What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
নব যৌবনের উদ্দীপনা – ১ by rubai7063661763

নমস্কার বন্ধুগন , আমি রুবাই , বাঁড়ার রাজা আর গুদের রানীদের , বাঁড়া আর গুদে আমার ভালোবাসা জানিয়ে আমি আমার জীবনের একটি সত্য ঘটনা আপনারদের সামনে বলতে যাচ্ছি, এটা আমার স্কুল জীবনের ঘটনা, এই ঘটনা টা আমার দুই বান্ধবী ও আমার মধ্যে ঘটে ছিল।

আমার উচ্চতা ৫.১১ ওজন ৭০কেজি আর বাঁড়ার সাইজ ৭.৯ইঞ্চি যেকোনো মেয়ে,বৌদি কিংবা কাকিমার অশান্ত গুদ শান্ত করার জন্যে যথেষ্ট, চলুন শুরু করা যাক।

আমার দিঘাতে থাকতাম, সেখানেই আমাদের বাসদ বাড়ি, আমি পিউ আর সোমা তিন জন এক পাড়ায় থাকতাম আমরা প্রাইমারি থেকে 10th পর্যন্ত একসাথে এক স্কুলে পড়াশুনা করছি, একই পাড়ায় থাকার জন্যে আমাদের পরিবারের সবাই সবাই কে খুব ভালো ভাবে জানতো, আমার প্রায় নিজেরদের পড়াশুনার জন্যে একে ওপরে বাড়ি যখন তখন যাওয়া আসা করতাম, মাধ্যমিক পাস করার পর আমরা আমাদের বাড়ি থেকে 8 কিমি দূরে একটা স্কুলে ভর্তি হয়েছিলাম, সোমা আর পিউ কাল বিভাগে আর আমি বিজ্ঞান বিভাগে ভর্তি হই।

আমি তখন 15 পেরিয়ে 16তে পা দিয়েছি, আমি কৈশোর আর যৌবনের বয়স সন্ধি কালের মধ্য দিয়ে চাচ্ছিলাম, আমার মনের মধ্যেও যৌনতার সুড়সুড়ি শুরু হয়ে গেছিল, সোমার আর পিউ ও 16 বছরের যুবতী, তারা তখন যৌনতায় পরিপূর্ণ, যৌবনের উন্মাদনায় উদিতপ্ত, সোমার একটু মোটাসোটা বড় বড় গোল গোল ডাঁসালো দুধ আর কুমড়োর মতো বড় বড় পাছা, এদিকর পিউ একটু ছিপছিপে স্লিম কিন্তু দুধ দুটো খুব বড় বড়, সোমার চেয়ে ও পিউ এর দুধ বড়, দুজনের টানা টানা চোখ আর গায়ের রং দুধে আলতা, আমাদের মধ্যে তখন কিন্তু যৌনতা নিয়ে কথাবার্তা হতো না, আমরা শৈশব থেকেই একসাথে বড় হয়েছি, তাই আমাদের মধ্যে যৌনতা নিয়ে নিজেদের মধ্যে কোনো আকর্ষণ ছিল না, স্কুলে আমি ছেলে বন্ধুদের সাথে অন্য মেয়েদের নিয়ে বিভিন্ন ভাবে যৌনতা নিয়ে আলোচনা করছি, কিন্তু সোমা আর পিউ কে নিয়ে কোনোদিন ও সেভাবে কিছু ভাবিনি।

নতুন স্কুলে আমার তিন জন সাইকেলে করে রোজ এক সাথে গ্রামের রাস্তা দিয়ে স্কুল যেতাম, সাইকেল নিয়ে স্কুল যেতাম বলে বাড়ির সবই আমাদের বাস রাস্তাদিয়ে স্কুল যেতে মানা করে রেখেছিল, এই ভাবে আমাদের 11th ও শেষ হয়ে গেল, 12th ক্লাস শুরু হয়ে গেছিল, আমার ও যথারীতি স্কুল যেতে লাগলাম, গরম কালে একদিন স্কুল বিশেষ কারণ বসত স্কুল তাড়াতাড়ি ছুটি হয়ে যায়। আমারও ঘেরে দিকে রওনা দি কিন্তু অতিরিক্ত গরমের জন্যে কিছু টা পথ আসার পর একটা ফাঁকা জায়গায় একটা বড় বট গাছের নিচে আমার দাঁড়িয়ে পড়ি, আমার একটু জিরিয়ে নিচ্ছিলাম হটাৎ করে আমি লক্ষ্য করলাম সোমা আর পিউ একটু দূরে গরু আর ষাঁড় এর চোদাচুদি খুব মন দিয়ে দেখছে আর মুচকি মুচকি হাসছে, আমি প্রথমে ব্যাপারটা ঠিক বুঝতে পারিনি কিন্তু একটু পরেই ব্যাপারটা বুঝতে পেরে আমি ওদের কে বললাম
আমি : তোরা হাসছিল কেন?।

সোমা : কি না তো
আমি : বুঝেছি তোরা গরু আর ষাঁড় কে দেখে হাসছিল
পিউ : দেখ ষাঁড়টা কেমন গরুর উপর চড়ে কি সব করছে
আমি : কি করেছে, গরু আর ষাঁড় যা করছে তাতে তোদের কি
সোমা : আরে গরু আর ষাঁড় চোদাচুদি করছে

সোমার মুখ থেকে চোদাচুদি শব্দটা শুনে আমি একটু হতভম্ব হয়ে গেলাম, মাগীগুলো বলে কি, আমারদের মধ্যে আগে কখনো এই ধরনের বাক্য বিনিময় হয়নি
আমি : তারা চোদাচুদি করছে করুক, এটা তো স্বাভাবিক নিয়ম, তোদের তাতে কি, চল এবার ঘরের দিকে চল
পিউ : দাঁড়া একটু দেখি ষাঁড় টা কেমন করে গরুটাকে চোদে
আমি একটু অবাক হয়ে – তোরা কি পাগল হোলি নাকি, রাস্তায় কেউ না কেউ এসে পড়বে চল এখন থেকে
সোমা : তোর ইচ্ছে হলে তুই যা, আমার দেখবো গরুরা কি ভাবে চোদাচুদি করে

আমি দুজনের হাত ধরে টান দিয়ে বললাম – চল এখন, কেউ দেখে ফেললে যদি বাড়িতে বলে দেয় তবে কেলেঙ্কারি হয়ে যাবে, ওরা আমার কোনো কথাই শুনছিলোনা, ওরা এক মনে গরুর চোদন লীলা দেখেই যাচ্ছিল। কোনো উপায় না দেখে আমি ওদের বার বার ঘর যাবার কথা বলতে লাগলাম, তারা নিজেদের মধ্যে কিছু ফিসফিসানি করে সোমা বললো।
সোমা : তুই যদি ব্লু ফ্লিম এর ডিভিডি এনে আমাদের মানুষের চুদাচুদি দেখাস তবেই আমরা এখন এখান থেকে চলার যাবো, আমাদের ঘরে তো ডিভিডি player আছে, তুই ডিভিডি এনে দিলে আমরা তাতে মানুষের চোদাচুদি দেখবো
আমি একটু হতভম্ব হয়ে ভাবলাম মাগী গুলো বলে কি, তখন পিউ বলে উঠলো প্লিজ ডিভিডি এনে দে না আমরা ও দেখবো চুদাচুদি।
কোনো গতি না দেখে আমি বললাম ঠিক আছে আমি ডিভিডি এনে দিবো, এখন এখান থেকে চল, আমার কথা শুনে তারা একটু থমকে বললো – পাক্কা তুই ডিভিডি এনে দিবি তো?
আমি : ঠিক আছে এনে দিব, কিন্তু তোরা কি করে দেখবি,
সোমা : আমার বাবা মা তো প্রায়ই কলকাতা চলে যায়, দাদা ও বাড়ি থাকেনা তখন দেখব
পিউ : তুই যদি ডিভিডি এনে দিবি তবেই আমার এখন চলে যাবো, নইলে আমরা গরুর চোদাচুদি দেখেই বাড়ি যাব

উপায় না দেখে আমি ওদের হ্যাঁ কারে দিলাম, মনে মনে ভাবলাম পরের কথা পরে ভাবা যাবে, মাগী দুটো কে নিয়ে আগে এখন যাওয়া যাক, সোমার বাবা মা কবে কলকাতা যাবে আর ওর দাদা ও ঘরে থাকবেনা তবে গিয়ে ওর ডিভিডি তে ব্লু ফ্লিম দেখব।
আমার ভাবনা আর বাস্তবের কোনো মিল ছিলোনা, দিন দশেক পরে একদিন স্কুল থেকে ফেরার সময় সোমা বললো – রুবাই তুই যে বলেছিলি ডিভিডি এনে দিবি বলেছিলি তার কি হলো।

আমি : তোর ঘর তো খালি হোক? ঘর খালি থাকলে বলবি ডিভিডি এনে দিবো
সোমা : রবিবার সকালে বাবা মা দুজনে ডাক্তার দেখাতে কলকাতা যাবে আর দাদা ও সাথে যাবে, ওরা রবিবার রাতে ফিরবে, সারাদিন ঘরে আমি একা থাকবো, রবিবার ই তুই ডিভিডি নিয়ে আসিস, পিউ আর আমি তোর জন্যে অপেক্ষা করবো
পিউ : আমি কি বলছিলাম, তুই রবিবার 10টার দিকে ডিভিডি নিয়ে চলে আসিস, ভালো ডিভিডি আনবি যাতে আটকে না যায়
আমি একটু থতমত হয়ে রাজি হয়ে গেলাম।

ঘরে এসে ভাবতে লাগলাম মাগী গুলোতো ডিভিডি এর জন্যে আমার পিছনে পড়ে গেলো। কথা থেকে ডিভিডি জোগাড় করবো ভাবতে লাগলাম, অবশেষে 3টা ব্লু ফ্লিমের ডিভিডি জোগাড় ও করে ফেললাম, আর শনিবার দিন স্কুল যাবার সময় স্কুল ব্যাগে নিয়ে নিলাম
শনিবার স্কুল থেকে ফেরার সময় ডিভিডি গুলো আমি সোমাকে দিলাম তো
সোমা : এখন দিছিস কেন? কাল 10টার সময় ডিভিডি নিয়ে আমাদের বাড়িতে চলে আসিস।
পিউ : আমি ও 10টার দিকে চলে আসব

আমি ডিভিডি গুলো কে ব্যাগে রেখে ঘরে ফিরলাম, কিন্তু আমি সারা রাত শুতে পারলাম না, সারারাত ভাবলাম 2টো মেয়ের সাথে আমি ব্লু ফ্লিম দেখবো, ভেবেই আমার গা শিউরে উঠতে লাগলো, আবার এও ভাবছিলাম যদি কিছু উল্টোপাল্টা হয়ে যায়, তাহলে বাড়ির সবাই জেনে যাবে, শেষমেষ ঠিক করলাম যে হবার হবে, কাল সকালে সোমার বাড়িতে যাবো। সকাল 7টার দিকে মা বললেন রুবাই তোর ফোন
আমি : কে ফোনে করেছে মা
মা : আর সোমা কি বলছে
আমি তাড়াতাড়ি এসে ফোন ধরলাম উল্টো দিকে সোমা বলল – তুই তাড়াতাড়ি চলে আয়, আমি ফ্রী হয়ে গেছি, পিউ কে ও বলে দিয়েছি, তুই 8টার মধ্যে চলে আয়
আমি : ঠিক আছে

আমি ও তাড়াতাড়ি ব্র্যাকফাস্ট করে ডিভিডি নিয়ে বেরিয়ে গেলাম, মা জানতেন আমি সোমার বাড়ি যাচ্ছি তাই ঘরে ও কাউকে কিছু বলার দরকার ছিল না। আমি সোমার বাড়ি পৌঁছতেই সোমা দরজা খুলল আর আমাকে ভিতরে আস্তে বললো। আমি ঘরে ভিতরে গিয়ে পিউ কে দেখতে পেলাম না
আমি : পিউ আসেনি
সোমা : পিউ ফোন করে বলেছে ওর ঘন্টা খানেক দেরি হবে
আমি : তাহলে 1 ঘন্টা কি করবি
সোমা : কি আর করবো ব্লু ফ্লিম দেখবো
আমি : পিউ যে আসেনি
সোমা : পিউ এলে 2নং ডিভিডি তা দেখব, চল ডিভিডি দে, আমি চালিয়ে দি

আমি সোফাতে বসলাম আর সোমা ডিভিডি টা অন করে রিমোট নিয়ে আমার পাশে এসে বসল।

ব্লু ফিল্ম শুরু হয়ে গেল, ফ্লিম টা একটা ছেলে আর মেয়ের কিসিং দিয়ে শুরু হল আর আস্তে আস্তে ফ্লিমে ছেলেটা মেয়ের জামা কাপড় খেলতে লাগলো আর মেয়েটা ছেলের জামা কাপড় খুলছিল, ফ্লিম টা খুব রোমান্টিক ছিল, ফ্লিমে ছেলে মেয়ে কে উলঙ্গ দেখে আমার ধোন ও গরম হতে লাগলো ওর আমার পাশে থাকা সোমাও গরম হচ্ছিল আমার একবার দুজন দুজনের দিকে দেখলাম আর পুনরায় ফ্লিম দেখতে লাগলাম, ফ্লিমে ছেলে মেয়েটা গুদ চ্যাট ছিল আর ছেলেটা মেয়েটার বাঁড়া চুষছিলি এইভাবে মিনিট 15 এর মধ্যে ফ্লিম চোদাচুদি শুরু হয়ে গেল, ফিল্মে চুদাচুদি দেখে আমার বাঁড়া পুরো শক্ত হয়ে গেছিল , পেন্টের উপর থেকে বোঝা যাচ্ছিল যে আমার বাঁড়া শক্ত হয়ে গেছে, আমি কোন কিছু না ভেবে ফ্লিম দেখে যাচ্ছিলাম, ফিল্মে ও চোদাচুদি চরম পর্যায়ে ছিল তখন সোমা বললো – একটা কথা বলবো তুই রাগ করবি না তো।

আমি : রাগ করবো কেন
সোমা : বিফ এ ছেলেটার বাঁড়া টা দেখে আমার খুব ইচ্ছে হচ্ছে সত্যি কারের বাঁড়া দেখতে
আমি মনে মনে খুব খুশি হলাম আর কিছু না বোঝার ভান করে বললাম মনে
সোমা : তুই কি টির ধোনটা আমাকে দেখবি
আমি একটু রেগে কি বলছিস তুই
সোমা : এখানে কেউ নেই তুই তোর বাঁড়াটা আমাকে দেখবি তাহলে আমি ও আমার জামা খুলে তোকে দেখাবো
আমি : ঠিক আছে তবে আগে তুই খুলবি তবে আমি
সোমা : একসঙ্গে দুজনে খুলবো
আমি : ঠিক আছে

আমি আমার টিশার্ট আর হাফ প্যান্ট খুলে খালি জাঙ্গিয়া পারে সোমার সামনে দাঁড়িয়ে ছিলাম আর সোমা তার নাইটি খুলে কালো রঙে ব্রা আর পেন্টিতে আমার সামনে ছিল, সোমাকে ব্রা পেন্টিতে দেখতেই আমার বাঁড়া যেন লোহার মতো শক্ত হয়ে গেছিলো যেন মনে হচ্ছিল জাঙ্গিয়া ফাটিয়ে দিবে, জীবনে প্রথম বার কোনো যুবতী মেয়ে কে ব্রা পেন্টি পরা অবস্থায় দেখছিলাম, আমার মন বলছিল সোমার দুধ দুটো কে এখনই চটকে দি, আমি এক দৃষ্টিতে সোমার দুধের দিকে তাকিয়ে ছিলাম আর সোমা আমার জাঙ্গিয়ার দিকে, আমরা দুজনেই বিভোর ছিলাম, কিছুক্ষন পর সোমার বললো – কি হলো জাঙ্গিয়া তো খোল।

আমি : তুই ব্রা খোল আমি জাঙ্গিয়া খুলছি
আমি জাঙ্গিয়া খুলে পুরো উলঙ্গ হয়ে গেলাম আর সোমার ও ব্রা পেন্টি খুলে উলঙ্গ হয়ে গেল।

আমি সোমার গোল গোল ডাঁসালো দুধের উপর বাদামি রং এর বোঁটা গুলোকে দেখতে লাগলাম, মনে হইছিলো সোমার বোঁটা গুলো আমাকে হাত ছানি দিয়ে ডাকছে,"আয় রুবাই আমাকে খুব আদর কর" আমি এই দিকে সোমার গুদের দিকে লক্ষ্য করলাম তো সোমার গুদে খালি বাল ছাড়া আর কিছুই দেখতে পেলাম না। তখন সোমা বলে উঠলো – তোর তো ধোনটা বেশ মোটা আর লম্বা ঠিক বিফ এর ওই ছেলেটার মতো, শুধু একটাই পার্থক্য ওই ছেলেটার বাঁড়াটা কোনো বাল ছিলনা তোর বাঁড়া তো বালে ভর্তি।

আমি : তোর দুধ গুলো খুব সুন্দর, গোল গোল , বোঁটা গুলো আরো বেশি সুন্দর কিন্তু আমি তোর গুদ দেখতে পাচ্ছিনা, তোর গুদের বাল ছাড়া আর কিছুই দেখা যাচ্ছে না।
সোমা : সব কিছুই দেখতে পাবি, একটা কাজ করবি
আমি : কি কাজ?

আগে কি ঘটেছিলো তার জানার জন্যে আপনাদের আর একটু অপেক্ষা করতে হবে, এই কাহিনীর আগের অংশে বলবো, যদি কাহিনীটা ভালো লেগে থাকে তাহলে অবশ্য আপনার মতামত করুন ।
 

Users who are viewing this thread

Back
Top