What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বেঙ্গলি সেক্স চটি – স্মৃতি (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
বেঙ্গলি সেক্স চটি – স্মৃতি: পর্ব ১ by sayanbose

আজকে ঘর গোছানোর দিন। সারা ঘরদোরের যা হাল তাতে সুন্দর করে মায়ের গোছানো বাড়িটায় সায়নের ঘরটা বড্ড বেমানান। তাই মা কালকে বলে গেছে আজকে ঘর না গোছালে খাওয়া বন্ধ। জলখাবার খেয়ে তাই নেমে পরল সে কাজে। নিজের আলমারিটা খুলে জিনিস পত্র বার করতেই একটা মাঝারি বাক্স বেরিয়ে এল। এটা তার চেনা জিনিস, "সেক্স বক্স"। জীবনে এখনো প্রায় ৬-৭ জনের সাথে সেক্স করেছে সে। এখানে প্রতিজনের থেকে নেওয়া কিছু না কিছু আছে। বক্সটা খুলে সে দেখতে লাগল। একটা টুকটুকে লাল ব্রা চোখে পরতেই সেটা বার করে আনল। রাত্রি ম্যামের ব্রা। সেটা হাতে নিতে তার সব পুরানো কথা মনে পরতে লাগল।

রাত্রি ম্যাম ছিল স্কুলের অংকের ম্যাডাম। তার ক্লাসের সবাই যেন তাকে ভয়ে ভয়ে চলত। শুধু মাত্র সায়ন ছাড়া।
সায়ন বরাবরই পড়াশুনায় ভাল, সব শিক্ষক শিক্ষিকাকে শ্রদ্ধাও করত, তাই তার মতে ভয় পাওয়ার মত কিছু ছিল না।

তখন তার ক্লাস ৯, রাত্রি ম্যাম ক্লাস টিচার ছিলেন। ম্যাম ক্লাসে আসতেন শাড়ি পরে। সব কিছু ঢাকা, তাই তাকে নিয়ে কোন রসালো অভিসন্ধি কারোর আসেনি কোন দিন। সায়নের এই হাবভাব যেন ম্যামেরও পছন্দ ছিল। তাই হয়ত তার সাথেই কথা বলত ম্যাম। অন্য ছেলেরা সায়নকে অনেক কথা বললেও সে কানে নিত না। সেবছর গরম তাড়াতাড়ি শেষ হয়ে গিয়ে বর্ষা নেমেছে। দিনটা ছিল শুক্রবার, শনি রবি ছুটি তাই স্কুল শেষ হয়ে যেতে হুড়োহুড়ি করে সবাই চলে গেছে। কিন্ত আয়ুশের সাথে মারামারি করায় প্রিন্সিপালের অফিসে সায়ন বসে আছে।

আর মাত্র ১০ মিনিট তাহলেই সে বাড়ি যেতে পারবে। কিন্তু স্কুল বাসতো চলে গেছে। তার বাড়ি অনেক দুরে। বাসে করে গিয়ে স্টেশনে নেমে ট্রেন ধরে ৪ টে স্টেশন পর তার বাড়ি। সেখান থেকে সাইকেলে ১০ মিনিট।
ঘড়ি যখন ৬টা ছুইছুই রাত্রি ম্যাম এল ঘরে। সই করে বেরোবেন। সায়নকে দেখে বললেন,"কিরে কাকে পিটিয়েছিস আজকে?"

সায়ন সব ঘটনা বলল। ম্যাম মাথা নেড়ে বললেন, "চল এবার, আমিও তো যাব।"
ম্যামের বাড়ি তার বাড়ি থেকে ৩টে স্টেশন আগে।

স্কুল থেকে বেড়িয়ে সামনে বাসস্ট্যান্ডে আস্তে আস্তে বেশ খানিকটা ভিজে গেল দুজনেই। তারপর বাস এল। প্রচন্ড ভিড়। দুজনে উঠে এগিয়ে গেল। সামনে রাত্রি ম্যাম পিছনে সায়ন। ভিড় বাড়তে সায়ন পুরো ম্যামের পিছনে সেটে গেল। তার বাড়াটা ম্যামের পাছার খাজে আটকে আছে। একটু ঠিক হতে সায়ন বুঝল ম্যামের পাছাটার শেপটা পারফেক্ট। পিছন থেকে ম্যামের ভিজে যাওয়া চুলগুলো ঘাড়ের ওপর পরেছে। সায়ন বুঝতে পারল ম্যাম মোটেই অত সাদামাটা নাহ।

আর এসব ভাবতেই আস্তে আস্তে তার বাড়াটা শক্ত হতে লাগল। রাত্রি প্রথমে বুঝতে না পারলেও হটাৎ বাস ঝাকুনি দিতে আর একটু জোরে চাপ পড়ল তার পাছায়। রাত্রি শিউরে উঠল। এটা কি সায়নের…..।

সায়ন আজকে রক্তের স্বাদ পাওয়া বাঘ হয়ে গেছে। প্রায় ৩ মাস হয়ে গেল রেশমি দি তাকে চুদতে দেয়নি। আজকে কিছু একটা সে করবেই। সারা বাস পাছায় বাড়ার গোত্তা খেয়ে রাত্রিও গরম হতে লাগল। সায়ন পিছন থেকে দেখতে পেল তার স্বাস বেড়ে গেছে, গাল লাল হয়ে গেছে লজ্জায়। স্টেশনে যখন তারা নামল রাত্রির তখন অবস্থা খারাপ। বিয়ে না করে মাকে দেখার দায়িত্ব নেওয়ায় এরকম পুরুষের সানিধ্য পায়নি। তাই হঠাৎ এরকম ঘটনা হয়ে যেন সব বাধন ভেঙে যাচ্ছে। সায়ন ছেলেটাকেও সে বেশ পছন্দ করত। সবার মত ভয় পাওয়া বা পা চাটাদের থেকে আলাদা, বেপরোয়া, যেমন তার স্বপ্ন ছিল।

স্টেশনে এসে জানল ট্রেন মাত্র ২টো স্টেশন যাবে। সায়নের বাড়ি সকাল থেকে বৃষ্টিতে ভেসে গেছে। ম্যামের দিকে তাকিয়ে সে বলল," আমি ম্যাম চলে যাব, আপনি চিন্তা করবেননা।" ইচ্ছে করেই বলল, কারন সে জানে আজকে কি হবে।

"না না একদম না, তুমি আমার সাথে আমার বাড়ি যাবে। এই অবস্থায় একদম এদিক ওদিক না।", ম্যাম বলল। সায়নতো সেটাই চাইছিল। ট্রেন আস্তে এখন কিছুটা দেরি। সায়ন বাথরুমে গিয়ে আন্ডারপ্যান্টটা ছেড়ে এল। এখন অনেক ফ্রি, ভালো করে ঠেসতে পারবে। ট্রেন এল ভিড়ে ঠাসা, আবার রাত্রির পিছনে গিয়ে ঠেসে ধরল সায়ন বাড়াটা। খাচা খোলা সাপের মত ফনা তুলে দাড়াল রাত্রির নরম পাছার ছোয়া পেয়ে।

কিন্ত এবার রাত্রি রেস্পন্স দিল। আস্তে আস্তে পাছাটা ওপর নিচ করতে লাগল। সায়ন ম্যামের রেসপন্স দেখে আরও একটু বাড়ল। হাতটা ম্যামের শাড়ির ফাক দিয়ে পেটের ওপর বোলাতে লাগল। রাত্রি নিজেকে পুরো সায়নের ওপর ছেড়ে দিল। সায়ন আস্তে আস্তে ম্যামের কোমড় জড়িয়ে নিজের দিকে ঘুরিয়ে দিল। এখন একটা স্টেশন বাকি। ম্যাম চোখ নামিয়ে আছে।
সায়ন ম্যামের কাছে গিয়ে বলল," ম্যাম ভালো লাগছে?"।

"ধ্যাত, অসভ্য কোথাকার!", বলে মাথাটা সায়নের বুকে গুজে দিল। আস্তে আস্তে রাত্রি প্যান্টের চেন খুলে হাত ধুকিয়ে দিল। বাড়াটা ধরতেই রাত্রির বুক ছ্যাত করে উঠল। এরকম বড় জিনিস সে আগে কখন হাতে নেয়নি। বাড়ার শিরা গুলো ফুলে আছে। এত পুরুষালি বাড়া পেয়ে সে যেন আনন্দে ভেসে গেল। কিন্তু সেটা বেশিক্ষন টিকল না। স্টেশন এসে গেল। দুজনে জামা কাপড় ঠিক করে নেমে গেল।
স্টেশনে নেমে ম্যামকে জিজ্ঞেস করল সায়ন, " এখনও নিয়ে যেতে চান?"

"এখনতো আরও বেশি করে নিয়ে যেতে চাই।", রাত্রি বলল।
"আপনার বাড়িতে কেউ নেই?"
"নাহ, মা ছিলেন মারা গেছেন এক বছর হল।"
"ওহ, সরি ম্যাম!"
"সরির কি আছে, আর আমাকে এরকম ম্যাম ম্যাম করবে না প্লিজ। আমাকে তুমি রাত্রি বলো।"
"আচ্ছা", সায়ন উত্তর দিল।

স্টেশন থেকে ম্যামের বাড়ি খানিকটা। ভিজে তারা আগেই গেছিল তাই বাকি রাস্তা গল্প করে ভিজতে ভিজতে চলে গেল। ম্যামের বাড়ি একপ্রান্তে। সায়ন জিজ্ঞেস করল,"তোমার ভয় লাগে না?"
রাত্রি বলল,"নাহ, আমি যেমন ভাবে থাকি তাতে কারোর চোখ পরে না আমার ওপর"
সায়ন একটু হাসল। ম্যাম চাবি খুজে দরজা খুলল।

ক্রমশ…..

(নিচের কমেন্টে মতামত জানাতে পারেন। এই পর্বে হয়তো মূল জিনিস কম আছে। পরের পর্বে তা পুষিয়ে দেব। আমাকে নিজের মতামত জানাতে পারেন।)
 

Users who are viewing this thread

Back
Top