What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

এক পুরানো পাঠক ও এক চটি লেখিকা (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
এক পুরানো পাঠক ও এক চটি লেখিকা – ১

– অঞ্জলি ৩৪ বছরের এক গৃহবধূ যার জীবন আগেকার দিনের নির্বাক সাদা কালো সিনেমার মতই. তিনজনের ছোট পরিবার, স্বামী স্ত্রী আর আর এক মেয়ে নিয়ে অভিজাত এলাকায় এক বিলাসবহুল ফ্ল্যাটে থাকত.
তার স্বামী সকাল সকাল কাজে বেড়িয়ে যেত আর সেই রাতে বাড়ি ফিরত ক্লান্ত হয়ে. তাকে উজ্জিবিত করার সকল চেষ্টাই সে করত কিন্তু তা সত্তেও তার স্বামী কয়েক মিনিটের বেশি তার বাঁড়াটাকে খাঁড়া রাখতে পারতনা.
তাদের এক মাত্র কন্যা সন্তান সকালে স্কুলে যেত আর সেই বিকেল চারটেই বাড়ি ফিরত আর কাজেই অঞ্জলি তার ফ্লাটের ভেতর বই পড়ে বা টিভি দেখে সময় কাটাত.


আসল ঘটনাটা শুরু হল যখন বাড়িতে তার স্বামীর একটা পুরানো ল্যাপটপে ইন্টারনেট ঘাটা শুরু করল. ইন্টারনেট ঘাটতে ঘাটতে নির্জনমেলা খুঁজে পেল. আর তাতে লেখা বাংলা চটি গল্প পড়ে নিজেও গল্প লিখে পাঠাতে শুরু করল নির্জনমেলাতে.
তার লেখা গল্পে নানান জনের নানান মন্তব্য পেতে শুরু করলেন পাঠক পাঠিকাদের কাছ থেকে. কিন্তু অধিকাংশই তরুন কম বয়সী ছেলেদের যৌন আবদার. তাই অঞ্জলি সেই সব মন্তব্য ভ্রুক্ষেপ না করে কেবল তাদের সাথে যোগাযোগ রাখতেন যারা তার লেখার কদর দিত কোন যৌন আবদার ছাড়া.


নিয়মিত গল্প পাঠাতে পাঠাতে ওনার লেখার প্রায় ৬ জন কদরদানের সাথে তাদের সাথে চ্যাট করতে করতে বন্ধুত্ব পাতিয়ে ফেললেন. এমনকি তারা তার সঙ্গে দেখা করতে চেয়েছিলেন এবং সেও তাদের সাথে দেখা করার ইচ্ছা প্রকাশ করলেন. কিন্তু ৬ জনের মধ্যে ৪ জনই বিবাহিত তাই তারা হইত নিরপত্তার অভাব বোধ করে পিছিয়ে গেল. বাকি রইল ২ জন, তাদের মধ্যে একজন কলেজ পড়ুয়া তাই সাহস হলনা দেখা করার আর একজন বিপত্নীক বয়স প্রায় ৫০. যদিও অঞ্জলি তার যৌন ক্ষমতা নিয়ে সন্দিহান তবুও তার সাথে দেখা করার সিদ্ধান্ত নিলেন.

যেহেতু একই শহরের বাসিন্দা অঞ্জলির অসুবিধা হল না তার বাড়ি খুজে নিতে. বাড়ির কাছে যেতেই তার চোখে পড়ল একটা বিজ্ঞাপন "ভাড়াটে চাই".
আর সেই বিজ্ঞাপন দেখে নিজেকে ভাড়াটে হিসাবে পরিচয় দেবার সিদ্ধান্ত নিলেন. মনে মনে ঠিক করলেন যে ভাড়াটে হিসাবে তার বাড়িতে কদিন থাকবেন আর তার পর একদিন তাকে চ্যাট বলবেন যে সেই ভাড়াটে আর কেও নয় তিনি নিজেই.
তাই প্ল্যান মাফিক তিনি ঘর ভাড়া নিলেন কিন্তু তার পর থেকে তার প্ল্যান কাজ করল কিনা সেটাই দেখার বিষয়.


কথামত অঞ্জলি সন্ধ্যে ৬টা নাগাদ একটা অটো করে একটা সুটকেস নিয়ে তার বাড়ি গিয়ে উঠল. সেই ৫০ বছরের লোকটার নাম হল বিনোদ. দরজা খুলে হাঁসি মুখে তাকে স্বাগতম জানালো. বয়সের তুলনায় বিনোদ বাবুর চেহারা খুব ভাল. কিন্তু তার মাথার সব চুল সাদা হয়ে গেছে আর গায়ের চামড়া এখনও টান টান, কুঁচকাইনি.
বয়স অনুপাতে বেশ উপজুক্ত এবং সেক্সি ছিলেন তিনি আর ইতিমধ্যেই অঞ্জলির প্ল্যানের ছন্দপতন ঘটায়.


বিনোদঃ আসুন রুপা দেবী (ছদ্ম নাম), ভেবেছিলাম আপনার সঙ্গে বেশ কিছু মালপত্রও আসবে, এ তো দেখি শুধু একটা সুটকেস. আমি তো আপনাকে আগেই বলেছিলাম যে আমার ঘরে কিছু নেই মানে ফাঁকা রুম.
অঞ্জলিঃ ফার্নিচার আর বাকি সবকিছু আগামি সপ্তাহে আসবে, এই কটা দিন আমি চালিয়ে নেব কোনভাবে.
বিনোদঃ ঠিক আছে চিন্তার কিছু নেই যদ্দিন না আসছে আমার জিনিস দিয়ে চালিয়ে নিন.
অঞ্জলিঃ ধন্যবাদ.


ইশারায় ডেকে তাকে ওপরে নিয়ে গিয়ে তার ঘরে নিয়ে গেলেন. ঘরে ঢুকে নিচু হয়ে ব্যাগ রাখতে গিয়ে তার শাড়ির আঁচল কাঁধ থেকে খসে নীচে পড়ে গিয়ে তার মাই জোড়া উন্মুক্ত করে দিল. বিনোদ বাবু তার মাই থেকে চোখ সরাতে পারছিল না. আর যখনি অঞ্জলি তার শাড়ির আঁচল ঠিক করে নিল আর অমনি বিনোদ বাবুর মুখটা রাগে লাল হয়ে গেল. তবুও নিজেকে সামলে নিয়ে অঞ্জলিকে জিফফেস করল
বিনোদঃ আপনার পরিবারের আর সবাই কোথায়?


অঞ্জলিঃ আমি একাই,স্বামির সাথে ডিভোর্স হয়ে গেছে আর আমার বাবা মা দিল্লীতে থাকেন. কাজের খোঁজে এখানে এসেছি.
বিনোদঃ ওহ, আমারও বউ নেই তাই আপনার কষ্টটা কোথায় বুঝতে পারি. জায়হক আজ রাতে আপনার খাবার ব্যবস্থা আমি করব.
অঞ্জলিঃ ধন্যবাদ.


বলেই বিনোদের দিকে তাকিয়ে একটা হাঁসি দিল আর বিনোদও তার ঠোঁটের দিয়ে তাকিয়ে হেঁসে তার উত্তর দিল.
অঞ্জলিও তার হাঁসি দেখে বুঝতে পারল যে বিনদ বাবু তার ঠোঁটে চুমু খাওয়ার হাজারো এক বাহানা খুজছেন. এই সব ভাবতে ভাবতে অঞ্জলি দরজাটা বন্ধ করে দিল.
রাতে খাওয়া দাওয়া সেরে দুজনে গল্প করতে বসল. বিনোদ বাবু জানালেন যে তিনি একা থাকেন না তার সাথে তার ভাগ্না থাকে আর একজন চাকর আছে. তিনিই ভাগ্নার অবিভাবক কারন তার মা বাবা গ্রামে থাকে আর ভাগ্না এখানে এসেছে পড়াশোনার জন্য.
বিনদ বাবু তার স্ত্রীর সম্মন্ধেও অঞ্জলিকে জানালেন. তার স্ত্রী খুব স্মার্ট ও দেখতেও সুন্দর ছিল কিন্তু হথাত একটা এক্সিডেন্টে মারা গেলেন দুই মেয়ে রেখে. অবস্য এখন তার দুই মেয়েরই বিয়ে হয়ে গেছে কয়েক বছর হল.


অঞ্জলি নিজের সম্মন্ধে বানিয়ে বানিয়ে গল্প বললেন. আর এই ভাবে প্রায় এক ঘণ্টা ধরে তাদের গল্পগুজব চলল.
তারপর অঞ্জলি মনে দ্বিধা নিয়ে শুতে গেলেন. একটা মন বিনোদ বাবুর সঙ্গ চাইছিল আর একটা মন তাকে বাঁধা দিচ্ছে.
জায়হক ল্যাপটপ অন করে লেখকের ভূমিকায় চ্যাট করতে বসলেন বিনোদ বাবুর সাথে. অঞ্জলি মনে মনে আশা করেছিল যে বিনোদ বাবু নিশ্চয়ই তার নতুন ভাড়াটিয়া সম্মন্ধে তার সাথে চ্যাট করবে, আর হোলও তাই.
বিনোদঃ কি বলব অঞ্জলি? আমার নতুন ভাড়াটিয়ার রূপে আমি মুগ্ধ হয়ে গেছি. শরীরের কি ভাঁজ, তার থেকে চোখ ফেরাতে পারিনা, একদন পারফেক্ট ইন্ডিয়ান হাউস ওয়াইফ. ইস সে যদি আমার বউ হতো তাহলে দিন রাত তাকে আদর করতাম.
অঞ্জলিঃ এই বয়সে কি আর এত সহ্য হবে? মনে হয় না বেশি লড়তে পারবেন.


বিনোদঃ আমার বয়সের কারনে আপনি হয়ত এই কথা বলছেন. আমি আমার শরীরের প্রতি যত্ন নিই. রোজ ব্যায়াম করি আর তাই আমার শরীরের ক্ষমতাও অক্ষুন্ন আছে. একটা তিরিশ বছরের ছেলের চেয়েও আমার ক্ষমতা বেশি. যেই তুলনায় আমার যন্ত্রটা ব্যবহার হওয়া উচিত সেই তুলনাই অনেক কম ব্যবহার হয়েছে আর তাই আশাকরি তার ডিভোর্স দেওয়া স্বামীর থেকে বেশি সুখ দিতে পারব তাকে.
অঞ্জলিঃ তাহলে এবার কি করবেন? সরাসরি প্রস্তাব দিন তাহলে.


বিনোদঃ না, যা আপনাকে আমি বললাম সেটা আমার মনের গভীরের ইচ্ছা. একটা পুরুষ মানুষ হাজারো একটা মেয়েকে চাইতে পারে কিন্তু সেই মহিলারও তাগিদা থাকার প্রয়োজন আছে. তাকে আমি কোনমতে বুঝতেই দেবনা আমার কি মনের ইচ্ছা. আমি চাই না অপ্রস্তুত করতে. উনাকে দেখেই শান্ত থাকতে হবে, তার সুন্দর মুখ দেখেই শান্তি.
অঞ্জলি মনে মনে তার স্বীকারোক্তিতে খুশি হোলও আবার সন্দেহই হোলও যে তাকে খুশি করার জন্য এই সব বলে নি তো. তাই সে সপ্তাহ ধরে তার আচরণ পরিলক্ষিত করল এবং ঘন ঘন তার সাথে গল্পগুজব করল.


এই কদিনে বুঝতে পারল যে লোকটা সত্যিই খুব ভাল. যা বলেন তাই করেন. তিনি কোনদিনও অঞ্জলিকে তার মনের বাসনার কথা মুখ ফুটে বলেনি যদিও প্রতি দিন রাতে দুজনের বেশ ভালই আড্ডা হতো.
বিনোদবাবুর সাথে ঘন ঘন কথাবার্তা এবং তার সততা তাকে বিবস করে দিল. আর তাই অঞ্জলি সিদ্ধান্ত নিলেন যে তিনি বিনোদবাবুকে তার আসল পরিচয় জানিয়ে দেবেন আর তার শারীরিক ক্ষমতার পরিক্ষাটাও হয়ে যাবে.
 

Users who are viewing this thread

Back
Top