What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ইন্সেস্ট পরিবার পর্ব ০১ by sexdev

অজাচার ফ্যান্টাসি নিয়ে সাজানো এই চটি গল্প।গল্পটি অনুপ্রাণিত।যারা এই পর্বটি পছন্দ করবেন পড়ার পর দয়া করে রিপ্লাই দিয়ে জানাবেন।আমি এটা তাহলে সিরিজ আকারে সাজাবো]

পর্ব ১ – অজাচারের যাত্রা শুরু।

শুভ্র ও নন্দিতার বিয়ে হয়েছে মাস খানেক হল।শুভ্রের বয়স ২৫। ৫ ফুট ৭ ইঞ্চির হালকা কালো শুভ্রের মেদহীন সিক্স প্যাক বডিটা অনেক মেয়েরি ক্রাশ হতে সাহাজ্য করেছে শুভ্রের।সেই সুবাদে শুভ্র অনেক মেয়ে কে চোদারো সুযোগ পেয়েছে।অপরদিকে নন্দিতার বয়স ২১ বছর।কচি মেয়ে কিন্ত তার ৩৪ডি সাইজের মাইগুলো আর ৩৬ সাইজের মাংসল পাছা বুড়ো জোয়ান সবার বাড়া দাঁড় করিয়ে ছাড়ে।তার এই কামুক ফিগার দেখেই লাল টপকাতে টপকাতে বিয়ের জন্য রাজি হয়ে গিয়েছিল শুভ্র।শুভ্র পেশায় একজন উকিল। কলকাতার বেশ নাম করা উকিল সে।তার বাবা মহেশ পোদ্দার পুলিশ, ডিএস্পি আর মা রিতা একজন লেখিকা।

শুভ্রের মা রিতা খুব কম বয়সে বিয়ে করে যার কারনে শুভ্র আর তার মায়ের বয়সের পার্থক্য ১০ বছরের মত। তাছাড়া রিতার বয়স ৩৫ হলেও তার ফিগার মেইন্টেইন,ইয়োগা আর জিমের মাধ্যমে তাকে দেখতে ২৫ বছরের যুবতী লাগে।কিন্তু রিতা একদম পাক্কা কুগার মিল্ফ।যারা পর্ণণস্টার লিজা এন কে চিনেন কল্পনায় রিতাকে সেভাবে কল্পনা করে ফেলুন।৩৬ ডাবল ডি সাইজের মাই আর ৩০ সাইজের হাল্কা কোমড় সাথে ৩৯ সাইজের পাছা বাড়ায় একটা শিহরণ জাগায়।

শুভ্রের এক বড় বোন আছে যার নাম অনু।তার স্বামী এক এক্সিডেন্ট এ মারা যায়।সেই থেকে অনু শুভ্রের নানুবাসায় থাকে।নন্দিতা আর শুভ্রের পরিচয় একটা কেইসের মাধ্যমে।পেশায় নন্দিতাও উকিল।সেই কেইসে শুভ্রের প্রতিপক্ষ উকিল ছিল সে।শুভ্রের দক্ষতা আর কেইস জিতে নেওয়াটা নন্দিতার মন ও জয় করে নিয়েছিল।সেই থেকে ভালবাসা,তারপর বিয়ে।বিয়ের রাতে শুভ্রের ঠাটানো ৮ ইঞ্চি বাঁড়া দেখে শিউরে উঠেছিল নন্দিতা।এরপর সেই বাঁড়ার নেশা ছাড়তে পারে না সে।শুভ্র পাক্কা চোদনবাজ একবার চোদা শুরু করলে প্রায় ১ ঘণ্টার মত ঠাপায় শুভ্র।নন্দিতাকে এই এক ঘণ্টায় একদম পাগোল করে দেয় সে।নন্দিতাও কম না।বিয়ের রাতেই এনাল সেক্স করে পাগল করে তোলে শুভ্রকে।কারন সে ভালো করেই জানত যে ছেলেরা এনাল সেক্স কতটা পছন্দ করে।কোর্ট থেকে একসাথে বাসায় ফিরছে তারা দুইজন।সারাদিনের কাজ শেষে শুভ্র অনেক ক্লান্ত।শুভ্রোর ক্লান্তি দূর করার জন্য গাড়ির মধ্যে শুভ্রের বাঁড়া বের করে হাতাতে লাগলো নন্দিতা।

মুখ থেকে থুথু নিয়ে হাতে মেখে সেটা শুভ্রের বাঁড়ায় ঘষতে লাগলো সে।শুভ্র "আহ এই না আমার খানকী বউ।ইউ নো হাউট রিমোভ মাই টায়ার্ডনেস।" বাঁড়ার মুন্ডিতে আরো থুথু মাখাতে মাখাতে নন্দিতা রিপ্লাই দিল "আই লাভ ইউ আমার সেক্স পাগল বাবুটা।তোমার জন্য এইটুকু করাই যায়। দাঁড়াও মুখে নেই।" বলেই জিহবা বের করে মাথা নিচু করে শুভ্রের বাঁড়াতে কিস করতে শুরু করলো সে।

এরপর গোপ করে শুভ্রের বাঁড়া মুখে নিয়ে নিল।শুভ্র গাড়ির স্পিড কম করে দিল আর জানালার কাঁচ উঠিয়ে নিল।জিব দিয়ে শুভ্রের বলসগুলো চেটে সেইটা মুখের ভিতর নিয়ে নিল নন্দিতা।এভাবে প্রায় ৩০ মিনিট ব্লোজোবের পর শুভ্রোরা বাসায় ফিরলো।বাসায় ঢোকার আগে শুভ্র নন্দিতার কানে কানে বলল "আজ তোমার পোঁদ সোনার সর্বনাশ করব।এনাল প্লাগটা কি পড়ে আছ?" নন্দিতা মুছকি হেসে মাথা নাড়ালো।

প্রায় ৬ মাসের জন্য দেশের বাহিরে ছিল শুভ্রের বাবা মা আজ ফিরেছে তারা।ফিরেই তাদের দুইজনকে সারপ্রাইজ দিলো। "সারপ্রাইজ নিউলি ম্যারিড কাপোল।" দুই হাত বাড়িয়ে শুভ্রের দিকে এগিয়ে যেতে যেতে তার বাবা বলল।বাবাকে দেখে খুশিতে আত্মহারা হয়ে গেলো।

"বাবা, তোমরা কখন আসলে।আমাদের একবার জানালেও না।" "তাহলে তোর এই খুশিটা দেখতে পাইতাম না" দুই হাতে অয়াইনের দুই গ্লাস নিয়ে সিঁড়ি থেকে নামতে নামতে রিতা রিপ্লাই দিল।মা কে এতো দিন পরে দেখে অবাক আর খুশি হল শুভ্রো।লাল শাড়ি আর স্লিভ্লেস ব্লাউজে রিতাকে একদম কচি মেয়ে লাগছে।যেন এক অপ্রুপা।মায়ের দিকে কিছুক্ষণ তাকিয়ে থাকল শুভ্র।তার সজ্ঞান ফিরল নন্দিতার কথায় "বাবা আপনাকে প্রণাম করা হয়নি।"

প্রণাম করতে গিয়ে যখন নন্দিতা নিচু হল তার পাতলা শাড়িটা মাটিতে পরে গিয়ে ক্লিভেজ উন্মোক্তো হল।যেটা দেখা মহেশের বাঁড়ায় হালকা শিহরণ জাগাল। পরক্ষণে চোখ সরিইয়ে সে বলল "আরে মামুনি ঠিক আছে।ফ্রেশ হইয়ে নাউ তোমরা একসাথে ডিনার করব।রিতা শুভ্র আর তোমার প্রিয় শর্ষেবাটা ইলিশ রান্না করেছে বেশ জমিয়ে খাওয়া হবে।" রাতে খাওয়া আর আড্ডা শেষে যে যার রুমে চলে গেল।

শুভ্রো গ্লাসে ওয়াইন ঢেলে প্যাগ বানাচ্ছিল এমন সময় নন্দিতা ঘরে প্রবেশ করল কালো রঙ্গের ট্রান্সপ্যারেন্ট একটা নাইটি পরে ।চোখে কাজল, ঠোঁটে গোলাপি রঙ্গের গ্লোসি লিপ্সটিক।এই রুপে সে শুভ্রের সামনে দাঁড়ালো ।ট্রান্সপারেন্ট নাইটির ফাঁক দিয়ে নন্দিতার হাল্কা ভি শেইপে ট্রিম করা ভোদা আর পিংক এরিয়োলার ৩৪ সাইজের মিনি ডাবের মত মাইগুলো দেখা যাচ্ছিল যেটা শুভ্রকে টার্ন ওন করে দিল পাতলা ট্রাইজারের ভিতরে শুভ্রের ৮ ইঞ্চি বাঁড়াটা লাফালাফি শুরু করে দিল।নন্দিতা জিভ বের করে তার আপার লিপ চেটে শুভ্রকে টিস করা শুরু করল আর বলল "কি গো তোমার কালো সাপ কি ঠাটিয়ে উঠেছে।আস তাকে ঠান্ডা করি।" এই বলে নন্দিতা তার বুকটা সামনে বারিয়ে তার নাইটিটা খুলে ফেলল।

নন্দিতা এখন পুরো ন্যাংটো।শুভ্র তার ট্রাউজার খুলতেই তার ঠাটানো বাঁড়া বের হয়ে আসল।শুভ্র আর নন্দিতা কাছাকাছি আসল।দুইজনের নিঃশ্বাস বেড়ে গেল।নন্দিতা কাঁপা গলায় বলল "ভোদা, ভোদা, ভোদা' বলে তার পুরো শরীর কুচকিয়ে তুলল আর মুখ বাকিয়ে শুভ্রের মুখের দিকে নিয়ে গেল।এদিকে শুভ্র তার বাঁড়া নন্দিতার ভোদার কাছে নিয়ে গিয়ে ঘুতা মারতে লাগল আর তোকে চুদব তোকে চুদব বলে জিব বের করল।নন্দিতাও জিভ বের করল এরপর দুইজন পাগলের মত কিস করতে লাগল জিহবা আর থুথু দিয়ে একে অপরকে উন্মাদের মত কিস করতে লাগল। শুভ্র নন্দিতার পাছা ধরে সেটা আটা মাখার মত করে টিপতে লাগল।এদিকে নন্দিতা শুভ্রের বাঁড়া হাতে নিয়ে অবিরাম স্ট্রোক করতে শুরু করে।

শুভ্রের মুখ থেকে জিভ বের করে নন্দিতা তার জিব বের করে কুকুরের মত জিভ বের করল আর বলল "আমার মুখে থুথু দে মাদারচোদ" শুভ্র নন্দিতার মুখে বেশ কইয়েকবার থুথু দিল এরপর নন্দিতা সেই থুথুমাখা জিহবা শুভ্রের মুখে পুরে দিয়ে আবার কিস করতে লাগল।আম উম আহ আহ শব্দে তাদের রুমের পরিবেশ গরমের সাথে নোংরা হতে শুরু করল।নন্দিতা হাটু গেঁড়ে বসল তারপর শুভ্রের পুরো বাঁড়া মুখে নিয়ে চোষা শুরু করল।শুভ্র সুখের চোটে পা কাঁপিয়ে আহ আহ বলতে শুরু করল।

কয়েক রাউন্ড ব্লোজোব দিয়ে নন্দিতা উঠে শুভ্রকে বলল "নে তোর নিজের বাঁড়ার গন্ধ নে কুত্তা" বলেই শুভ্রকে টাং কিস করতে লাগল নন্দিতা।এভাবে একবার ব্লোজোব একাবার টাং কিস কিছুক্ষণ করার পর শুভ্র তার বিশাল বাড়াটা নিয়ে নন্দিতার দুই গালে বারি দিল এরপর এক ঠাপে পুরো বাঁড়া নন্দির মুখে ভরে দিল।নন্দিতা কুকিয়ে উঠল এরপর শুভ্র জোড়ে জোড়ে নন্দিতার মুখে ঠাপ মেরে একদম ফেনা তুলে ফেলল।কিছুক্ষণ ঠাপ মেরে মুখ থেকে বাঁড়া বের করে নিল শুভ্র।

নন্দি এক গাদা থুথু ফেলে হাপানো কন্ঠে বলল "তুমি কি গো একদম ষাঁড়ের ম ত ঠাপিয়ে আমার মুখ টা খাল বানায় দিলে।" শুভ্র খিস্তি দিয়ে বলে "এবার তোর পোদকেও খাল বানাবরে খানকী মাগি।" বলেই নন্দিতাকে পিঠে তুলে নিয়ে খাটে বসল এরপর কোলে নন্দিতাকে উপুড় করে শুয়ে দিয়ে তার তরমুজের মত পাছার দিকে মুখ নিয়ে যেতেই দেখল লাভ সেইপের এনাল প্লাগটা নন্দিতার পোঁদে সেট করা।শুভ্র ধীরে ধীরে সেই বাটপ্লাগ টা খুলে নিয়ে বাটপ্লাগের গন্ধ নিল।

নন্দিতার গোলাপী পাছার গন্ধে আরো শক্ত হয়ে গেল শুভ্রের বাঁড়া। শুভ্র বাটপ্লাগটা নন্দিতার মুখের সামনে নিয়ে গিয়ে ধরল নন্দিতা গন্ধ নিয়ে আম বলে জিভ বের করে বাটপ্লাগটা চেটে দিল। শুভ্র নন্দিতার পাছায় চুমু খেল এরপর নন্দির পোঁদে তার জিভ ঢুকে দিয়ে নন্দির পোঁদ খেতে লাগল।নন্দিতা আরামে আহ আহ করতে করতে শুভ্রের চুল টেনে ধরল।এরপর শুভ্র নন্দিতাকে শুয়ে দিল দুই পা দুই দিকে করে আর আমের মত করে নন্দিতার ভোদা চাটা শুরু করল রসে ভেজা কচি বালে ভরা ভোদাটার একটা আলাদা স্বাদ।নন্দিতা সহ্য করতে পারল না পা উচু করে মুখ চেপে আহ ফাঁক বলে শুভ্রের মুখে স্কোয়ারট করে দিল বা ভোদার জল খসালো। নন্দিতা "আমি আর পারছিনা প্লিজ আমাকে চোদ চুদে আমার ভোদা ফাটিয়ে দে খানকির পোলা।'

শুভ্র তার বাড়া দিয়ে নন্দিতার ভোদায় বেশ কয়েকবার বারি মেরে টিস করল।এরপর বাঁড়া ভদায় ঢুকিয়ে দিল এক ঠাপ।এরপর ধীরে ধীরে থাপের গতি বাড়িয়ে দিল শুভ্র।ঠাপের তালে নন্দি পাগল হইয়ে গেল আর ফাঁক মি বেবি ইয়াহ ফাঁক মি ড্যাডী আম ইউর লিটিল বিচ বলে খিস্তি দিতে লাগল।এরপর শুভ্র শুয়ে পড়ল আর নন্দিতা প্রথমে কাউগারল পজিশন এরপর রিভার্স কাউগারল পজিশনে ঠাপ দিতে লাগ ল।ঠাপের তাল পাগলপ্রায় নন্দি আবার এক রাউন্ড স্কোয়ারট করে থরথর করে কেপে উঠল।

এরপর নন্দিতা পাছা উঁচু করে মডিফাইড ডগি পজিশন নিল।শুভ্র ড্রইয়ার থেকে লুব্রিকেন্ট আর ওয়েল বের করে নন্দিতার পুরো পাছায় তেলে মেখে একদম পিচ্ছিল করে নিল আর নিজের বাঁড়ায় লুব মেখে নন্দিতার পোঁদে বাঁড়া প্রবেশ করালো।নন্দির টাইট পোঁদে শুভ্রের বাঁড়ার এক অপার সুখ লাভ করল।আহ আহ আহ ইয়াহ বলে শুভ্র মোন করতে লাগ ল। ওদিকে শুভ্রের ৮ ইঞ্চি বাঁড়ার চোদনে হাউ মাউ করতে লাগল আর বলতে লাগল "চোদ খানকির ছেলে চোদ ফাটিয়ে দে আমার পোঁদ।

এভাবে প্রায় ১ ঘন্টা ঠাপানোর পর শুভ্র আমার বেরুবে বলে নন্দিতাকে হাঁটু গেরে বসতে বলল।নন্দিতা হা করে জিহবা বের করে বস্ল।শুভ্র বেরুবে বেরুবে বলে আহ আহ করতে করতে কয়েক রাউন্ড ঘন মালের বর্ষণ করে একদম মাখিয়ে দিল নন্দিতার মুখ। নন্দিতা উঠে বেস্ট ফাঁক এভার বলে শান্তির হাসি দিয়ে ওয়াশরুমে মুখ ধুতে গেল।এরপর সে ন্যাংটো হইয়েই বাহিরের চাঁদের আলোতে ঠান্ডা হাওয়া খেতে গেল।শুভ্র বসে বসে প্যাগ খেতে শুরু করল।কিছুক্ষণ হাওয়া খেতেই নন্দিতার তন্দ্রা কেটে গেল এক গোংগানীর শব্দে।

শব্দটা আসছে তার শ্বশুড় আর শাশুড়ির রুম থেকে।"এত রাতে বাবা মার ঘর থেকে কিসের চিল্লাপাল্লার শব্দ। রাতে তো সব ঠিক ছিল।কিউরিয়াসিটির বসে পা টিপে ঘরের জানালের পাশে উঁকি দিতেই চোখ বড় হয়ে যায় নন্দিতার।সে দেখল তার শ্বশুড় মহেশ তার শাশুড়ি রিতাকে স্ট্যান্ড আর ক্যারি পজিশনে এনাল ঠাপ দিচ্ছে।"উফ বউমার ফিগারটা যা হয়েছে না।ইস আমার ছেলে হারামজাদাটা মালটার রস একদম নিংরে খেয়ে ফেলছে।" ঠাপ দিতে দিতে মহেশ খিস্তি দেয়।

শ্বশুড়ের মুখে এ কথা শুনে নন্দিতার কান গরম হয়ে যায়।তার বুক যেন শিহরণ দিয়ে উঠল।নিজের কানকে সে বিশ্বাস করতে পারছেনা।এরপর শুভ্রের মা রিতা বলে "আহ আমার চোদনকুমার আমার আর কোয়েলের পোঁদ ফাটিয়ে হল না এখন তার মেয়ে নন্দির দিকে লোভ।তবে যাই বল সোনা আমাদের ছেলেটার বাঁড়া যদি একবার আমার ভোদায় নিতে পারতাম উফফ।সে আমাকে কখনো নারীর শরীরে দেখল না আফসোস।ধেত ভালো লাগে না মা ছেলে চোদাচুদি আর অজাচার এ চারদিক ভরে উঠছে আর এক আমার ছেলে। আর শোনো পায়েল আর রুদ্রকে বলে একটা গ্রুপ সেক্স এর আয়োজন করতে হবে। (উল্লেখ পায়েল আর রুদ্র আগারয়ালা নন্দিতার বাবা মা) ।

সবকিছু শুনে নন্দিতার মাথা খারাপ হইয়ে গেল।কিছুক্ষন পর সে তার ঘাড়ে গরম বাতাস আর তার পাছায় কিছু একটা ঘুতো খাওয়ার অনুভব পেল।ঘুরে দেখল শুভ্র তার অজান্তেই বাঁড়া ঠাটিয়ে বাবা মার সেক্স দেখছে।ওদিকে মহেশ আর রিতা পাগলের মত সেক্স করছে।"খুব উত্তেজিত হইয়ে গেছি গো মায়ের কথা আর তার ফিগার দেখে"উত্তেজিত শুভ্র নন্দিকে বলল।নন্দির জিভে জল চলে এল।শ্বশুড়ের বাঁড়া আর কথা তার ভেতরে এক নিষিদ্ধ কামনার আগুণ জাগালো যার নাম অজাচার।

শুভ্রর মায়ের প্রতি ললুপ দৃশটি স্পষ্ট করে দিল যে সে তার মাকে চোদার জন্য প্রস্তুত।নন্দিতার মাথায় একটা বুদ্ধি এল।রুমে গিয়ে আরেক রাউন্ড চোদাচুদির পর নন্দি তার পরিকল্পনার কথা শুভ্রকে জানালো। নন্দিতা শুভ্রের মাল মাখা বাড়া চুষতে চুষতে বলল।তোমার দিদি অনু আর তোমার নানু ভাই এরা দুইজন ও চোদাচুদিতে লিপ্ত।এই কথা শুনে শুভ্রের মাথা আর বাড়া গরম হয়ে যায় আরো।শুভ্র বলে "তবে কি এই কারনে আর দিদি বিয়ে করেনি" নন্দি মুখ থেকে বাড়া বের করে বলে বাবা মা আরো অনেকের কথায় বলেছে যা শুনলে তোমার বিশ্বাস হবেনা গো। শুভ্র আচ্ছা বল তো খুব উত্তেজিত লাগছে।।

নন্দি "আচ্ছা বলছি শোনো………
 

Users who are viewing this thread

Back
Top