What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বউদি ননদ এর দুঃখ দূর করল (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
বিরেনঃ স্বাতীর স্বামী. মিলির দাদা. স্বাতীকে খুব ভালবাসে. দিল্লিতে থাকে.
স্বাতীঃ বিরেনের স্ত্রি. বিরেনকে ভালবাসে. নিঃসন্তান, কিন্তু এই নিয়ে বেশি হিন্মনতা নেই. সারাদিন পাড়াতে গল্প করে সময় কাটায়.
মিলিঃ বিরেন এর বোন. স্বপন এর স্ত্রি. মিলিরও কোন সন্তান নেই তাই খুব হতাস থাকে. এর স্বামী স্বপনের এর সঙ্গে ঝগড়া হয়.
স্বপনঃ মিলির স্বামী. মিলিকে সন্তান না হওয়ার জন্য উত্যক্ত করে. স্বপন আর মিলি থাকে কলকাতায়.
**************************************
মিলি আর স্বপন বিরেন দের কাছে ঘুরতে এসেছে. স্বাতী ওদের দেখে খুব খুসি . স্বপন আর মিলি রোজ খুব ঘরতে লাগল আর রাতে সবাই একসাথে বসে অনেক গল্প করত. একদিন স্বপন আর মিলি ঘুরতে যাবে তখনই স্বপন এর এক বন্ধুর সঙ্গে দেখা. স্বপন মিলিকে বলল আজ তুমি ফিরে যাও. আমায় এই বন্ধুর সঙ্গে জেতে হবে. তোমার খুব বিরক্তি লাগবে. আমি কালকে তোমায় নিয়ে ঘুরতে যাব
সুনে মিলি একটু রেগে বাড়ির দিকে ফিরতে লাগল. বিরেন দের বাড়ির বাইরে এসে বেল বাজাতে যাবে তখনই দেখল দরজা টা ভ্যাজানো আছে. মিলি কিছু না বলে ঢুকে পড়ে. ঢুকে স্বাতির ঘরে স্বাতিকে ডাকতে যাবে, তখনই ওদের জানলা দিয়ে যা দেখল মিলির অবাক আর ভয় দুই লাগল.

দেখে স্বাতি পিছন ঘুরে দারিয়ে আছে. ওর গায়ে একটা সুতর টুকরও নেই.দুই হাত কোমরে. চুল খোলা. আর বিরেন ওর সামনে হাটু গেরে বসে কিছু করছে.স্বাতির জন্য আড়াল হয়ে আছে. আর বিরেন একটু একটু বু-বু করে শব্দ করছে. এটা দেখে মিলি ভাবল ওরা বেরিয়ে গেলেই স্বাতি আর বিরেন তবে sex করে. আজ তবে দুজনের সেক্স দেখা জাক. দেখে খুব মজা হবে.
ঠিক তখনই স্বাতি চেপে ধরল বিরেন এর মাথা আর নিজের দিকে নিয়ে এল. বিরেন জান ছটফট করে উঠল.
স্বাতি বলল "রোজই তোঁ চোষও আজ এরকম কান করছ."
বিরেনঃ "তোমার যন্ত্র টা দিন কে দিন আরও মোটা হচ্ছে. গলায় নিতে কষ্ট হয়."

স্বাতী তখন বিরেন কে দার করিয়ে ওদের খাটে হামা গুরি দিয়ে বসিয়ে দিল. আর মিলি দেখল স্বাতির একটা মোটা বাঁড়া আছে. কম সে কম ৮-৯ ইঞ্চি লম্বা তেমনি মোটা. মিলি দেখে অবাক হয়ে ওই জানলাতেই দারিয়ে থাকল. লুকিয়ে পরার কথা ভুলেই গেল.
স্বাতি এবার বিরেন কে গলাই পিঠে চুমু খেতে খেতে ওর পাছাই নিজের বাড়া লাগাল. আর ধিরে ধিরে ঠাপ দিতে লাগল. আর একসময় পুর বাঁড়াটা বিরেন এর পাছাই ঢুকিয়ে ঠাপ দিতে লাগল. এর ঠিক তখন এ স্বাতি দেখতে পেল মিলি জানলাই দারিয়ে আছে. স্বাতি আর মিলি সজাসুজি চোখাছুখি ১০-১৫ সেকেন্ড তাকিয়ে থাকল. কিন্ত মিলির মনে হল স্বাতির ওই আগুনের মত চোখের দিকে জ্যান ১ বছর ধরে তাকিয়ে আছে. এদিকে বিরেন মাথা নিছু করে আছে , সেখান থেকেই বলল "থামলে কেন, বেস আরাম লাগছিল তো. "

কিন্তু এবার স্বাতি এবার বিরেন কে চিৎ করে ফেলে খুব জোরে জোরে করতে লাগল. বিরেন চেল্লাতে লাগল "এত জোরে করছ কান . খুব ব্যাথা লাগছে. আস্তে কর. "
স্বাতি কন কথা শুনল না. একটু একটু করে মিলিকে দেখতে লাগল আর বিরেন কে জোর ঠাপান দিতে লাগল. আক সময় বিরেন ব্যাথায় অবস মত হয়ে চুপ করে গেল. স্বাতি এবার বিরেন কে পাছাই হাত দিয়ে তুলে দারিয়ে পোদ মারতে লাগল. বিরেন যখনই চেল্লাতে গাল. স্বাতী ওর মুখে কিসস করে ওর মুখ বন্ধ করে দিল. আর বিরেন এর পিছন দিকে মিলি কে দেখে যেতে লাগল.

মিলি এদিকে এসব দেখে গরম হয়ে , নিজের মাই ছতকাটে আর গুদ কছলাতে লাগল. স্বাতি এটা দেখে বিরেন কে রাম ঠাপ দিতে থাকল. আর এরকম ভাবে ১/২ ঘন্টা বিরেন এর পোদ মেরে ওর পদে অনেক বির্য ছেরে দিল. বিরেন তখন আধমরা হয়ে গেছে. স্বাতী তখন বিরেন এর পাছা মুছে নিজে হাতে ওকে জামা কাপড় পরিয়ে দিল. আর নিজেও শাড়ি পড়ে নিল. এবার বিরেন এর ঠোটে একটা বড় চুমু দিয়ে ঘর থেকে বেরিয়ে গাল. আর যাবার সময় মিলিকে দেখে ঠোটে আঙ্গুল দিয়ে চুপ থাকতে ইংগিত করে ঘর থেকে বেরিয়ে গাল. বিরেন নিস্তেজ হয়ে বিছানাই শুয়ে থাকল.

মিলি গিয়ে দেখে স্বাতি রান্না করছে, জান কিছুই হই নি. স্বাতি জিজ্ঞেস করল "মিলি রাতে কি খাবে " .
মিলি একটু ভাবল , তারপর স্বাতির কাছে গিয়ে ওর কোমরে হাত রেখে বলল " তোমার কলা টা আজ রাত এ আমি খাব. তুমি খাওয়াবে তো ? "
স্বাতিঃ "তোমার দাদাকে একটু আগে খেওয়ালাম. রাতে রান্না ঘরে চলে এস. যা চাও পেট ভরে খাওয়াব."

রাত এ সবাই খেতে বসেছে. এদিকে টেবিলের নিছ থেকে স্বাতি মিলির পা তে নিজের পা ঘসতে লাগল. মিলি আর স্বাতি এদিকে কিছুই হয় নি ভাব করে খেয়ে নিল.
রাত এ সবাই সুতে ছলে গাল. ঠিক রাত একটা য় মিলি রান্না রান্না ঘরে উকি মারতে যাবে তখনই স্বাতি ভিতর থেকে ওকে টেনে নিল আর ভিতরে নিয়ে জড়িয়ে ধরে kiss করতে লাগল.
স্বাতিঃ "মিলি, এত দেরি করে কান এলে, কখন থেকে তোমার অপেক্ষা করছি."

এদিকে স্বাতি ধিরে ধিরে মিলির সারি ব্লউজ খুলতে থাকল. আর মিলির সারা গায়ে কিস করতে থাকল. শেষে যখন মিলি পুর উলঙ্গ হয়ে গাল, তখন মিলির মাই গুল কে টিপে টিপে চুস্তে লাগল. মিলির তখন সেক্স চরমে উঠল. মিলি সমানে আহ আহ করে যাছ্যা.স্বাতি এবার মিলির কানে এসে বলল "এতদিন তোমার দাদার পোদ মেরে মেরে ওর পোদ ঢিলে হয়ে গেছে. এবার কদিন তোমার টাইট গুদ মেরে নি. তোমার ওই আগুনের মত লাল গুদ না মারলে আমার বাঁড়ার কটকটানি কমবে না. "

বলে মিলি কে মেঝেতে শুইয়ে দিয়ে নিজের সব কাপর খুলতে সুরু করে দিল. আর একটু পরে পুরো উলঙ্গ হয়ে মিলির উপর শুইয়ে ওকে কিসস করতে লাগল. এর পর কিস করতে করতে মিলির পেটে কিসস করতে লাগল. আর ওর নাভির মধহে জিভ ঢুকিয়ে দিল. মিলির তখন আরামে নিশ্বাস আটকে গেছে. এর পর স্বাতি মিলির দুই পা ফাঁক করে ওর গুদটা খুব করে চুসতে লাগল, আর জিভ ঢুকিয়ে নাড়াতে লাগল. মিলি একদম ধনুষ্টংকার রোগীর মত বেকে যেতে লাগল. কিন্ত স্বাতির মাথাটা আর বেশি করে নিজের গুদের মধ্যে চেপে ধরতে লাগল. প্রাই ১৫ মিনিট এরকম চলার পর মিলি গুদের জল ছেড়ে দিল. স্বাতি পুরো জলটা খেয়ে ফেলল. একফোঁটাও নিচে পরতে পেল না. এর পর মিলি হাপাতে লাগল. কিন্তু এবার স্বাতি বলল "মিলি তোমায় তোমার স্বামী দেখছি ঠিক করে কোনদিন চোদেনি . এখন দেখ আসল চোদন কি জিনিস."

বলে মিলির উপর উঠে নিজের বাঁড়া মিলির গুদে ঘসতে লাগল. মিলি স্বাতিকে জড়িয়ে নিজেই ওর বাঁড়া ভিতরে নিয়ে নিল. কিন্তু স্বাতি মিলিকে আস্তে আস্তে ঢোকাতে লাগল. এক এক ইঞ্ছি করে গভিরে , আর গভিরে যেতে লাগল. একসময় মিলি দেখল ওর গুদ পুর পুরি স্বাতির বাঁড়া দিয়ে ভরে গেছে কিন্তু তখনও স্বাতির আর ২ ইঞ্চি বাকি. স্বাতি ২-৩ বার আস্তে ঠাপ দিয়ে যখন আর ঢোকাতে পারল না. তখন স্বাতি মিলির মুখটা দুই হাতে ধরে ওর মুখে লিপ কিস করতে লাগল. আর হঠাৎ, পুর বাঁড়াটা বার করে , পুর জরে ঢুকিয়ে দিল. মিলির মুখ বন্ধ ছিল, তাই একটাও শব্দ করতে পারল না.

কিন্তু ওর চোখ থেকে জল পরতে লাগল. আর ওর গুদ এর ধার থেকে ফোঁটাই ফোঁটাই রক্ত পরতে লাগল. মিলির জন্ত্রনাই প্রান জাই জাই করছে. কিন্তু স্বাতি ওর মুখে কিস করে ওর গুদে বাঁড়া দিয়ে স্থির হয়ে শুয়ে আছে. প্রায় এক মিনিত এভাবে শুইয়ে থেকে স্বাতি আবার খুব আস্তে আস্তে কমর দোলাতে সুরু করল. মিলির জন্ত্রনা করছিল. কিন্তু ধিরে ধিরে যন্ত্রনা কমতে শুরু করল, মিলি এবার দুই পা দিয়ে স্বাতির কোমর জড়িয়ে ধরল.

স্বাতি দেখল মিলি এবার ওর বাঁড়া নিতে তৈরি . তাই স্বাতিও মিলির দুই মাই আঁকড়ে ধরে জোরে জোরে ঠাপাতে লাগল. আর স্বাতির বিচি গুল মিলির পাছাই বারি খেতে লাগল. মিলি আরামে চোখ বুজে চিত হয়ে শুয়ে থাকল. ওর মাই গুল স্বাতির ঠাপ এর তালে কেপে উঠতে লাগল. প্রাই ৪০-৪৫ মিনিট ওর গুদ মেরে স্বাতি ওর গুদে মাল ফেলে দিল.

এর পর স্বাতি রোজ রাতে মিলির গুদ মারত. মিলি এর পর যেদিন ফেরার দিন এল সেদিন স্বাতির গলা জড়িয়ে খুব কাদল.
এর পর ১ মাস কেটে গেছে. স্বাতি আবার বিরেনের পোদ মারছে, তখন এ মোবাইল বাজল, স্বাতি দেখে মিলির ফোন.
মিলি বলল " স্বাতি আমার প্রেগনেন্সি রিপোর্ট পসিটিভ. তাই ভাবলাম বাচ্চার বাবা কে ফোন করে অভিনন্দন জানাই . "

স্বাতি শুনে হাসি মুখে ফোন রেখে দিয়ে বিরেন কে কিস করতে লাগল. আর পোঁদে ঠাপ দিতে লাগল….
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top