What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
নীলিমার তিন পুরুষ – পর্ব ১ by NeelimaChoudhury

আমি নীলিমা। বয়স ২৯ বছর। একটি বেসরকারি হাসপাতালে ইমার্জেন্সি ডাক্তার হিসেবে কর্মরত আছি। বিয়ে হয়েছে বছরখানেক , বাচ্চাকাচ্চা নেই এখনও।বিয়ের আগে পরে অনেকের সাথে যৌন সম্পর্কে লিপ্ত ছিলাম। এদের মধ্যে কিছু স্বেচ্ছায় আর বাকিগুলো পরিস্থিতিতে বাধ্য হয়ে।পরে সিদ্ধান্ত নিই, এখন থেকে স্বামীর বিশ্বস্ত থাকবো। যাহোক পরে বেশ কিছু মাস আর এসবে জড়াইনি। আমার বর সাকিব একটি বেসরকারি প্রতিষ্ঠানের উচ্চপদে কর্মরত আছে।

কাজের জন্য ওকে প্রায়ই দেশের বিভিন্ন স্থানে যেতে হয়। বেশিরভাগ সময় ও ঘোরাঘুরিতে ব্যস্ত থাকে। একবার ছুটির সময় এরকমভাবে ওর কাছে ফোন এলো, দূরবর্তী এক জেলায় ক্লায়েন্ট মিটিং এর জন্য যেতে হবে কালকেই। আমরা তো আকাশ থেকে পড়লাম। কারণ ওই সময় আমাদের ড্রাইভার সুশীল ছুটিতে ছিল। বাসের টিকিটও কাটা সম্ভব নয়। হঠাৎ মনে পড়ল আমার কলিগ নিলয় প্রায়ই ভাড়া গাড়ি তে বিভিন্ন জেলায় রোগী দেখতে যায়। ওকে ফোন দিলাম। নিলয় বলল যে ও ড্রাইভারসহ মাইক্রোবাস জোগাড় করে দিতে পারবে। আমি হাফ ছেড়ে বাঁচলাম। খবরটা আমার সাকিবকে জানাতেই ও খুশিতে প্রায় নেচে উঠল। ঠিক হলো যে কাল ভোর ৬ টায় ড্রাইভার গাড়ি নিয়ে আসবে। আমি ওর কাপড় চোপড় গুছাতে লাগলাম আর হেলালকে বললাম জুতা মুছে রাখতে। হেলাল আমাদের বাসায় কাজ করে ,বয়স ১৮ বছর।

রাতে খাবার খাওয়ার সময় সাকিব বলল, নীলিমা, এবার আসতে অনেক দিন লাগতে পারে। একজন রিকশা ওয়ালা ঠিক করে আসলাম আজকে।একয়দিন সেই তোমাকে অফিসে আনা নেওয়া করবে। রাতে গ্যারেজে থাকবে।
আমি বললাম, এসবের কি দরকার ছিলো?
ও বলল, দরকার আছে। ও টুকটাক বাজার করে দেবে। তাছাড়া বাড়িতে তুমি আর হেলাল ছাড়া আর কেউ নেই। নিরাপত্তারও দরকার আছে।
আমি বললাম, আচ্ছা ঠিক আছে, ভালোই করেছ।
সাকিব বলল, কাল দুপুরের দিকে ও আসবে।
–আচ্ছা।

সেদিন রাতে আদর সোহাগে মেতে উঠলাম আমরা।আমার বরের বুকে শুয়ে আমি অনেকক্ষণ কথা বললাম।আমার বুক চিনচিন করে উঠল। প্রতিবার ও বাইরে যাওয়ার সময় আমার এমন খারাপ লাগে।
পরদিন ভোরে উঠে সবকিছু রেডি করছি এমন সময় বাইরে গাড়ির আওয়াজ এলো। হেলাল এসে বললো, খালাম্মা ড্রাইভার আসছে গেটের বাইরে। আমি বললাম, ওকে নাস্তা করতে বল। হেলাল বলল, না খালাম্মা উনি নাস্তা কইরা আসছে । আফনেরে যাইতে বলতেছে। আমি হেসে বললাম, আমি না তোর খালু যাবে! হেলাল বলল, হেইডা তো আমিও কই কিন্তু ড্রাইভার আপনের নাম কইলো। আমি ভাবলাম এটা স্বাভাবিক কারণ নিলয় ওকে পাঠিয়েছে। যেহেতু নিলয় আমার কলিগ তাই ড্রাইভার ধরে নিয়েছে আমিই যাব। আমি বললাম, ওনাকে গিয়ে বল যে আমি না, আমার বর যাবে। হেলাল জ্বি খালাম্মা বলে চলে গেল।
কিছুক্ষণের মধ্যেই সাকিব নিচে নেমে এলো। আমার দিকে চেয়ে একটু হেসে বললো, গেলাম।

তারপর হেলালকে বলল, হেলাল ভালোভাবে থাকিস আর তোর খালা যা বলে শুনিস।
হেলাল বলল, জ্বি খালুজান।
হেলাল ওর ব্যাগ এগিয়ে দিলো। আমার বর মাইক্রোবাসে করে চলে গেল। দূরে গাড়ির ভেতর থাকায় ড্রাইভারের চেহারা ঠিক দেখলাম না। তবে অনেক লম্বা–গাঁট্টাগোট্টা , কালো এটুকু বোঝা গেল।

ঘরে ফিরে আমি কাজে ব্যস্ত হয়ে গেলাম। দুপুরের দিকে ক্লান্ত হয়ে আমি ঘুমাতে গেলাম। কিছুক্ষণ পর হেলালের ডাকে আমি ঘুম থেকে উঠলাম। ও বলল যে রিকশাওয়ালা যার আসার কথা ছিল সে এসেছে।আমি বিছানা থেকে উঠে বললাম, ঠিক আছে বাইরে বসতে দে। এই বলে আমি বাথরুমের দিকে গেলাম। খেয়াল করলাম হেলাল আড়চোখে আমার বুকের দিকে তাকাচ্ছে। আমি ওর দিকে তাকাতেই ও তড়িঘড়ি করে চলে গেল। দেখলাম ওর প্যান্টের গোড়া ফুলে উঠেছে। আমি একটু বিরক্ত হলাম।

বাথরুমে গিয়ে আমি অবশ্য কারণটা বুঝতে পারলাম। আমি ব্রা খুলে ঘুমিয়েছিলাম। যার ফলে সুতির সালোয়ারের মধ্যে আমার বুকের কাঠামো ফুটে উঠেছে।বেচারা হেলাল! আজকে নির্ঘাত আমাকে ভেবে ভেবে মাল ফেলবে। আমি একটু কৌতুক বোধ করলাম।

রেডি হয়ে বাইরে গেলাম। রিকশা গ্যারেজে দাঁড়িয়ে। রিকশাওয়ালাকে দেখে আমার মুখ হা হয়ে গেল। মজিদ চাচা। উনিও আমাকে দেখে কম বিস্মিত নন। আমি কোনোমতে বললাম, মজিদ চাচা আপনি?
উনি নিজেকে সামলে নিয়ে বললেন, হ্যাঁ ডাক্তার আফা ।ভালো আছেন?
আমি বললাম, আছি ভালোই। আপনাকেই আমার বর ঠিক করেছে?
–হ্যাঁ আফা।
কিন্তু আপনি এই জেলায়, কেমন করে সম্ভব?
–আফা এইটাই আমার দ্যাশের বাড়ি। আর কোথাও কাম না পাইয়া এইখানে আসছি। কাইল দেখি একজন ভাড়া খাটার জন্য রিকশাওয়ালা খুজতেছে। তাই আমি রাজি হইছিলাম।

বিয়ে হবার আগে , অন্য এক জেলায় চাকরী করতাম। তখন মজিদ চাচার সাথে পরিচয়। উনি আমাকে রিকশায় আনা নেওয়া করতেন। একবার মাঝপথে ঝড়ে আটকা পড়ি আমরা।সাইক্লোন শেল্টারে আশ্রয় নিতে হয়।মজিদ চাচা একপর্যায়ে আমার ওপর ঝাঁপিয়ে পড়েন । শুরুতে বাধা দিলেও পড়ে আমিও রাজি হয়ে যাই। আমরা উন্মত্ত হয়ে রাতভর চোদাচুদি করেছিলাম। ওইদিনের পর ওনার সাথে সবধরণের যোগাযোগ আমি বিচ্ছিন্ন করে ফেলি। ভেবেছিলাম আর ওনার সাথে দেখা হবে না। হায়রে কপাল!
আমি মজিদ চাচাকে বারান্দা ভেতরে আসতে বললাম। উনি প্রায় কাঁপতে কাঁপতে ভেতরে আসলেন।আমারও হাত কাপছিলো।
আমি তীক্ষ্ম চোখে বললাম, আপনার অন্য কোনো মতলব নেই তো?

মজিদ চাচা আঁতকে ওঠার ভান করে বলল না আপা বিশ্বাস করেন আমি ওগুলা ছাইরা দিসি। আমার টাকার খুব দরকার।তাছাড়া আফনে আমার মেয়ের মতো।
–এই কথা আমি সেবার বলায় আপনি কি থেমেছিলেন?
–না আফা, মেঝের দিকে মাথা নিচু করে মজিদ চাচা বলল, কিন্তু এইবার আপনে আমারে বিশ্বাস করতে পারেন।আমারে তাড়াইয়া দিয়েন না। আমি গরিব মানুষ।
পুরো ব্যাপারটাই কাকতালীয়।
আমার কিছুটা মায়াই লাগলো। তাছাড়া ওনার বয়স এখন ষাটের মতো। তাই আমি বললাম, আচ্ছা ঠিক আছে।
আফা আপনের অনেক দয়া, এই বলে মজিদ চাচা আমার পায়ে পড়লো।

আমি ওনাকে গ্যারেজে রুম বুঝিয়ে দিয়ে চলে আসলাম। দেখলাম হেলাল দরজার ওপাশে দাঁড়িয়ে আছে।ওর দৃষ্টি কিছুটা অন্যরকম, যেন খুব অবাক হয়েছে। আমি বললাম, কিরে দাঁড়িয়ে আছিস কেন? কিছু না খালাম্মা,এই বলে ও চলে গেল। আমার বুক হিম হয়ে গেল। ও কি কিছু শুনেছে? শুনে থাকলে আমার খুবই সমস্যা হবে। একবছর আগে একবার পিঠ ব্যথা করছিল । তখন হেলাল আমার পিঠ মালিশ করবার নামে, পেছন থেকে আমার গুদে বাড়া ঢুকিয়ে দিয়েছিলো। থাপ্পড় মেরেও ওকে নিবৃত্ত করতে পারি নি। পরে কিছুটা বাধ্য হয়ে আর ওর কাঁদকাঁদ ভাব দেখে ওকে চুদি। কিন্তু সেবারই শেষ। এরপর ওকে কঠিন শাসনে রেখেছি। ওকে শাসিয়ে দিয়েছি আর যদি এরকম করে তাহলে ওকে বের করে দেব। এখন আর হেলাল বাড়াবাড়ি করে না।

কিন্তু হেলাল যদি মজিদ চাচার কাহিনী জানতে পারে তা খুবই লজ্জার ব্যাপার হবে। এসব কথা জানাজানি হলে মুশকিল।
যাইহোক একটু পরে রেডি হয়ে মজিদ চাচার রিকশায় হাসপাতালে গেলাম।

রাতে ফিরে আমরা একসাথে খাবার খেলাম। মজিদ চাচা আর হেলাল গল্প করতে লাগল। খাওয়ার পরে ওরা টিভি দেখতে চাইল। আমি বসার ঘরে টিভি সেট করে দিলাম। মজিদ চাচা আর হেলাল একসাথে বসে টিভি দেখতে লাগল। আমি শোবার ঘরে গাউন কিছুক্ষণ বারান্দায় বসে ছিলাম। পরে দেখলাম রাত হয়ে যাচ্ছে। আমি বসার ঘরে গিয়ে দেখলাম ওরা এখনও টিভি দেখছে। আমি যেতেই ওরা আমার দিকে তাকাল। আমি বললাম, হেলাল, আমি শুতে গেলাম। তুই মজিদ চাচা ঘুমাতে গেলে গেট লাগিয়ে দিস।
হেলাল বলল, জি খালাম্মা।

আমি চলে আসলাম। খেয়াল করলাম মজিদ চাচা আর হেলাল আমার বুক আর পাছার দিকে তাকিয়ে ছিল। কিছুটা অস্বস্তি হলেও আমি কিছু মনে করলাম না। পুরুষ মানুষের জন্য এটা স্বাভাবিক।
আমি দরকার ওপাশে যেতেই ওদের ফিসফিস কথা শুনতে পেলাম। আমার কৌতুহল হল। আমি না গিয়ে কান পেতে রইলাম।
(হেলাল) চাচা আপনে এহন কি দেখলেন কন তো?
(মজিদ চাচা) কই কিসু না তো।
(হেলাল) লুকাইয়া লাভ নাই চাচা। আমি দেখছি। হেহে। চাচা আফনে বুড়া বয়সে আমার মালকিনের দিকে নজর দেন।

(মজিদ চাচা)(দীর্ঘশ্বাস) না দিয়া কি উপায় আছে।বিশ্বাস করবি না জানি, তোর মালকিনরে একবার চুদছিলাম। এত সুন্দর মুখ, ডাবের মতো দুধ, এত গভীর গুদ, আর কী নরম পাছা। কিন্তু আর চুদতে দেয় নাই।
(হেলাল ) হ চাচা বিশ্বাস করি। আমিও ওনারে একবারই চুদছি।
(মজিদ চাচা) তোরেও চুদতে দিছে? আচ্ছা মাগী তো!

(হেলাল) হ চাচা । কিন্তু হের পর থিকা কাছে ঘেষলেই ধমকায়। আচ্ছা চাচা, (গলায় উত্তেজনা), আমরা তো দুইজন । আমরা কি কিছু করবার পারি। হে তো একলা।
(মজিদ চাচা)(দীর্ঘশ্বাস)না রে। নিজের বাসায় কিছু করা যাইব না। আশেপাশে মানুষ আছে। তাছাড়া আমার টাকার খুব দরকার । যদি হয় যে মাগী নিজে রাজি হইব তাইলে কিছু করা যায়।
(হেলাল) না চাচা। খালাম্মা রাজি হইব না। আমি জানি।
ওরা দুজনেই দীর্ঘশ্বাস ফেলে।

এদিকে আমি ওদের কথা শুনে বেশ লজ্জা পেলাম। পরে শুয়ে ভাবলাম শুধু শুধু ঘাবড়ে গিয়ে লাভ নেই। ওরা যে কিছু করবে না তা মজিদ চাচার কথাতেই পরিস্কার।
একটু পর আমার বর ফোন দিলো।
–হ্যালো নীলিমা।
–হ্যালো, তুমি পৌছেছ?
–হ্যাঁ। রিকশাওয়ালা এসেছিল আজকে?বাজার করেছে?
–হ্যাঁ।

–ঠিক আছে। আচ্ছা শোন, ড্রাইভারকে ফেরত পাঠাবো কাল। ফিরতে রাত হবে।ওর বাসা নাকি গ্রামে। ওকে গেস্ট রুমে থাকতে দিও।
–তাই নাকি ? আচ্ছা ঠিক আছে।
আমি ফোন রেখে ঘুমাতে গেলাম।

পরদিন উঠে দেখি হেলাল আর মজিদ চাচা গুটি খেলছে। আমায় দেখে হেলাল মুচকি হাসল। আমি আবার একটু লজ্জা পেলাম। কোনমতে মজিদ চাচাকে রিকশা বের করতে বললাম।হেলালকে বললাম , গেস্ট রুমটা ঠিক করে রাখিস। রাতে ড্রাইভার আসবে।
হেলাল বলল, জি খালাম্মা।

হাসপাতাল থেকে ফিরতে রাত হলো। খেয়ে দেয়ে একটু ইজিচেয়ারে বসেছি এমন সময় বাইরে গাড়ির শব্দ এলো। হেলাল বলল, খালাম্মা ড্রাইভার সাব চলে আসছে। আমি বললাম, ওনাকে বসতে বল। একটু পরে আমি বের হলাম।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top