What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কলকাতার আদিম পরিবার – পর্ব ১ by Pussykhor

কলকাতার এক সম্ভ্রান্ত এলাকায় দুই যুগ করে বসবাস করছে মল্লিক পরিবার। রাঘব মল্লিক , তার বউ রানী মল্লিক আর তাদের তিন সন্তান পিয়া রমেশ আর বিজয় । পিঠাপিঠি পিয়া আর বিজয়ের বড় ভাই রমেশ। এবার সে চাকরিতে ঢুকলো। পিয়া আর বিজয় কলেজ এ পরে। এই আদিম পরিবারে আদিম আচরণ বেশ কিছু ঘটনায় বিভক্ত তারই মূল ঘটনাগুলোয় চলে আসি।

ঘটনা ১

রাত দুটো বাজে। পিয়া আর বিজয় পিঠাপিঠি হওয়ার জন্য দুজনের জন্যে এক বেডরুম। ওরা একসাথে ঘুমোয় থাকে পড়াশুনা করে। হটাৎ রাতের অন্ধকারে কার যেন হালকা চিৎকার এ পিয়ার ঘুম ভেঙে গেল। সে পা টিপে টিপে রুম থেকে বেরিয়ে দেখলো মা বাবার রুমের দরজা খোলা। চুপিচুপি সে দরজার ফাক দিয়ে চোখ দিয়ে দেখলো ওর বাবা পুরো নেংটা হয়ে শুয়ে আছে এই বাসার কাজের লোক রঘু কাকা বাবার কোমরের কাছে বসে কিজেন করছে। হটাৎ রঘু কাকা নড়ে উঠায় দেখলো রঘু কাকা বাবার বাঁড়া মুখে নিয়ে চুষছে। সদ্য কলেজে উঠা আর সেক্স এর সেক্স এর আনন্দ সম্পর্কে জানা পিয়ার চোখে এই ধরা পড়ে ওর বুকের ভেতর তা ধক করে উঠলো। বান্ধবীদের সাথে কলেজের বাথরুমে একে অপরের মাই টিপে আর গুদে হাত ঘসে মজা নেয় ওরা। সেই যৌনতা এখন ওর চোখরর সামনে। দেখে বাবা চোখ বন্ধ করে রঘু কাকার মাথা তা ধরে উঁচু নিচু করাচ্ছে আর কাকা অবিরাম চুষে যাচ্ছে বাঁড়াটা। বাবার বাঁড়াটা আর যাই হোক প্রায় ৮ ইঞ্চি তো হবেই। হটাৎ ঘরের কোণা থেকে কথা এলো
" কিগো হলো তোমায় ? এবার আমাকে সুখ দেও না"

এতক্ষনে পিয়ার ওর মার কথা মনে পড়লো। তাইতো মা কই। এভাবে বাবা বাড়া চোষাচ্ছে কেন!
" এস রানী আমার কাছে এস সুখ দিচ্ছি তোমায় "

পিয়া দেখলো ওর সতি সাবিত্রী পরম শ্রদ্ধার মা সম্পূর্ণ নগ্ন হয়ে বাবার মুখের কাছে চলে এলো। মা এর বিশাল পাছা আর গভীর বালে ভরা গুদ দেখেতে পেলো ও। মায়ের মতোই বিশাল মাই এর পোঁদ হয়েছে ওর এই বয়সেই। ও দেখলো ওর মা বাবার মুখে উঠে ঘষতে লাগলো আর উম্ম ওঃহুম করতে লাগলো আর জোরে জোরে নিঃশাস ছাড়তে লাগলো আর বাবা রঘু কাকার মাথাটা ধরে জোরে জোরে কোমর উঠাতে লাগলো। পিয়া দ্রুত নিজের হাত তা ইলাস্টিক প্যান্টির মধ্যে ঢুকিয়ে নিজের আচোদা নরম ভিজা গুদে চালান করে দিলো। দুটো আঙ্গুল দিয়ের আরাম করে ঘষতে লাগলো নিজের ক্লিট আর দেখলো বাবা মাকে সরিয়ে রঘু কাকাকে উঠিয়ে বললো" রঘু হামাগুড়ি দিয়ে বোস "

রঘুকাকা তার ছোটখাটো শরীর নিয়ে কুত্তার মতো বসে পড়লো আর বাবা তার পোদে নিজের বাড়াটা জোরে ঠেলে দিলো। মা এইদিকে বসে নিজের গুদে আঙ্গুলি করে চলছে। বাবা রঘু কাকার পোঁদে জোরে জোরে বাড়া9 ঢুকিয়ে গাদন দিতে লাগলো আর হুমমহ হুমমহ করে জোরে জোরে ভারী আওয়াজে পুরুষ শীৎকার দিতে লাগলো আরামে। এভাবে প্রায় ২০ মিনিট ঠাপিয়ে উঠে দাঁড়ালো বাবা আর রঘু কাকা শুয়ে পড়লো আর বাবা বাড়া আবার ঢুকিয়ে দিলো পদে এবার প্রচন্ড জোরে জোরে চুদতে লাগলো।

" সব আরাম তোমরাই নিবে নাকি? " এই বলে মা রঘু কাকার মুখের উপর বসে ঘষতে লাগলো নিজের গুদ আর পোঁদ। ওদিকে পিয়ার যেন হয়ে এল। বাবা মা এর এই বিকৃত কামনা দেখে পিয়ার গুদে রসের ঝরণা বইছে। রঘুর মুখে বসে মা এর সুখের চিৎকার আর বাবার " রঘু নে রঘু এই যে ঢালচি রে ধর ধর" এর সাথে পিয়া নিজের কাম রস ছেড়ে দিলো। চুপ করে আবার রুমে এসে ঘুমিয়ে পড়লো সে।

ঘটনা ২

পিয়ার যমজ বিজয় একইসাথে পিয়ার সাথে কলেজে যায় আসে। দুজনের আলাদা মেলামেশার বন্ধুবান্ধব। কে কি করছে কেউ জানেনা আরেকজনের বেপারে। ওদিকে পিয়া যেমন বান্ধবীদের সাথে বাথরুমে নিজেদের শরীর স্পর্শ করে আনন্দ করছে তেমনি বিজয় স্কুল ফাঁকি দিয়ে পাড়ার সাইবার ক্যাফে যে যেয়ে বন্ধুদের সাথে পর্ন দেখে একসাথে বাঁড়ার উপরে স্কুল ব্যাগ রেখে বাঁড়া খেঁচে মাল ফেলেছে। এভাবে যৌনতা , সেক্স এইসব এ অভিজ্ঞ হতে লাগলো বিজয়। আরেকটা কাজ বিজয় করে সেটা কেউ জানেনা। তা হলো প্রতিরাতে পিয়া যখন ঘুমিয়ে পরে তখন পিয়ার কাছে যেয়ে ওর শরীরের দিকে তাকিয়ে নিজের বাঁড়া খেঁচে মাল ঝরিয়ে তারপর ঘুমোতে যায়। নাহলে ঘুমই আসেনা বিজয়ের। পিয়ার ফুলা ফুলা মাই গুলো উঠানামা করে ঘুমের ঘোরে শরীর বাকিয়ে শুয়ে থাকে পিয়া আর বিজয় তা দেখে প্রচন্ড বেগে বাঁড়া খেঁচে। কিন্তু একরাতে সেটা ধরা পড়ে গেলো বিজয়।

সেদিন রাতের মতো পিয়া ঘুম থেকে উঠে বাবা মার রুমে যেয়ে ফুটোয় চোখ দিয়ে দেখছে আজ মা শুয়ে আছে আর শুধু বাবা আর রঘু কাকা চুদছে। রঘু কাকা বিচানায় শুয়ে আছে আর বাবা বাহিরে দাঁড়িয়ে জোরকদমে গাদন দিয়ে চলেছে পোঁদে। মনোযোগ দিয়ে পিয়া নিজের মাই গুদ হাত বুলিয়ে আর বাবার গাদন দেখছে হটাৎ পিঠের হাত পড়ে ভয় পেয়ে সরে দাঁড়ালো পিয়া। দেখলো ওর দাদা বিজয় এসে দাঁড়িয়েছে ওর সামনে। কিছু বলার আগে বিজয় উকি দিয়ে দেখলো বাবা মার রুমের ভেতর। তাকিয়ে থাকতে থাকতে বিজয়ের চোখ বড় হয়ে গেল আর গজুমানোর ট্রাউজার যে একটা তাবু হয়ে গেল। অন্ধকারে পিয়া সেটা দেখতে পেলোনা। বিজয় পিয়ার হাত ধরে রুমে নিয়ে চলে এলো। পিয়া হটাৎ এভাবে ধরা পড়ায় লজ্জায় চুপ করে আছে। বিজয় পিয়াকে রুমে এনে জিজ্ঞাস্সা করলো
" কতোদিন চলছে রে এসব?"
" জানিনা দাদা, বেশ কদিন ধরেই ডেকচি"
" হুমম"

এই বলে বিজয় বিছানায় বসে পড়লো আর পিয়া দাঁড়িয়ে থাকলো।
" তুই কি করছিলি ওখানে ?" জিজ্ঞাসা করলো হটাৎ বিজয়।
" আমি এমনেই দাঁড়িয়ে দেখছিলাম "
" তাতো দেখলাম , বলছি তুই নিজের শরীরে কি করছিলি?"

আধা ঘন্টা ধরে নিজের মাই এর গুদ ডলে গরম হয়ে ছিল আগে থেকেই পিয়া। দাদার এসব প্রশ্নে হালকা খেপে বললো
" দেখলিনা কি করছিলাম? মাই টিপছিলাম দাঁড়িয়ে দাঁড়িয়ে তোদের মতো কি বাড়া খেঁচে মাল ঝরিয়ে ফেলতে পরিনাকী আমরা?"

এই শুনে বিজয় তাকিয়ে থাকলো পিয়ার দিকে। কিছু বলার না পেয়ে। হটাৎ মনে পড়লো বিজয়ের এই তো সুযোগ। প্রতিদিন আর হয়তো শুধু পিয়ার শরীরের দিকে তাকিয়ে বাড়াই খেচতে হবেনা একটা রিস্ক নিয়ে দেখি।

এই ভেবে বিজয় পিয়ার কাছে এসে বললো
" তাহলে আয় দাদা হয়ে তোর এই জ্বালা কমিয়ে দেই" পিয়া এই কথা শুনে হটাৎ যেন চাঁদ হাতে পেলো। ঘরের মধ্যে যদি চুদিয়ে নিতে পারে দাদাকে দিয়ে তাহলে সমস্যা কোথায়? ঘরের মানুষই তোহ।

পিয়া হালকা মুচকি হাসি দিয়ে দাদার দিকে তাকালো। তাতেই যা বুঝার বুঝে নিলো বিজয়। পিয়া কে ধরে নিজের বিছানায় ফেলে দিলো বিজয়। এতদিন যেই মাই এর গুদ ভেবে খেঁচেছে সেই মাই এ হাত দিয়ে হালকা মোচড় দিয়ে বসলো আর পিয়া " উঃ" শব্দ করে উঠলো।
" এই চুপ! আস্তে লোক ডাকবি নাকি ?"
" তো তুই এভাবে মোচড় দিলি যে আমার বোঁটায়"

সঙ্গে থাকুন …
 

Users who are viewing this thread

Back
Top