What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার প্রিয়তমা খানকি বৌ (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
আমার প্রিয়তমা খানকি বৌ পার্ট ১ by Otimanob

সবাই চায় তার বিয়ে করা বউ হবে একদম ফুলের মতো পবিত্র,কোনো ছেলে তাকে স্পর্শ করবে না আর তার চরিত্র হবে একদম সতীসাবিত্রী পূন্যবতী মেয়েদের মতো৷ কিন্তু আমার ক্ষেত্রে ব্যাপারটা ভিন্ন। বিয়ের আগে থেকেই আমি চাইতাম আমার বউ হবে একটা পাকা মাগী৷ সে হবে মুত্রের মতো অপবিত্র আর বিয়ের আগে যেন সে অসংখ্য পুরুষের বাড়ার স্পর্শ পায়। আর তার চরিত্র হবে রাস্তার ভাড়া করা মাগীদের মতো৷ আসলে রাস্তার মাগীদের মতো বললে ভুল হয়ে যায়, তাদের দেহ বিক্রির একটা কারণ থাকে, তারা হয়তোবা টাকার অভাবে রাস্তায় নেমে পড়ছে,আর কোনো পথ ছিল না, তাই আমি তাদের অনেক সম্মান করি, কিন্তু আমি চেয়েছিলাম আমার বউটা হবে এমন একজন যার টাকার অভাব না থাকলেও সে ঠিক রাস্তার মাগীদের ন্যায় নিজেকে বিলিয়ে দেবে৷ সে হবে তার শহরের সবচেয়ে বড় নির্লজ্জ বেহায়া খানকি । আসলে আমি চরিত্রহীনা নির্লজ্জ মেয়েদের খুব পছন্দ করি। তাই বউ হিসেবে এমন একজনকেই চেয়েছিলাম৷

আমার এই অদ্ভুত পছন্দের কথা যখন আমি আমার বন্ধু সিয়ামকে বলি তখন সে অবাক হয়ে আমার দিকে কিছুক্ষণ তাকিয়ে হো হো করে হেসে ফেলে। এরপর থেকে সে আর কখনো আমার বউকে সম্বোধন করার সময় ভাবি বলেনি, সবসময় বলত কিরে, মাগীটাকে পেয়েছিস? নাকি এখনো খুজতেছিস? আমার খুব ভালো লাগত ও যখন আমার বউকে মাগী বলত,সেটা আমি আপনাদের বলে বোঝাতে পারব না।
তো সিয়াম বলত তাড়াতাড়ি বিয়ে টা করে ফেল৷ তোর বউকে চোদার জন্য আমার বাড়াটা আনচান করে, ইস কবে যে মাগীটার গুদ মারব দোস্ত, প্লিজ তুই আমাকে প্রতিদিন চুদতে দিবি।
আমি নিজ থেকেই চাইতাম আমার বৌকে সিয়াম চুদুক, সেটা আমার কাছে আরো বেশি আকর্ষনীয় । তাই তার সব ইচ্ছাতেই আমি সম্মতি দিতাম৷ আমারো ভালো লাগত। ওকে বললাম তুই আমার বৌকে খুজে দে তাহলেই তো তুইও তাড়াতাড়ি আমার বৌকে চুদতে পারছিস, আর আমিও বিয়েটা করতে পারব। যেই কথা সেই কাজ, সে আমার জন্য সত্যি সত্যি বৌ খুজতে লাগল৷তবে আমি তার উপর ভরসা না করে নিজেই আরো বেশিকরে খোজা আরম্ভ করলাম৷

হঠাৎ একদিন সিয়াম আমার ফেসবুকে একটি মেয়ের নুডস দিয়ে জিজ্ঞাস করল, মাগীটা কেমন? মেয়েটা দেখতে ভালোই, সুন্দর ফিগার, ৩৬ সাইজের মাইগুলো দেখা যাচ্ছিল ভালোভাবে৷ বেশ ভালো লাগল৷ ও বলল দোস্ত এই মেয়েটাকে তোর সাথে বিয়ে দিব ? কথাটা শুনেই আমার দেহে একটা শিহরণ চলে গেল৷ এই মেয়েটা আমি আগেও বিভিন্ন নুডস গ্রুপে দেখেছি৷ এমন একটা মেয়ে যার নেংটা শরীরের প্রতিটি অংশ প্রতিটি ছিদ্র অনলাইনে সংখ্য মানুষ দেখেছে, যার মুখে কোনো ছেলের বাড়া ঢুকিয়ে চুষানোর ছবি পুরো ফেসবুকে ভাইরাল, যার গুদে কি পরিমান বাল আছে সেটা স্কুলের ৬/৭ পড়ুয়া বাচ্চারা থেকে শুরু করে এলাকার টোকাইইগুলোও জানে , তাকে আমি আমার ঘরে বিয়ে করে নিয়ে এসে বউ হিসেবে রাখব ভাবতেই আনন্দ লাগছে। আমি আমার উৎসাহ কিছুটা দমিয়ে সিয়ামকে বললাম, কিভাবে সম্ভব! সে আমাকে বিয়ে করবে?
সিয়াম বলল মেয়েটার নুডস ভাইরাল হয়েছে, তার উপরে আরো অসংখ্য কেস আছে তার। তাই এমন সুন্দরী মেয়ে হওয়ার পরেও কেউ বিয়ে করতে চাচ্ছে না তাকে। দেখ তুই সুযোগ দিতে পারিস কিনা! আমি ঠিকানা জোগাড় করে ফেলছি। তবে আমি কয়েকটা শর্তেই তোকে মেয়েটার ঠিকানা দিব! আমি অবাক হয়ে জিজ্ঞাস করলাম কি শর্ত? সিয়াম তার শর্তগুলো একে একে বলতে লাগলঃ
১.তোর বিয়ের পর সবার আগে আমি তোর বৌকে চুদব৷ বাসর রাতে তুই বউকে চুদতে পারবি না। পরের দিন আমি তোর বৌকে চুদে তোর বিবাহিত জীবন শুরু করব।

২.বিয়ের পর আমি যখন ইচ্ছা তোর বাসায় গিয়ে তোর বৌকে চুদে আসব৷ তোর পারমিশন ছাড়াই তোর বৌকে চুদব৷ আর যেভাবে ইচ্ছা চুদব৷

৩. তোর বৌয়ের পোদ শুধুই আমার । তুই কখনো তোর বৌয়ের পোদ মারতে পারবি না৷ ওটা শুধু আমি মারব৷

৪.আর হানিমুনে গেলে আমিও তোদের সাথে যাব, একই রুমে একই বিছানায় আমরা তিনজন থাকব৷ আর মজা করব।

৫.আমি আমার ইচ্ছামতো তোর বৌয়ের সাথে ছবি বা ভিডিও করব৷ তাতে তুই বাধা দিতে পারবি না।

৬.আর শেষটা হচ্ছে, আমি তোর সামনেই তোর বৌকে চুদব, শুধু তাই না, তুই নিজ হাতে আমার বাড়া ধরে তোর বৌয়ের গুদে বাড়া সেট করে দিবি।অথবা তুই তোর বৌকে কলে নিয়ে আমার বাড়ার উপরে বসায় দিয়ে ওকে ওঠা নামা করাবি। বল তুই কি রাজি? তুই কি পারবি তোর প্রিয়তমা স্ত্রীকে আমার পার্টটাইম মাগী হিসেবে মেনে নিতে?

আমি কখনো আশা করিনি যে সিয়াম এত নোংরা আবেদন করবে আমার বৌকে নিয়ে৷ সে চায় আমার বৌকে আমার আগেই চুদতে, সে চায় আমি যেন তাকে ইচ্ছা মতো যেকোনোসময় চুদতে দেই৷ আর আমার বৌয়ের পোদের মালিক নাকি হবে একমাত্র সেই। আমাকে নিজ হাতে তার ধোনটা ধরে আমার বৌয়ের গুদে সেট করতে হবে৷ যাকে আমি এত ভালোবেসে নিজের স্ত্রীরূপে ঘরে নিয়ে আসব তার গুদে নাকি আমাকেই অন্যের বাড়া ধরে নিয়ে এসে ঢুকিয়ে দিতে হবে৷ ভাবতেই আমার ধোনটা শক্ত হয়ে গেল৷ এগুলো নিয়ে আমার কোনো সমস্যা নেই বরং ভালোই লাগল৷ আমার ইচ্ছা আমার বৌকে চুড়ান্ত রুপে বেশ্যা হিসেবে দেখা, যেটা সিয়ামের মাধ্যমে পুরন হবে৷ কিন্তু সমস্যা হল অন্য একজায়গায়, সিয়াম তার ৫ নাম্বার পয়েন্টে বলেছে সে ইচ্ছা করলে আমার বৌয়ের ছবি তুলবে বা ভিডিও করবে! কেন করবে? কিসের ছবি তুলবে? কিসেরই বা ভিডিও করবে? আমি সিয়ামকে বললাম সব ঠিক আছে কিন্তু ৫ নম্বর পয়েন্টটা মানতে পারছি না বন্ধু৷ তুই আসলে কি চাচ্ছিস? কি ধরনের ছবি তুলবি? আর কি করবি এসবের?

সিয়াম বলল, দোস্ত দেখ তোর বৌ একটা পাক্কা খানকি। অনলাইনে তার অসংখ্য ছবি আছে । এর মধ্যে কোনোটায় তার গায়ের একফোটা কাপড় নাই, কোনোটায় সে তার পোদ উচু করে ধরে পোদের ফুটোটা দেখাচ্ছে আবার কোনোটায় সে কোনো ছেলের ধোন চুষে মাল বের করে খাচ্ছে আর ঠোটের কোণা দিয়ে গড়িয়ে গড়িয়ে সেই মাল তার মাইয়ের বোটায় পড়ছে৷ তো আমি চাচ্ছি তোর বৌকে দিয়ে আরো কিছু ফোটো তুলতে যেখানে সে বিয়ের পরেও অন্য ছেলের সাথে চুদাচুদি করছে৷ আর আমার ইচ্ছা ছিল তোর বৌকে আমি উলংগ করে নাচাবো, সেটার জন্যও কিছু ভিডিও করব৷ আমার খুব ইচ্ছা তোর বৌয়ের নাচ দেখা, ধর তোর বৌ শাড়ি পরে বসে আছে আমি গিয়ে শাড়ির উপর দিয়ে তার একটা মাই খামচে ধরে টেনে নিয়ে গেলাম রুমের মাঝখানে ফাকা যায়গায়৷ সে ছেনালি হাসি দিয়ে বলবে, ধুর লাগছে তো। তখন আমি তাকে বলব, বেশ্যা মাগী তুই এখন আমার ইশারায় নাচবি তোর
। নাচতে নাচতে সব কাপড় খুলে ফেলবি৷ আর নাচার সময় যেন তোর মাই আর পোদ সমান তালে দোলে৷ আমার কথা শুনে তোর বেশ্যা বৌটা নাচতে শুরু করবে আর আস্তে আস্তে দেহ থেকে সব কাপড় খুলে ফেলবে৷ তখন তার দোলখাওয়া মাইগুলো দেখতে পারব। ইসস, খুব মজা হবে তখন!

আমি সিয়ামকে বলল্লাম, আচ্ছা তুই আমার বৌকে উলংগ করে নাচাতে চাস। তাতে তো আমার কোনো সমস্যা নাই৷ ইচ্ছা হলে তুইও আমার বৌয়ের সাথে নাচবি। নাচতে নাচতে তার ভোদায় হাত দিবি৷ পোদের ফুটায় আংগুল ঢুকিয়ে দিবি, মাইগুলো ধরে কামড় দিবি কিন্তু তুই সেটা ভিডিও করবি কেন?

সিয়াম- দোস্ত ভিডিও না করলে মজা পাওয়া যায় নাকি৷ আমার ফ্রেন্ডসার্কেল যদি দেখে আমি এরকম একটা সেক্সি মেয়েকে নিজের ইশারায় উলংগ করে নাচাচ্ছি তাহলে সার্কেলে আমার ভ্যালুটা অনেক বেড়ে যাবে৷ তাই চাচ্ছি আমি যত ইচ্ছা তোর বৌয়ের ছবি ভিডিও করব আর সেগুলো আমার ফ্রেন্ডদের দেখাব। তাতে তোর কোনো সমস্যা হবে না৷ ওরা তোকে চিনবে না।

আমি সিয়ামকে বললাম তুই আমার বৌয়ের সাথে চোদাচোদির ছবি তুলে তোর ফ্রেন্ডদের সাথে শেয়ার করবি? না এটা হবে না৷

সিয়াম হাল্কা রেগে গেল৷ বলল৷ হ্যা করব৷ শুধু চোদাচুদি না তোর বৌয়ের সাথে আমি এমন অনেক কিছু করব যেটা কেউ কখনো ভাবতেও পারে নাই ! আর সত্যি বলতে আমি শুধু ফ্রেন্ড না, আমি যাকে ইচ্ছা এসব ছবি পাঠাবো, তোর বৌয়ের উলংগ নাচ থেকে শুরু করে তার মুখে আমার মুতে দেওয়া ভিডিও ও বস্তির ছেলেদের কাছে থাকবে৷

কি বললি তুই? আমার বৌয়ের মুখে তুই পেশাব করবি? আমার বৌকে তোর কি টয়লেট মনে হয়?

সিয়াম বলল, এটা তো কিছুই না৷ শুধু একবার বিয়েটা করেই দেখ না। তোর বৌয়ের আমি কি অবস্থা করি৷

মনে হয় আমার বন্ধু সিয়াম নিজ হাতেই আমার বৌকে চুড়ান্ত রকমের খানকি বানাবে। আমি বুঝতে পারছি না কি করব। আমি তাকে বললাম, আমি মেনে নিতে পারছি না, আমি তোকে পরে জানাবো। বলে আমি বাসায় চলে আসলাম৷

বাসায় বসে চিন্তা করতে লাগলাম, আমার বিয়ে করা বৌয়ের মুখে আমার বন্ধু সিয়াম মুতে দিবে, সেই ভিডিও দুনিয়ার সকলের কাছে চলে যাবে।আর আমি সেই মুখেই প্রতিদিন চুমু খাব , আমার বৌয়ের মুখের লালায় থাকবে আমার বন্ধুর ত্যাগ করা মূত্র, আর আমি সেই লালা প্রতিদিন চেটে পুটে খাব৷ আমার কি এটা করা ঠিক হবে?যদি সিয়ামের সব শর্ত মেনে না নেই তাহলে সে কিছুতেই সেই মেয়েটার ঠিকানা দিবে না, আর মেনে নিলে আমাকে আমার বৌয়ের সবকিছু তার কাছে বন্ধক রাখতে হবে..কঠিন সিদ্ধান্ত।
সারারাত চিন্তা করার পর আমি ঠিক করলাম, আমি ঐ মেয়েকেই বিয়ে করব। সিয়ামের সকল দাবী আমি মেনে নিলাম। আমার মাগী বৌ বিয়ে করার ইচ্ছা এখন পূরণ হতে চলল..
কিন্তু আমার হবু বৌ যে আমার চেয়েও কয়েক ধাপ উপরে তা আমি জানলাম বিয়ের কিছুদিন আগে। যা পরবর্তী পর্বে বর্ণনা করব৷

—————-
এটি আমার প্রথম চটিগল্প। যদি গল্পটি ভালো লেগে থাকে তাহলে প্লিজ কমেন্ট করে জানান৷ কমেন্ট না পেলে আমি আর এই গল্পটি কনটিনিউ করব না। ইচ্ছে করলে আমার বৌকে নিয়েও কমেন্ট করতে পারেন :')

 

Users who are viewing this thread

Back
Top