What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার সেক্সী বৌদি (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
আমার নামে চিরঞ্জিত ঘোসাল. বাড়ি বাঁকুড়া জেলায়. বয়স ১৯+,বি.এ ২ন্ড ইয়ারে পড়ি,হাইট ৫'৫", গায়ের রং ফর্সা. আমাদের বাড়ির একতলায় আমার একটা বন্ধুর ফ্যামিলি ভাড়া থাকত. ওর নাম সুভো মণ্ডল. ওর একটা বৌদি ছিল দেখতে যেমন সুন্দরী তেমনি সেক্সী. ওর ফিগার ৩৪-৩০-৩৬ হবে. আমি ওদের ঘরে অবাধে যাতায়াত করতাম.

এক দিন ওদের ঘরে গেছি সুভোর সাথে একটু দরকার ছিল বলে. গিয়ে দেখি ওর রূমের দরজাটা লাগানো, আমি কিছু আওয়াজ না করে দরজাটা খুললাম যেহেতু ওর রূম সাধারনত কেও ঢোকে না. আমি দরজা খুলতেই দেখলাম কে যেন ভেতরে রয়েছে, কে আছে তা দেখার জন্য আমি পুরো দরজাটা খুললাম আর দেখেই আমার চোখ দুটো পুরো বড় বড় হয়ে রয়ে গেল যেন আর বন্ধও হতে চাই না. দেখলাম যে সুভোর বৌদি ড্রেস চেংজ করছে স্নান করার পর.

সেই সময় ড্রেসের নীচের অংশটা পরে উপরের অংশটা হাতে নিয়ে পড়বার অপেক্ষায় দাড়িয়ে আছে. আমাকে দেখে উল্টো দিকে ঘুরে গেলো আর বলল কি হলো চিরঁজিট. আমিও দরজা লাগিয়ে দিলাম আর বললাম সুভোকে খুজছিলাম. ও তো এখন নেয় এলে আমাকে একটু ডাকতে বলবে. এখন আমি আসছি. ওটা বলে আমি যাবার কথা ভাবছিলাম কিন্তু বৌদির ওই অর্ধনগ্ন সীনটা ভুলতে না পেরে ঘর থেকে বেড়িয়ে দরজার ফুটো দিয়ে বাকি দৃষ্যগুলি দেখতে লাগলাম.

দেখতে পেলাম বৌদির ফর্সা ফর্সা দুধ গুলো আর বাদামী বোঁটা, বৌদির ফর্সা দেহ যেন পুরো ঘরময় আলোকিত করে রেখেছে. আর সেই আলো দরজা ফেটে বেরিয়ে আসতে চাইছে. কিছুখন দেখার পর বৌদির পুরো ড্রেস পড়া যখন প্রায় হয়ে এল, দেখে ফেলার ভয়ে আমি চলে এলাম সেখান থেকে. তারপর ওই দিনে আমি মোটামুটি ৬ বার হ্যান্ডেল মেরেছি ওই দৃষ্যগুলি মনে করে.

সেই দৃষ্য যাতে আবার দেখতে পারি তাই ওদের ঘরে বৌদির স্নান করার সময় যাতায়াত করতে শুরু করলাম. এক দিন দুপুর বেলাই ওদের ঘরে গেলাম সুভোর সাথে দেখা করার বাহানাই কিন্তু আসল উদ্দেস্যটা ছিল ওর বৌদির দুধ দেখা. সুভো সেদিন বাড়িতে ছিল না আমি জানতাম তাও আমি ওদের বাড়ি গেলাম ওর বৌদি মনে শিল্পা বৌদির দুধ দেখার জন্য. কারণ আমি এর আগে যত বারই ওদের বাড়ি গেছিলাম সুভো না থাকাকালীন শিল্পা বৌদি নিজের ৩৪ সাইজ় এর দুধ দেখাতো আমার সামনে ঝুকে কোনো কিছু কাজ করতে গিয়ে আর তাতে আমার বাঁড়া বাবাজি পুরো তালগাছ হয়ে যেত.

যাই হোক আমি সেদিন ওদর বাড়িতে গেছি প্রথমে বৌদির রূমে ঢুকি দুধ দেখার জন্য যেহেতু আমি জানতাম সুভো বাড়িতে নেয় তাই ওটা বলার সুযোগ পেলাম. কিন্তু ওটা আর বলতে হলো না কারন সেই সময় বৌদি তার ৩৪ সাইজ় এর দুধ প্রায় খুলেই ঘুমাচ্ছিল. তাতে আমি আর লোভ সামলাতে না পেরে প্রথমে বৌদির দুধ গুলো ড্রেসের উপর দিয়ে নাড়াতে লাগলাম তারপর ড্রেসের ভেতর হাত ভরে দুধ গুলো দাবাতে লাগলাম. ১০ মিনিট ওরকম করার পর আমি আর থাকতে না পেরে ওখানেই হ্যান্ডেল মেরে বাড়ি ফিরে এলাম যাতে কেও টের না পায় কি হয়েছে.

আর ওদিকে হ্যান্ডেল মারার জন্য বৌদির ড্রেসের উপরের টপ টার বোতাম গুলো লাগাতে ভুলে গেলাম ফলে বৌদির দুধ গুলো খোলাই রইলো. ওটার পর দুপুর থেকে আমি আর ও ৬ বার হ্যান্ডেল মেরে ক্লান্ত হওয়ার কারণে তাড়াতাড়ি ডিন্নার করে তাড়াতাড়ি শুয়ে পড়লাম. আমি রূমে একাই শুতাম. শোবার কিছুখন পর যেন মনে হল্ কে যেন আমার রূমে ঢুকছে. রূমে ঢোকার পর বুঝলাম শিল্পা বৌদি. আমি বৌদিকে জিজ্ঞাসা করলাম বৌদি কি ব্যাপার এত রাত্রে আমাদের বাড়িতে. বৌদি বলল আজ তোমার দাদা আসবেনা আর সুভো আর ওর মা বাইরে গেছে আর তোমার অংকেল ড্যূটীতে আছে.

তাই তোমার কাছে এলাম শোবার জন্য. আমি বললাম আমার বেডটা ছোটো কোনো রকমে শুতে হবে. আর শোবার পর আমার হাত পা একটু চঞ্চল হয়ে ওঠে তাই গায়ে পড়লে প্লীস কিছু মনে কোরো না. বৌদি বলল হ্যাঁ ঠিক আছে. নাও এব্র শুয়ে পরও রাত্রি অনেক হলো. আমরা শুয়ে পড়লাম. ঘুম আসছে না যেহেতু পাসে জ্বলন্ত আগ্নেওগিরি রয়েছে.

আধা ঘন্টা পর আমি ঘুমের ভান করে একটা পা তুলে দিলাম বৌদির গায়ে. তারপর হাতটা গায়ে তুলে দিলাম আর তারপর ঘুমাবার ভান করে আস্তে আস্তে করে বৌদির ব্লাউসের ভেতরে হাতটা ভরে দিলাম আর আস্তে আসতে করে টিপতে লাগলাম. বৌদি কিছুখন পর চিরঞ্জিত হাত পা গুলো সরাও বলে আমার দিকে ঘূরলো আর যাতে বুঝতে না পরে তাই আমি চুপ চাপ শুয়ে রয়লাম.

বৌদি বলল হ্যাঁ এবার তো ঘুম আসবেই. লুকিয়ে লুকিয়ে দুধ দেখার সময় তো ঘুম আসেনা, আমার দুধ গুলো টেপার সময় তো ঘুম আসেনা. এই বলে আমার বাঁড়াটাকে হাত দিয়ে ধরে নাড়াতে শুরু করল. আমি আর থাকতে না পেরে বৌদিকে বলে উঠলাম বৌদি এটা কি করছ. উত্তরে বৌদি বলল সোনা আর পারছিনা এবার আমাকে খেয়ে ফেল, যেদিন তোমাকে প্রথম দেখেছি সেদিন থেকেই তোমাকে পাবার জন্য আমি পাগল হয়ে গেছি. তোমাকে পাবার জন্য শুধু তোমাকেই আমার দুধ দেখার চান্স দিয়েছি, দুধ গুলো টিপতে দিযেছি.

আমি বোলম তা কি বলছও তোমার স্বামী আছে না বৌদি বলল বাদ দাও তোমার দাদাকে আমি তোমাকে চাই তোমাকে দেখে পাগল হয়ে গেছি. ওটা বলে আমাকে পাগলের মত কিস্ করতে শুরু করল বৌদি. আমি ও জড়িয়ে ধরে কিস্ করতে লাগলাম. তারপর আমরা নিজেরা নিজেদের সব ড্রেস খুলে নেকেড হলাম.

তারপর বৌদি আমার বাঁড়াটা মুখে নিয়ে চুসতে লাগলো. তাতে কি যে আরাম পেলাম বলে বোঝানো যাবে না. তারপর আমি বৌদির দুধ গুলো চুসতে লাগলাম. আর এক হাত দিয়ে গুদে বোলাতে লাগলাম. আর বৌদি অহহংম্ং উহম্ম করে আওয়াজ করতে লাগলো. তারপর বলল আমি আর পারছিনা এবার আমাকে খেয়ে ফেলো.

এই বলে আমার বাঁড়াটা নিয়ে নিজের গুদের মুখে রাখল আর আমি জোরে একটা ঠাপ মারলাম আর বৌদি আহ করে চিৎকার করে উঠলো. এভাবে ১০ মিনিট চোদার পর বৌদি নিজর গুদের জল ছাড়ল. আর আবার আমি চুদতে শুরু করলাম. এবার আমি নীচে শুয়ে আর বৌদি উপরে উঠে চুদছে আমাকে.

এভাবে আরও ১০ মিনিট চোদার পর বাঁড়া দিয়ে রস ঝরে পড়ল বৌদির গুদে. আর বৌদিও আবার গুদের জল খসিয়ে শুয়ে পড়ল আমার গায়ের ওপর ওই অবস্থায়. সকালে যখন ঘুম ভাঙ্গল তখনও বৌদি আমার উপরে শুয়ে আর বৌদিকে উঠানোর ক্ষমতা পর্যন্ত আমার নেয় কারণ রাত্রে আরও ৪ বার বৌদিকে চুদেছি।
 

Users who are viewing this thread

Back
Top