What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
বেঙ্গলি সেক্স চটি – ইয়েস বস ১ম পর্ব by Joy1971

সেদিন সন্ধ্যা বেলায় ফিরতেই আমার মুড দেখেই মোহিনী বুঝে যায় আজ নিশ্চয় অফিসে কোনো গন্ডগোল হয়েছে। আমাদের সাত বছর বিয়ে হয়েছে, আমাদের দুজনের মধ্যে বোঝাপড়া যথেষ্ট ভালো। আমার মেজাজ খারাপ থাকলে মোহিনী প্রথমেই আমাকে কিছু জিজ্ঞেস করে না। ফ্রেশ হওয়ার পর কিছু খাওয়ার পর আস্তে আস্তে জানতে চায়। আজকেও তাই করলো… চা খাওয়ার পর সিগারেট ধরাতেই মোহিনী পাশে বসে জিজেস করলো… অফিসে কিছু ঝামেলা হয়েছে নাকি অমিত?

আর বলোনা এক উড়েচোদা জোনাল হেড হয়ে এসেছে। আজকে আমাকে ওর চেম্বারে ডেকেছিল। বলে কিনা আমাকে আসাম ট্রান্সফার করে দেবে।
আমার কথা শুনে মোহিনী আঁতকে উঠলো, সে কি গো…তুমি কিছু বলনি?

অনেক রিকুয়েস্ট করেছি মোহিনী,বলেছি আমার ছেলেকে সবেমাত্র নার্সারিতে ভর্তি করা হয়েছে,এই মুহূর্তে আমার পক্ষে কলকাতা ছেড়ে অন্য কোথাও টান্সফার নেওয়া খুব মুশকিল। কিন্তু বোকাচোদা কোন কথাই শুনতে চাইছে না, সাত দিন সময় দিয়েছে তার মধ্যেই আমার ডিসিশন জানাতে হবে।
কি করবে ভাবছো? মোহিনী করুন মুখে জিজ্ঞেস করে।

আমার তো কিছুই মাথায় আসছে না, দু এক জায়গায় ইন্টারভিউ দিয়েছিলাম কিন্তু কোন জায়গা থেকে কোন ইতিবাচক সাড়া আসেনি।

এত বছর তো কোম্পানিতে আছো, ওই জানোয়ার টার থেকে আর বড় কোন অফিসারের সাথে তোমার খাতির নেই? তোমার সাথে ওর পার্সোনাল রিলেশন কেমন?

আরে বাবা মনোজ হল জোনাল হেড, ওর উপরে আর কেউ নেই। এমনিতে আমার সাথে পার্সোনাল রিলেশন খুব ভালো। আমার কাজ সম্বন্ধে ভালো সার্টিফিকেট দেয়।

তাহলে একটা বুদ্ধি আমার মাথায় এসেছে, আগে বল রাগ করবেনা।

এখন বিপদের সময়… বলো না তোমার মাথায় কি এসেছে, আমি আগ্রহ দেখিয়ে বলি।

শনিবার তো বাবানে র জন্মদিন, ওইদিন ওকে নেমন্তন্ন করে আমরা দুজনেই যদি আরেকবার রিকুয়েস্ট করে কোন ভাবে রাজি করানো যায়।

ওই লেবেলের লোক কে কি আমাদের বাড়িতে নেমন্তন্ন করা যায়? তাছাড়া আমি শুনেছি ব্যাটার আলুর দোষ আছে। তারপর তোমাকে দেখার পর যদি বলে বসে তোমার সুন্দরী বউটাকে একটু ভোগ করতে দাও তখন কি হবে?

সত্যি বাবা তুমি একটা যা তা। ওর কিসের দোষ আছে সেটা আমাদের জানা দরকার নেই। আমরা একটু রিকোয়েস্ট করে দেখব… সত্যি সত্যি আমি কি ওর সাথে শুতে যাচ্ছি নাকি? তুমি কি আমাকে বিশ্বাস করো না অমিত? মোহিনীর চোখের কোন ছলছল করে ওঠে।

ধুর পাগলী, মোহিনী কে বুকে টেনে নিই… তোমাকে আমি মনেপ্রাণে বিশ্বাস করি, কিন্তু শয়তান টা সম্বন্ধে আমি ভালো করে জানি। অফিসের কোন মেয়েকে লাগাতে ছাড়েনি। ওর পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট অমৃতা কে নিয়ম করে ভোগ করে। অফিসের কাজে ওরা বাইরে গেলে একটাই রুম বুক করে।

সেদিন শনিবার থাকায় মোহিনী যথারীতি ড্রিংস এর সরঞ্জাম সাজিয়ে নিয়ে বসলো।

এক পেগ করে শেষ হওয়ার পর, মোহিনী বলল, তুমি একদম টেনশন করো না অমিত, পরিস্থিতি যাই হোক না কেন বিগত সাত বছর ধরে যেভাবে তোমার পাশে ছিলাম এখনো সেভাবেই থাকবো। কোনো মতেই তোমাকে আমি আসাম ট্রান্সফার নিতে দেবোনা। দরকার পড়লে তুমি চাকরি ছেড়ে দেবে। তুমি তো জানো আমি বিউটিশিয়ান কোর্স করেছি,আমার বাবা যে দশ লাখ টাকা আমার নামে ফিক্স ডিপোজিট করে দিয়েছে, সেরকম হলে আমি ওই টাকা দিয়ে বিউটি পার্লার খুলবো। তোমার যোগ্যতার উপর আমার পূর্ণ বিশ্বাস আছে, তিন চারমাসের মধ্যে তুমি নিশ্চয়ই একটা চাকরি জোগাড় করে নিতে পারবে।

মোহিনীর কথায় মনটা অনেক হালকা হয়ে গেল, মেজাজটা বেশ ফুরফুরে লাগছে। এতক্ষণ পর মোহিনী কে আদর করার ইচ্ছেটা জেগে উঠলো। ওর পাতলা গোলাপী ঠোঁটে গভীর চুমু খেলাম। মোহিনী বোধহয় আমার দিক থেকে সাড়া পাওয়ার অপেক্ষায় ছিল। মোহিনী ওর সর্পিল ঠোঁট দিয়ে আমার জিভ টা মুখের মধ্যে টেনে নিল। দিনে তিনবার ব্রাশ করার জন্য মোহিনীর মুখে কোন বাজে স্মেল থাকে না। আমি এমনিতে দু'বার ব্রাশ করি কিন্তু ছুটির দিনে আমাকেও তিনবার ব্রাশ করতে বাধ্য করে। জিভ চুষতে চুষতে মোহিনী ওর নাইটির ফিতে দুটো নামিয়ে দেয়। আমাদের সঙ্গমের দিন মোহিনী ভিতরে কোনো অন্তর্বাস পড়ে না। ওর বক্তব্য "ধার যখন করতেই হবে তখন রাত করে লাভ কি"। আমার রোমশ বুকে মোহিনীর থার্টি সিক্স ডি সাইজের মাখনের মত মোলায়েম মাইয়ের পরশ পাচ্ছি। মনভরে ঠোঁট চোষা শেষ করে মোহিনী আবার গ্লাস রিফিল করতে শুরু করে। ওর ফর্সা নিটোল উলঙ্গ মাই দুটো আমার চোখের সামনে টলটল করে নড়ছে। বাদামি এ্যারিওলা টা বেশ বড় বৃত্তাকার, মাঝখানে হাফ ইঞ্চি বোঁটা দুটো খাড়া হয়ে আছে।

আমার হাত নিশ পিস করতে থাকে। বোঁটার উপর আলতো আঙ্গুলের ছোয়ায় মোহিনী কেঁপে ওঠে।
ইসস কি করছো অমিত… শিরশির করে না বুঝি?
তোমার মাইয়ের বোঁটা দুটো দেখলে আমি যে পাগল হয়ে যায় সোনা।

সাত বছর থেকে তো দেখছো তাও মন ভরে না বুঝি? মোহিনী এক চুমুকেই অর্ধেক গ্লাস শেষ করে দেয়।
আমার কি দোষ বল মোহিনী, যত দিন যাচ্ছে তোমার মাইয়ের সৌন্দর্য তত বাড়ছে।

একটা মাইয়ের বোঁটা আমার গ্লাসের মদে ভিজিয়ে নিয়ে আমার মুখে ঢুকিয়ে দিল। মাঝেমধ্যে মোহিনী এটা করে, বাচ্চা হওয়ার পর ওর বুকে খুব দুধ হতো। বাবান একা খেয়ে শেষ করতে পারতো না, তাই আমিও ভাগ বসাতাম। ওর বুকের দুধ শেষ হওয়ার পর মাঝে মাঝে মজা করে মোহিনী বলোতো "দুধের স্বাদ মদে মেটাও"।

বেশ আয়েশ করে মাই চুষছিলাম, হঠাৎ মোহিনী ফিসফিস করে বললো, জানো তিন চারদিন আগে মায়ের কাছে গেছিলাম, একদম সামনে থেকে ওর খোলা মাই দুটো দেখলাম। বোঁটা দুটো আমার থেকেও বড়, লম্বা আঙ্গুরের মত।

শরীর শিরশির করে উঠল, চোষনের মাত্রা বাড়িয়ে দিলাম। মোহিনী বোঁটা টা আমার মুখে আরো ঠেলে দিয়ে আমার কোঁকড়ানো চুল খামচে ধরলো। আমরা শরীরী খেলার সময় নিষিদ্ধ কথাবার্তা বলে নিজেদের উত্তেজিত করি। যেমন বনির ধারণা ওর মায়ের সাথে নাকি ওর রবীন কাকুর এক্সটার্নাল অ্যাফেয়ার আছে। দু একবার নাকি জাপটাজাপটি করতে দেখেছে। পঞ্চাশ ছুঁই ছুঁই আমার শাশুড়ি কামিনী অনেক টা সুদিপার রান্না ঘরের… সুদিপার মত। আটত্রিশ সি সাইজের সুউচ্চ মাই গুলো কাপড়ের উপর থেকে দেখলেও বুকের ভেতর টা ড্রাম পেটার মত বাজতে থাকে।

মোহিনী নাকি একবার পুজোর সময় আমাদের দেশের বাড়ী বর্ধমানে আমার বাবা মা কে সরাসরি সঙ্গম রত অবস্থায় দেখেছিল। কিভাবে আমার মা, বাবার উপরে উঠে ঠাপিয়ে ছিল সেটা আমার উপর ইমপ্লিমেন্ট করে দেখিয়েছিল। তবে এইসব ব্যাপারে আমরা নর্মাল সময়ে কোনো আলোচনা করি না।

আমার শরীরে কাম উত্তেজনা চড়চড় করে বাড়ছে। মাথাটা বেশ ঝিম ঝিম করছে, মোহিনীর নাইটিটা খুলে নিয়ে ফ্যানের হাওয়ায় উড়িয়ে দিলাম। আমার হাত মোহিনীর পিঠ, পাছা সব জায়গায় ঘোরাফেরা করতে শুরু করে। মোহিনীর চাঁপার কলি আঙুল আমার বুক, তলপেট সব জায়গায় আদর করে আমাকে উত্তপ্ত করে তুলেছে।

মোহিনী আমার বাড়াটা চুষতে শুরু করলে আমার মাথায় দুষ্ট বুদ্ধি এল। ওকে বললাম জানো অফিসে কানাঘুষোয় শুনেছি মনোজের বাড়ার সাইজ টা নাকি সাড়ে আট ইঞ্চি।
আমি ভেবেছিলাম মোহিনী রেগে যাবে, কিন্তু রাগলো না। উল্টে আরো উৎসাহ দেখিয়ে বললো তাহলে তো ওর বউ,বা ওর সঙ্গিনীদের খুব কষ্ট হয় গো।

ধুর বোকা কষ্ট হবে কেন, ডান্ডা যত বড় ও মোটা হবে ততই তো মেয়েদের সুখ হয়। আমাকে ওর গুদ চোষার সুযোগ না দিয়েই উপরে উঠে বাড়াটা চেরায় ঠেকিয়ে গুদ দিয়ে গিলে ফেলে, চোখ বন্ধ করে উঠবস করতে শুরু করলো।

মনোজের সাইজটা ভেবে গরম খেয়ে গেলে নাকি মোহিনী।
অসভ্য কোথাকার! লজ্জায় মুখ ফর্সা গাল লাল হয়ে যায়।

আরে বাবা এতে লজ্জা পাওয়ার কি আছে, তুমি যখন বললে তোমার মায়ের ম্যানার বোঁটাগুলো লম্বা আঙুরের দানার মত, আমি তো তোমার মাই গুলো তোমার মায়ের ভেবেই চুষছিলাম।
এবার মোহিনী ধরা দিল, সত্যি বলছি মনোজের সাড়ে আট ইঞ্চি সাইজ টা শুনে ভেতরটা কেমন আনচান করে উঠল।

মোহিনী ভাবো মনোজের বাড়াটা তুমি গুদে ঢুকিয়ে ঠাপ মারছো।
তাই তো ভাবছি, তুমিও ভাবো সোনা তোমার বাড়াটা আমার মা কামিনী মাগীর গুদে ঢুকেছে।

মোহিনীর চোখের তারায় উচ্ছলতা, ঠোঁটে লাজুক হাসি।নতুন ফ্যান্টাসির খেলায় আমরা দুজনে মেতে উঠি। দুজনের বুকের মধ্যে উত্তাল ঢেউ… একটা সময় চরম সুখের সাগরে ভাসতে ভাসতে দুজনেই শান্ত হয়ে যায়।

পরদিন মনোজিৎ এর চেম্বারে গিয়ে ছেলের জন্মদিনের নেমন্তন্ন টা করে ফেললাম। মুচকি হেসে বলল ওই দিন সন্ধ্যায় আমার একটা মিটিং আছে, আছে যদি তাড়াতাড়ি শেষ করতে পারি তাহলে অবশ্যই যাবো। তুমি তোমার বাড়ির অ্যাড্রেস টা আমাকে হোয়াটসঅ্যাপ করে দিও। আমি ওখানে বসেই আমার বালিগঞ্জ ফাঁড়ির ফ্ল্যাটের অ্যাড্রেসটা হোয়াটসঅ্যাপ করে দিলাম।

বাবানের জন্মদিনে আমরা অন্য বারের মত জাঁকজমক করিনি। আশেপাশের ফ্ল্যাটের দু'চারটে বাচ্চাকে দেখে ছোট্ট করে অনুষ্ঠানটি সেরে ফেলেছিলাম। এমনকি মোহিনীর বাবা-মাকেও এবার নেমন্তন্ন করা হয়নি। আমাদের আসল উদ্দেশ্য ছিল মনোজ কে পটানো।

সন্ধ্যা সাড়ে সাতটায় মনোজ এলো। অনুষ্ঠান ছোট করে হলেও মোহিনী আজ দারুন সেজেছে।

আজ আমার বউ মোহিনী, লাস্যময়ী রূপের সাজে সজ্জিতা…ও যেন পন করে নিয়েছে, যেভাবেই হোক মনোজের মন ভুলিয়ে স্বামীর ট্রানস্ফার আটকে দেবে। ডিপ ব্রাউন কালারের গর্জিয়াস শাড়ি, সাথে স্লিভলেস ব্লাউজ… ফর্সা বাহুমুল চকচক করছে। ব্লাউজের সামনে টা অনেক টা কাটা, স্তন সন্ধির আভাস স্পষ্ট।

আমরা দুজনে দরজা থেকেই মনোজ কে উষ্ণ অভ্যর্থনা জানিয়ে ভেতরে নিয়ে এলাম। ওর আস্তে দেরি হওয়ার জন্য সরি বলে ফরমালিটি মেনটেন করল। মনোজ বাবানের জন্য একটা দামী খেলনা গাড়ি নিয়ে এসেছে। ওকে ডেকে তোর বার্থডে উইশ করে গাড়িটা ওর হাতে দিতেই, বেচারা মহাখুশি হয়ে পাশের ঘরে গাড়ি নিয়ে খেলতে চলে গেল।

স্যার ড্রিংস করবেন তো? মনোজ কে জিজ্ঞেস করতে বললো তা একটু খেতে পারি।

মোহিনী সূরা পানের ব্যবস্থা করতে গেল। ওর ভারী নিতম্বের দুলুনি দেখে মনে হল রূপসী যৌবনের ডালি সাজানো ফুল, স্বর্গের কাম পটীয়সী নর্তকী ঊর্বশী। আড়চোখে দেখলাম মনোজ লোলুপ দৃষ্টিতে মোহিনীর আপাদমস্তক চোখ দিয়ে লেহন করছে।

শিভাস রিগাল এর বোতল টা দেখে মনোজ খুব খুশি হয়ে বলল… তুমি তো আমার সবচেয়ে পছন্দের ব্র্যান্ডের মদ নিয়ে এসেছো দেখছি। কিন্তু দুটো গ্লাস দেখে একটু বিরক্ত হয়ে বলল.. দুটো গ্লাস কেন? মোহিনী আর একটা গ্লাস নিয়ে এসো, তুমিও আমাদের একটু সঙ্গ দাও।

আমরা তিনজনেই স্কচ ভর্তি ইমপোর্টেড গ্লাসে চুমুক দিলাম। আমাদের দুজনের গ্লাস শেষ হয়ে গেছে, মোহিনী নিজের মতো আস্তে আস্তে খাচ্ছে।

মোহিনী এবার কায়দা করে আসল কথাটা বলে ফেললো… স্যার অমিতের ট্রান্সফার টা কি কোনভাবেই আটকানো যায় না? বিশ্বাস করুন আমরা খুব অসুবিধায় পড়ে যাব। বাবাই কে সবেমাত্র ভর্তি করেছি।
মনোজের ঠোঁটের কোণে শয়তানি হাসি, আমি জানতাম তোমরা আমাকে এইজন্যই ডেকেছো। কোম্পানি পলিসি অনুযায়ী তোমাকেই আসাম পাঠানো উচিত। যেহেতু এখনো আমি কোন মেইল ইস্যু করিনি তাই ডিসিশনটা চেঞ্জ করে আমি তোমার জায়গায় মানবকে পাঠিয়ে দিতে পারি।

প্লিজ তাই করুন না স্যার, তাহলে আমরা আপনার কাছে সারাজীবন কৃতজ্ঞ থাকব। মোহিনীর চোখেমুখে অনুনয়।

আমি সোজা কথা সোজা ভাবে বলতে ভালোবাসি, অমিত তুমি যেদিন আমাকে তোমার ছেলের জন্মদিনের নেমন্তন্ন করেছিল, আমি সেদিনই বুঝেছিলাম যেটা একটা বাহানা মাত্র, তুমি বাড়িতে ডেকে তোমার বউকে দিয়ে আমাকে একটা শেষ অনুরোধ করবে। তুমি ভালো করেই জানো অমিত, আমার ডিসিশন এর উপরে ম্যানেজমেন্ট কোন হস্তক্ষেপ করে না। আমি গিভ এন্ড টেক পলিসি তে বিশ্বাস করি। আমার একটা প্রস্তাব আছে যদি তোমরা সেই প্রস্তাব মেনে নাও তাহলে আমি এখানে বসেই মানবকে টান্সফার করার মেইলটা আমার মোবাইল থেকে তোমাদের সামনে পাঠিয়ে দেব।

এক অজানা শঙ্কায় শিরদাঁড়া বেয়ে হিম শীতল স্রোত বয়ে চলেছে। একটা অব্যক্ত কষ্ট যেন দলা পাকিয়ে গলার দিকে এগিয়ে আসছে। আমার অবস্থা দেখে মোহিনী জিজ্ঞেস করে বসল…" কি প্রস্তাব স্যার"।

আমি দু দু'ঘণ্টা তোমার সাথে একান্তে সময় কাটাতে চাই। ব্যাস শুধু এইটুকুই আমার ডিমান্ড, আমি এটাও কথা দিচ্ছি এই সম্পর্কটা শুধু আজকে দুই ঘন্টা তে শেষ হয়ে যাবে। আমি একটু ওয়াশ রুমে যাবো, আমি পাঁচ মিনিট পর ফিরে আসবো, যদি দেখি আমার গ্লাস রিফিল করা আছে, তাহলে বুঝবো আমার প্রস্তাবে তোমরা রাজি আছো, যদি না থাকে তাহলে আমি বেরিয়ে যাব।

আমিও মোহিনী একে অপরের উপরে মুখের দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে আছি, ফ্যান্টাসি ও বাস্তবের মধ্যে যে কতোটা ফারাক ছিল দুজনেই অনুভব করছি। মোহিনী আমার হাত দুটো চেপে ধরল, একটু হলেও সাহস পেলাম।

কোনমতে বললাম কি করা যায় বলোতো মোহিনী।

অমিত আমরা যে পরিস্থিতিতে এসে উপস্থিত হয়েছে, এটা মেনে নেওয়া ছাড়া কোন উপায় নেই। তোমার টান্সফার হয়ে গেলে আমরা খুব অসুবিধায় পড়ে যাব।
তুমি পারবে মোহিনী? আমাকে ভুল বুঝবে না তো?

কি যা তা বলছ অমিত? আমরাতো কেউ কাউকে লুকিয়ে কিছু করছি না।

মোহিনী গ্লাসে মদ ঢালতে শুরু করেছে, মনোজিৎ ওয়াশরুম থেকে বেরিয়ে এলো। ওর ঠোঁটে হালকা হাসি, আমরা রাজি আছি সেটা বুঝতে পেরেও…আবার জিজ্ঞেস করল কি অমিত আমার প্রস্তাবে তোমরা রাজি তো?
"ইয়েস বস"… বলে ঘর থেকে বেরিয়ে যেতে উদ্যত হলে, মনোজিৎ বলল দাঁড়াও অমিত। আগে তোমার সামনে মেইলটা করে দি।

দেখলাম সত্যি সত্যি মেলটা ড্রাফ্ট করা ছিল, যেমন বলেছিল সে ভাবি মেইলটা সেন্ড করে দিল। আমার সাত বছরের বিবাহিত স্ত্রী কে একটা হায়নার হাতে ছেড়ে দিয়ে আস্তে আস্তে ঘর থেকে বেরিয়ে গেলাম।
 

Users who are viewing this thread

Back
Top