একবার আমার নাটকে মফস্বল থেকে আসা এক নায়িকার সঙ্গে আমার সখ্যতা হল। সখ্যতা বলতে এসএমএস চ্যাটিং। ভয়েস চ্যাটিংও হত। ওই সময় মেসেঞ্জার, ইমোর এত চল হয়নি। মাঝখানে আমাদের সেক্স চ্যাটিং শুরু হল। আমরা প্ল্যান করলাম দীঘা দিয়ে এক-দুই রাত কাটিয়ে আসব। কিন্তু এর মধ্যেই ধরা খেলাম বউ অদিতির কাছে। একদিন সে ঘুমিয়ে পড়েছে মনে করে নিজের রিডিং রুমে গিয়ে অন্ধকারে বসে সেক্স চ্যাট করছি। কখণ যে অদিতি এসে দাঁড়িয়ে দাঁড়িয়ে চ্যাটিং শুনে ফেলেছে, টের পাইনি। ধরা খাওয়ার পর অদিতি রেগে আগুন। অনেক চেঁচামেচি করল। প্রায় তিন মাস অদিতির সঙ্গে কথা বন্ধ। এরপর মফস্বলের সেই নায়িকার সঙ্গে সব যোগাযোগ বন্ধ করলাম। আমার আর অদিতির সম্পর্ক স্বাভাবিক হয়ে গেল ধীরে ধীরে।

ট্যুর আমার এক ধরনের নেশা। হাতে কিছু টাকা জমলেই উড়ে চলে যেতে ইচ্ছে করে দূরে কোথাও। কয়েকদিন আগে ঘুরে এলাম সিঙ্গাপুর থেকে। ফেরার পরই ঘটল আমার জীবনের সবচেয়ে আশ্চর্য ঘটনা। সে ঘটনা বলতেই এত বড় ভূমিকা। বাসায় ফিরে দেখি অদিতি তখনও ফেরেনি। আরও প্রায় এক ঘন্টা পর ফিরল। অফিসে অনেক কাজের চাপ যাচ্ছে বলল। যার হোক অদিতি হাতের ফোনটা রেখে বাথরুমে যাওয়ার পর পরই তার ফোন বেজে উঠল। দেখলাম মেসেঞ্জারে একটা কল আসছে। কল যে করেছে তার নাম ভেসে উঠেছে 'ডিয়ারেস্ট রূপসী '। অদ্ভুত নাম, আমি কিছুটা অবাক হলাম। এ নামে আবার কে আছে। মনে হল তার কোন বান্ধবী হবে। বউ এর বান্ধবীর সঙ্গে আড্ডা মারার একটা সুযোগ মিস করতে চাইলাম না। তাই ফোন ধরলাম। এ কি! ফোন ধরতেই ওপাশে ভরাট পুরুষ কন্ঠ। আমি কিছু বলার আগেই বলল 'হ্যালো ডার্লিং, বাসায় পৌঁছেছো। আমি চুপ করে থাকলাম। পুরুষ কন্ঠ আবার বলল, শ্যামল বোকাচোদা ফিরেছে? আমি যেন বিস্ময়ে বোবা হয়ে গেছি। কোন কথা বলতে পারছি না। তারড়াতাড়ি ফোনটা কেটে দিলাম। আমি বুঝতে পারছি অদিতি শাওয়ার নিচ্ছে। এ কারনে ফোন কেটে ডিয়ারেস্ট রুপশী আইডি'র চ্যাট হিড খুললাম। দেখলাম, শুধু লাভ ইমো দিয়ে ভরা। চোখের সামনে কথপোকথন, 'দিন দিন তোমার শরীর আমার বড় নেশা হয়ে যাচ্ছে।' আমি আইডি'র প্রোফাইলে গিয়ে বিস্ময়ে চমকে উঠলাম। আমার বিশ^বিদ্যালয়ের বন্ধু রূপক! সাত-আট মাস আগে কলেজের রিইউনিয়নে আমিই পরিচয় করিয়ে দিয়েছিলাম অদিতির সঙ্গে। পরে অদিতি বলেছিল, রূপক তার স্কুলের বন্ধু ছিল। কিন্তু এর মধ্যে কি হয়ে গেল? আমি অআরও খুঁজে ওরে আলাপ দেখে বুঝে গেলাম যা বোঝার। রূপকের লাল বুকের ছবি। সেখানে অদিতি লিখেছে, দেখেছ, কেমন বাঘিনি আমি, বুকটা কি করেছি তোমার? আর রূপক লিখেছে, 'আমার ঠাপে কেমন অবস্থা হয় তোমার, আমিও তো বড় বাঘ।' একটু পড়েই বাথরুমের দরজার আওয়াজ পেলাম। ফোন রেখে দিলাম টেবিলের উপর। অদিতি কোন রকমে তোয়ালে করিডোরে দিয়েই ফোনটা তুলল, 'আমার ফোন এসেছিল?' আমি বললাম, 'আসছিল, আমি ধরেও ছিলাম, কিন্তু কথা শোনা গেল না।' অদিতি বলল, আরে বল না, আমার এক বান্ধবী। দাঁড়াও একটু কথা বলি। বলেই ব্যালকনির দিকে চলে গেল।

আমি আরও কয়েকদিন অদিতির চ্যাট হিডে অনুসন্ধান চালালাম। ওরা যে এখন শরীর নিয়ে খুব ব্যস্ত এটা বুঝে ফেললাম। একদিন চ্যাট হিডে দেখি ভয়েস রেকর্ড। রেকর্ড খুলেই পেলাম চুমু খাওয়ার শব্দ। ফোনেই ধোন চোষা, গুদ চোষা, চোদাচুদি সবকিছু! এদের সরাসরি সেক্স করে সাধ মেটেনা, আবার ফোন সেক্সও করছে?

আমার মনটা বিক্ষিপ্ত হল। নিজে এত মেয়ের সঙ্গে সেক্স করেছি বউ কে ফাঁকি দিয়ে, অথচ আমার আজ খুব কষ্ট হচ্ছে। কিন্তু অদিতিকে কিছুই বুঝতে দিলাম না। মনে মনে অশুভ ফন্দী আাঁটলাম। বিশেষ করে আমার খুব ইচ্ছে করছিল ওদের চোদনলীলা সামনে থেকে দেখার। ভাবলাম, যা আছে জীবনে, সেই ইচ্ছেটাই পূরণ করব। কিন্তু ওরা রাজী হবে কেন? আমাকে এমন পরিকল্পনা করতে হবে যেন ওরা বাধ্য হয়। অদিতি একবার আমার একটা নাটকে অভিনয় করতে চেয়েছিল। আমি রাজী হইনি। শ্যামল ব্যবসায়ী হলেও মাঝে মধ্যে দু'একটা মেগা সিরিয়ালে অভিনয় করে। এবার সেখান থেকেই শুরু করব ভাবলাম।

একটা ১৮+ ওয়েব সিরিজের জন্য স্ক্রিপ্ট লিখলাম। সেখানে কয়েকটা ডিপ বেড সিন রাখলাম। প্রথমে ভাবলাম নিজেই সবকিছু করব। পরে ভাবলাম, এটা ঠিক হবে না। শ্যামল, অদিতি সব বুঝে ফেলতে পারে। আমি মুম্বাই এর আমার এক বন্ধু পরিচালকের সঙ্গে কথা বললাম। গৌতম স্যানাল ওর নাম। ও কয়েকদিন আগেই আমাকে বলেছিল, ওর একটা ওয়েব সিরিজে নায়ক-নায়িকার বেড সিনে রিয়েল এক্সপ্রেশন দেখানোর জন্য ওদের সত্যিই সত্যিই ক্যামেরার সঙ্গে চোদাচুদি করিয়েছিল, যদিও কৌশলে এডিট করার কারনে দর্শক সরাসারি চোদাচুদি দেখেনি। তবে ওর কাছে র ফুটেজ আছে, সে দেখে খুব মজা পায়। গৌতম বলেছিল, যখন সরাসারি সেক্স করার জন্য ডিরেকশন দেয়, তখন নায়ক একটু আপত্তি করলেও, নায়িকা বেশ সাবলীলভাবে বলেছিল, তার টাকা বাড়াতে হবে, আর কনডম ইউজ করতে হবে। পরে তাই হয়েছিল। গৌতমকে বললাম, আমার পছন্দের নায়ক-নায়িকা নিতে হবে এবং তাদের সেক্স সিনে রিয়েল সেক্স করাতে হবে। পরে ভিডিওটা আমাকে দেবে। এর জন্য আমি তাকে মোটা অংকের টাকা দেব। গৌতম কিছুটা অবাক হল। আমার এ ধরনের কেন ইচ্ছা, জানতে চাইল। আমি বললাম, যে নায়িকাকে দেব, সে আমাকে একবার যাচ্ছে-তাই ভাবে অপমান করেছিল। এ কারনে ওর সরাসরি সেক্স দৃশ্যের ভিডিও চাই। সেটা একমাত্র ওয়েব সিরিজ শ্যুটিং এর মাধ্যমেই সম্ভব হতে পারে। গৌতম বলল, যদি রাজী না হয়। আমি বললাম, ওর সঙ্গে যে নায়ক, সে ওরই প্রেমিক, অতএব রাজী হবে। আর তোর মত ডিরেক্টর পারে না, এমন কিছু আছে বলে আমার জানা নেই। তিন-চার দিন পর অদিতি এসে জানাল, সে যদি কোন ওয়েব মরিজে অভিনয় করে, তাহলে আমার আপত্তি আছে কি'না। একটু হাসি দিয়ে বলল, মুম্বাই এর ডিরেক্টর বাংলা ওয়েব সিরিজ বানাচ্ছে, এডাল্ট সিন করতে হবে। আমার কোন সমস্যা নেই তো? আমি বললাম, কোন সমস্যা নাই। শিল্পের জন্য যা কিছু কর, আমার আপত্তি নাই।

এর দেড় মাস পর গৌতম ফোন করে জানাল, সে কখনও ব্যর্থ হয় না। পুরো শ্যুটিং শেষ। আন এডিটেড রাফ ভিডিও আমার কাছে পাঠাচ্ছে। আমি যেন মনের মত করে এডিট করে নেই। অদিতি সেদিন সকালেই অফিসে গেছে। এই সুযোগে আমি ভিডিও দেখা শুরু করলাম। বেড সিনেরর প্রথম কয়েকটা টেক হল অদিতি'র পেছনে শ্যামলের হাল্কা দৌড়াদৌড়ি দিয়ে। শহর থেকে এক কাপল লুকিয়ে পরকীয়া করকে এসেছে। খুনসুঁটি করছে, এই হচ্ছে দৃশ্যের শুরু। একে একে কয়েকটা টেক। শ্যামল অদিতিকে জড়িয়ে ধরছে, চুমু খাচ্ছে, কয়েকবার করে শট নেওয়া। এরপর অতিতির বুকের উপর থেকে শাড়ি খুলল। শ্যামল ব্লাউজের মধ্যে মুখ গুঁজিয়ে দিল। শ্যামল নিজের টি শার্ট খুলল। শুধু ট্রাউজার পড়া এখন। বিছানায় আধখোলা শাড়িতে অদিতি। কয়েকটা শটের পর অদিতির ব্লাউজ খোলার দৃশ্য। যদিও অদিতি শটের শুরুতে বলল, ব্লাউজ থেকে পুরো খোলা হবে না, তাই না? গৌতম সঙ্গে সঙ্গে বলল, এটা তো টালিগঞ্জের বাংলা সিনেমা না ম্যাডাম। আপনি নিশ্চয় ওয়েব সিরিজে ব্লাউজ খোলার দৃশ্য দেখেছেন? সেভাবেই খোলা হবে। নায়ককে কো-অপারেট করুন, দৃশ্যটা লাইভলি করার চেষ্টা করুন। অদিতি শ্যামলের দিকে তাকাল। এরপর ব্লাউস খোলা হল, ব্রাও খুলে গেল। প্রথম কয়েকটা শটে পরিস্কার অদিতির দুধ দেখা যাচ্ছে, শ্যামল দুধ হাল্কা করে চুষছে, সে দৃশ্যও আছে। আবার শ্যামলের দিকে এমনভাবে ফেরানো কয়েকটা শট, দর্শক অদিতির খোলা দুধের দুই পাশের অংশ ছাড়া কিছুই দেখবে না। এখন পরিচালক যেভাবে চায়, দেখাতে পারে।

এরপরই এল আসল খেলা। অদিতির জিন্স খুলে দিল শ্যামল। কয়েকটা শট বিভিন্ন অ্যাঙ্গেল থেকে। এরপর শ্যামলেল জিন্স খোলর শট। পরের শট শ্যামলের নুনু চুষতে হবে। এ দৃশ্যের জন্য একটা ললিপপ রাখা হয়। এমনভাবে নায়িকা ললিপপ চোষে যেন, পেছন থেকে দর্শকভাবে নায়িকা সত্যিই নায়কের ধোন চুষছে। এ রকম কয়েকটা শট নেওয়ার পর গৌতম শ্যামলকে বলল, আপনার এক্সপ্রেশন তো কিছুই হচ্ছে না, মনে হচ্ছে, ধোন চুষছে না, কেউ আপনার বাল চুলকে দিচ্ছে। দু'তিনটা শটের পর গৌতম আরও বিরক্তি দেখিয়ে বলল, ম্যাডাম কিছু মনে না করলে নায়কের ধোনটা সত্যিই কয়েক সকেন্ডের জন্য মুখে নিন, যদি একটু এক্সপ্রেশন আসে। অদিতি বলল, অসম্ভব। তখন গৌতম বলল, তাহলে শ্যুটিং প্যাক আপ। আমি অন্য নায়ক নিয়ে আসব। তার সঙ্গে আবার আপনার সঙ্গে প্রথম থেকে পুরোটা শ্যুটিং করব। এ নায়ক দিয়ে হবে না, এক্সপ্রেশন না থাকলে দর্শক দেখবে না। অদিতি আর শ্যামল মুখ চাওয়া-চাওয়ি করল। অদিতি বলল, তাহলে নায়িকাও বদলান। গৌতম বলল, সেটা সম্ভব নয়, কারন আপনার নাম এনাউন্স করা হয়েছে, প্রোমো যাচ্ছে আপনার ছবি দিয়ে। নায়ক অত পরিচিত নন বলে, তার নাম প্রোমোতে দেইনি। এখন আপনি না করলে আমি একদম শেষ, অতএব মামলায় যাওয়া ছাড়া বিকল্প নাই। কারন আপনি পরিস্কার চুক্তিতে বলেছেন, পরিচালকের নির্দেশনা মোতাবেক শ্যুটিংএ সর্বাত্মকভাবে নিজেকে নিয়োজিত করবেন। এরপর অদিতি আর শ্যামল একটু সরে গিয়ে কি যেন কথা বলল। তারপর আবার ক্যামেরার সামনে এল। অদিতি বলল, ঠিক আছে, আপনার চাওয়া অনুযায়ী শট দিচ্ছি, কিন্তু দর্শক যেন বুঝতে না পারে আমি সত্যিই ধোন চুষছি, সেভাবে এডিট করতে হবে। গৌতম বললেন, বাংলা ওয়েব সিরিজ এখনও অতটা উদার হয়নি যে সরাসরি থ্রিক্সের মত ধোন চোষা দেখাব, বলেই এক গাল হাসল। এবার শট শুরু হল। অদিতি ধোন চোষা শুরু করল শ্যামলের। লং শট, মিড লং শট, ক্লোজ আপ সবই আছে। এরপর গৌতম বলল, ধোন চোষা যেহেতু রিয়েল, গুদ চোষাটাও রিয়েল হোক। এবার অদিতি কিছু বলল না, শ্যামল আস্তে করে প্যান্টি খুলে গুদ চুষে দিল। গৌতম আসলেই একটা বজ্জাত। একেবাবে ডিপ ক্লোজ আপও নিয়েছে গুদ চোষার, এটা তো কোনভাবেই দেখাতে পারবে না, শুধু শয়তানি করার জন্য শট নেওয়া।

এরপর শুরু কল কাংখিত চোদাচুদির দৃশ্য। আবারও সেই অবস্থা। অদিতির প্যান্টির উপরে ছোট ফোমের টুকরো দেওয়া, তার উপর শ্যামল ঠাপাচ্ছে, মনে হচ্ছে সত্যিই চুদছে। দুধ খোলা থাকার কারনে দৃশ্যটা বেশ প্রাণবন্ত। কিন্তু গৌতম আবারও 'ধ্যাৎ' বলে চিৎকার করে উঠল। 'নায়ক মশায়ের তো কোন এক্সপ্রেশনই নাই। ম্যাডাম, আর একটু দয়া করুন। ওনাকে সত্যি সত্যিই ধোনটা আপনার ভেতরে ঢুকতে দিন। আমি টাকা বাড়িয়ে দিচ্ছি। আমি কথা দিচ্ছে ম্যাডাম, দর্শক এটা কোনভাবেই বুঝতে পারবে না। অদিতি লাফ দিয়ে উঠল। আপনার মতলবটা কি? এবার গৌতম বলল, মাথা গরম না করে আপনাকে একটা শ্যুটিং সিন দেখাই, তাহলে বুঝবেন। বলেই তার সেই মুম্বাই ওয়েব সিরিজের শ্যুটিং দেখাল ডিসপ্লেতে। অদিতি তবু বলল, আমার একদম ভাল লাগছে না। আমি বুঝতে পারছি না, কি হচ্ছে? গৌতম বলল, না বোঝার তো কিছু নাই। এখন এক্সপ্রেশনের জন্য শ্যুটিং রিয়েল হচ্ছে, দর্শককে দেখানো হচ্ছে না, এই আর কি? আবার এগিয়ে গিয়ে শ্যামল কিছু বলল অদিতিকে। এবার অদিতি চুপচাপ গিয়ে সেটের বিছানায় শুয়ে পড়ল। শ্যামল খুব হাল্কা করে আর একবার গুদ চুষল। এরপর একেবারে খালি ধোন ঢুকিয়ে দিল অদিতির গুদে। কনডমের কোন বালাই নাই। সঙ্গে দুধ চোষা চলল। একেবারে রিয়েল ব্লু-ফিল্ম। প্রায় এক ডজন অ্যাঙ্গেল থেকে শট নেওয়া। যে কোনভাবেই দশর্ককে দেখানো সম্ভব। গৌতম খুবই ভাল পরিচালক।

আমি এতক্ষণ ভুলেই গিয়েছিলাম, আমি আমার বউ এর চোদাচুদির দৃশ্য দেখছি আমার বন্ধুর সঙ্গে। কয়েকবার করে ধোন ঢোকানোর দৃশ্য দেখলাম। তিন মিনিট ৩৪ সেকেন্ড ঠাপানোর সময়টুকু বার বার দেখলাম। এরপর শ্যামল বড় হা করে অদিতির বুকে শুয়ে পড়ল। বুঝলাম, মাল ছেড়ে দিল অদিতির গুদের ভেতরেই। এ আর নতুন কি, ওদের তো অভ্যেস আছেই।
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top